Sunday, November 25, 2012

Biye Barite Ma Ke Dhorshon


Ei Ghotonata amar choto pishir biyete ghotechilo.Tokhon amar boyesh 8 hobe, class 2 te pori , choto pishir biye thik holo Tapan bole ekti loker sathe. Barasat theke puro barjatrir lokera esechilo.Sara barite loker bhir chilo, ami tokhon khurtoto bhaider sathe pishir pase bose chilam. Ma amar kache ese bollo-'Babu toke ekta kaaj korte hobe, tr bon ke ektu dekhte hobe.'Ma amake uporer ghore niye gelo, sekhane amake kathar soya boner kache bosalo. "Tui ektu oke dekh...ami chot kore, upor ghor theke sari ta chere asi." Mar sara sarir ghamchilo, blouse bhije gechilo ar mar forsa dudu ar pithkhana bhoja jachilo.Lipstick ta onekta uthe geche thot theke.Upore ekta Sari blouse niye chole jetei, aami boner pashe giye boslam. emon samay amader kajer masi minu masi ghore dhuklo ar bollo-"Sreya boudi koi? Sabai khujche...Biye to ekhoni suru hobe...". Ami bollam-"Ma to upore geche..." Minu-"Babu...tui ektu deke niye aye na..." Ami Bollam-"Ma to bollo boner kache thakte..." Minu-"Tui ja...ami tr bonke dadar hathe niche diye asi....Tui deke an.." Ami ghor theke beriye upore chader ghore egiye gelam. Biyete char pase alo thakleo...chader ghorer sirita andhakar chilo.Baire khub jore biyer sanai bajchilo.Ami chader ghore astei mar kannar awaz sunte pelam.Daure giye chader ghore darjay mukh baratei bukh kepe uthlo.Oi choto ghore Make chepe dhore rekheche 8 jon bar jatrir lok. Dujon lok mar hath chepe ache ar baki dujon mar pa. ek jon mar mukhe hath chepe ache ar arekjon mar sayakhana kichuta namiye, mar chule bhorti gud khana sabai ke dekhate laglo. Arekjon lok mar nabhite hath bolachilo ebong arek jon janla diye uki mere niche dekhchilo. Janlar kache darano lokti bollo-"ektu porei biye suru hobe .... sabai basto..." Ma gongachilo ebong chokh khana bhito bhito dekhachilo. Mar guder cheray je lokti hath bolachilo janlar kacher lokti ke bollo-"Sudip ja tui chader darjay dariye thak, kayuke chader ghore aste dibi na...Amader madhye ekjoner hoye gele...tor jaygay o chole jabe..". Sudip lokta ghar theke beriye jete, mar guder chule angul bolate bolate bollo mar guder datta bollo-"Boudi....mairi ki gud tomar? Dukhyer bisway ei sundar gud khana ajke amra sabai mile khaal baniye debo...". Ma dan pa ta dhore thaka lokti bollo-"Ki fulo gud re bhai...golapi ki misti...soumen ektu bhalo bhabhe dekha na sundari boudir gud khana..." Soumen hoche oi lokti je mar saya khana namiye chilo.Se Nijer hath diye mar guder papri khana tene dhorlo ar mar lal tuk tuke gud khana sabai ke dekhate laglo. Je lokta mar nabhi khanay hath bolachilo, ebar mar guder papri te hath bolate laglo.Mar sara sarir kapchilo.Mayer sara gaye gham chop chop korchilo.Soumen ebar nijer ekta angul mar gude dhokalo ebong angul khana narate laglo.Ditiyo lokti mar clitoris angul ghoste laglo ar soumen duto angul diye make chudchilo.Dujoner ei khelate ma alto bhabhe komor ebong lajjay chokh diye jhol gariye porchilo.Soumen er angul diye chodano dekhe , pratyek loker pant fulte suru korlo.Ebong sabai aste aste zip khule nijeder purusango bar korte laglo.Kalo ranger saper photo fos fos korchilo pratyeker bara.pratyek joner barar size dekhe Mar chokh gol hoye gelo.Seshbarer moto arekbar chesta korlo sabar hather bathon theke nijeke chariye nebar. Soumen lokti ebar nijer mukh khana mar guder kache niye elo ebong angul khana bar kore , angul lege thaka sada sada lege thaka jinis khana chat te laglo. Dekhe mone holo mar gud theke misti madhu khachhe.
Ebar soumen nijer mukh khana basiye dilo mar gude.Jibh diye mar gud chatte laglo.jibh dhukiye mar gud chudte laglo. Tarpor mukh tule ditiyo lokti je mar nabhite hath bolachilo, take bollo-"Ki rasalo gud...tuio chekhe dekh...rony...". rony lokti mukh namiye mar gud chuste laglo.Rony daat diye mar papri tanlo, oder dujoner lalaye ar nijer joun rose mar gud khana chokh chokh korchilo. Oder kirti dekhe, dan pati je lokti dhorechilo, se bollo -"ki bhai...tomrai sudhu moja lutbe..." Soumen Mar pa dhore bollo-"Ja debu...ektu rasa malai chekhe ne..." Debu lokti uthlo ar bollo -"Age amar choto bhai khabe...tarpor ami.." Lokti Mar payer majhe boslo ar bollo-"Arektu tene dhoro...bhai lok..." Mar pa khana arektu tene dhorlo soumen ar arekjon lok.Mar guder papri khana alto khule gelo ar mar mangsol golapi bhoda khana spasta dekha jachilo. Debu Lokti nijer nunu khana mar guder mukhe lagalo.Ma kepe uthlo.Mone mone se bujhte parlo aaj tar bibahita gude par purusher bara dhukbe.Debu lokti ek jore thap diye mar gude nijer bara dhokate laglo.Ma kapchilo ar gongachilo. "Ki garam gud re...mone hoche amar bara khana sedho hoye jabe..."Debu haste haste bollo.Mar gude bara dhukiye chudte se moja pachilo. Ma chotfot korchilo , kintu bakira se bhabhe make dhore rekhechilo ma ektu narte pachilo. Ma chokh bandha kore rekhechilo. Rony name lokta mar blouse khule dilo ar brassiere namiye dudu khana tipte laglo. Amar mar dudu khana bes fola ar gol gol chilo. Fola fola dobka dudu dekhe sab katar bara ek inchi aro fule uthlo.Rony lokti mar dan diker duku hath diye kachlate laglo ar mukh bosiye diye bota chuste laglo. Tarpor mukhe tule-"Le halua...boudir Mai te dudh bhorti..." "Ki Bolis...?.."Sabai chechiye uthlo. Debu takhanat dan mai khanay mukh bosiye dudh chuse chuse khete laglo ar nich diye gude thap dite laglo. Eto lokera make ghire rekhechilo je mar mukher abasthya dekhte parchilam. Je lokti mar mukh khana chepe dhorechilo, se ba diker maier dudh khete laglo. Kono dino baba make ek sathe dekhini.Amar baba khub strict chilo ar ma baba ke khub mene chalto.Baba make ekbar khub bokechilo, ma kadchilo tokhon sudhu babake ekbar mar thote chumu dite dekhechilam.Kintu aaj rate mar sathe 7 jon lok mile je sob jinis korche ta satti ghrinar jogyo. Niche edike pishir biye suru hoye geche, baba ke dekhlam pishir pashe dariye achhe.Purahit mantra porche. Edike mar najehal abasthya.Mar dudur dudh chakar jonyo kara kari pore geche.Pala bodol kore dudh khelo ekjon ekjon kore. Sesher du joner bhagye jdudh ar jutlo na, Dujon mar dudu khana dhore onek tepa tepi .....korlo, jodi kichu dudh tader mukhe ase.Mar mukh theke hath sariye felechilo , kintu hath pa chepe rekhechilo char jon mile. Mar dudu khana tepa tepi te laal hoye gechilo.Mar Gud ta tokhon thapiye cholche debu bole lokti. Sexy Girls Here Mar mukh dekhe mone hochilo tar byathar madhye ek achetan sukh lukiye ache. Mukh diye diye au au kore awaz korchilo ar hath khana bakider dhore ache. Ma-"ufff...oh baba..more jabo..." bole chechiye uthlo ar guder ras chre dilo.Debu name lokti chechiye uthlo-"ne...ne...amar birjo kha...sob kha..."bole mar gude nijer birjo fello ebong make joriye dhorlo. "Dipu da...tumi..."Soumen lokti. Mar hath chepe dhore chilo ekti bete khato lok, se takhant uthe parla. Ma-"Ar na...ami ar parbo na...ami more jabo..." Soumen lokti uthe mar pashe giye boslo.Soumen er bara khana dekhe mar chokh gol hoye gelo. Soumen muchki hese bollo-"Sobai amar bara prothom bar dekhe abak hoyeche."
mar mukher kache barata niye astei, ma mukh bikrito kore bollo-"chi.." mar hath ti arekjon je lokti dhore chilo, bole uthlo -"ki korchis..." Soumen-"Arnab...boudir hath chere...boudir kache aye...boudi ar checha mechi korbe na....chechale boudir badnaam..." Arnab lokti mar kache elo ar mar gaal khana chepe dhorlo-"Ki golapi thot go tomar boudi, Tomar moto eto rosallo thot ami karor dekhini go..." Soumen-'Arnaber meyeder thoter prati khub akarsan, Boudi dekho tomar thoter ki abasthya kore....sabdhan, badha dile o thote kamor bosiye debe..." Ma bhoy bhoy chokhe arnab namok loktar dike takalo. Lokta mar thoter upor hath bolachilo ar mar nicher thot ta namiye thoter bhetore golapi jaygata angul bolalo ar dater upor angul rekhe mar upor ar nicher majhe jibh khanay rakhlo ar mar jibher upor ghoslo ar tarpor angul ta nijer mukhe pure chuslo. Tarpor nijer mukh khule mar thote thot bosiye dilo.Mar thot khana rubber er moto chuste laglo. Edike rony ar dipu name loktir onyo kono matlab chilo. Mar komor dhore tene dhorlo dipu namok lokti ebong take arekjon sahajyo korchilo. Ei ghore mota moti naam jana hoye gechilo, kintu ei loktar naam noye. Soumen lokti nijer barakhana mar hathe dilo ar hath diye ghosar ingit korlo. ma arnab er chumban khete khete soumener akhamba barakhana ghose dite laglo. Rony nijer komor khana mar komorer niche rakhlo ar dipu mar pacha khana dhore ronyr pete rakhlo. Soumen bollo-'Sudip er kache jao debu...'. Debu lokti niche neme gelo. Edike mar ar arnab thoter maaj diye dujoner chumboner misrito lala gariye parchilo. Ma arkchokhe dekhchilo dipu ar ronyr ki korche tar gud niye.Dipu ar rony dujoner bara khana majhari sizer chilo.Dipu tar bara khana mar guder chede ghoste laglo ar ronyr barata dhore eksathe dujoner bara mar gude dhokanor chesta korlo. Ma arnab er pas theke mukhta sariye..."Ki korchen...apnara...please chere din amay...ami more jabo.....Oh...mago...ki bhoyanok..." Dujoner barar mundikhana mar gude puro basher moto atke gelo... Ma bathay chitkar kore kadte laglo.Dujoner bara mukher kichu ansho gile atke geche... Dipu ar rony dujonero byatha lagchilo, kintu tara moja pachilo... Soumen-"Boudi...era kachi rendi der eksathe gud mereche...ektu sajja karo...ora tomay byatha debe na..." Dujon onekhyon dhore oi bhabhe mar gude bara dhukiye pore roilo. Ma ke gale chumu kheye arnab name lokti bollo-"Boudi ..... arektu chesta koro...gud ta dhile koro...pa ta chorao aro..." Ma chotfot korte laglo-"Biswas koro amar khub byatha korche..." Arnab name lokti mar gale chumu kheye bollo-"ora amar katha sunbe na boudi..." Ma karun chokhe soumener dike takalo tarpor dipu name loktir dike. Mar gude dipu ar rony tader purusanger kichu angso arektu dhukiye dilo.Ma Soumener bara khana jore chepe dhorlo ar thot khule au au korte laglo.Soumen mar matha khana chepe dhorlo ar nijer bara khana mar golapi thoter kache niye elo. Ma mukh saranor chesta korte laglo kintu totokhone onek deri goye geche. Soumen tar bara khana mar golapi thoter charpase ghoste laglo ebong pakat kore mar mukhe dhukiye dilo.Odike Dipu ar rony name duto chokra lok mar gude dujoner bara dhukiye dilo ebong ma ke chudte suru korlo.Mar sarir khana purus manusder kheler jinis mone hochilo. Je Lokti baki chilo khelay jog dite, se ebar uthlo ebong mar dui maier majhe nijer barakhana rakhlo.Mar maiduto balooner moto chepe dhore dui maier majhe bara khana ghoste laglo. Edike mar gud fule laal hoye geche.
Mar gud khana rubber band er moto dui nunu akre ache.Dipur barakhana niche ronyr bara khana chilo.Duto bara mar guder kam rase chap chap korchilo.Barar bichikhana eke oporke ghorson korchilo. Mar gola obdi chole gechilo soumener bara khana, Mar mukh khana dekhe mone hochilo jeno mar sara ga golache, tao se anichay soumener barakhana chuse dichilo. Mar lalay soumener kalo barakhana chokh chokh korchilo.Make diye nijer bichi chosalo. Tarpor Je lokti mar dudu chuschilo chitkar kore maal felte laglo. Loktar birjo mar sara buke choriye porlo.Lokti sara maite nijer birjo makhiye dilo. Er por Dipu ar rony birjo fello mar gude.Dipu ar rony khub sabdhan bhabhe nijeder bara khana mar gud theke bar korlo.Mar gud khana fule gol hoye geche.guder mukh diye debu,dipu ar rony misrito birjo gariye porchilo. Edike mar kono gyan nei, jeebh diye soumener barar danda chete choleche.Rony, dipu ar mai choda lokti uthe porlo.Arnab namok lokti mar poder kache elo.Mar pode hath bolate laglo ar mar poder futoy angul dhukiye dilo. Ma barata mukh theke bar kore arnab loktir dike takalo. "Ki korchen apni...okhane na please..." Arnab-"Tomar ei sundar pod khana na chudle amar kaam jibon sarthak hobe na..." Mar pachar dabna duto fak kore, mar poder futor upor nijer bara khana ghoste suru.Ma pichon theke onek badha dewar chesta korte laglo kintu soumen lokta mar hath chepe dhorlo.Make prochondo klanto dekchilo. Soumen make side kore soyalo ar mar gale nijer bara khana ghoste laglo.Ma chechiye uthlo jokhon pichon theke mar pode bara dhokalo arnab name lokti.Soumen sei samay nijer ......bara khana mar mukhe pure dilo.Ma kadte kadte bara khana chuste laglo ar pichon theke Arnab er ram thap khete laglo. Arnab 10-12 ta thap chitkar kore make pichon theke joriye dhorlo.Soumen lokti bara theke pichkirir moto birjo mar sara mukhe felte laglo. Mar sara mukhe, kapale, thote ar chule soumener birjo legechilo. Arnab lokti mar pod theke jokhon nijer nunu khana bar korlo. Mar pod diye kichuta birja gariye porlo. Mar sara puruser birje chap chap korchilo.Sei samay ghore sudip name lokti dhuklo. Ghore tokhon sabai kelache, "Guru ...tomari to apekhya korchi...eto deri holo..." Lokti sabai ke bollo -"Tora sobai beriye ja...niche ja...." Ma adh khola chokhe tar natun mating partner ke dekhlo. Niche amar pishir biye sesh, sabai khub chitkar chechamechi korchilo. Edike chader sudip name lokti nijer shirt diye mar mukh muche dilo. "Ei chokrar dol gulo...tomar ki abasthya koreche..." Mar thot ta niye khela korte korte bolte laglo-"Niche tomar borer sathe kotha bolchilam, tomar bor khub bhalo lok...isshh ...tomar bor jodi janto aaj chader ghore tar bouer ki obosthya". Mar thot khana chuste laglo ar pant ta khule nijer bara khana bar korlo.Bara khana dekhe amar chokh gol hoye, sobar theke boro bara chilo sudiper ar temni mota.Lokti baki sathjoner theke boysko chilo ar temni sasthyaban. Nicher ghore ami minu masir golar awaz ta pelam. "Sreya boudi...tumi kothay go.." Ami daure niche chole gelam.Minu masi -"Kire tr ma koi?niche elo na to...biye to sesh...." Ami ki bolbo , bhujte parchilam na. kono rokom bhabhe bollam-"Ma chad theke biye dekeche...mar sarir bhalo lagchilo na..." Minu-"o...ekhn kmn ache..." Ami bollam-"Ma ektu eka thakte chaychilo...amake kache aste baron korlo" Mar samman rakhya korar amay ei mithye kotha boltei holo. Minu-"boudi ki rege ache kono karone."
Ami dhok gile bollam -"Ha..." Minu-"Tahole baba...ami boudir kache jachina...tr bon ke ami dadar kache diye aschi..." Minu masi niche neme gelo. Ami daure upore jetei pakat pok pakat pok, mar gud marar awaz pete laglam ar mar kakuti minoti sunte laglam. Janla diye uki mere dekhlam ma puro pa lokti kadhe tule diye boro ram thap khache ar thot fuliye fuliye pagoler pralap bokche. Praye adh ghonta dhore ma loktir barar gadon khelo.Gadon khete ma majhe madhye jhimiye porchilo, lokti tappor kheye ar chokh mele takachilo.Lokti praye 2 minute dhore mar gude birja barshan korlo. Tarpor make langto obosthay fele niche chole gelo. Ma praye 15 min langta hoye suye chilo.Sara ghore ekta gandha choriye chilo(Birjer gandho). Ma aste aste uthlo ebong nicher sari saya porlo.Ma kayuke kichu bollo na ei ghotona sambandhe. Ami mone mone bhebhechilam ma lajjay kayuke bolte parini.Ma jodi ei ghotona ta barir lokder, sara biye barite hulusthulu pore jeto, setao ek karon hote pare. Kintu sob kichui amar kache pariskar hoye gelo pishir bou bhate. Pishir bou bhate make dekhlam ekta pink colour modern sari ar pichone fite lagano blouse pore gure berate.Mar rapist gulo dekhlam.Ma Sudip loktir sathe khub chutiye galpo korchilo.Ke bolbe...ei sudip loktai make sei raate chader ghore **** korechilo. Sudip chilo amar pisher pistoto dada. Gaan bajnar awajon kora hoyechilo bar jatrite.

No comments:

Post a Comment