Friday, November 16, 2012

আমার যখন বয়স ১১

তোমার সাথে সামান্য মিথ্যা বলেছি। গল্প শুরু করলেন মায়ুইমা। কিছু না জিজ্ঞাসা করলাম না কোনটা মিথ্যা বলেছে। শুনতে লাগলাম। তরকারী কাটছেন তিনি, আর আমি বসে আছি পিড়িতে। নিরাভরণ শরীর তার এখনও। শুধু মাত্র শাড়ী পরণে। শায়া বা ব্লাউজ কিছু নেই।
তোমার তায়ুই একমাত্র পুরুষ যে আমাকে ভোগ করেছে, আর আজ তুমি।
মুখ তুলে চাইলাম। আমার তাকানো দেখেই হয়তো তিনি বুঝতে পারলেন কোন মিথ্যাটা তিনি বলেছেন আমি জানতে চাইছি।
আমার শরীরে তোমার তায়ুই প্রথম হাত দেননি।
তবে?
আমার এক আত্নীয় হাত দিয়েছিল। আশ্চর্য হলেও চুপচাপ শুনতে থাকলাম।
আমার যখন বয়স ১১ হবে হয়তো, বলতে লাগলেন তিনি, আর আমি শুনতে লাগলাম।
কেবল সুবুরির মতো দুধ উঠেছে আমার। গুদে গোস লাগছে, তারমানে ফুলো ফুলো হচ্ছে। মায়ের কাছেই শুই। হঠাৎ একদিন পেটে প্রচণ্ড যন্ত্রনা হতে লাগল। সেদিন বাড়িতে মা ছিলনা, নানার বাড়ী গিয়েছিল, বাবা বাইরের ঘরে। আমি একা শুয়ে আছি। প্রচণ্ড যন্ত্রনায় ছটফট করছি। কিছুক্ষণ পরে যন্ত্রনা কমে গেল, কিন্তু মনে হলো আমার প্রশ্রাব হয়ে গেছে। অন্ধকারে এতক্ষণ কষ্ট পেলেও বাবাকে ডাকিনি। কিন্তু এবার আর না ডেকে পারলাম না। কিন্তু কোন সাড়া পেলাম না। ভয়ে ভয়ে ঘরের লাইট জালালাম। দরজা খুলে বারান্দায় আসলাম কিন্তু বাবাকে পেলাম না। খালি বিছানা পড়ে আছে। এদিকে আমার আবার প্রচণ্ড প্রস্রাব লাগছে মনে হলো। বাধ্য হয়ে ভয় করলেও আস্তে আস্তে গোয়াল ঘরের দিকে যেয়ে বসলাম, কিন্তু গোয়াল ঘরে আলো জ্বলছে কেন?
প্রস্রাব ফিরে গোয়াল ঘরের দরজার কাছে গেলাম। দরজা বন্ধ ভিতর থেকে। কিন্তু কেমন যেন ফিসফিস করে কথা হচ্ছে। ভয়ভয় লাগল, তার সাথে কৌতুহলও। বাড়ীতে বাবা আর আমি ছাড়া আর কেউ নেই। তাহলে গোয়াল ঘরে কথা বলছে কে? ভয়ে ভয়ে আবার বারান্দায় ফিরে এসে চিন্তা করতে লাগলাম বাবা এখনও ফিরে আসল না, তাহলে কি চোর এসেছে?
ভয়ের চেয়ে চোরে যদি গরু নিয়ে যায় সেই ভয়টাই হচ্ছিল বেশি। আস্তে আস্তে আবার গোয়াল ঘরের পাশে যেয়ে দাড়ালাম। কোন শব্দ নেই। হঠাৎ আমাদের গাইগরুটা ডেকে উঠল, এমন আচমকা ডেকে উঠল যে আতংকে আমার মুর্ছা যাওয়ার অবস্থা। ভয়ে ভয়ে জানালার পাশে যেয়ে দাড়ালাম, ভিতর থেকে বন্ধ। কিন্তু বন্ধতো থাকার কথা না। জানালার ফাক দিয়ে তাকালাম, যা দেখলাম কোনদিন ভুলবোন না, তবে ঐসব কিছু বুঝতাম না তখন।
বসো বাবা, আসছি। বলে উঠে গলেন তিনি। ফিরে আসলেন ঘর থেকে পিয়াজ নিয়ে। শুনছো তো আমার গল্প। হ্যাবোধক মাথা নাড়লাম। কি দেখলেন? জিজ্ঞাসা করলাম।
সেই গল্পই তো বলছি। আমরা দুই ভাইবোন। ভাই মায়ের সাথে নানার বাড়ি গেছে, বয়স বেশি না আমার চেয়ে বছর দুয়েক বেশি। মনে মনে ভাবলাম বাবা কি করছে ঐ গরুর সাথে। আর পাশের বাড়ির চাচীই বা কি করছে সেখানে?
এই চাচীর গায়ের রং আমার মায়ের চেয়ে কালো, দেখতেও ভাল না, সে বাবার সাথে কি করছে। ভাল করে খেয়াল করলাম এবার। আমাদের গাই গরুটা যে গতবছর বাচ্চা দিয়েছে, আমরা তার দুধ খায়। বাবা ঐ গরুর লেজ ধরে গরুর পাছার কাছে চাটছে। ঘেন্নায় আমার সারা শরীর রিরি করে উঠল, বাবা গরুর গু খাচ্ছে। কিন্তু আসলে আমি জানতাম না তখন বাবা গরুর পাছায় না গরুর গুদ চাটছিল, অন্যদিকে পাশের বাড়ীর ঐ চাচী যার দুধ আমার মায়ের চেয়ে বড়, সেও বাবাব কোমরের কাছে মুখ দিয়ে কি যেন ঘসছিল, ভালমত দেখতে পারছিলাম না। বাধ্য হয়ে অন্য পাশের জানালায় আসলাম। এবার স্পষ্ট দেখা যাচ্ছিল। আবার বাবা পুরো নেংটো। আর তার নুনু বিরাট বড়, ভাবলাম ভাইয়ারটা তো দেখেছি কিন্তু এত বড়তো না। চাচী ঐ নুনুর মাথাটা মুখে পুরে চুষছেন। আর নিজের কাপড়ের ভিতরে হাত দিয়ে চুলকাচ্ছে। তিনি যে গুদে আংলি করছিলেন তখন বুঝি নি। বেশ খানিক্ষণ পরে চাচী উঠে দাড়ালেন। বাবাও গরুর পাছা থেকে মুখ তুললেন আর গরুটা লেজ উচু করে ছড়ছড় করে মুতে দিল। বাবা নুনুটা তাতে ভিজিয়ে নিচ্ছিল।
গোয়াল ঘরে দুধ দোয়ানর জন্য একটা বাশের সরু জায়গা ছিল। বাবা গরুর দড়ি খুলে ঐ খুটির মধ্যে নিয়ে গেলেন। তারপর যেটা করলেন তা আমি তখনও অব্দি বুঝতাম না। আষ্টেপৃস্টে গরুটা বাধা ছিল, বাবা এবার উচু হয়ে গরুর পাছায় ঐ দাড়ানো নুনুটা ভরে দিতে লাগল, ছটফট করলেও গাইটা সরে আসতে পারছিল না দুই পাশে আটকানো থাকায়। চাচী এবার তার কাপড় খুলতে লাগল, বিশাল বিশাল দুধ। আর কোমরের নিচে চুল। আশ্চর্য হলাম চুল দেখে, কই আমারতো চুল নেই। নিজের গুদে হাত দিয়ে দেখলাম, কেমন যেন ভাল লাগল, গুদে হাত দিয়ে। হাত বুলাতে লাগলাম আর ঘরের ভেতরের সিনসিনারী দেখতে লাগলাম। বাবা জোরে জোরে মাজা নাড়াচ্ছিল, আর তার নুনু যেটার নাম পরে জেনেছিলাম ধোন গরুর পাছায় আসলে গুদে যাচ্ছীল আর আসছিল। এদিকে চাচী তখন অন্য দিকে ব্যস্ত হয়ে পড়ল। গাইয়ের এড়ে বাছুরটার মাজায় হাত দিয়ে যেন কি খুজছিল, কিছুক্ষণ পরে বুঝতে পারলাম কি খুজছে। বাছুরের ধোনটা এতক্ষণে লকলক করে বের হয়ে এসেছে। উলঙ্গ চাচী মেঝেতে এড়ের নিচে শুয়ে পড়লেন। তারপর গরুর ধোনটা নিজের হাতে নিয়ে তার গুদে ঘসতে লাগলেন। হঠাৎ কিসে আমার পা আটকে গেল, পড়ে গেলাম শব্দ হলো। বাবা মাজা নামানো থামালেন, চাচিও বাছুরের ধোন গুদ থেকে বের করে দাড়ালেন। তাড়াতাড়ি ঘরে এসে শুয়ে পড়লাম। আর ভাবতে লাগলাম বাবা আর চাচী কি করছিল, ভাবতে ভাবতে গুদে হাত বোলাতে লাগলাম বেশ মজাই লাগছিল, হাত বুলাতে বুলাতে গুদের চেরায় আঙ্গুল দিয়ে দেখি, ভিজা ভিজা। আঙ্গুল আরো একটু ভিতরে পুরে দিলাম, কিসে যেন বাধছিল, কিন্তু আঙ্গুল নাড়াচাড়া করতে ভিসন মজা লাগছিল, আস্তে আস্তে নাড়াতে লাগলাম গুদের মধ্যে আঙ্গুল। হঠাৎ শরীর কেমন ঝাকি দিয়ে উঠল, আর কি যেন পানি মতো গুদ দিয়ে বের হয়ে গেল। বাবার গলা পেলাম, ঘুমের ভান করে পড়ে রইলাম।
বাবা ঘরে ঢুকে লাইট জ্বালালেন। আমার মুখের কাছে এসে দেখলেন। ঘুমন্ত দেখে কথা বললেন<
ভাবী ও ঘুমিয়ে আছে। ভেতরে এসো। চাচী ঘরে আসল। কালো এই মাগীটার পরে কেন যেন আমার রাগ হচ্ছিল। কিন্তু ঘুমের ভান করেই রইলাম। চল ঐ ঘরে যায়। বাবা আর চাচী চলে গেলেন।
কিছুক্ষণ পরে কৌতুহলে আমিও উঠলাম, দরজার ফাকে চোখ রাখলাম। বাবা আবার ন্যাংটা হয়ে গেছে আর চাচী বাবার ধোনটাকে মুখে পুরে খাচ্ছে। বাবাও হাত দিয়ে চাচীর গুদে আঙ্গলী করে দিচ্ছে। আর গল্প করছে দুজনে।
তোমার ভাবীকে কবে থেকে বলছি বাপের বাড়ী থেকে বেড়িয়ে এসো যাচ্ছিলই না মোটে শেষ পর্যন্ত খবর আসল বাপের শরীর খারাপ তারপর গেল। বলেছিলাম ছেলেমেয়ে দুটোকেই নিয়ে যেতে কিন্তু মেয়েটা এমন জেদি গেলই না।
তোমার ভাইও দেখ আজকেই শহরে গেল। ভাগ্যিস না হলে, রাতটাই মাটি হয়ে যেত আমাদের। বলতে বলেত হাসছিল চাচী। বাবার ধোন এখন আর তার মুখে নেয়, হাত দিয়ে চটকাচ্ছে।
তবে যায় বলো, গরু চোদার অভিজ্ঞতাটা বলো দারুন। আর ঐ গরুদের কাছে আমাদের কৃতজ্ঞ থাকারও দরকার আছে।
কেন? চাচী জিজ্ঞাসা করল।
আরে ঐ গায়ের সাথে তার বাছুরের চুদাচুদি দেখ তুমি দেখছিলে বলেই তো তোমাকে পেলাম। বাবার কথায় আবার হাসল চাচী।
আর বলো না, সেদিন তোমাদের বাড়ীর দিকে আসতে যেয়ে দেখি বাছুরটা ওর মার গুদে ধোনপুরছে। দেখছিলাম আর তুমি কোন জায়গা থেকে এসে পেছন থেকে দুধ টিপে ধরলে, লজ্জায় কিছু বলতেও পারলাম না, শুধু দুধ টিপলে তো কথা ছিল, দুধ টিপতে টিপতে নিয়ে গেল বিচলি গাদার পেছনে, নিয়ে যেয়েই শাড়ী তুলে গুদে ধোন পুরে দিলে।
তোমার ভাবী ঐ সময় গোসল করতে গিয়েছিল, আর ছেলেমেয়েরাও বাড়ীতে নেই স্কুলে গেছে। তুমি যখন গরুর চুদাচুদি দেখছিল, দুর হতে দেখেই ভেবেছিলাম আজ একটা চাণ্স নিয়ে নেই। তোমার ঐ বড় বড় দুধের উপর আমার অনেক দিনের লোভ।
কেন তোমার বউএর দুধ বড় না।
সে তো রোজ খাচ্ছি। গল্প গল্প করতে চাচী উবু হয়ে বসল, এবার দেখি বাবা পেছন থেকে চাচীর গুদে ধোন পুরে দিল, দিয়ে গরুর সাথে যেমন করছিল, তেমন করতে লাগল।
যায় হোক গরু চুদার বুদ্ধিটা বল তোমার দারুন, বাবা আবার বলল।
ঐ দিনই বাছুরের ধোন দেখে আমার গুদ ভিজে গিয়েছিল, আর আজ যখন শুনলাম ভাবী বাড়ীতে নেই, তখনই ভেবেছিলাম, তোমাকে রাজি করিয়ে বাছুরের ধোনটা গুদে নেব। আর সেই সুযোগে তুমি গাইও চুদে দিলে।

তন্ময় হয়ে শুনছিলাম উনার গল্প।
চোদার কাছে দুনিয়ার কোন বাচবিচার নেই। গুদ আর ধোন হলেই হলো। এতদিনে এসে বুজেছি, কথাটা বলে বড় একটা নিঃশ্বাস ছাড়লেন তিনি। আমার দিকে তাকালেন, মৃদু হেসে আবার উঠে ঘরে গেলেন। আমাকে হাত ইশারা করে ডাকলেন। গেলাম, পরে আরো গল্প আছে, এখন আমাকে আরেকবার চোদ আমার গুদ ভিজে গেছে।
বারান্দা থেকে তিনি আমাকে এক প্রকার টেনে ঘরে আনলেন। কখন যে তার বুকের আচল সরে গিয়েছিল, তাও তার হয়তো খেয়াল হয়নি। আমাকে টেনে চুমু খেতে লাগলেন। জিহবার ঘর্ষণে আমার দেহে উত্তেজনা আসতে লাগল। দুই হাত দিয়ে আমার মুখ ধরে চুমু খাচ্ছিলেন। জড়িয়ে ধরে চুমুর সাড়া দিচ্ছিলাম। মুখ থেকে নেমে আমার দাড়ি, থুতনি, গলা নামতে নামতে আমার দুধের বোটা চুষতে লাগলেন। আমিও ইত্যবসরের উনার উলংগ দুধে থাবা বসালাম। মৃদু মৃদু তালে টিপতে লাগলাম। একের পর এক দুই বোটাতে উনার চোষণে আমার ধোন বাবাজি তাম্বুর মতো দাড়িয়ে গেল। পেটে যখন উনার ঠোট আর জিহবার স্পর্শ পেলাম তখন আর সহ্য করতে পারলাম না, উনাকে শুয়ে দিতে গেলাম খাটের পর। কিন্তু উনি শুলেন না। আরো চুষতে লাগলেন, আস্তে আস্তে নিচের দিকে নামছিলেন। এক হাত দিয়ে ধোন কচলাচ্ছেন আর বালের গোড়া চুষে চলেছেন। এবার উনি আমাকে শুয়ে দিলেন। তার পর আমার মাজার দুই পাশে দুই পা দিয়ে হাত দিয়ে ধোনটাকে গুদের মুখে পুরে আস্তে আস্তে বসলেন। ধোন ধীরে ধীরে উনার গুদে অদৃশ্য হয়ে গেল। আমার দুই হাত নিয়ে উনার দুই দুধে বসিয়ে দিলেন। এবার শুরু হলো ঠাপ। উত্তেজনায় আমিও তলঠাপ দিতে শুরু করলাম। হাত সরিয়ে দুধের বোটায় মুখ বসালাম। হিসহিস করে উঠলেন। দুইহাত দিয়ে দুধ দুটোকের একজায়গায় করলাম, আর একসাথৈ গালে পুরে নিলাম বোটা দুটো।

উনার হয়ে গেলে, আমাকে তুলে দিলেন উপরে। ঠাপাতে লাগলাম গায়ের বলে।

ক্লান্ত হয়ে শুয়ে আছি দুজনে। উনার মাথা আমার হাতের উপরে। তোমার বোনের সমস্যাটা শোন। বললেন উনি।
না আগে আপনার গল্প শেষ করেন, তারপর শুনবো।
গল্প পরে বলব।
না আগে গল্প শুনবো।

ঠিক আছে শোন তাহলে। বাবা আর ঐ চাচীর চোদাচুদি দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিলাম কখন জানিনা। খুব সকালে ঘুম ভেঙে গেল। কিসের একটা চাপ অনুভব করছিলাম। চোখ মেলে দেখি বাবা ঘুমিয়ে আছে, আমার পাশে, আর তার একটা হাত ঘুমের ঘোরে আমার বুকের পরে পড়ে রয়েছে। নড়লাম না। কিন্তু বাবাকে ঐ অবস্থায় দেখে আমার গত রাতের কথা মনে পড়ে গেল। চুপচাপ শুয়ে থাকলেও মনের মধ্যে অন্য কথা চলছিল। ধীরে ধীরে হাতটা নামিয়ে বাবার কোমরের কাছে নিয়ে গেলাম। বাবার লুঙ্গির উপর দিয়ে ধোনের অস্তিস্ত বুঝার চেষ্টা করছিলাম। বেশ শক্ত এখনও আর বেশ বড়। আস্তে আস্তে হাত বুলাচ্ছিলাম। কখন যে বাবার ঘুম ভেঙে গিয়েছিল জানতাম না। বেশ খানিক্ষণ হাত বোলানর পর বাবার ধোন পুরো দাড়িয়ে গেল। বাবার মুখের দিকে তাকালাম আমি। চোখ বন্ধ। মনে হলে ঘুমিয়ে আছে। বাবার হাত সরিয়ে উঠে বসলাম। বাবাও চিত হয়ে শুল। বেশ খানিক্ষণ চুপচাপ বসে থাকলাম, কিন্তু ভেতরে ভেতরে কৌতুহল হচ্ছিল। মাস্তুলের মতো বাবার ধোন লুঙ্গি উচু করে দাড়িয়ে ছিল। আবার হাত বুলাতে লাগলাম। হঠাৎ বাবা আমার হাত ধরে ফেললেন। লজ্জায় আর ভয়ে আতঙ্কিত হয়ে পড়লাম। কিছু বললেন না বাবা বরং উঠে গেলেন।

যেতে যেতে বললেন, তোর আজ স্কুলে যাওয়ার দরকার নেই। কেন বললেন জানিনা, তবে স্কুলে যাওয়ার ইচ্ছা আমারও ছিল না।
উঠ, হাতমুখ ধুয়ে নে। আমি আসছি। বাইরে থেকে বাবার গলা শুনে বুঝলাম, উনি কোথাও যাচ্ছৈন। আর ও খানিক্ষণ পরে উঠলাম। হাত মুখ ধুয়ে বারান্দায় বসে থাকলাম, কিন্তু তখনও বাবা ফেরেনি।
আরো কিছুক্ষণ পরে বাবা ফিরলেন। বাবার চোখের দিকে তাকাতে পারছিলাম না, কিন্তু উনি স্বাভাবিক ছিলেন। দু'জন খাওয়া-দাওয়া করে নিলাম। তুমি ঘরে যেয়ে শোও, আমি আসছি, বলে আবার বাবা বাইরে চলে গেলেন। আমি ঘরে না যেয়ে বারান্দায়ই বসে রইলাম। মিনিট দশেক পরে সেই চাচী বাড়ীতে ঢুকলেন, তোর বাবা কইরে?
জানিনা, বাইরে গেছে। কেন যেন ঐ মহিলা আমার মায়ের জায়গা দখল করলেও আমার রাগ হচ্ছিল না বরং কৌতুহল হচ্ছিল উনার সাথে কথা বলার জন্য।
তোমার মা কবে আসবে? বলতে বলতে উনি বসলেন আমার পাশে।
জানি না।
তুমি স্কুলে যাবে না?
বাবা যেতে নিষেধ করেছে। উনি যেন একটু অবাক হলেন কথাটা শুনে। কিছুক্ষণ পরে বাবা ঢুকলেন বাড়ীতে। আরে ভাবি, কেমন আছেন, কখন আসলেন, যেন কতদিন পর দেখা হল।
চাচীর গলায় একটু উস্মা প্রকাশ পেল। কিন্তু উত্তর দিলেন।
ভাবি আমাদের গায়টা যেন কেমন করছে, চলেন তো একটু দেখে আসি। বলে বাবা গোয়ালের দিকে চলে গেলেন। চাচীও খাট থেকে নেমে বাবার পিছুপিছু গেলেন। বুঝলাম, দুজন পরামর্শ করতে গেছে। কিছুক্ষণ পরে চাচী একাই ফিরে আসলেন। আবার বসলেন আমার পাশে।
তোর বাবা বলল, তোর নাকি জ্বর হয়েছে। কই আইতো দেখে এদিকে। বলে টেনে নিলেন আমাকে তার কোলের কাছে। কপালে হাত ঠেকালেন। তাইতো জ্বর এসেছে দেখছি। হাত টা কপাল থেকে নিয়ে আমার ফ্রকের গলা দিয়ে বুকের উপর নিয়ে গেলেন। আমার সুপারির চেয়ে একটু বড় দুধের উপর রাখলেন, বেশ খানিক্ষণ, একটু চেপে ধরেই রাখলেন। চল বাবা ঘরে যায়, দেখি ভাল করে তোকে। বলে আমার হাত ধরে নিয়ে গেলেন ঘরে। বাবার এখনও কোন খোজ নেই।

ঘরে নিয়ে যেয়ে আমাকে আর খাটে বসতে না দিয়ে নিজে বসলেন, তারপর আমাকে টেনে নিয়ে গেলেন কোলের মধ্যে। তারপর আচমকা আমার জামাটা খুলে দিয়ে আমাকে তার কোলে বসালো। বাবা তুই তো বড় হয়ে যাচ্ছিস। তা' নিজের একটু যত্ন টত্ন নিসতো।
কি যত্ন?
ও তোর মা বুঝি তোকে কিছু বলেনি এখনও। মেয়েদের সম্পদ হচ্ছে এই দুধদুটো বলে উনি আমার ছোট দুধদুটো দুই হাত দিয়ে ধরে হাত বোলাতে লাগলেন।
আমার সারাদেহে যেন বিদ্যুৎ তরঙ্গ বয়ে গেল। আস্তে আস্তে টিপতে লাগলেন উনি। শরীরটা পুরো ঝিমঝিম করে উঠছিল আমার। আমার শরীর সাড়া দিচ্ছে উনি বোধ হয় বুঝতে পারলেন, আমাকে ঘুরিয়ে উনার দিকে ফিরিয়ে নিলেন। আস্তে আস্তে ঠোটটা প্রসারিত করে আমার ডান দুধটা পুরো গালে পুরে নিলেন। বিদ্যুৎ তরঙ্গ আরো বেশি করে শক করল আমাকে। আরো ঠেলে দিলাম দুধটাকে উনার গালের মধ্যে। পুরো দেহ কেপে কেপে উঠতে লাগল। একটা দুধ চুষছেন আরেকটা হাত দিয়ে টিপে চলেছেন। বেশ কিছুক্ষণ পরে মনে হলো আমার গুদ যেন ভিজে গেল। গতরাতের মত অবস্থা। আমার ছোট হাতটা দিয়ে গুদ চুলকাতে লাগলাম। আমার অবস্থা দেখে উনি বুঝতে পারলেন, আমার কামবেগ উঠেছে। আমার হাতটা সরিয়ে দিয়ে প্যাণ্টের ভিতর দিয়ে উনার হাত ভরে দিয়ে আমার গুদ খামচাতে লাগলেন। কিছুক্ষণ পরে প্যাণ্ট খুলে দিলেন। উনার কোন কাজে বাধা দিচ্ছিলাম না আমি, এবার আমাকে উনি শুয়ে দিলেন, তারপর একটা আঙুল দিয়ে গুদে ঘসতে লাগলেন, আবেশে তলঠাপ দিয়ে আঙুলটা আমার গুদে পুরতে চাচ্চিলাম আমি। কখন যে বাবা ঘরে এসেছে বুঝতে পারিনি। বাবা এসে তার মুখটা আমার গুদে যখন রাখলেন, তখন মাথা উচু করে দেখলাম বাবা আমার গুদ চুষছে, যেভাবে গতকাল গরুর গুদ চুষছিলেন। আর চাচী আমাকে ছেড়ে বাবার লুঙ্গি খুলে দিয়ে বাবার ধৌনটাকে চুষতে লাগলেন। ভাল করে দেখলাম, বেশ বড়। বাবা তার জীব পুরে দিচ্ছিলেন আমার গুদের মধ্যে। কিছুক্ষণের মধ্যে আমার যেন প্রচণ্ড প্রশাব লাগল, কাপাকাপি দেখে বাবা আরো চুষার গতি বাড়িয়ে দিলেন। হঠাৎ কি যেন বের হলো পানি মতো আমার গুদ দিয়ে, চুষে খেয়ে নিলেন বাবা।

এবার বাবা আমাকে ছেড়ে উঠলেন, চাচীর মুখের লালায় বাবার ধোনটা চকচক করছিল, বাবা কৌটা থেকে লোশণ নিয়ে তার ধোন ভাল করে মাখালেন, আর চাচী আমার গুদে। চাচী উঠে এসে আমার মাজার নিচে একটা বালিশ দিয়ে দিলেন। তারপর দুই পা দুই দিকে সরিয়ে গুদের দুটো কোয়া ঘসতে লাগলেন, আবার আমার গা ছমছম করে উঠল। বাবা এগিয়ে এসে ধোনের মাথা ঘসতে লাগলেন আমার গুদে। ঢোকানর চেষ্টা করতে লাগল। কিন্তু আমার এতটুকু ছোটগুদের উনার আখাম্বা ধোনটা ঢুকল না। ধোন একটু জোর করে ঢোকাতে গেলেন, আমার ব্যথা লাগল। চিৎকার করে উঠলাম।

তুমি আবার ওর দুধ খাও। চাচী বাবার কথা মত আমার দুধ খেতে লাগল।
বাবা আবার ধোনে আর গুদে লোশন লাগালেন। আস্তে আস্তে ধোনের মাথা একটু ঢুকল। হঠাৎ বাবা নিচু হয়ে আমার ঠোট চুষতে লাগল। ওদিকে ধোন আমার গুদে লাগানোই ছিল। চাপ বাড়ছিল বুঝতে পারছিলাম, কিন্তু ঠোট বন্ধ থাকায় চিৎকার করতে পারলাম না। বাবা চাপ বাড়ালেন, প্রচণ্ড চাপ দিলেন, গুদ ছিড়ে গেল আমার, আর পুরো ধোনটার কিছুটা আমার গুদে ঢুকে গেল। অজ্ঞান হয়ে গিয়েছিলাম।
অজ্ঞান হয়ে গিয়েছিলাম, বলে তিনি আমার মুখের দিকে তাকালেন।
তারপর, জিজ্ঞাসা করলাম।
বলতে পারি, তবে আমার একটা কাজ করে দিতে হবে। তাহলেই বলব।
অবশ্যই করবো। কি কাজ?
আমার গল্পের সাথে তোমার সমস্যার মিল আছে। গল্পটা শুনে তোমাকে আমার সাহায্য করতে হবে। তাহলেই হবে।
যেকোন সাহায্য করবো। বলেন কি করতে হবে।
বলবো, পরে আগে গল্পটা শুনে নাও। বলে তিনি আবার শুরু করলেনঃ
বেশিক্ষণ হয়তো অজ্ঞান ছিলাম না, কেননা যখন জ্ঞান ফিরল, তখন অনুভব করলাম, কিছু একটা মোটাসোটা আমার গুদের মধ্যে যাতায়াত করছে। প্রচণ্ড ব্যথা লাগছে, কিন্তু কোথায় যেন একটু মজাও লাগছে। চাচী এখনও আমার দুধ চুষে চলেছে। মাথা তুলে তাকালাম, যা দেখলাম, তাতে কষ্ট বাড়ল না, বরং মজা লাগা শুরু হল।
কি দেখলেন?
আমার বাবা তার আখাম্বা ধোনটা আমার গুদে পুরো পুরে দিয়ে চুদছে। আর চাচী আমার দুধ চুষছে।
আপনার কি সেই সময় মাসিক হয়েছিল।
না। তবে এই চোদনের পরেই হয়েছিল।
এই চোদনের সাথে আমার বোনের সম্পর্ক কি?
সম্পর্ক আছে। তুমি এখনও বুঝতে পারনি? আমার মুখের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলেন তিনি।
না।
তোমার বোন, বয়স হলেও চুদাচুদি বা অন্য কোন সাংসারিক বিষয়ে তার কোন জ্ঞান নেই। বিয়ের রাতে আমার ছেলে এ সব না বুঝেই তাকে চুদতে যায়, ফলে প্রচণ্ড ভয় পাই সে। যার কারণে যখন রাতে আমার ছেলে তার কাছে যায়, গায়ে হাত দেয়, ভয়ে সে কোন কোন সময় কাপড়ে প্রসাব ফিরে ফেলে, অথবা দৌড়ে টয়লেটে যে বসে থাকে।
বুঝতে পারলাম সমস্যাটা। কিন্তু বুঝতে পারছিলাম না, আমি কিভাবে তাকে এ সমস্যা সমাধানে সাহায্য করবো। আমাকে কি করতে হবে? জিজ্ঞাসা করলাম।
তোমাকে তার ভয়টা ভেঙে দিতে হবে।
কিভাবে?
চুদে। বলেই তিনি আবার আমার মুখের দিকে তাকালেন। কিছুক্ষণ তাকিয়ে থাকলাম, কি বলছেন আপনি বুঝতে পারছেন? জিজ্ঞাসা করলাম।
আমি জেনে শুনেই বলছি। আমার বাবা আমাকে চুদে গুদ ব্যথা করে দিয়েছিল, সেই আতঙ্ক আমার অনেকদিন ছিল। যদিও তারপরে নিয়মিত ভাইয়ের আর বাবার চোদা খেয়েছি। কিন্তু প্রথম ভয়টা আমার এখনও হয়।
কিভাবে কি করতে হবে বলেন। বলতে বলতে মাথাটা নিচু করে উনার বাম দুধটা মুখে পুরে নিলাম, আমার মাথায় হাত বুলাতে লাগলেন তিনি।
তোমার বোন এখনও কুমারী।
দুধ ছেড়ে উনার দিকে প্রশ্নবোধক চোখ নিয়ে তাকালাম।
হ্যা আমার ছেলে তোমার বোনকে চুদতে পারিনি, গুদে ধোন দিয়েছিল মাত্র, ঢোকাতে পারিনি।
আপনি কেমন করে জানলেন।
আমি জানি, কিভাবে জানি, পরে বলব। তুমি তোমার বোনকে খুব ভালবাস, তোমার বোনও তোমাকে খুব ভালবাসে। তোমাকেই ওর ভয় ভাঙাতে হবে। আমি সাহায্য করবো আমার ঐ চাচীর মতো। যে আমাকে বাবার ধোন আমার গুদে নিতে সাহায্য করেছিল। বলে তিনি হাসলেন। উঠে বসলেন, আমার ধোনটাকে হাতে নিয়ে আদর করতে লাগলেন। ধোন বাবাজি যেন এই অপেক্ষায় ছিল, কিছুক্ষণের মধ্যেই আবার দাড়িয়ে গেল। উনাকে বুকে নিয়ে শুয়ে দিলাম, ধোন বাবাজিকে রাস্তা দেখাতে হলোনা, গুদের ফাক দিয়ে ঢুকে গেল। পুরোটা এক ঠাপে ঢুকিয়ে দিলাম।
চেপে চেপে চুদছিলাম, গুদ দিয়ে উনি আমার ধোনকে কামড়িয়ে ধরছিলেন। কিছুক্ষণ পরে উনাকে উঠিয়ে বসিয়ে দিলাম কুকুরের মতো করে, গুদের কোয়া দুটোকে আঙুল দিয়ে ফাক করে পিছন থেকে ঠাপাতে লাগলাম, বেশিক্ষণ লাগল না উনার, আমি ঠাপিয়ে যেতে লাগলাম। ঠাপাতে ঠাপাতে নজর পড়ল উনার পাছার ফুটোর দিকে। আমার ঠাপের সাথে সাথে সংকোচন-প্রসারণ হচ্ছিল। কোথাউ কোন ময়লা নেই, আস্তে আস্তে আমার বামহাতের আঙুল দিয়ে নাড়াতে লাগলাম, আরো বেশি সংকুচিত হচ্ছিল। খুব লোভ হচ্ছিল পাছার পর। ভাবলাম একটা রিস্ক নিয়ে দেখি, এর আগে পাছা মারার অভিজ্ঞতাই জানি, ভার্জিন পাছা গুদের থেকে কোন অংশে কম না।


আঙুলটাকে থুতু দিয়ে ভিজিয়ে নিলাম, আর ঠাপের তালে তালে আস্তে আস্তে উনার পাছার ফুটোয় আঙুল দিয়ে ঠাপাতে লাগলাম, কিছুটা ঢুকল। উনি মুখ বেকিয়ে তাকালেন আমার দিকে। আতঙ্কিত মুখ।
পুঙা মারবে নাকি?
দেখি, হাসতে হাসতে বললাম।
নারে বাবা, ব্যথা লাগবে।
আপনার বাবা যেদিন চুদেছিল আনকোরা গুদ তখনও তো ব্যথা লেগেছিল।
আস্তে আস্তে চেষ্টা করো তাহলে। আগে কেউ কোনদিন ওদিকে নজর দেয়নি।
বলেন কি, এত সুন্দর পাছা আপনার।
থাক আর হাওয়া দিতে হবে না।

ঠাপের তালে পুরো আঙুলটা যাচ্ছিল পাছার ফুটোয়। পাছার সংকোচন আমার ঐ চিকন আঙুলকেই কামড়িয়ে ধরছিল। এবার দুটো আঙুল দিলাম, আঙুল আমার ধোনের যাতায়াত অনুভব করছিল। বেশ খানিকটা থুতু দিলাম, আঙুল দুটো টাইটভাবে হলেও যাতায়াত সহজ হলো। উনিও পিছন দিকে ঠাপ দিচ্ছিলেন। বুঝলাম, একসাথে পাছায় আর গুদে আঙুল আর ধোন উনাকে ভালই মজা দিচ্ছিল।
ধোনটাকে বের করে নিলাম গুদ থেকে। থুতু দিয়ে ভাল করে ভিজিয়ে নিলাম পাছাটাকে।
ব্যথা লাগবে না তো?
লাগবে একটু হয়তো। তবে বেশি লাগবে না, আর লাগলে বের করে নেব।

আর কথা না বাড়িয়ে ধোনের মাথাটা পাছার ফুটোই লাগিয়ে চাপ দিলাম, গেল না, পিছলে গেল। আবার চেষ্টা করলাম, এবার পিছলে আবার গুদে চলে গেল। আরো থুতু নিলাম, এবার তিন আঙুল পুরে দিলাম ধোন গুদে থাকা অবস্থায়। আঙুল দিয়ে ঠাপাতে লাগলাম। বেশ কিছুক্ষণ ঠাপিয়ে গুদ থেকে ধোন বের করে পাছার ছিদ্রে ঠেকিয়ে চাপ দিতে লাগলাম, এবার আর পিছলাল না, বেশ খানিকটা ঢুকে গেল।
ব্যথা লাগছে।
একটু সহ্য করেন, একবার ঢুকে গেলে দেখবেন মজা লাগবে। চাপ আরেকটু বাড়ালাম, আরো একটু ঢুকে গেল, ব্যথায় মাজা বাকা করে ফেললেন উনি, ধোন বেরিয়ে আসল। আবার থুতু দিয়ে পাছার ফুটো ভাল করে ভিজিয়ে নিয়ে চাপ দিলাম, আস্তে আস্তে পুরো ধোনটা ঢুকে গেল। প্রচণ্ড গরম আর প্রচণ্ড টাইট। ধোন যেন আমার ফেটে যাওয়ার অবস্থা। ঐ অবস্থায় কিছুক্ষণ থাকলাম উনাকে ব্যথা সহ্য করার সুযোগ দিলাম।
বাম হাতের তিনটে আঙুল আবার একসাথে করে উনার গুদে ভরে দিলাম,আর পাছার মধ্য থেকে ধোনটাকে একটু বের করে আবার ভরে দিলাম, একসাথে আঙুল ঠাপ আর ধোনের ঠাপ শুরু করলাম। বেশি টাইটের জন্য একটু কষ্ট হচ্ছিল, কিন্তু কিছুক্ষণ পরেই স্বাভাবিক হয়ে গেল। ঠাপের গতি বাড়ালাম। বেশ কিছুক্ষণের মধ্যে উনিও ঠাপের জবাব দিতে শুরু করলেন, গুদ ও পাছা দুটো দিয়ে কামড়িয়ে ধরতে লাগলেন আমার আঙুল আর ধোন।

বুঝলাম, উনার মজা লাগছে। ঠাপের গতি বাড়ার সাথে সাথে উনার ও সাড়া জোর পেল। হঠাৎ উনার গুদের সংকোচন হচ্ছে দেখে বুঝলাম, উনি আবার গুদের রস ঝরাবেন। ঠাপের গতি জোর পেল। উনার হয়ে গেলে আঙুল বের করে নিলাম। মাজা ধরে ঠাপাতে লাগলাম, ঠাপের তালে পুরো খাট কাপতে কাপতে লাগল, উনার পাছার কামড়ে বেশিক্ষণ রাখতে পারলাম না। পাছা ভরে দিলাম একগাদা সাদা সাদা বীর্যে।

ফ্রেশ হয়ে উনি রান্না করতে গেলেন। আমি শুয়ে থাকলাম। রান্না শেষ হওয়ার আগে একটা ঘুম দিয়ে নিলাম। এখনও উনার ছেলে বা তায়ুই কেউ বাড়িতে আসেনি। দুজনে খাওয়া দাওয়া করে নিলাম। টুকটাক কথা হচ্ছিল।

খাওয়া শেষে আবার শুয়ে পড়লাম, দুজনে। শরীর নিয়ে খেলতে খেলতে জিজ্ঞাসা করলাম উনার পরিকল্পনার কথা।

দেখ, বাবা তোমার তায়ুই নিয়ে আমার সমস্যা নেই। কিন্তু ছেলেতো আর চাইবে না, তুমি তার বৌকে চোদ। কাজেই আমাদের প্লান করতে হবে। আর যখনতখন যে তোমার বোন তোমার জন্য গুদ এলিয়ে চোদা খাওয়ার জন্য শুয়ে পড়বে তাও কিন্তু না। সময় লাগবে।

তাহলে কি করবেন?

তোমার বোনকে আবার নিয়ে আসতে হবে এ বাড়িতে। তারপর ডাক্তার দেখানোর নাম করে তাকে নিয়ে যাবো তোমার বাসায়। দুদিন থাকবো, এর মধ্যে যা করার করতে হবে।
চিন্তায় পড়ে গেলাম। মেসে নিয়ে যেয়ে চুদা সম্ভব না, তাহলে? বাড়ী থেকে অনেকদিন বলছে বাসা নিতে। তাহলে এবার চোদার উপলক্ষেই বাসা নিতে হবে। আরেকটা রাস্তা অবশ্য আছে। আমার এক ফুফাতো বোন থাকে টাউনে। দুলাভাই ব্যবসার কাজে প্রায়ই বাইরে থাকে। ঐ বোনকে চোদা হয়নি এখনও। তাকে আগে চুদে ফিট করতে হবে। তারপর একটা থ্রি-সাম থুক্কু ফোরসাম

No comments:

Post a Comment