Friday, November 16, 2012

মামা-মামীর চোদন



মামা খাওয়া শেষ করে আর বসলেন না। পাশের ঘরে চলে গেলেন। মামী গোছগাছ শেষ করে বাথরুমে গেলেন। তার পর ফিরে আসলেন। ভাবলাম এবার বোধহয় শুয়ে পড়বেন। কিন্তু লাইট অফ করে আসলেন শুধু। আমার পাশে দাড়িয়ে আমার গায়ে হাত দিয়ে নাড়াতে লাগলেন। জেগে উঠলাম পুরোপুরি।


আস্তে আস্তে ঠোটটাকে নিজের ঠোটে নিলেন, তারপর কানে কানে বললেন ঘুমাস না। আমি তোর মামার কাছে যাচ্ছি চোদাতে। এসে তোকেও চুদতে দেব।
যতটুকু ঘুম তখনো চোখে লেগেছিল, এক পলকে চলে গেল। মামী এখনো যায়নি। আমার ধোনে হাত দিয়ে নাড়তে লাগলেন। পাশের ঘরে এখনও আলো জ্বলছে।


ঘুমিয়ে পড়েছো নাকি? মামার ডাক শোনা গেল।
নাঁ। আসছি।
আমি না আসা পর্যন্ত রিমির দুধ আস্তে আস্তে টেপ। জোরে টিপলে চেতনা পেয়ে যাবে। আবারও কানে কানে বললেন।


আর দাড়ালেন না মামী। চলে গেলেন। দরজার মাঝখানে পর্দা ঝুলছে। কি এক অমোঘ আকর্ষণে পর্দার দিকে তাকিয়ে রইলাম।
ওরা ঘুমিয়েছে?
হ্যা। মামীর সংক্ষিপ্ত উত্তর। আর কোন আওয়াজ পেলাম না। পাশে মামাতো বোন শুয়ে থাকলেও কোন আকর্ষণ অনুভব করলাম না। সমস্ত মনোযোগ আমার পাশের ঘরে। কি হচ্ছে ও ঘরে। আস্তে আস্তে শব্দ না করে লেপ থেকে বের হয়ে আসলাম। পা টিপে টিপে যেয়ে দাড়ালাম পর্দার পাশে। অন্ধকার থাকায় ওরা আমাকে দেখতে পেল না। কিন্তু আমি দেখতে পাচ্ছিলাম জ্বলন্ত চোদনের দৃশ্য। মামীর আচল এক পাশে পড়ে রয়েছে। মামা মামীর দুধ খাচ্ছে আর এক হাত দিয়ে শায়ার উপর দিয়ে গুদ ছানছে। কিছুক্ষণ চলল লাইভ দৃশ্য।


সহ্য হচ্ছিল না, আমার। ধোনে যন্ত্রনা অনুভব করলাম। আস্তে আস্তে ধোনে হাত বুলাতে লাগলাম। মামীর ব্লাউজ পুরো খুলে ফেললেন মামা। দুধের নিচে ধবধবে সাদা পেট হাত বুলানোর সাথে মামীর এখানে সেখানে কামড়িয়ে দিচ্ছিলেন। কেপে কেপে উঠছিল মামী। নিঃশব্দ চোদাচুদি। কোন শব্দ নেই। শুধু দুজন দুজনের স্পর্শ অনুভব করছিলেন।


এবার যে কাজ করল মামা, তার জন্য প্রস্তুত ছিলাম না। আমার ধোন ইতিমধ্যে তালগাছের আকার ধারণ করেছে। মামীর দুধ খেতে খেতে মামীর গুদে আংগুল পুরে দিয়ে খেচতে লাগলেন। বেশিক্ষণ স্থায়ী হলো না। শুয়ে পড়লেন মামী। খাটের পাশে পা ঝুলিয়ে। মামা উঠে গেলেন। লুংগি খুললেন। এতক্ষণে দেখলাম। খাড়া একেবারে। আস্তে আস্তে মামীর গুদে ঘসলেন বোধহয়। শিওরে উঠল মামী। দেখতে পাচ্ছিলাম না আর। তবে উঠানামা বুঝতে পারছিলাম।
মামীর দুধ ছাড়া আর কিছু দেখতে পাচ্ছিলাম না। সেখানে মামা একহাতে একটা টেপছে, আর গালে আরেকটা পুরে ঠাপ দিচ্ছিল। ভাল লাগল না আর। তালকাঠ ধোন নিয়ে মামাতো বোনের পাশে এসে শুলাম। চুপচাপ পড়ে থাকলাম কিছুক্ষণ। ধোনে যন্ত্রনা হচ্ছে। পাশ ফিরে মামাতো বোনের পাছার খাজে ধোন লাগিয়ে দুধে হাত দিলাম। ভালই লাগছিল। বেশি ২/৩ মিনিট পর আবার উঠে গেলাম। দৃশ্যপট চেঞ্চ হয়ে গেছে। মামা শুয়ে আছে, উপরে মামী ঠাপ দিচ্ছেন। দুই হাত দিয়ে মামা দুই দুধ ধরে একসাথে খাচ্ছেন। ২/৩ মিনিটের মধ্যে মামী হিংস্র হয়ে গেলেন। জোরে জোরে ঠাপ দিতে লাগলেন। মামাও তলঠাপ দিচ্ছিল। কিছুক্ষণ পরেই মামী থেমে গেলেন। শুয়ে না পড়ে কুকুরের মতো পাছা উচু করে চারহাতপায়ে বসলেন। মামা পেছন থেকে পুরে দিলেন পুরো ধোন। ঠাপের পর ঠাপ চলতে লাগল। এক সময় দেখলাম মামা হঠাৎ করে ধোন বের করে নিলেন। আর সাদা সাদা বীর্য মামীর পাছায় পড়তে লাগল।
শেষ হয়ে গেল সব। মামী উঠে বাথরুমে গেলেন। আর মামা সিগারেট ধরালেন। শো শেস। ফিরে আসলাম আবার মামাতো বোনের কাছে। জড়িয়ে ধরে আস্তে আস্তে ধোন ঘসতে লাগলাম পাছায়। আর দুধে দিতে লাগলাম নিবিড় পরশ। মামীর পায়ের শব্দ পাচ্ছিলাম। মামার ঘরে লাইট অব হয়ে গেল। জ্বলে উঠল আমাদের ঘরের লাইট। শুধু শাড়ী পরণে মামীর। লাইটের আলোয় দুধ দুটোতে যেন ভুমিকম্প হচ্ছে হাটার সাথে সাথে বলে মনে হল। মামীর দিকে তাকালেও রিমির দুধ টিপা বন্ধ করলাম না। তবে খেয়াল রাখছিলাম সে যেন চেতনা না পায়।

No comments:

Post a Comment