Friday, November 16, 2012

রিমার মা



রিমার বাবার পায়ের শব্দ মিলিয়ে যেতে না যেতেই আবার গেট খুলে গেল। আমাকে খুজতে দুই বান্ধবী বাইরে বেরিয়ে গেল। তাদের ধারণা নেই, আমি ইতিমধ্যে গেটের অভ্যন্তরে প্রবেশ করেছি ।
--তোরা ওকে ডেকে নিয়ে আয়, আমি তারমধ্যে একটু গোসল করে নেই, গরম লাগছে, বলে রিমার মা ঘরের মধ্যে ঢুকে গেল।
গরম লাগছে না ছাই, গোসল করার কারণটা আর কেউ না জানলেও আমি জানি
কি করব, চিন্তা করছিলাম, একটু লুকোচুরি খেলারই সিদ্ধান্ত নিলাম। কিন্তু কোথায় দাড়াবো বা লুকাবো সিদ্ধান্ত নিতে পারছিলাম না। রিমার মা দরজা বন্ধ করেনি, রিমারা গেট বাইরে থেকে বন্ধ করে দিয়েছে। হঠাৎ গেট খোলার শব্দ পেলাম।
--মা কই তুমি?
--গোসল করছি।
--ভাইয়াকে পেলাম না, বোধহয় বাজারের দিকে আছে, আমরা খুজতে যাচ্ছি। তুমি দরজা লাগিয়ে দাও।
--আচ্চা তোরা যা, আমি দরজা লাগিয়ে দেব।
চলে গেল রিমারা। দরজাও বন্ধ হয়ে যাবে। কি করি কি করি। বাইরে মশার কামড় খাওয়ার চেয়ে ঘরে ঢুকে থাকা ভাল। ঢুকে গেলাম ঘরে।
কোথায় যেন শাওয়ারের শব্দ হচ্ছে। এগিয়ে গেলাম। ষ্টাফ প্যাটার্ণের আধুনিক বাড়ীর মতো। ঘরের মধ্যেই বাথরুম, কিচেন সব। গুন গুন গানের শব্দ আসছিল আর পানি পড়ার শব্দ। এগিয়ে গেলাম। বাথরুমের দরজা খোলা, দেখা যাচ্ছিল রিমার মাকে। পিছন ফিরে রয়েছে আমার দিকে। শুধু শায়া আর ব্লাউজ পরা। বেশ খাটো একটু মোটা। ভিজা শায়ার ভিতর দিয়ে বেশ উচু আর বড় পাছাটা দেখতে লাগলাম কোন শব্দ না করে। পানিতে ভিজতে ভিজতে গুন গুন করে গান গাচ্ছিলেন তিনি। হঠাৎ তিনি ব্লাউজটা খুলতে শুরু করলেন। খুলে ফেললেন উদোম পিঠ আর বিশাল শায়ায় ঢাকা পাছা আমার প্যাণ্টের সামনে টান ধরিয়ে দিল। ধোন শক্ত হতে শুরু করল। এবার শায়াও খুলে ফেললেন, কারেণ্টের আলোয় মসৃন পাছা চকচক করছিল, কোথাও কোন দাগ নেই। এ অবস্থায় যদি তিনি বেরিয়ে আসেন তাহলে বিপদে পড়ে যাব, চিৎকার করে উঠলে আরো বিপদ। তিনি আমাকে চেনেন না। কি করি চিন্তা করতে লাগলাম।

একটু পিছিয়ে আসলাম, তারপর আবার এমন জায়গায় দাড়ালাম যাতে তিনি ঘুরলেই আমাকে দেখতে পান অথবা আমি তার সামনেরটা দেখতে পায়। অন্য দিকে ফিরে দাড়ালাম।
--রিমি, কোথায় তোমরা/ হালকা স্বরে ডাক দিলাম।
-- ওরা তো বাইরে তোমাকে খুজতে গেছে। গলার স্বরে ফিরে তাকালাম বাথরুমের দিকে। খুলে রাখা শাড়ি শরীরে পেচানর চেষ্টা করতে করতে বের হয়ে আসলেন তিনি। তুমি বাবা একটু বসো। আমি গোসল করছিলাম, শাড়ীতে পুরো শরীর ঢাকতে পারেন নি এখনও। হাটুর নিচে দেখা যাচ্ছে। আর পুরুস্ট বড় বড় দুধের অস্তিস্ত বোঝা যাচ্ছে।
--ওই ঘরে চলো, তোমাকে বসতে দেই। এগিয়ে আমার সামনে চলে আসলেন তিনি। পাছা শুধু মাত্র পাতলা অর্ধেক ভেজা শাড়ীতে প্রকট ভাব প্রকাশ করছিল।
--বসো বাবা, আমি কাপড় পরে আসি। যা গরম পড়েছে। তাই গোসল করছিলাম। সাবলিল ভাবে বললেন তিনি।
বিঝানায় যেয়ে বসলাম, বেরিয়ে যাচ্ছিলেন তিনি।
--গরম আসলেই পড়েছে। আপনাকে ব্যস্ত হতে হবে না। আমার পাশে বসেন। রিমির মুখে আপনার কথা অনেক শুনেছি।
--আমি ও তোমার কথা শুনেছি ওদের মুখে। তাই তোমাকে দেখেই চিনতে পেরেছিলাম। দাড়িয়ে দাড়িয়ে বললেন
--আপনাকে মামী বলি? জিজ্ঞাসা করলাম, সেই সাথে দেখে নিলাম আরেকবার। ইতিমধ্যে আটপৌরে মত করে শাড়ী পরে নিয়েছে রিমার মা। কিন্তু যৌবনের ঢলঢলানি লুকাতে পারেনি। বৃহত মাপের বুক যদিও শাড়ীর আড়ালে চলে গেছে, কিন্তু প্রকট ভাবে অস্তিস্ত জানান দিয়ে চলেছে। শরীরে অতিরিক্ত মেদ যে নেই বোঝা যাচ্ছীল। গাট্টা গোট্টা টাইপের মহিলা। হস্তিনী টাইপের ও বলা যেতে পারে। বড়বড় দুধ আর বড় ছাতিওয়ালা পাছা। অফুরন্ত সেক্স ক্ষমতা এই ধরণের মহিলাদের। ভাল করে খেলিয়ে না নিলে যেকোন পুরুষের পক্ষে, ঠাণ্ডা করা কঠিন। "আমি পারবতো?" মনে মনে ভাবছিলাম।
--হ্যা বলতে পারো। রিমার বাবা সম্পর্কে তোমার মামা হয়, আর মামার বউ মানে মামী। উত্তরের সাথে সাথে তার হাসিটাতে বোঝা যাচ্ছিল, মনটা তার উদার। কিন্তু গুদ কেমন উদার সেটা অবশ্য বোঝা যাচ্ছিল না
দাড়িয়ে আছেন কেন, বসেন। বলে একটু নড়েচড়ে বসলাম খাটের পরে, তারমানে যেন জায়গা করে দিচ্ছি।
বসলেন, কিন্তু অনেকটা দুরুত্ব রেখে। প্রায় একহাত। কিছু করার নেই। তাহলে রিমা কি কিছু বলেনি, চিনতায় পড়ে গেলাম।

--আপনার একটাই মেয়ে তাই না।
হ্যা।
আপনাকে দেখে কিন্তু বোঝা যায় না, আপনার অত বড় মেয়ে রয়েছে।
মিস্টি করে হাসলেন।
--অল্প বয়সে বিয়ে হয়েছে বাবা, তারপরও বিয়ের অনেকদিন পরে রিমা হয়েছে।
--আর বাচচা নিলেন না কেন? আমার প্রশ্নে বেদনার একটা আবরণ যেন এসে পড়ল তার মুখে।
--কাকবন্ধ্যা আমি? আর বাচ্চা হবে না। উত্তর টা দিতে যেন তার অনেক কষ্ট হল।
--আপনার শারীরিক অবস্থা দেখে কিন্তু তা মনে হচ্ছে না, যে আপনি কাক বন্ধ্যা। অন্য কোন সমস্যা নেই তো।
--একটু থতমত খেয়ে বললেন তিনি, নারে বাবা অন্য কি সমস্যা থাকবে।
--না মানে অনেক সময় পুরুষদের সমস্যা হলেও কিন্তু বাচ্চা হয়না, যদিও আমাদের পরিবেশে সেক্ষেত্রে পুরুষের দোষ কেউ ধরে না, সবদোষ সবসময় মেয়েদের হয়। ডাক্তার দেখিয়েছেন কখনও?
--না।
--কেন?
--এমনি?
--এটা কিন্তু ঠিক করেননি, অন্তত জানতে পারতেন সমস্যা আসলে আপনার না মামার।
--বেদনায় যেন তার মুখটা নীল হয়ে গেল। অনেক কষ্টেই হয়তো কথাটা বললেন, দোষ আমার বাবা।
--আমি বিশ্বাস করি না। আমার এক ফুফুর একটা বাচ্চা হয়ে আর হয়নি। কাকবন্ধ্যা। তার সাথে আপনার শারীরিক গঠন কিন্তু মেলে না। তাহলে কি করে বিশ্বাস করবো, দোষ বা সমস্যা আপনার।
--সবার শরীর কি একরকম হয়।
-- হয় না, কিন্তু কিছু কিছু বিষয় কিন্তু মিল থাকে।
-- কি মিল থাকে?
-- বুকের আকৃতি, বিশেষ করে।
চোখ বড় বড় করে তাকালেন তিনি আমাদের দিকে।
-- তোমার ফুফুর আকৃতির সাথে আমার মিল নেই কি করে বুঝলে? তোমার ফুফুর বুক কি তুমি দেখেছে? আমার দিকে তাকালেন তিনি। চোখে চোখে মিলে গেল। আমতা আমতা করতে লাগলাম।
--না মানে,
-- মানে কি?
-- হ্যা দেখেছি।
এবার চোখ তার পুরোপুরি রসগোল্লার আকার ধারণ করল।
--কিভাবে দেখলে। তোমাকে দেখাল। তোমার না ফুফু হয়। এটা কি সম্ভব। একসাথে অনেকগুলো প্রশ্ন করে তিনি তাকিয়ে রইলেন আমার দিকে।
--সেতো অনেক বড় কাহিনী। এখন কি করে বলব, রিমারা যদি চলে আসে , তাহলে তো গল্প শেষও হবে না। তারচেয়ে পরে এক সময় বলব।
--বলবে তো?
--কথা দিচ্ছি বলব। কথা বলতে বলতে অনেক আগেই দুরত্ব দুর হয়ে গেছে। এতক্ষণে তার খেয়াল হলো। আবার সরে বসলেন। আচ্চা গল্প না হয় পরে বল। কি দেখে তোমার মনে হল, আমি কাকবন্ধ্যা না। তুমি তো আমাকে কাপড়ের উপর দিয়ে দেখেছো।
-- আমি যদিও নিশ্চিত না, তবে কাপড়ের উপর দিয়ে দেখেই আমার তেমন মনে হলো।
--কি করলে নিশ্চিত হবে।
-- নিশ্চিত হতে গেলে তো দেখতে হবে। পরীক্ষা করতে হবে।
--- কি পরীক্ষা করতে হবে/
-- আপনার সম্পদগুলো। এতক্ষণে আমি বেশ সাহসী হয়ে উঠেছি।
--সম্পদ মানে কি?
-- সম্পদ মানে সম্পদ। যার জন্য ছেলেরা পাগল হয়।
--তুমিও কি পাগল/
--কে পাগল না বলেন/
--আসলেই আমার আরেকটা সন্তানের খুব ইচ্ছা ছিল। কিন্তু হলো না।
--এখনও তো হতে পারে। বয়স তো আর আপনার শেষ হয়ে যায়নি।
--তুমি আমার বয়স জানো/
-- না, তবে কত হবে ৩০ হতে পারে।
--হেসে ফেললেন তিনি, আমাকে দেখলে কি তাই মনে হচ্ছে তোমার?
-- আপনাকে তো দেখিনি, কি করে নিশ্চিত হবো।
--এই যে বললে দেখেছো।
--ওতো কাপড়ের উপর দিয়ে।
-- বয়স জানতে কি কাপড় খুলে দেখাতে হবে/
চুপ থাকলাম কোন উত্তর দিলাম না।
--কি দেখাতে হবে।
--মেয়েদের দুধ দেখলে বয়স বোঝা যায়। সাহস করে বুক না বলে দুধ বললাম এবার। গালটা উনার হা হয়ে গেল।
--- আমারটা দেখবে? দেখি কেমন বলতে পারো বয়স? আমি কিন্তু খুলে দেখাতে পারবো না, তোমাকে দেখতে হবে। বলে তিনি হেসে ফেললেন। পরক্ষণেই গম্ভীর হয়ে গেলেন। নারে তোমাকে দেখানো যাবে না। তুমি আমার সন্তানতুল্য। আর সবচেয়ে বড় কথা আমি রিমার বাবাকে ছাড়া কোনদিন দেহ দেখায়নি কাউকে।
আমার আশার বেলুন চুপসে গেল। মনমরা হয়ে গেলাম। তিনি খেয়াল করলেন।
--কি হলো তোমার?
--কিছু না।
আচ্চা ঠিক আছে। দেখো। তবে অল্প আর কাউকে যেন বল না। আমি বুঝতে পারছিলাম, দীর্ঘদিনের উপসী শরীরে উনার উত্তেজনা আসছে। দেরী করলাম না। আস্তে আস্তে হাত বাড়িয়ে দিলাম। বাম দুধের উপর হাতটা রাখলাম। কাপড়ের উপর দিয়েও কি মসৃন। কেঁপে উঠলেন তিনি। শাড়ী শরীয়ে বাম দুধটা আলগা করলাম, তাকালাম উনার মুখের দিকে। চোখ বুজে ফেলেছেন উনি। তির তির করে কাপছে বোটা। পুরো হাতটা দিয়ে উনার দুধ ঢাকার চেষ্টা করলাম, ব্যর্থ চেষ্টা হাতে আটবে না। কাছে সরে এসে আসলাম।
[টিপাটিপি বা অন্য দুধের দিকে নজর দিলাম না। কোমল আর নরম দুধ। ইষৎ ঝোলা। কালৌ রঙএর বোটা। অপূর্ব। দুনিয়ার তাবৎ পুরুষ এর জন্য পাগল। মাথা নোয়ালাম তিনি বুঝতে পারলেন বোধ হয়। চোখ মেললেন। কিছু বললেন না। আলতো করে জিব দিয়ে চেটে দিলাম বোটা। কেপে উঠলেন তিনি। আমার মাথায় হাত দিলেন। মৃদু হাত বুলাতে লাগলেন। এবার আর অপেক্ষা করলাম না, বোটা মুখে পুরে নিলাম, হালকা কাপড়ে চুলগুলো জোরে ধরে ফেললেন। কাপড় আর চোষণ দিতে লাগলাম। বাধা দিলেন না। মাথায় তার আদরের মাত্রা বেড়ে যেতেই ডান দুধের উপর হাত রাখলাম, সাথে সাথে চলতে লাগল চোষণ। দাড় করিয়ে দিলাম। পুরো বুক আলগা হয়ে গেছে। হাত দিয়ে জড়িয়ে ধরে দুই দুধের মাঝে মুখ ঘসতে লাগলাম। ইষৎ চোখ বুজে তিনি আমার আদর নিচ্ছেন আর আমার মাথায় আদর করে চলেছেন। আমার মাথায় অন্য চিন্তা যেকোন মুহুর্তে রিমারা চলে আসতে পারে। যা করার তাড়াতাড়ি করতে হবে।
--ঐ ঘরে চলেন, এ ঘরের জনালা খোলা। হাত ধরে নিয়ে গেলাম, কোন বাধাও দিলেন না, কথাও বললেন না। খাটের পরে শুয়ায়ে দিলাম, এই খাটেই মিনিট ১৫ আগে তার স্বামীর জন্য সে শুয়েছিল। এবার শোয়া যেন তার জন্য ভিন্না। দেরি করলাম না বেশি। মন্ত্রমুগ্ধের মত তিনি আমার প্যাণ্টের চেইন খোলা দেখলেন। উত্তেজিত আমার ধোনকে দেখলেন। তারপর পা গুটিয়ে নিয়ে ফাক করে শুলেন। ইতিমধ্যে তার শাড়ী মাজার উপর স্থান করে নিয়েছে। নিজেকে এগিয়ে আনলাম, গুদের কোয়া দুটো ভেজা ভেজা। হালকা ঘষণ দিলাম মুণ্ডডা দিয়ে। তারপর চাপ দিলাম। একবার, দুই চাপে ঢুকে গেল। ঠাতে লাগলাম। মুখটা তার বুকে নামিয়ে দুইহাত দিয়ে দুটো দুধের বোটা এক জায়গায় করে মুখে পুরে নিলাম। দুপায়ের বেড়ে আমাকে আটকিয়ে ফেলল, বোটা থেকে মুখ সরিয়ে ঠোটে নিয়ে গেলাম, এগিয়ে দিল পরম তৃষ্ণার্তের মতো। ঠাপাতে লাগলাম, পায়ের চাপ বাড়তেই আমার গতি বাড়ানোর চেষ্টা করলাম, খাবি খেতে লাগল তার গুদ, আমার ধোনকে আকড়িয়ে ধরে কামড় বসাচ্ছে। ৩/৪ মিনিটের মধ্যে তলঠাপ দিতে শুরু করলেন। আমিও ঠাপাতে লাগলাম। হঠাঃ করে পায়ের বেড় ছেড়ে দিলেন গুদের রস খসানোর সাথে। আমার ঘাড়, মুখে চুমু খেতে লাগলেন, দুহাত দিয়ে চেপে ধরে রেখেছন বুকের মধ্যে। আমারও হবে বলে মনে হলো।
--মা, ভাইয়া এসেছে?
রিমার গলার আওয়াজ, তারপরেই দরজার কড়া নাড়ার শব্দ শোনা গেল। আমার হবে হবে, ধোনের মাথায় মাল এসে গেছে। সেদিকে আর খেয়াল নেই মামীর। ঠেলে তুলে দিলেন আমাকে। আর ধোন বাবাজিও বমি করা শুরু করল< মামীর পা, হাটু, শাড়ী, গুদের বাল সব মাখামাখি হয়ে গেল।
-- করলে কি, ওরা তো দেখে ফেলবে। শিগগির যেয়ে দরজা খুলে দাও। আমি বাথরুমে যাচ্ছি গোসল করতে, ওরা যেন কিছু বুঝতে না পারে বাবা, বলতে বলতে মামী দৌড়ে চলে গেল বাথরুমে। আমি ধিরে সুস্থে ধোন বেডসিটে মুছে নিলাম। ইতিমধ্যে তার বমি করা শেষ হয়েছে।
--ওমা দরজা খোল।
-- দাড়া আসছি, আমি বাথরুমে গোসল করছি। শাওয়ারের শব্দ পাওয়া যাচ্ছিল। এগিয়ে গেলাম। আড়মোড়া ভাঙার ভংগিমায় যেয়ে দরজা খুলে দিলাম, যেন ঘুমিয়ে পড়েছিলাম, এই মাত্র ঘুম ভাঙল।
--ভাইয়া তুমি কখন এসেছে। আমার সোনা এগিয়ে এসে জিজ্ঞাসা করল। তোমাকে খুজতে খুজতে আমরা হয়রান।
--হ্যা ভাইয়া আপনাকে অনেক্ষণ ধরে খুজছি, আর আপনি এদিকে এসে ঘুমাচ্ছেন। কতক্ষণ এসেচ্ছেন আপনি।
--বেশিক্ষণ না। তোমার মায়ের গুদ ফালাফাল করছিলাম এতক্ষণ মনে মনে বললাম। আমি ছাড়া কেউ শুনতে পেল না। মামী বের হয়ে আসল, বাথরুম থেকে। নতুন শুকনা শাড়ী পরণে। শায়া-ব্লাউজও পরে ফেলেছেন। কে বলবে, ২ মিনিট আগে, আমার ধোন উনার গুদে জাবর কাটছিল।
তোরা বের হয়ে যাওয়ার কিছুক্ষণ পরে বাইরে কেমন যেন ধপ করে শব্দ হল। শব্দ শুনে বাইরে এসে চোর চোর বলে চেচাতে গেলাম। মুখ দিয়ে শব্দ বের হলো না, হাসতে হাসতে বললেন মামী।
কেন মা, ভয়ে/
আরে না, তোদের ভাইয়া দৌড়ে এসে আমার মুখ চেপে ধরে ফেলল। তার পর একেবারে টানতে টানতে ঘরে নিয়ে আসল। ঘরের আলোয় চিনতে পারলাম। বলেই হেসে উঠলেন মামী। আমার সোনা আর রিমিও যোগ দিল সে হাসিতে। আমিও মিচকি হেসে ফেললাম, মামীর মিথ্যা কথা বলার ভঙ্গিমায়। মেয়েরা এমনই হয়, যখন-তখন পরিবেশ চেঞ্জ করে দিতে পারে। আমি আড়ে আড়ে তাকাচ্ছিলাম মামীর দিকে। হঠাৎ তিনি ও তাকালেন। চোখে ইশারা করলেন, ওরা যেন বুঝতে না পারে। কিন্তু উনি তো জানেন না উনার মেয়ে প্লান করে আমাকে নিয়ে এসেছে উনাকে রাম চুদা দিতে।

গল্প, টিভি দেখা আর খাওয়া হয়ে গেল। এখন ঘুমানর পালা, কে কোথায় ঘুমাবে সেই প্লান হচ্ছে। দুটি ঘর আমার সাথে কাউকে দিতে হবে ঘুমাতে তাহলে দুই দুই ভাগ হয়ে যাবে। কিন্তু অসম্ভব একটা প্লান। মা জানেনা তার মেয়ের গুদ চিরে দিয়েছি, মেয়েও জানে না তার মায়ের গুদে মাল না ফেলতে পারলেও শাড়ী আর গুদের বালে মাল মাখিয়ে দিয়েছি। আমার সোনার সাথে আমার সম্পর্কের কথা রিমা জানলেও তার মা জানে না। অবশেষে সিদ্ধান্ত, তারা ৩ জন একঘরে। আর আমি ধোন শক্ত করে বালিশ পাজা করে একঘরে।
মেজাজটা খিচড়ে গেল। আসলাম চুদার প্লান নিয়ে আর এখন যে অবস্থা উপোস থাকতে হবে। এখানে না এসে মামার বাসায় থাকলেও অন্তত মামীর গুদে একবার ধোন দিতে পারতাম অথবা -------- অথবা খালার পরেও একবার ট্রাই করা যেত। মেজাজ খারাপ করে বসে রইলাম। মামী আর সোনা উঠে চলে গেল। রিমাও যাচ্ছিল, কি মনে করে দাড়াল।
--মা তোমরা যাও, আমি ভাইয়ার মশারী টাঙিয়ে দিসে আসি। না হলে মশা কামড়াবে।
--আচ্চা।
মশারী টাঙানোর উছিলায় রিমা থেকে গেল। জানালার পাশে যেয়ে জানালা বন্ধ করে দিল। তারপরে ঘরের দিকে এগিয়ে দেখে নিল তার মায়ের অবস্থান। তারপর ফিরে এসেই আমাকে জড়িয়ে ধরল। বসে ছিলাম খাটের উপর। জড়িয়ে ধরতে তার বড়বড় দুধ এসে পড়ল আমার মুখে। মুখটা নামিয়ে চুমু খেল আমাকে।
--ভাইয়া তুমি রাগ করোনা, আমি আসলে মায়ের সাথে কিছু বলার সুযোগ পাইনি। আজ রাতটা একটু কষ্ট করো, কালকে সকালেই মাকে তোমার বিছানায় পাবে।
--থাক দরকার নেই, আমি চলে যায়। তোমরা তিনজন থাকো।
দাড়াতে গেলাম, আরো জোরে জড়িয়ে ধরল। প্লিজ রাগ করোনা, মা ঘুমালে অন্তত আমি একবার এসে তোমাকে দিয়ে চুদিয়ে যাবো। বলেই হেসে ফেলল রিমা। তার বলার ভঙিমায় আমিও হেসে ফেললাম। চুমুর উত্তর দিতে লাগলাম, হাত দুটো দিয়ে দুটো দুধ ছানতে লাগলাম।
--রিমা হয়েছে তোর। মামীর গলা শোনা গেল।
--আসছি মা।
--আচ্ছা অন্য কোন প্লান করা যায় না। মামীর পাছা আর দুধ দেখে আমার মাথায় কাজ করছে না, যার পাছা-দুধ এতসুন্দর তার গুদ কত সুন্দর হবে। ভাবতেই আমার ধোন দাড়িয়ে যাচ্ছে। দেখ দেখ। বলে রিমার হাত টেনে নিয়ে যেয়ে আমার ধোনের উপর রাখলাম। রিমার বাবার লুঙ্গি পরণে আমার। ধোন বাবাজি লুঙ্গিকে আসলেই তাবু বানিয়ে ফেলেছে।
রিমার হাত আমার ধোনকে মেসেজ করছে। উদিকে আমি রিমার জামা উচু করতে লাগলাম। বাধা দিলনা রিমা। চোষণ পড়তেই ধোন থেকে হাত তুলে নিয়ে আমার মাথা চেপে ধরল বুকে।
--এবার ছাড়ো। মা চলে আসতে পারে। মামী আসল না কিন্তু আমার সোনা আসল।
--আমাদের ঐ ঘরে পাঠিয়ে দিয়ে তুমি দুদু খাওয়াচ্ছ, ভাল ভাল। উন্নতি হয়েছে একদিনে। হাসতে হাসতে বলল সোনা।
--নারে ভাইয়া চলে যেতে চাচ্ছে, তাই দুধ খাইয়ে ঠাণ্ডা করতে চাচ্ছি।
--কেনরে ভাইয়া, চলে যাবে কেন?
--তোরা তিনজন একঘরে, আর আমি একঘরে। এমনতো কথা ছিল না। আমি একা শুতে পারবো না। হয় তুই শো আমার কাছে না হয় রিমা শুক। আর না হয়, তোরা এ ঘরে শো আমি মামীর কাছে যেয়ে শুচ্ছি।
রিমা চিন্তায় পড়ে গেল। কি করা যায় কি করা যায়, বলতে বলতে বলল, সমাধান পেয়ে গেছে ভাইয়া তোমাকে যেতে হবে না। বাবা ঘুমের ঔষধ খায়, মাও শোয়ার আগে পানি খায়, দেখি মায়ের পানির সাথে ঘুমের ঔষধ দিয়ে দিতে পারি কিনা। তারপর তুমি যেয়ে মাকে চুদ। বলেই খিলখিল করে হেসে উঠল রিমা।
--কিরে তোদের আবার কি হলো? হাসছিস কেন? মামীর গলা পাওয়া গেল।
--কিছু না মা, তুমি শোও, আমরা আসছি। ভাইয়া তুমি ঐ ঘরে যেয়ে মায়ের সাথে গল্প করো, মা যেন এদিকে না আসে, তারমধ্যে আমি ঔষধ গুলিয়ে নেই। আমি উঠে রওনা দিলাম।
মামী খাটের পরে পা ঝুলিয়ে বসে আছে। আমাকে দেখে তার মুখে মৃদু হাসি দেখা গেল। পাশে যেয়ে বসলাম, হাত দিয়ে জড়িয়ে নিজের দিকে টেনে ঠোটে ঠোট গুজলাম। বাম হাতটা চালান করে দিলাম বোগলের তলা দিয়ে, চুমুর সাথে সাথে দুধ টেপা চলতে লাগল।
-তোমাকে ওরা কিন্তু ঘুমের ঔষধ খাওয়াবে।
-কেন?
-ওদের প্লান তোমাকে আমার চুদা খাওয়াবে।
-তাই, কিন্তু তুমিতো ইতিমধ্যে আমার গুদে মাল ফেলেছো।
-সেতো আর ওরা জানে না। ওদের প্লান তোমাকে জানালাম, এখন তোমার ইচ্ছা ঘুমের ঘোরে আমার চুদা খাবে, না চেতনা থেকে চোদন খাবা।
-চেতনা থেকেই খেতে চায়, তাহলে আমাকে কি করতে হবে?
-কৌশলে ওদের চোখ ফাকি দিয়ে চেতনা থাক।
-ঠিক আছে। মামীর কথা শেষ হওয়ার আগেই ওদের গলা শোনা গেল। তাড়াতাড়ি সরে বসলাম।
-যাও ভাইয়া তোমার বিছানা রেডি করে দিয়ে এসেছি। আমি আর বসলাম না, ঘরে এসে শুয়ে পড়লাম। কিছুক্ষণ পরে ওদের ঘরেও লাইট বন্ধ হয়ে গেল।
শূয়ে শুয়ে অপেক্ষা করছিলাম, কখন আবার ওই ঘরে আমার ডাক পড়ে। বেশিক্ষণ অপেক্ষা করতে হলো না। মিনিট ১৫ পরেই আবার আলো জ্বলে উঠল। আমিও উঠে বসলাম, বাথরুমে গেলাম। বের হয়ে এসে দেখি রিমা দাড়িয়ে আছে দরজার কাছে।
-কি
-চল ভাইয়া, মা ঘুম পড়েছে।
-ওর সাথে পা বাড়ালাম।
-আগে আমাদের দুজনকে চুদতে হবে। তারপরে মাকে চুদতে দেব। আমাকে জড়িয়ে ধরে রিমা আমাকে চুমু খাওয়ার চেষ্টা করল, কিন্তু ওর উচ্চতার জন্য হচ্ছিল না, বাধ্য হয়ে নিচু হলাম, রিমা আমার ঠোট তার ঠোটে পুরে নিল। আমার সোনাও ইতিমধ্যে খাট থেকে নেমে এসেছে। মামী চিৎ হয়ে ঘুমাচ্ছে, কিন্তু আমি শুধু জানি ঘুমের ভান করে পড়ে রয়েছে।
নিচু হয়ে রিমাকে চুমু খাচ্ছিলাম, আর আমার সোনা রিমাকে পিছন থেকে জড়িয়ে ধরে তার দুধ টিপছিল। এবার সে রিমার কামিজ খুলে দিল। ঠোট সরিয়ে নিলাম। মাথা আরো নিচু করে রিমার ডান দুধটা সোনার হাত থেকে কেড়ে নিয়ে গালে পুরলাম। বাম দুধটা এখনও তার দখলে। বাম হাত দিয়ে রিমার গুদে হাত দিলাম, ইতিমধ্যে ভিজতে শুরু করেছে, একটা আংগুল দিয়ে ওর ফুটো ঘসতে লাগলাম, বাম দুধের অধিকারও কেড়ে নিলাম। আমার সোনা এবার রিমাকে ছেড়ে আমাকে এসে ধরল, আমার গায়ে এখনও শাট। সে সেটার বোতাম গুলো খুলে ফেলল, পুরো শার্ট না খুলেই আমার বুকে কামড় বসালো। পুরুষ মানুষের নিপলে ঠোট পড়লে দ্রত উত্তেজিত হয়। আমিও হলাম, আমার ধোন তাবু তৈরী করছে দেখেই সোনা তার হাত দিয়ে লুংগি খুলে দিয়ে ধোনটাকে হাত দিয়ে খেচতে লাগল, আর ঠোট দিয়ে চুষতে লাগল নিপল। ঠাটিয়ে আমার ধোন ইতিমধ্যে কলাগাছ। দুই হাত দিয়ে রিমার দুধ কচলাতে লাগলাম, সেই সাথে চলল দুধ খাওয়া।
-ওকে একটু বেশি গরম করো ভাইয়া, তাহলে এক চোদনেই আমাদের দুজনের গুদের জল ছাড়াতে পারবে, আমার নিপল খেতে খেতে বলল সোনা। আমিও দুধ থেকে ঠোট নামিয়ে রিমার নাভি তারপরে গুদের উপরে হালকা ঘসতে লাগলাম, ইচ্ছা হচ্ছিল ওর গুদ খায়, কিন্তু খেলাম না, দুই আংগুল পুরে ঠাপাতে লাগলাম, রিমাও তলঠাপ দেওয়া শুরু করল। ওকে ঠেলে বিছানার পাশে নিয়ে গেলাম, বিছানার পর শুইয়ে দিয়ে দুপা উচু করে ধরে ধোন ঢুকিয়ে দিলাম গুদের মুখে। চাপ বাড়তে মুণ্ডিটা চকস শব্দ করে ঢুকে গেল। সোনা আমাকে ছেড়ে তার বান্ধবীর দুধ নিয়ে পড়ল। ধীরে ধীরে চাপের গতি বাড়তে লাগল, এক সময় পুরো ধোন টাইট ভাবে রিমার গুদে ঢুকে গেল।
ঠাপের গতি বাড়তে লাগল, দুই পা দিয়ে রিমা ইতিমধ্যে আমার মাজা আটকিয়ে ফেলেছে, ফলে ধোন ভিতরে রেখেই ঠাপাতে হচ্ছিল। মামীর দিকে তাকালাম, চোখ মিটকি মেরে দেখছে আমাদের চুদা। সোনার চুষণে আর আমার ঠাপে কিছুক্ষণের মধ্যেই রিমার হয়ে গেল। আমার এখনও দেরি আছে। এবার আমার সোনা শুয়ে পড়ল, রিমা তার জায়গা নিল, টিপা না খেয়েও আমার সোনার গুদ ইতিমধ্যে খাল হয়ে গেছে, ভিজে জবজবে। নিষ্ঠুরের মতো ঠাপাতে লাগলাম, ঠাপের তালে তালে খাট নড়তে লাগল, মামীও নড়েচড়ে শুল। তার একটা হাত তার গুদের উপরে ঘোরাফেরা করছিল, রিমা বা সোনা কারো খেয়াল নেই সেদিকে। হঠাৎ মামী উঠে বসল।
-দেখি সর আমিও একটা দুধ খায়, বলে সোনার একটা দুধ সে পুরে নিল মুখে। মুখ হা হয়ে গিয়েছে রিমার। সেও বাধা দিল না, দুই মাপে দুধ খেতে লাগল, আর আমি লাগলাম ঠাপাতে। হাত বাড়িয়ে মামীর দুধ টিপতে লাগলাম। আর চুদতে লাগলাম। হঠাৎ জবাই করা মুরগির মতো খলবলিয়ে উঠল সোনা। ওদিকে আমার ধোনও মাল ছাড়ার জন্য রেডি। দুজনের একসাথেই হলো।
তোদের তো হয়ে গেল। এবার আমার পালা, নে সর। বলে মামী একপ্রকার সোনাকে সরিয়ে দিয়ে খাটে পা ঝুলিয়ে বসে পড়ল, আমার ধোনে রিমা আর সোনার গুদের রসের তোয়াক্কা না করে সে একবারে আমার ধোন মুখে পুরে নিল। চুষতে লাগল লেবেনচুষের মতো। রিমা আর সোনা আশ্চর্য হলেও বসে থকল না, তারা দুজনে মামীর ব্লাউজ খুলায় মনোযোগি হল, কিছুক্ষণের মধ্যেই মামীর শরীর পুরো উদোম। শুধু শায়া পরণে। দুই দুধ দুই জমজ বাচ্ছর মতো দুই পাশ থেকে খাবলে খাবলে খাচ্ছে তারা, আর মামী আমার ধোন চুষতে চুষতে পাছায় হাত বুলাতে লাগল, হঠাৎ আমার পুংগার ছিদ্রে তার আঙুল ঢুকে গেল, ব্যথা যেন ধোনে লাগল, ধোন আবার দাড়াতে শুরু করল, মামী বুঝতে পেরে চুষণের মাত্রা ও বেড়ে গেল। মামীর চুল ধরে ঠাপাতে লাগলাম ছোট ছোট তালে।
-নে আমাকে পরে খাস, এখন ওর দুধ খা, ধোন তাড়াতাড়ি দাড়িয়ে যাবে, আমার আর সহ্য হচ্ছে না।
মামীর ইশারা পেয়ে রিমারা দুজনে আমার দুই দুধ নিয়ে পড়ল, আর মামী এখনও তার চুষণ চালিয়ে যাচ্ছে। মামী আমার ধোন ছেড়ে দিল। উঠে দাড়িয়ে শায়াও খুলে ফেলল
-নে বাবা এবার আমাকে চুদ, আমার গুদে তুফান ডেকেছে। শুয়ে পড়ল সে, আমিও এগিয়ে যেয়ে তার গুদে হাত দিলাম, আসলেই তুফান ডেকেছে। ছোট্ট চাপে ঢুকিয়ে দিলাম।
মামীর দুটো দুধ আমার হাতে ধরছে না, রিমি আর সোনা আমার হাত সরিয়ে দিল, টিপতে লাগল পালা করে, রিমা আরো এককাঠি সরেস হয়ে ওর মায়ের মুখে নিজের ঠোট এগিয়ে দিল, মা-মেয়ের চোষাচুষিতে মনে হয় সোনার মনে হলো আমাকে চুমু খাওয়ার কথা, উঠে সরে আসল, ঠোট দিয়ে আমার মুখে আক্রমন চালাল, ঘাড় গলায় তার চুমুর তালে তালে ঠাপ মারতে লাগলাম, আর সোনার দুধ টিপে লাল করে দিতে লাগলাম।
-বাবা তুমি একটু শোও, আমি তোমার উপরে উঠি আমার হবে। বাধ্য ছেলের মতো মামীর গুদ থেকে ধোন বের করে শুয়ে পড়লাম, মামী আমার মাজার দুই পাশে দুই পা রেখে হা ত দিয়ে ঠাটানো ধোনটাকে বাগিয়ে তার গুদে লাগিয়ে চাপ দিল, পুচ করে ঢুকে গেল। উঠবস করতে লাগল মামী, কিছুক্ষণের মধ্যেই উবু হয়ে তার দুধ আমার হাতে পৌছে দিল, দুই দুধ একসাথে করে দুই বোটা একসাথে গালে পুরলাম, রিমা আর সোনার কোন কাজ নেই, বাধ্য হয়ে তারা নিজেরা টিপাটিপি আর চুমুতে লাগল। মামীর গতি বেড়ে গেল। কিছুক্ষণের মধ্যেই হয়ে গেল তার। আমার শক্ত ধোন থেকে নেমে গেল, আকাশ মুখো ধোন রেখে সে ঝপাথ করে শুয়ে পড়ল আমার পাশে।
-আমি কি করব এবার, আমার ব্যবস্থা কে করবে?
-ওদের দুজনকে চোদ বাবা, আমার আর ক্ষমতা নেই।।
-তা বললে তো হবে না মামী। আপনি সিনিয়ের এখন আমি আপনার ভাগে। কাজেই আপনাকে ব্যবস্থা করতে হবে। আপনার পাছাটা তো খানদানি, ওখানেই দেই।
আতকে উঠল মামী। না বাবা তোমার মামাও কখনও দেয়নি, তোমার এই গাজর ঢুকলে আমি মরে যাব।
-কিছু হবে না মামী। আপনি উপুড় হয়ে শোন আমি আস্তে আস্তে দেব, একবার ঢুকে গেলে দেখবেন গুদের চেয়ে আরাম কম লাগবে না।
-রিমা লোশন বা তেল থাকলে নিয়ে এসো।
রিমা তেল আনতে গেল, আমি মামীকে উবুড় করে দিলাম। পাছার চেরাটা দুই হাত দিয়ে ফাক করলাম, তিরতির করে কাপছে সেখানে। রিমার হাত থেকে লোশনের বোতলটা নিয়ে ঢেলে দিলাম খানিকটা, তারপরেও ভিজা ধোনেও মাখালাম, এবার ধোন ফিট করে চাপ দিলাম, পিছলে গেল, আবার চাপ দিলাম, সামান্য ঢুকল কি ঢুকল না, ব্যথায় ককিয়ে উঠল মামী।
-মরে যাব বাবা, ছেড়ে দে আমাকে।
কিন্তু ওসব শোনর সময় নেই আমার। ধোনকে হাত দিয়ে ধরে চাপ দিলাম, যাতে না পিছলে যায়, ঢুকে গেল মুণ্ডি। উবুড় হয়ে মামীর দুধ খামচে ধরলাম, ইশারা করলাম রিমাদের। তারা মামীর দুধ মুখে পুরে নিল। মামীর পাছায় দুই হাত ভর দিয়ে চাপ দিলাম আরকেটু, অর্ধেক ঢুকে গেল। গরম আর প্রচণ্ড টাইট।

No comments:

Post a Comment