Thursday, November 22, 2012

মাকে চুদা কি যে মজা


আমার মা মিসেস নাজমার বয়স ৪২ বছর। মার অপূর্ব শারীরিক গঠন আর সৌন্দর্যের জন্য সবাই তাকে পছন্দ করত। আমার নাম রাতুল বয়স ২১ বছর। বেসরকারী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করি। বাবা ব্যবসার কাজে প্রায়ই বাইরে থাকতেন। আমি ও মা বাসায় একাই থাকি বেশীরভাগ সময়। বাবার দুজন বন্ধু বেড়াতে এলেন বাসায়। মাকে বাবা বলে দিলেন যেন তাদের কোন অসুবিধা না হয়। মা তাদের জন্য রান্নাবান্না ও থাকার ব্যবস্থা করল। আমরা একসাথে খেলাম গল্প করলাম। দুপুরে খেয়ে আমি ইউনিভার্সিটিতে চলে গেলাম। কাজের মেয়েটাও সব গুছিয়ে রেখে চলে গেল। বাসায় মা আর লোকদুটো একা রইল। লোকদুটো তাদের ঘরে বিশ্রাম নিতে গেল।

আমি সন্ধ্যার আগে আর ফিরছিলাম না। কিছুক্ষন পরে আমি আবার বাইরে থেকে লক খুলে ঘরে ঢুকলাম আমার একটা বই নেয়ার জন্য। ড্রয়িংরুম ক্রস করার সময় মার ঘরের ভেতর থেকে চাপা আর্তনাদ আর বিচিত্র শব্দ পেয়ে আমি আস্তে করে উঁকি দিলাম মার ঘরে। যে দৃশ্য দেখতে পেলাম তা অকল্পনীয়। মাকে সম্পূর্ণ উলঙ্গ করে ওদের একজন মার গুদ মারছে আর অন্যজন পেছন থেকে সম্ভবত মার পোদ মারছে। মাকে সম্পূর্ণ ল্যাংটা করে ওরা মার দুটো ফুটোতেই বাড়া ঢুকিয়ে মাকে চুদছিল খায়েশ ...
...আর্তনাদ আর মাংসল দেহের সাথে সঙ্ঘর্ষের শব্দই বাইরে থেকে শোনা যাচ্ছিল। মার উচু স্তনজোড়া বেখাপ্পাভাবে দুলে দুলে নড়ছিল চোদানোর তালে তালে। ওরা ওদের বাড়া বের করল মার গোপনাঙ্গ থেকে। মা দুহাতে ওদের দুজনের বাড়া ধরে আদর করে মুখ দিয়ে চাটতে লাগল। আমি আর বেশীক্ষন না দেখে চলে এলাম সেখান থেকে।

বিকেল বেলায় ওরা চলে গেল। রাতে খাবার টেবিলে মা সম্পূর্ণ স্বাভাবিক আচরন করল আমার সাথে। মার বেহায়াপনা দেখে আমি হতবাক হয়ে গেলাম। ওরা যাবার আগে মার একটা প্যান্টি নিয়ে গেছে। বেশ কিছুদিন পরের কথা। মার .মোবাইলে কি একটা সমস্যা হওয়ায় সেটা ঠিক করতে গিয়ে হঠাৎ ম্যাসেজ অপশানে যাই। অপরিচিত একটা নম্বর থেকে আসা একটা ম্যাসেজে দেখতে পাই লেখা, “we want you today in the garden house at 10. P.M. come naked.” মা যথারীতি একটা কাজের নাম করে রাতে বের হয়ে গেল। আমি আগেই সেই বাগানবাড়ীতে গিয়ে পৌছালাম। সেখানে একটা বেয়াড়া সেজে ঢুকে গেলাম।মাকে নিয়ে ওরা আজকে গ্রুপ সেক্স করার প্ল্যান করেছে। আজ সারারাত ধরে ওরা পাঁচজন লম্পট মিলে মাকে ভোগ করবে। মা ওদেরকে বলল বেশীরাত করতে পারবে না সে, আগামীকাল তার স্বামী আসবে। ওরা মাকে রাত তিনটার ভেতরে বাড়ীতে পৌঁছে দেবার অঙ্গীকার করল। মার নৈতিক অধঃপতন দেখে ......আমি বিস্মিত হলাম।

বাবা মার জন্য অনেক গিফট, প্রসাধনী সামগ্রী ও ড্রেস আনল। অনেকদিন পরে স্বামী-স্ত্রী মিলিত হল। গতকাল পাঁচজনের সাথে রাতভর সেক্স করার পরেও মা সম্পূর্ন তৃপ্তি দিল তার স্বামীকে। মা একটা নগ্ন মডেলিং কোম্পানী ও থ্রি এক্স মুভির সাথে যুক্ত হল। মাকে ওরা বিভিন্ন লোকেশানে নিয়ে গিয়ে ন্যূড ফটোশ্যূট করাবে আর থ্রি এক্স ছবি বানাবে। মা তার পরিচয় গোপন রেখে ছদ্মনাম ব্যবহার করে এসব করত। মার লম্পট বন্ধুরাই মাকে দিয়ে এসব করাত। মাও ওদের কথা না শুনে পারত না। ওদের কথা না শুনলে ওরা মার সব কুকর্ম ফাঁস করে দেবার হুমকি দিত। মা তাই ধুমিয়ে নগ্ন মডেলিং আর থ্রি এক্স ছবি করে যাচ্ছিল।

1 comment: