Friday, November 16, 2012

খালার অতল গহবরে প্রবেশ নতুন করে



পরদিন সকালে প্রায় ১০ টার দিকে ঘুম ভাঙল। গতকাল রাতের ধকল হয়তো। আড়মোড়া ভেঙে উঠলাম। এখন অব্দি গায়ে কিছু নেই আমার, বিছানায়ও কেউ নেই। পরণের কাপড়টা খুজে বের করলাম, কারো কোন সাড়া শব্দ নেই। রিমা বলে ডাক দিলাম, কেউ উত্তর দিল না। বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে আসলাম। কি করবো ভাবছি। আবার ঘরে এসে শুয়ে পড়লাম। দরজা খোলার শব্দ হল। উঠে বসলাম, মামী ঘরে ঢুকল।
-আমাকে রেখে কোথায় গিয়েছিলে তোমরা?
-ওরা দুজন তোর মামার বাড়ী গেল। আর আমি দোকানে গেলাম নাস্তার জন্য কিছু আনতে।
খেয়াল করলাম, মামীর হাতে বাজারের ব্যাগ।
-তুমি বিশ্রাম নাও, আমি ততক্ষণে নাস্তা তৈরী করে নেই। মামী হাটা ধরলেন, কিন্তু তার পাছার দিকে নজর পড়তেই আমার ধোনে সাড়া পড়ে গেল। আমিও উঠলাম, মামীর পিছনে পিছনে গেলাম, জড়িয়ে ধরে ধোনটাকে ঠেসে ধরলাম তার পাছায়, হাতদুটো শাড়ীর উপর দিয়েই দুধ টেপা শুরু করে দিয়েছে। মুখটা ঘুরিয়ে আমার দিকে তাকালেন মামী।
-সারারাত চুদেও আশ মেটেনি দেখছি! মামীর হাসিমুখ টাক এগিয়ে এসে আমার ঠোটদুটোকে ভরে নিল গালের ভিতর।
-এখন ছাড়, নাস্তা তৈরী করে নেই, তারপর সারাদিন চুদো। ওরা তোমার মায়ের অনুমতি আনতে গেছে, আমাদের এখানে সারাদিন থাকবে বলে।
-সত্যি?
-হ্যা, সত্যি, এবার ছাড়।
-ছাড়ছি, তার আগে একবার অন্তত চুদে ধোনটাকে ঠাণ্ডা করতে দাও।
-আমারো তো ইচ্ছা করছে, কিন্তু নাস্তা খেতে দেরি হয়ে যাবে যে!
-তা যাক, চুদে নেই আগে, মামীর আপত্তি নেই দেখে আমারো জোর বেড়ে গেল।
-তাহলে তাড়াতাড়ি করে নে, বলে মামী পাছার কাপড় উচু করে দেয়ালে ভার দিলেন, পাছার উচু দাপনা দুটো কে একটু টিপে নিলাম, ধোন বাবাজি ইতিমধ্যে গজরানো শুরু করে দিয়েছে।
ধোনের মাথাটা থুতু দিয়ে ভিজিয়ে নিলাম, একটু কাত হয়ে গুদের ফুটোয় লাগিয়ে দিলাম, কিন্তু সরে গেল, আবার থুতু নিয়ে গুদ ভিজিয়ে দিয়ে চাপ দিলাম, ঢুকে গেল। দুই হাত দিয়ে পাছাটা ধরে ঠাপানো শুরু করলাম, কিছুক্ষণের মধ্যেই মামীর গুদ পানিতে ভরে গেল, উনিও পেছন ঠেলা দেওয়া শুরু করলেন, দরজা খোলার শব্দ পেলাম, রিমি আর সোনা রান্না ঘরে এসে দেখে আমরা চুদাচুদি করছি।
-যেই আমরা চলে গেছি ওমনি শুরু করে দিয়েছ, হাসতে হাসতে বলল রিমি।
-লাজুক হাসি দিয়ে মামী বললেন, কি করবো বল, ওর ধোনের সাদ ভুলতে পারছি না, তা তোদের খবর বল।
-খবর ভাল না, মুখটা কালো করে বলল সোনা।
-কেন?
-ছোট ফুফু কোথায় যাবে ওকে নিয়ে, এখনই বাড়ী যেতে বলেছে।
মুখটা আমারও কাল হয়ে গেল, কিন্তু ঠাপের গতি কমল না। মামীর ও বোধহয় হবে, উনি জোরে জোরে ঠাপানোর জবাব দিতে লাগলেন, হয়ে গেল উনার, আমার এখনও হয়নি। রিমার দিকে তাকিয়ে দেখি, পাজামা খুলে ফেলেছে,
-মার হয়ে গেছে, এবার আমাকে কর, আবার কবে কখন পাব তোমাকে ঠিক নেই, শুয়ে পড়ল রিমা।
আমি মামীর গুদ থেকে ধোন বের করে রিমার উপর শুয়ে পড়ে পড়পড় করে গুদে ভরে দিলাম আখাম্বা ধোন।
বাসায় পৌছে দেখলাম, খালা গুছিয়ে বসে আছে, এই সেই খালা যার গুদে আমার প্রথম ধোন ঢুকেছিল। সে অবশ্য অনেকদিন আগের কথা, সেই প্রথম আর শেষ, আর কোন সময় সুযোগ হয়নি। দীর্ঘদিনের গ্যাপ, তন্বি খালা আমার একটু মোটা হয়েছে আগের চেয়ে। সুন্দর মুখের গড়ন, মাপা দুধের সাইজ, আর গোল পাছা। ঘটনার সারমর্ম যা শুনলাম বা বুজলাম, খালার সাথে টাউনে যেতে হবে, উনার ইণ্টারমিডিয়েট সাটিফিকেট তুলতে। গোসল করে রেডি হলাম, রওনা দিলাম।

সকাল পার হয়ে গেছে অনেক্ষণ, দুপুরের রোদ তেতে উঠেছে, কিন্তু বর্ষা মৌসুম, কখন বৃষ্টি আসে তার ঠিক নেই, এদিকে আমার ছাতার পরে এলার্জি আছে, যতক্ষণ বৃষ্টি হয় ততক্ষণ ছাতার প্রয়োজন অস্বীকার করিনা, কিন্তু তারপরে শুধু ছাতা নিয়ে ঘুরতে অস্বস্তি লাগে। কাজেই ছাতা বাদেই রওনা হতে হল। কপালও ভাল ছিল, রাস্তায় বৃষ্টি আসল না, বাসে করে যতক্ষণ টাওনে পৌছালাম, ততক্ষণেও বৃষ্টি আসল না, কিন্তু বৃষ্টি ছাড়াও যে আরো অনেক দূর্ভোগ থাকতে পারে, বুঝলাম কলেজে পৌছানর পর। যথারিতি ফরম পুরণ করে, জমা দেওয়া হল, কিন্তু কিছুক্ষণ পরেই যা জানা গেল, আজ সাটিফিকেট পাওয়া যাবে না। কারণ টা অবশ্য জানতে পারলাম না, কাল আবার আসতে হবে। মেজাজটা আমার চেয়ে খালার গরম হল বেশি।
বৃষ্টির প্রকোপ বেড়েই চলেছে, চারিদিকে কেমন অন্ধকার মত হয়ে গেছে। আশেপাশে আর কোন দোকান নেই, বেশ দুরে দুরে বৃষ্টির ছাট এসে লাগছে আমাদের গায়ে। খালা সরে আসল আমার দিকে, এদিকেই একটু ছাট কম আসছে, ওদিকে আমার ধোন বাবাজ দাড়াতে শুরু করেছে। দেয়ালে হেলান দিয়ে রয়েছি আমি, খালা সরে আসতে আসতে প্রায় আমার গায়ে এসে পড়েছেন, তার পিছন দিকটা আমার দিকে, হঠাৎ আমার ধোন লাগল, তার পাছায়, হয়তো বুঝতে পারলেন, সরে গেলেন সামনের দিকে, কিছু বললেন না, এবার আমি ইচ্চা করেই এগিয়ে আসলাম, ধোন যেয়ে খালার পাছার খাজে গোত্তা মারল।
-কি করছিস তুই, মাথা ঘুরিয়ে তাকালেন আমার দিকে।
-ময়লা লাগছে শার্টে। কিছু বললেন না সামনের দিকে তাকিয়ে রইলেন। এদিকে আমার সহ্য হচ্ছে না, আস্তে আস্তে খালার বোগলের তল দিয়ে হাত পুরে দিলাম, এমন দ্রুত খালা বুঝতে পারলেন না, ডান হাতে তার ডান দুধটা মুঠো করে ধরলাম, সাথে সাথে ঘুরে চড় মারলেন, ভ্যাবাচেকা খেয়ে গেলাম।
-এত্ত বেয়াদব হয়েছিস তুই, দাড়া বাড়ীতে যেয়ে তোর মার সাথে সব বলব।
আমারও রাগ হয়ে গেল, সরে আসলাম।
-বল আমিও বলব, এর আগে তুমি আমার সাথে কি করেছিলে!
-কি করেছিলাম?
-জানিনা, বলে অন্য দিকে তাকিয়ে রইলাম, চুপচাপ।
-দেখ বাবা, ঐ দিন যা হয়েছিল, তা ভুলে যা, আমি তোর আপন খালা, মায়ের আপন বোন, ভুল করে হয়ে গেছে, কিন্তু এসব করা উচিৎ নয় আমাদের মধ্যে। তোর মার সাথে বলব না, তুই এসব করিস না। বলে এগিয়ে এলেন আমার দিকে। কিন্তু আমার রাগ কমেনি, দ্বিতীয়ত ধোন এখনও আকাশ মুখো হয়ে রয়েছে, ফুটো দরকার তার।
-তখন তোমার দরকার হয়েছিল, তাই করেছিলে, এখন আমার দরকার, আমি করব, আর করতে না দিলে মায়ের সাথে বলে দেব, আমি উল্টা ভয় দেখালাম খালাকে। কাজ হল।
-দেখ বাবা, বলিস না, আমার ভুল হয়েছিল, তোর সাথে করে, আর কোনদিন হবে না এমন।
-আমি অতসব জানি না, তোমার দুধে হাত না দিতে দিলে মায়ের সাথে বলে দেব, নানীর সাথেও বলব,
অসহায়ের মত তাকালেন আমার দিকে।
-ঠিক আছে একবার হাত দিবি শুধু।
আবার সেই কোনার দিকে সরে আসলাম, আমি দেয়ালে হেলান দিয়ে, আর খালা আমার সামনে, তবে বেশ ফাক রেখেছে, ধোন থেকে এক ইঞ্চি মতো দুরত্বে।
-নে তাড়াতাড়ি হাত দে, কে কোথা থেকে আসবে আবার।
-এভাবে হাত দেওয়া যায় নাকি? না খুললে/
-কেন, তখন তো দিলি।
-ওতো এমনি এমনি। আর ওতো দুরে দাড়ালে হাত দেব কি করে,
খালা পিছিয়ে আসল, আমার ধোন বাবাজি গোত্তা খেল, তার পাছার ভাজে। একটু অস্বস্থি বোধ করলেন, বুঝতে পারলাম, কিন্তু সরে গেলেন না, আস্তে আস্তে বোগলের তলা দিয়ে হাত পুরে দিলাম, খালা উড়না দিয়ে গলার কাছটা ঢেকে দিলেন, যাতে কেউ না দেখতে পায়, টিপতে লাগলাম, কাপড়ের উপর দিয়ে ভাল ভাবে ধরতে পারছিলাম না, কিন্তু এই পরিবেশে এর চেয়ে বেশি কিছু আশা করা অন্যায়।
-নে হয়েছে, এবার হাত সরা।
-এত তাড়াতাড়ি?
-একবার হাত দেওয়ার কথা, অনেক্ষণ ধরেই তো ধরে রয়েছিস।
-আরেকটু ধরি। বলে বাম হাত দিয়ে খালার মাজা ধরে টেনে আনলাম কাছে, ডান হাত দিয়ে পুরো দুধটা ধরলাম, নড়ে উঠল খালা, ওদিকে ধোন খালার পাছার খাজে ঢুকে গেছে। হঠাৎ খালা সরে গেলেন।
-কি হলো?
-কে একটা আসছে।
তাকালাম, একজন মহিলা মনে হলো, ছাতা মাথায় দিয়ে আসছে, আমাদের কাছে আসতে আসতে হঠাৎ বাতাসে ছাড়া উল্টে গেল, কোনরকম ছাতা সামলিয়ে ভ দ্র মহিলা এগিয়ে আসলেন দোকানের বারান্দায়।
-যা বৃষ্টি শুরু হয়েছে, পুরো ভিজে গেছি, ছাতা গোটাতে গোটাতে বললেন তিনি।
-আমরাও বিপদে পড়ে গেছি, বাড়ী যাব কি করে ভাবছি, বললেন খালা,
-কোথায় তোমাদের বাড়ী?
বললেন খালা,
-সে তো অনেকদুর। আর রাস্তাও ভাল না যাবে কি করে?
-তাই তো ভাবছি, এবার আমি উত্তর দিলাম।
-তোমাদেরতো আসলেই সমস্যা। দেখ কোথাও থাকতে পার কিনা? তা তোমাদের পরিচয়টা দাও।
-ও আমার ছেলে?
প্রশ্নবোধক মুখ নিয়ে তাকালেন মহিলা।
-কিন্তু বয়স দেখেতো মনে হচ্ছে না।
-আমার বড় বোনের ছেলে, কলেজে এসেছিলাম সার্টিফিকেট তুলতে। এসে বিপদে পড়ে গেছি, কাল আবার আসতে হবে।
-ও তাই বল, চেহারায় মিল আছে দেখছি।
বুজলাম না, অন্ধকার আলোয় কিভাবে মহিলা আমাদের চেহারার মিল পেলেন।
বৃষ্টি থামার কোন লক্ষ্মণ দেখা যাচছে না, এর পর রওনা দিলে রাত পার হয়ে যাবে বাড়ী পৌছাতে। খালাও অস্বস্থি বোধ করছেন, ওদিকে মহিলা তারিয়ে তারিয়ে আমাদের সাথে কথা বলে আমাদের কথা শুনতে চাচছেন, অধিকাংশ সময় আমার দিকে আড়ে আড়ে তাকাচ্ছেন, বুঝলাম না, আমাদের সম্পর্ক যাচাই করতে চাচ্ছেন কিনা, নাকি কিছু সন্দেহ করছে, আমারও অস্বস্থি হচ্ছে।
-চল খালা, এর পরে রওনা দিলে কিনতু বাড়ী পৌছাতে পারব না। বলে বের হয়ে আসলাম, দোকানের চাল থেকে। খালাও বের হয়ে আসলেন। হয়তো ১০/১২ কদম হেটেছি, এ সময় মহিলা পেছন থেকে ডাকলেন,
-এই তোমরা শোন, ফিরে তাকালাম, এদিকে এসো, এভাবে বৃষ্টিতে ভিজে বাড়ীতে যেতে পারবে না, জ্বর আসবে, রাস্তায়ও সমস্যা হতে পারে, তোমারা আমার সাথে আমার বাসায় চল, রাতটুকু থেকে কাল কাজ মিটিয়ে একেবারে যেও।
ইতস্তত বোধ করলাম মহিলার প্রস্তাবে, চিনি না, জানি না, আমাদেরকেও চেনে না, তার বাড়ীতে থাকার প্রস্তাব দিচছে, পরে আবার সমস্যায় ফেলবে না তো।
-কি করবে খালা?
-দরকার নেই, চল বাড়ী চলে যায়।
-কি হলো, ভিজে যাচ্ছো তো তোমরা। মহিলার গলায় একটু রাগ ছিল, বাধ্য হয়ে দুজন আবার ফিরে আসলাম, ইতিমধ্যে খালা আর আমি পুরো ভিজে গেছি। খালার দুধ উড়না ঠেলে বেরিয়ে আসছে, আমার নজর লক্ষ করে খালা চোখ দিয়ে নিষেধ করল।,
-বৃষ্টি কখন থামবে ঠিক নেই, চল এ অবস্থায় চলে যায়, কাছেই আমার বাসা, বাড়ীতে যেয়ে কাপড় পাল্টিয়ে নিলে হবে, নাহলে ঠাণ্ডা লাগবে।
মহিলা আর ছাতা ফুটালেন না, বের হয়ে হাটতে লাগলেন, আমরাও পিছন পিছন হাটতে লাগলাম, কিন্তু একি মহিলা কলেজের দিকে হাটছেন কেন?
-এদিকে কোথায় যাচছেন/ জিজ্ঞাসা করলাম আমি।
-কলেজে যাব। ওদিকেই আমার বাসা।
কিন্তু মহিলা কলেজের অফিসে যেয়ে ঢুকলেন। কেরানীর সামনে যেতেই কেরানী দাড়িয়ে ছালাম দিল।
-তোমাদের সাহেব কি বেরিয়ে গেছেন? মহিলা জিজ্ঞাসা করল,
-হ্যা উনিতো দুপুরের গাড়িতেই চলে গেছেন।
-আচ্ছা ঠিক আছে,, আমি বাসায় যাচ্ছি, তা আমার এই ভাইজির সার্টিফিকেট উনি না আসলে পাওয়া যাবে না।
-যাবে, কিন্তু ভাইস প্রিন্সিপালও নেই, উনি কাল সকালে আসলে দিতে পারব,
-আচ্ছা, কালকে সকালে ব্যবস্থা কর। বলে উনি আমাদেরকে নিয়ে আবার বের হয়ে পড়লেন, কলেজ কম্পাউণ্ড ছেড়ে একটু ফাকা জায়গা পার হয়ে একট পাচিল দেওয়া বাড়ী পড়ল, গেটে অধ্যক্ষ্যের বাসভবন লেখা রয়েছে। এতক্ষণে বুঝলাম, উনি অধ্যক্ষ্যের কিছু হন।
গেটে তালা দেওয়া, মহিলা ব্যাগ থেকে চাবি বের করলেন, ভিতরের তালাও খুললেন, দরজায় দাড়িয়ে বললেন, নেও তোমরা কাপড় চোপড় খোল, না হলে ঘর ভিজে যাবে। বলেই মহিলা নিজেই কাপড় খুলতে শুরু করলেন, চোখ তুলে তাকানোর সাথে সাথে দেখলাম, উনার শরীরে শুধু ব্লাউজ আর শায়া ছাড়া আর কিছু নেই। ভেজা ব্লাউজ ভেতরের সবকিছু পরিস্কার দেখার সুযোগ করে দিয়েছে। বেশ বড় দুধ, ব্রার বাইরেও উপচে পড়ছে।
-কি হলো, কাপড় চোপড় খুলে নাও। তাড়া লাগালেন উনি, আমি শার্ট খোলা শুরু করলাম, খালা এখনও চুপচাপ রয়েছেন। উনি খালার দিকে ইশারা করলেন,
-বললে না, তোমার ভাগ্নে, উর সামনে লজ্জা করছে কেন তাহলে, একটুস খানি পুচকে ছোড়া, তার সামনে আবার ল জ্জা, আমি ওর মার বয়সী আমার লজ্জা করছে না, তোমার লজ্জা করছে। বলেই উনি খালার উড়না খুলে নিলেন, নজর পড়ল খালার দিকে, কামিজ পুরো আকড়িয়ে রেখেছ দুধদুটোকে।
-আমি খুলছি, ওদিকে মহিলা ব্লাউজও খুলে ফেলেছেন, খালা তাকালেন আমার দিকে, তারপর কামিজও খুলে ফেললেন।
দরজার কাছে দাড়িয়ে আছি আমরা তিনজন। দুইজন মেয়ে, একজন একটু বয়স্ক, বড় বড় দুধ আর বিরাট পাছা, কিন্তু সেইভাবে পেটে মেদ নেই, মসৃন গায়ের চামড়া, শুধু শায়া আর ব্রা পরা, শায়া ভেজা থাকায়, বিরাট গোলাকৃতি পাছার দুটি অংশ স্পষ্ট বোঝা যাচ্ছে, মাঝের খাজসহ। অন্যদিকে খালার নুতন যৌবন, ব্রাটা স্পষ্ট করে তুলেছে দুধের আকৃতি। গোলাকার, ঝুলে পড়েনি, আর পাছার উপর পায়জামার ছাপ দিয়ে যৌবন বেরিয়ে যাচ্ছে, আমার শার্ট খোলা আদুল গা, মহিলা ঘরে যেয়ে ঢুকলেন, বেশ বড় বসার রুম বলে মনে হল, যথেষ্ট প্রাচর্যের ছোয়া আসবাব পত্রের গায়ে। আমি আর খালা অগ্রসর হলাম, পেছন ফিরে তাকালেন মহিলা,
-ওকি খোকা, তুমি এখনও প্যাণ্ট পরা রয়েছ কেন, খুলে ফেল। বাধ্য হয়ে খুলে ফেললাম, ধোন এখনও পুরো দাড়ায়নি, তবে বেশ করে অস্তিস্ত প্রকাশ করছে জাংগিয়ার উপর দিয়ে, খিলখিল করে হেসে ফেললেন তিনি, লজ্জা পেলাম, খালাও তাকাল, ধোনটা ঢেকে ফেললাম হাত দিয়ে।
-এইরে ছেলের তো দেখছি লজ্জাও আছে, খালার দুধে যখন হাত দিচ্ছিলে তখন লজ্জা কোথায় ছিল? হাসতে হাসতে বললেন মহিলা। চোখ বড় বড় হয়ে গেল আমার, উনি কি করে জানলেন, খালাও দেখলাম থতমত খেয়ে গেছেন।
-কখন হাত দিলাম, কি বলছেন আপনি এসব, উনি আমার আপন খালা! প্রতিবাদ করলাম আমি।
-থাক আর ঢাকতে হবে না, আমি দুর হতে দেখেছি, তোমরা ভেবেছিলে কেউ দেখতে পাবে না , তবে আমার কেমন যেন সন্দেহ হচছে, আজই প্রথম হাত দিলে নাকি এর আগেও দিয়েছো।
কাচুমুচু মুখ নিয়ে তাকিয়ে রইলাম উনার দিকে।
-বুজেছি আজই প্রথম। আমার দিকে তাকিয়ে হাসতে লাগলেন।
-আরে অসব কোন ব্যাপার না, দুইজনের মন চাইলে, মা-খালা কোন ব্যাপার না, আবার বললেন উনি, আমার চোখ আরো বড় বড় হয়ে গেল। খালা ওদিকে মাথা নিচু করে দাড়িয়ে আছে।
-নে চল চল তাড়াতাড়ি গোসল করে নেই, আমরা না হলে ঠাণ্ডা লেগে যাবে। সাহেব আজ বাড়ী ফিরবে না, কাপড়-চোপড় পরতে হবে না, গোসল করে আমার গল্প বলব তোদেরকে, বলে মহিলা আমাদের দুজনের হাত ধরে টান দিয়ে বাথরুমের দিকে নিয়ে চললেন, কি রে বাবা একসাথে গোসল করতে হবে নাকি। কখন যে উনি আমাদের সাথে তুইতুমারী করে সম্পর্ক হালকা করে ফেলেছেন বুঝতে পারিনি। উনার হাতের টানেই বাথরুমের দরজা পার হয়ে ঢুকে পড়লাম, টাইল্স বসানো বাথরুম, বেশ বড়।
-আমাকে কি বলে ডাকবি, তাইতো বলা হয়নি এখনও, নে খোকা তুই আমাকে নানী বলে ডাক, আর তুই খালা, নে তাড়াতাড়ি গোসল করে নে। আমার নাম কাজলী, এটা আমার স্বামীর কোয়ার্টার, প্রিন্সিপাল সাহেব আমার স্বামী, শালা বদের লাঠি, আমাদের সাথে কথা বলতে বলতে উনি শাওয়ার ছেড়ে একটু ভিজে নিয়েছেন, আমি আর খালা এখনও উনার দিকে তাকিয়ে রয়েছি, শাওয়ারের পানিতে উনার পরিস্কার দেহ চকচক করছে, রেক থেকে সাবান নিয়ে মাখতে লাগলেন।
-আয় তোরাও আয়, আমি সাবান মাখিয়ে দেব নাকি? খালার দিকে তাকালেন উনি।
-আপনি যা ভাবছেন, আসল তা না, আমার সাথে ওর কোন খারাপ সম্পর্ক নেই, আপনি যতটুকু দেখেছেন হঠাৎ করে হয়ে গেছে, এতক্ষণে কথা বললেন খালা।
সাবান মাখা বাদ দিয়ে উনি তাকালেন খালার দিকে।
-আমি কি বলেছি, তোদের কোন খারাপ সম্পর্ক আছে, তবে হতে কতক্ষণ। আর একটা কথা, এসব জিনিস রাস্তাঘাটে করতে নেই, কে কখন দেখে ফেলবে, তখন আরেক বিপদ। আচ্চা পরে কথা বলব, এখন গোসল করে নেত। বলেই উনি খালার হাত ধরে টেনে শাওয়ারের নিচে নিয়ে গেলেন।
আমি অসহায়ের মতো দাড়িয়ে আছি, খালাকে সাবান মাখাচছেন ঐ মহিলা থুক্কু নানী।< সারাপিটে সাবান মাখালেন, তার পর মাজা, পাজামার উপর দিয়ে দাপনা, পাছা সব জায়গায় সাবান মাখিয়ে দিলেন, তারপর যা করলেন, তারজন্য আমি বা খালা কেউ প্রস্তুত ছিলাম, আচমকা উনি উনার ব্রেসিয়ার খুলে দিলেন, ভারি বুক লাফ দিয়ে বের হলো, মসৃন, কোথায় চামড়া ঢিলে না, সাবান মাখাতে লাগলেন, আমি আর খালা দুজনেই তাকিয়ে তাকিয়ে দেখছি, ইতিমধ্যে আমার ধোন বাবাজি, জাংগিয়া ছিড়ার প্রস্তুতি নিয়ে ফেলেছে।

-নে তো খুকি, এই যা তোর নামই তো শোনা হয়নি এখনও, নামটা বল, বলে আমার গায়ে ভাল করে সাবান মাখিয়ে দেতো, প্রিন্সিপালের গায়ে জোর নেই, সারা গায়ে, ময়লা জমে গেছে।
-আমার নাম শিলা, বলে নানীর হাত থেকে সাবান নিয়ে উনার পিঠে মাখাতে লাগলেন খালা,
-সামনেও দে, জোরে জোরে দে। একটু লজ্জা পেলেও খালা সাবান মাখাতে লাগলেন। বড় বড় দুধে সাবান লেগে চকচক করছে। বেশ খানিক্ষণ মাখানোর পর পানি দিয়ে ধুয়ে দিলেন খালা।
-নে তুই খোল, দেখি আমি মাখিয়ে দেয়। বলে নানী খালার দিকে হাত বাড়ালেন।
-না খালা, আমি একা পারব।
-তুই যে কত পারবি তাতো দেখতেই পাচছি, আমি বুড়ি মাগী দুধ আলগা করে তোর দিয়ে টিপিয়ে নিলাম, আর তুই এখনও ভাগ্নের সামনে লজ্জা করছিস, বলে উনি আর সুযোগ দিলেন না, খালাকে ধরে ব্রেশীয়ার খুলে দিলেন। অপরুপ দুধ খালার, লালচে বোটা, তিরতির করে কাপছে। শাওয়ারের পানিতে চকচক করছে, আমার ধোন দিয়ে পানি বের হচ্ছে, বুঝতে পারলাম।
-নে খোকা তুইও খোল, দেখি তোর ধোনটা বের কর, ওতো জাংগিয়া ছিড়ে ফেলব দেখছি, উনি এবার আমার দিকে হাত বাড়ালেন। সত্যি সত্যি এবার লজ্জা পেলাম, খালাও প্রচণ্ড লজ্জা পেয়েছেন বুঝতে পারছি।
-নানী, আমি পারব না, তুমরা গোসল করো, আমি বাইরে দাড়াচ্ছী, পরে গোসল করবো, বলে বের হতে উদ্যত হলাম, কিন্তু উনি হাত টেনে ধরলেন।
এবার আর ছাড়া পেলাম না, উনি নিজেই জাংগিয়া খুলে দিলেন, আমার ধোন আকাশমুখো হয়ে রয়েছে। ধোন দেখেই উনি আতকে উঠলেন।
-দেখ দেখ তুই তো ভাগ্নের সামনে লজ্জা পাচ্ছিস, কিন্তু তোর ভাগ্নের ধোন কিন্তু গুদের রস খাওয়া ধোন, যা সাইজ, আর চুদে চুদে কেমন কালো হয়ে গেছে, দেখ দেখ বলে উনি আমার ধোন হাতাতে লাগলেন। এমনি ধোন অনেক্ষণ ধরে টাটিয়ে ছিল, আর হাতানোর মধ্যেও কি ছিল, ধরে রাখতে পারলাম না, নানীর হাতে ভরিয়ে দিলাম টাটকা সাদা বীর্যে।
-কি করলি এটা।
-আমার কি দোষ, তুমিই তো বের করে দিলে। এতক্ষণের ঘটনাই আমি অনেকটা ফ্রি হয়ে গেছি।
-শালা, মাল ধরে রাখতো পার না, আবার খালা দুধে হাত দেওয়ার শখ হয় কেন, এক মগ পানি আমার ধোনে ঢেলতে ঢেলতে তিনি বললেন, তার সাবান দিয়ে সুন্দর করে ধুয়ে দিলেন, খালা আমার চোখ বড় করে এতক্ষণ দেখছিল।
-নে তোর খালাকে এবার সাবান মাখিয়ে দে।
আমি অপেক্ষা করলাম না, নানীর হাত থেকে সাবান নিয়ে খালার সারা গায়ে মাখাতে লাগলাম, দুধে হাত পড়তেই খালা যেন সংকোচিত হয়ে গেলেন, সাবান মাখানোর নামে খালার দুধ টিপতে লাগলাম, দেখে নানী হাসতে লাগল। আমার ধোন আবার দাড়াতে শুরু করেছে।
-দেখ শালার ধোন আবার দাড়াচছে। নানী আমার ধোনে আবার হাত দিলেন, অন্য হাত দিয়ে খালাকে কাছে টেনে পায়জামা খুলে দিলেন, কোন মেদ নেই হালকা রেশমী বালে ঢাকা খালার গুদ। দুই হাতই এবার কাজে লাগালেন নানী, খালার গুদ ঘাটতে ঘাটতে আমার ধোনও মালিশ করতে লাগলেন। খালা ইতিমধ্যে তার পা ফাক করে দিয়েছে, নানী আংগুল পুরে দিলেন খালার গুদে। ওদিকে আমার চরম অবস্থা। হঠাৎ নানী আমাদেরকে ছেড়ে দিলেন, শুয়ে পড়লেন মেছেতে। আমাকে টেনে শুয়ে দিলেন দেহের উপর, তারপর হাত দিয়ে আমার ধোন তার গুদে ফিট করে চাপ দিতে বললেন, দিলাম, ঢুকে গেল, খালা দাড়িয়ে দাড়িয়ে দেখছে।
বলে দেওয়া লাগল না, অতিত অভিজ্ঞতায় জানি, এ ধরণের মহিলাকে কিভাবে ঠাণ্ডা করতে হয়, অধিকাংশ ক্ষেত্রে এদের চুদার সময় দুধের উপর নজর দিতে হয় বেশি, তাহলে দ্রুত সেক্স উঠে, দ্রতু জল খসায়, ধীরে ধীরে ঠাপ শুরু করলম, মুখটা নামিয়ে ডান দুধের বোটাটা গালে পুরে নিলাম, খেপে উঠলেন উনি।
-দেও নানা, ভাল করে দাও, তোমার নানা, কতদিন ঐ দুধে মুখ দেয়নি। দেও ভাই দেও।
চুষণের মাত্রা বাড়ানোর সাথে ঠাপের গতি বাড়তে লাগল।
-ঐ ছেমড়ি তুই দাড়িয়ে আছিস কেন, এদিকে আয়, নানীর ডাকে খালা পাশ বসলেন,
-নে নে আমার বামদুধটা নিয়ে তুই একটু চুষে দে, খালা আস্তে করে মুখটা নামালেন, দুধের বোটাটা গালে নিলেন, পাগল হয়ে গেলেন নানী, মাজা তুলে তলঠাপ মারতে লাগলেন, তিনদিকের আক্রমন বেশিক্ষণ রাখতে পারলেন না, কিছুক্ষণের মধ্যেই ধপাস করে মাজা মাটিয়ে শোয়ায়ে দিলেন, গুদের ভিতরট উনার পানিতে ভরে গেল। আমার এখনও হওয়ার কোন নাম গন্ধ নেই, ওদিকে শাওয়ারের পানি এখনও ঝরছে, গুদটা একেবারে পানিতে ভরে গেছে, ঠাপিয়ে যেতে লাগলাম, আবার আস্তে আস্তে দুধ ছেড়ে দিলাম গাল থেকে, খালা দখল নিলেন, একটা টিপতে লাগলেন, অন্য টা এখনও গালে, নানী তার হাত বাড়িয়ে খালার গুদ খামচে ধরলেন, একটা আংগুল পুরে দিলেন, আতকে উঠলেন খালা, কিন্তু সরে গেলেন না,
-একিরে তোর গুদতো খাল হয়ে গেছে, নে ভাগ্নের দিয়ে একটু চুদিয়ে নে।
-না না করে উঠে দা ড়ালেন খালা, আমি পারবো না বলে সরে গেলেন,
-মাগীর ছেনালী দেখেছো গুদে বান ডেকেছে, আবার উনি সতি থাকবেন, নে নানা তুই আমাকেই চোদ, আবার বান ডাকতে শুরু করেছে নানীর গুদে, বুজতে পারছিলাম, মাঝে মাজে মাজা উচু শুরু করেছেন,
-নানী উঠোতো এভাবে কষ্ট হচ্ছে আমার, গুদ উচু করে বসো কুকুরের মতো, উনি উঠলেন, পুচুক করে ঢুকিয়ে দিলাম, ঠাপানো শুরু হলো
-খালা একটু এদিকে এসো, খালা এগিয়ে এলেন, বসালাম হা ত ধরে এক হাতে নানীর পাছা আর আরেক হাতে খালার দুধ টিপতে টিপতে ঠাপাতে লাগলাম, কখন খালার গুদে হাত দিয়েছি নিজেই জানিনা, আসলেই নানীর কথা ঠিক, গুদে বান ডেকেছে, একটা আংগুল দিলাম ঢুকিয়ে, টাইট অনেক, একসাথে দুই গুদে ঠাপাতে লাগলাম, নানী পিছন ঠাপের গতি বাড়িয়ে দিয়েছেন, আমারও হবে বলে মনে হচ্ছে, খালাকে ছেড়ে দুই হাত দিয়ে পাছা ধরে ঠাপাতে লাগলাম জোরে জোর,
-দে দে ভাই আমার স্বর্গ দেখিয়ে দে আমার, তোর নানার আর খেয়াল নেই আমার দিকে, অনেকদিন চোদেনা আমাকে ঠিকমত, চুদে চুদে আমাকে গাভিন করে দে। খালা শুয়ে পড়লেন নানীর তলে, মাথা উচু করে নানীর দুধ খেতে লাগলেন, বেগে নানী প্রলাপ বকতে শুরু করল, হঠাৎ আমার হয়ে আসছে বুঝতে পারলাম, জোরে জোরে ঠাপতে লাগলাম, হয়ে গেল, নানীর আর আমার একসাথে, ধপাস করে শুয়ে পড়লেন, খালা সরে না গেলে ভর্তা হয়ে যেতেন, আমার ধোন এখনও নানীর গুদের মধ্যে।
শুয়ে আছি তিনজন, তিন অবস্থায়। খালা একা, আর আমরা দুজন জোড়া লেগে। হাপরের মতো হাপাচ্ছি, নানীও হাপাচ্ছে। ওদিকে খালার অবস্থাও শোচনীয়। এই মুহুর্তে তার গুদে আস্ত কামান ঢুকালেও হয়তো ঠাণ্ডা হবে না। খালার মাথা নানীর গায়ে ঠেকে রয়েছে, খালার একটা হাত তার গুদে, অপর হাত দিয়ে নিজের দুধ নিজেই টিপছেন।
-এই ছুড়ি কি করছিস তুই? নানী জিজ্ঞাসা করলেন খালাকে।
-কই কিছু নাতো! থতমত খেয়ে উত্তর দিল খালা।
কিন্তু খালা তো আসলেই কিছু করছিল, আমরা যেমন ধোন খেচি, তেমনি হয়তো গুদ খেচছিল।
-এদিকে আয়, নানী আবার হুংকার ছাড়লেন, উঠে বসল খালা, একটু সরে আসল নানীর দিকে।
-ওভাবে না, তোর গুদ উচু করে আমার মুখের পর বস। ভয়ে কি আগ্রহে জানিনা, খালা আমার দিকে ফিরে নানীর মুখে গুদ দিয়ে বসলেন, নানী দু হাত বাগিয়ে খালার গুদ ঘাটতে ঘাটতে খালার গুদ খেতে লাগলেন, উত্তেজনায় খালা আমাকে হাত দিয়ে ধরে রেখেছেন, ওদিকে নানী খালার গুদ খেয়ে চলেছে, আমার ধোন বাবাজি আবার প্রাণ পেতে শুরু করেছে, একটু উচু হয়ে দুহাত দিয়ে খালার বুকে আক্রমন চালালাম, ধোন গুদের দেয়ালে আঘাত পেতে শুরু করেছে, নানী হয়তো বুঝতে পারলেন আমার ধোনের অবস্থা। খালাকে সরিয়ে দিয়ে উঠে বসলেন।
-নে সর, তোর খালাকে এবার একটু চোদ, ও বেচারা আমাদের দেখে হিট খেয়ে গেছে।
নানীর কথায় বোধহয় সম্বিত ফিরল খালার। চমকে উঠে সরে যাওয়ার চেষ্টা করলেন।
-না খালা, ও আমার বোনের ছেলে আমার ছেলের মতো, ওকে দিয়ে এ কাজ করিও না।
০মাগীর ঢং দেখ। বোনের ছেলের দিয়ে টিপাতে পারছে, আর গুদে ধোন দিলেই যত দোষ। অসব ঢং বাদ দে, একবার ঢুকিয়ে দেখ। এর চেয়ে মজার কিছু নেই্, আর নিজের ছেলে, ভাইপো, ভাগ্নে, এদের দিয়ে চুদালে আর মজা হয় বেশি।
-মানে, আমি জিজ্ঞাসা করলাম, তুমি কি আগে কারও দিয়ে করিয়েছ,
-করিয়েছি তো, নিজের ছেলে, পাশের বাড়ির ছেলে, ভাইপো, নিজের ভাই, কতলোকের দিয়ে করিয়েছি, কিন্তু এখানে এসে আর কাউকে পাচ্ছি না, তোদের দেখে তাইতো চুদাবো বলেই বাড়ী ডেকে আনলাম।
-ও নানী বল না, কি করে কি করেছ। খালা দেখলাম আগ্রহ নিয়ে শুনছে আমাদের কথা।
০এখানে এই বাথরুমে গলপ বলা যায় নাকি, চল গোসল করে ঘরে যায়, তোর নানাতো বাড়িতে আসবে না, সারারাত গল্প বলব। তার আগে আমাকে আরেক রাউণ্ড চুদে নে। তোর খালাতো তোকে চুদতে দেবে না, আমার বুড়ি গুদেয় ধোন দে।
এদিকে আমার ধোন ইতিমধ্যে কিছুটা নেতিয়ে পড়লেও নানীর গুদে ঢুকার সুযোগে আবার দাড়ানো শুরু করল।, আস্তে আস্তে নানীর গুদের পাপড়িতে ধোনের মাতা ঘসতে লাগলাম, কিছুক্ষণের মধ্যে ধোন পুরপরি দাড়িয়ে গেল, ঢুকিয়ে দিলাম, খালাকে বলা লাগল না, নানীর দুধ চুষতে লাগল, নানীও সেই সুযোগে খালার গুদে আংগুল পুরে খেচতে লাগল, খালা একটু উচু হয়ে তার একটা দুধ আমার গালে পুরে দিল। চলতে লাগল আমাদের চোদন কিছুক্ষণের মধ্যে খালা কেপে কেপে উঠে গুদের জল খসাল, ওদিকে নানীরও হবে, আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আমার আর নানীর একসাথেই হলো।
গোসল করে, তিনজন বাইরে আসলাম। তিনজনই উলংগ। নানী তার বেডরুমে নিয়ে গেলেন আমাদের। কিং সাইজ পালংগ। সোফা সেটটাও দারুন দেখতে। ঘরে ২১ ইঞ্চি টেলিভিশন।
০তোরা বস, আমি কিছু খাওয়ার ব্যবস্থা করি। বেরিয়ে গেলেন নানী। বাইরে এখনও বৃষ্টি হচ্ছে বোঝা যাচছে। খালার দিকে এগিয়ে গেলাম, বাম হাত দিয়ে জড়িয়ে ধরে মুখটা নিচু করে দুধ খেতে লাগলাম, খালা বাধা দিল না, বরং মাথায় হাত বুলিয় দিতে লাগল।
-ও খালা একটু দেওনা চুদতে। মাথা উচু করে বললাম।
০পরে। সংক্ষিপ্ত উত্তর দিল খালা।
০পরে কখন।
০দেখি কখন দেয়া যায়। আমি ঐ মহিলার সামনে তোকে দিয়ে করাতে পারব না, পরে যদি আমাদের ব্লাকমেইলিং করে। তার চেয়ে তুই ওকেই শুধু কর। বাড়ি যেয়ে আমি তোকে করতে দেব।
নানী ঘরে ঢুকলেন। নানীকে দেখে খালার দুধ ছেড়ে দিলাম।
০ও নানী গল্প বল।
-বলব, আগে খেয়ে নে।
খাওয়া শুরু করলাম, ওদিকে নানীও গল্প শুরু করলেন।
বান্ধবীদের সাথে স্কুলে যাওয়ার সময় প্রায় দেখতাম, একটা ছেলে রাস্তায় সাইকেল নস্টের অজুহাতে দাড়িয়ে সাইকেল ঠিক করছে। আমি তখন ক্লাস এইটে পড়ি। গ্রামের মেয়ে একটু বেশি বয়সেই স্কুলে গিয়েছি। স্কুল ড্রেস পরলে দুধ গুলো খাড়া খাড়া হয়ে থাকত। কমলালেবুর সাইজ পেরিয়ে বাতাবি লেবুর আকার ধারণ করবে করবে ভাব। ছোটবেলা থেকে ফরসা ছিলাম, যদি হাইটটা আমার বেশি না। গ্রামে বাস করলেও আমার বাবা ছিল শিক্ষিত, যার কারণে আমরা মাত্র দুই ভাই-বোন যদিও অনেকগুলো চাচাতো মামাতো ভাইবোন ছিল। যায় হোক, ঐ ছেলেটাও আমাদের গ্রামের। অন্য পাড়ায় বাড়ি, কথা বলার সাহস ছিল না, শুধু আমাকে দেখত। আমার বান্ধবীরা এই নিয়ে আমার সাথে ঠাট্টা ইয়ার্কি করত। আমি গায়ে মাখতাম না, কিনতু মনে মনে আনন্দ পেতাম।

হঠাৎ একদিন স্কুলে আমার মাসিক হলো, ছুটি নিয়ে বাড়ী ফিরলাম, একা একা। স্কুল থেকে আমাদের গ্রামের মাঝে একটা বড় মাঠ। একা একা হাটছি, হঠাৎ পেছনে সাইকেলের বেলের শব্দ হলো। পিছন ফিরে দেখি, ঐ ছেলেটা।
-ভাল আছ। থতমত খেলাম, কেননা এর আগে কোনদিন সে আমার সাথে কথা বলেনি। আজই প্রথম।
-ভাল, আপনি ভাল আছেন/ কিছুটা ইতস্তত বোধ করে উত্তর দিলাম।
-বাড়ী যাচ্ছ যে,
-শরীর ভাল না। ছেলেটি কি বুঝল জানিনা, আর কিছু জিজ্ঞাসা করল না। ইতিমধ্যে সাইকেল থেকে নেমে, আমার সাথে সাথে হাটতে শুরু করেছে। ওদিকে আমার রান বেয়ে রক্ত পড়ছে। দ্রত হাটার চেষ্টা করছি, রাগ হচ্ছে, ছেলেটি আমাকে সাইকেলে নিচছে না বলে। থাকতে না পেরে নিজেই বললাম,
-আমাকে নিয়ে আপনি সাইকেল চালাতে পারবেন না।
-হ্যা, পারবো না কেন?
-তাহলে হাটছেন কেন?
-তুমার সাথে হাটতে ভাল লাগছে। মেজাজ খারাপ হয়ে গেল, তারপরেও রাগ না করে বললাম, আমার শরীর খুব খারাপ লাগছে, আমাএক একটু তাড়াতাড়ি বাড়ি নিয়ে চলেন। ছেলেটি আর কথা বলল না, আমি তার সাইকেলের ক্যারিয়ারে উঠলাম, আমাদের বাড়ির সামনে থামবে ভেবেছিলাম, কিন্তু ছেলেটি একেবারে আমাদের বাড়ির ভিতরে নিয়ে গেল। আমার মা ছাড়া কেউ বাড়ীতে ছিল না, তাড়াতাড়ি সাইকেল থেকে নেমে দৌড়ে ঘরে চলে গেলাম। মা বাইরে আসলেন, ছেলেটিকে বসতে বললেন, বুঝতে পারলাম মা তাকে আগে থেকে চেনে।

No comments:

Post a Comment