Sunday, November 18, 2012

Bondhu ke sathe niye ma k potalam -1, 2, 3

Bondhu ke sathe niye ma k potalam -1, 2, 3
[01]
University bondho. Class nai. Barite achhi. Ekdin sokal bela. Ma rannaghore ranna korchhe. Amon somoy dorja knock. Ma ranna ghor theke bollo, “Somir dekhto ke elo?” Ami bollam “Dekhsi ma. Dorja khule dekhlam amar bondhu Krisno. Amader sathe or poribarer somporko khub valo. Amra eke oporoke sob kichui share kori. Emonki choti boi, chodachudir video adan prodan kori. Ami Krisno ke bollam “Dosto vitor aiy.” Krishon bollo “Dosto tui ki barite aka naki?” Ami bollam “Na. ma ranna ghore ase” Ma ranna ghor theke jante chailo “Somir ke elo re?” Ami bollam ” Krisno esechhe ma.” Ma krishnor sathe dekha korte elo. Kriso ma ke dekhe bollo, “aunty kemon achhen?". Ma bollo, “ami valo achhi. Tui kemon achhis.” Krisno bollo, “amio valo achhi aunty.” Ma bollo, “Tora bos, ami toder jonno jol khabar niye asi." Ma ranna ghore chole gelo. Ami r krisno golpo korte suru korlam. Krisnho bollo, “Aj tor ma ke darun lagse.” Ami hese bollam “Sala tor ma o to dekhte darun.” Amra dujonee hese uthlam. Kichukhhon por ma foler ros soho khabar niye aslo. Ma jokhon jhuke amader khabar dite laglo, tokhon ma r blouser vitor dudher onekta ami r krisno dekhte pelam. Krisno amar dike takiye muchki haslo. Ma amader samne sofate boslo. Krisno: “Aunty saree te apnake khub sundor lagse”. Ma lojja peye bollo, “Thank you krisno." Ma: “Khabar kemon hoyechhe?” Krisno: “Onek sushadu, aunty apnar motoi." Ma abaro lojja pelo. Ami bollam “lojja pele tomake dekhte khub valo lage.” Krishno: “Aunty somir thik bolese. ” Ma hese bollo, “Thank you. tora dujon dekhi aj amar khub prosongsha korchis . Hehe”. Krisno: “tui khub vaggoban, amon sundori ma peyech is .” Amra dujon abar hese uthlam. Ma abar ranna ghore chole gelo. Ma chole jabar por krisn6 amar dike takiye bollo, “sala tor ma akta rosalo magi.”
[02]
Ami bollam, "sala amar ma ke magi bolbina. amar ma magi hole, tor ma o magi." Krisno bollo, " tor mar to khanki magi. eto boro dudh, kintu bra poreni keno, dosto chol tor mar kase jai. " ami bollam, 'dosto, tui thik bolechis ma aj bra poreni. chol jai mar kase jai ." Ma ranna ghore dariye plate proishkar korchilo. Sokaler roder aloi mar pachhata jeno chok chok korche. Krishno bollo, " aunty amra to free achhi, apnar kaje help kori?" Ma bollo, "Thank you beta. Tora freez porishkar korte parish." Amra freez porishkar korte raji holam. Ma ranna ghorer baki kaj shesh kore amader kache elo. Ma bollo, "tora jinis potro gula ber kor" ami r krichno freezer rakha jinis gulo ber korte laglam. Ma amader help korte laglo. Hotat ami ma er komor joriye dhorlam! Ma brikotto hoye bollo, "akhon chhar! krichnor same esob chele manusi korbina." Krisno amader dike takiye bollo, " aunty ami to apnar cheler motoi. r amio amar make joriye dhori." Amar dhon babaji mar pachhai thekar agei, ma ke chere dilam. Krishno freeze rakha panir botol khule pani khete giye ichhe korei jeno botole pani mar sorire fele dilo! Mar saree blouser onekta thanda panite vije gelo. ... next part aschee.
[03]
Krisno bollo, "sorry aunty, pani pore gelo, bujhte parini." ma bollo, "thik achhe beta." ami bollam, "ma tumi sarre ta kholo, veja sarre te tomar thanda lagbe." ma bollo, " ami saree ta paltiye asi." Ami bollam, " ma tumi akhanei kholo, ami to tomar chele r krisno tomar cheler motoi." Ma lojja peye bollo, "ami ekhane parbona." bole ma chole jete laglo. Krisno mar hat dhore bollo, "aunty lojja kiser? apnake kosto korte hobena, amra apnar saree khule dichhi. oh h aunty apnar hat ta khub norom!" ma lojjai lal hoye gelo. Krisno mar sarre khule fello. ami r krisno mar veja blouse e dhaka dudh dekhte laglam. Bra na thakai ar dudher bota soho pura dudh duita veja blouse e dekga jasse. Ami bollam, " ma tomar blouse o veja. tomar olpotei thanda lage. veja blouse e thaka thik hobena." Ma kichu bola agei krisno mar dui hat pichon dike tene dhorlo, r ami mar blouser hooq potapot khulte laglam. Ma lojja r ososthi niye bollo, " tora aj ki suru korli?" Krisno bollo, " aunty thanda lege apnar jor asuk eta amra chaina." blouse r sob hooq khola hoye jetei ami krisno ke mar hat dutu chere jear jonno ishara korlam. Krisno hat chere dilo. Pichon theke krisno mar blouse ta tene bar kortei mar boro boro dudh duti dekhte pelam. Krisno pichon theke mar bogol diye du hat dhukiye mar dudh dutor ojon nite nite bollo, "aunty apnar dudh duikhana koto kg hobe?" Ma narvous vabe bollo, " krisno dustami korisna. amake chhar. freez ta poriskar kora sesh kori. " ami samne theke mar ekta dudh krisnor hat theke niye tipte laglam. Ma kichu bollo na. Chupchap amar dudh tepa khete laglo. Odike krisno same ese, mar onno dudh chuste laglo. Ma nirobe amader dudh tepa r chosa onuvob korte laglo. Ma ebar krisnor r amar mathai hat bolate bolate bollo, "pagol chelera amar." ... next part aschhe.

No comments:

Post a Comment