Sunday, November 25, 2012

Jokhn amar boish 14 bochor


Jokhn amar boish 14 bochor tokhn sexy meyder chobi dekhlei amar bara dariye jeto, r majhe majhe ghum theke uthe dekhtam amar pante ki akta jano athar moto lege thakto, tar pori akdin ami ma k sahos kore sob bollam ,ma amake bollo tui handel marish na kano, amito kichui jantam na esober bapare tarpor make jiges korte ma amake bollo j sikhiye debe,tai amake bathroome deke niye giye bollo j pant khol,amito kichui bujhte parlam na borong khub bhoi pachilam,ma amake bollo bhoi pas na ,ei sune ami amar pant ta khule fellam,kintu tokhono amar barata netiye chilo,tokhon ma amake bollo de tor sonata dar koriye di bole amar barata hat diye bhalo kore ghoste laglo ,ami dekhlam j amar amar barata dariye galo,ma bollo ei bhabe nar tate khub aram pabi,ami korte laglam kintu kichukhn por seta abar netiye galo,tokhn ma otake mukhe niye chuste laglo tate amar barata abar dariye galo,tar kichukhn por ma amake bollo arekta upai ache handel marar ami bollam ki, ma amake darate bole nijer sadi, blouse, saya, o bra khule ulongo hoi galo ,eteto amar barata fule fepe uthlo,mayer gayer rong chilo khub forsha slim figur,breast ta 36 ,komor ta 30, r pachta 36 hobe,amake tar vodata dekhiye bollo ei khane tor barata dhoka,bole ma mejhete suye porlo amio songe songe bose pore mayer vodar upor niyer barata rakhlam,ma bollo ebar dhoka,ami ektu chap ditei amar 6 inch er barata puro mayer vodai dhuke galo,tarpor suru holo chodon,prothome aste aste marte ma bollo jore jore thapate,ami tai jore jore make chudte suru korlam,amar duhate mayer duto boro boro mai ar barata mayer vodai dhukche r beroche,kichukhn por ma bollo mal feledisna kintu,eta bolate ami bartata voda theke ber kore nilam,tar ma bollo ebar mayer pode amar barata dhokate,tai ma amar dike tar bisal sundor podta tulo dhurlo,ami prothme angul ta mayer pode dhukiye ektu jaiga kore nilam tarpor barata tar pode dhokanor chesta korlam kindu kichutei dhuklo na,tai mayer pode o amar barar mathai kichuta saban ghose nilam ,er por pode ektu chap ditei barata dhuke galo,ma tokhuni aah kore uthlo,kintu kono grajho na korei ami mayer pod mara chaliye gelam ei bhabe 15 minute galo ,tar por amar mal ese galo ami songe songe barata ber kore nilam r mayer mukher kache dhore narte laglam,kichukhoner modhei amar mal beriye galo r amar male maye mukh bhore galo,ma seta chete chete khei nilo,tar por thekei amar khechte icha korlei mayer kache giye bara chusiye mayer bolouser upor mal out kori ami...

No comments:

Post a Comment