Thursday, December 27, 2012

Ammuke dhorshito hote dekhlam


E ki deksi ma bed e doggy style r Dipen kaku ma k lagacche. O ma god mar kelano gude dipen kaku tar lawra chalona korchen. Prottek thape mar chorbijukto tholthole dehota kepe kepe utche. Ma ekhono fofacche. Bola bahullo Dipen kaku ma k rape korchen.
Dipen kaku: ki lav holo Jannat Dekho tomar gud marchi. Tomar muslim gude amar hindu dhon dhukiechi.
Ma kono kotha bollona kbol nichu sore kadte laglo. Nissobde kanna r sosobde gud mara kete laglen.
 Prothom theke boli. Ami orko age 14. Ma Mrs jannat Begumage 40. Jahok Dipen kaku babar bondhu. Amra grame thaki. But sebar babar treatmenter jonno Dhaka jeteholo. Dhakate amader kono relative ney. Tai babar frnd Dipen kakur kache utlam. Babar cancer dhora porlo. Take lab aid te vorti kora holo r kemo treatment dea hote laglo. Amra otokhani solvent cilamna. Amader taka druto ses holo then kaku khoroch chalasilen. Rate clinice 1jon k babar pase thakte hoccilo. Proti rate ma thakto. But 1 din kaku amak rate thakte bollen r bollen mar sorir kharap. Ami clinic e giye suni baba k sleeping injectiondeya hoyeche tai amar thakar dorkar ney. Ami kakurbasay fire elam. Then 11 tar moto baje. Ami ese deki dorjakhola. Vitore light off. Amar kemon jeno laglo. Vetore esedekhi kebol kakur room e light. Ami dorjar samne astey mar kanna sunte pelam r pordar fak diye ja dekhlam tate amar matha ghure gelo. Deklam ma kbol petticoat r blouse pora r Dipen kakur kole
 bosa r kaku mar ghar r pith e chumu dicche.
Ma: Dipen da. Plz emon korben na. Amar 1ta sontan ache. Plz.
Dipen kaku: vabi ekhon ekotha bolle hobena. Ami aj apnak chudboi.
Ma: charun. Na emon korben na.
Kaku: tomar samir treatmenter taka ki ami emni debo? Binimoye just tomar gud ektu marbo. Mene nao nahole tomar sami bina treatment e mara jabe.
Ma: na dada plz. O chara amar kew ney. Plz emon korben na.
Kaku: tahole amar bow how.
Ma matha nichu kore thaklo. Kaku bujhlo j tar kaj hoyeche. dipen kaku mar buke hat dilo. Ma kede uthlen. Kaku moyda pesar moto mar buk dolte laglen. Erpor mar blouse khule dilen. Ma niche bra poreni. Tar bisal lau size boobs duti berie elo. Kaku mar upor jhapie porlen. Tar dud duti jeno gilte laglen. Ma badha dicchilen but in vain. Then kaku uthe porlen r lungi khule tar bisal kalo dhonta ber korlen. Ebar ma sombit fire pelen jeno. Tini kaku k sorie palie aste chailen. Kaku take dhore fellen. Ma k bed er sathe chepe dhore mar lip suck korte laglen.
Ma: charun charun amake. Nakhodar dohay lage.
Kaku mar sathe dhostadhostikorchen. Kaku ma k jore dutathappor marlen. Ete ma ektu durbol hoye gelo. Ei sujoge kaku ma k pichon dik theke dakka mere bed e fellen. Then mar petticoat mar hip erupor tule mar dabnaduta fak kore mar gud khuje niye dhon set kore jore thap marlen. Kakur dhon mar kelano paka experienced gude harie gelo. Ma chotpot korte laglen r kaku mar pithevor diye mar gud marte laglo.Ami ki deksi amar mature ma bed e mukh guje kadche. Tarpetticoat tar komore tola r maDipen kakur dhon gude pure gud mara kacche. Dipen kaku r o 2 min mar gud marlen. Then ma kotha bole uthlen.
Ma: dipen da vetore felbenna plz.
Dipen kaku: ta keno tomar pet korte hobena.
Ma: na dipeda. Na plz.
Kaku: thik ache tahole ami ja bolte boli bolo.
Ektu por ma k kakur bola kotha bolte sunlam.
Ma: sami. Amar vatar amar gude tomar mal felona. Amar mukhe felo. Tomar feda khabo.
Kaku mar gud theke dhon berkore nilen. Ma k dhore floore bosie mar chul dhore mar mukhe dhon dukie thap dite laglen and ektu por mar mukhe mal out korlen. Ma bathroom e giye bomi korlen. Kaku erpor ma k bed e niye suye porlen. Pray 30 min por suru holo 2nd round. Ebare ma k chit kore soalen then dudike mar dui pa mele dilen. Ma sudhu kanna korleo badha dilenna. Er por kaku mar dui janger moddhe suye nijer bower moto mar gud marte laglen.
Ektu por kaku ma k tule abr doggy te dar koralen. Then mar pod chatte laglen. Ma obak hoye gelo. Ektu por kaku bollo,' jannat tomar lodlode pod marte chay.'
Ma: na dada apni keno eta korte chan. Ami eta kokhono korai ni. Plz korbenna.
Kaku: jedin tomar oi dhumsi pachata porthom deksi sedin e ami pagol hoye gesi.

No comments:

Post a Comment