Wednesday, December 19, 2012

মা চোদার মজা


আমার নাম রাজিব বরিশালে আমাদের বাড়ি। আমি, মা-বাবা তিনজননের সংসার আমাদের। বাবা ব্যবসায় প্রায় অনেক রাত করে বাড়ি ফিরত। বিশাল বাড়ি পিছনে বিরাট নিঝুম জঙ্গল। মা বলতো এ জঙ্গলে নাকি ৭১এ হানাদার বাহিনী শত শত মানুষকে মেরেছে। আমরা যে বাড়িতে থাকি এটা এক হিন্দু বাড়ি ছিল। বাবা সস্তা পেয়ে বাড়িটি কিনে নিল। রাতে প্রায় অদ্ভুত শব্দ পেতাম।


যাক আসল কথায় আসা যাক। একদিন মাকে কোথাও খুজে পেলাম না। হঠাৎ জঙ্গলে গুন গুন গানের শব্দ পেলাম। আমি আস্তে আস্তে ওদিকে গেলাম। আবছা অন্ধকারে দেখি এক নগ্ন মহিলা এলোমেলো চুল। কাছে যেতেই চিন্তে পারলাম, এ যে মা। মা আমাকে দেখে মাধব তুমি এসেছ। মা আমি রাজিব তোমার ছেলে। কেন মিথ্যে বলছ আমারতো বিয়ে হয় নি। আমি বুঝলাম কোন পেতাত্মা মাকে আচর করেছে। মা আমাকে মাধব মনে করছে। মাকে আমি কখনো খারাপ দৃষ্টিতে দেখি নি।


কিন্তু আজ মাকে উলঙ্গ অবস্থায় দেখে আমার বাড়াটা তড়াং করে খাড়া হয়ে গেল। মার বিশাল দুধজোড়া, ধামড়া পাছা এবং চওড়া বড় বড় বালে ভরা গুদ মেদহীন ফর্সা শরীর। মা আমি তোমার মাধব নই, তোমার স্বামী আছে উনি আমার বাবা। ওটা বলতে রেগে গেল। ঐ হারামির জন্য আমি তোমার কাছে আসতে পারছিলাম না। আমি মাকে অন্য রূপে দেখতে লাগলাম ভুলে গেলাম মা ছেলের সম্পর্কের কথা। এদিকে আমার ঠাটিয়ে ওঠা বাড়াটা শক্ত হতে শুরু করল মনে মনে চিন্তা মার এখন হিতাহিত জ্ঞান নেই এই সুযেগটার জন্য কতদিন ধরে অপেক্ষা করছিলাম কেননা মার ঐ সুন্দর শরীরের গড়ন আমাকে আরো আগ থেকে টানতো কিন্তু তখন সাহস পেতাম না তাই আজ মাকে এই অবস্থায় দেখে নিজেকে সৌভাগ্যবান মনে হল। সব কিছু ভুলে গিয়ে মাকে জড়িয়ে ধরে জঙ্গলের মধ্যে চিৎ করে ফেলে আমার ঠাটানো বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। দেখলাম মা কোন প্রকার আপত্তি করছে না। মার টাইট গুদে ঠাপিয়ে এত সুখ পাচ্ছিলাম বলে বোঝাতে পারবো না। আমি এতটাই উত্তেজিত হয়েছিলাম যে ঝড়ের বেগে মার গুদে ঠাপাতে লাগলাম। প্রায় দশ মিনিট ঠাপিয়ে মার গুদের ভিতরই হড় হড় করে মাল ঢেলে দিলাম। তারপর বাবার আসার ভয়ে মাকে কাপড় চোপড় পরিয়ে জঙ্গল থেকে বাড়ির ভিতর নিয়ে আসলাম।


আমার চোদনে কিছুটা ক্লান্তি এসে যাওয়াতে মা ঘুমিয়ে পরলো। বাবা আসলে বাবাকে মার উপর পেতাত্মার আশ্রয়ের কথা বললাম। বাবা: তুই কি করে বুঝলি। আমি: মা জঙ্গলে চলে গিয়েছিল আর কি সব আবোল তাবোল বলছিল। বাবা মাকে ডেকে সজাক করে বলল তোমার কি হয়েছে? মার অস্বাভিক আচরণ। বাবাকে মা চিন্তে পারছে না। বাবা আর আমি এক সাথে খাওয়া দাওয়া করলাম। সারা রাত আমি ঘুমাতে পারলাম না।


সারা রাত মার শরীরটা চোখে ভেসে উঠতে লাগলো। মা দেকতে খুব সেক্সি। গায়ের রং তেমন ফর্সা না উজ্জ্বল শ্যামলা, দুধ দুইটা খুব বড়, পাছার দাবনা দুটি ফুটবলের মত উচু আর হাটলে নাচানাচি করে। আসলে মাকে একবার যে দেখবে সেই চুদতে চাইবে। সকাল হল বাবা আমাকে কবিরাজ আনার জন্য পাঠালো। আমি কবিরাজ আনতে গেলাম। কবিরাজ এসে ঝাড়ফুক করে গেল আর বলল ঠিক হয়ে যাবে। বাবা ব্যবসার কাজে বাইরে গেল এবং বলল তুই তোর মার দিকে খেয়াল রাখিস। বাবা চলে যাওয়াতে বাড়ি একদম ফাকা। মার কাছাকাছি যাওয়ার সুযোগ হল। মার কাছে গিয়ে কেমন আছো বললাম। মা: মাধব তুমি এসেছ, এতক্ষন কোথায় ছিলে? আমি: আমি বাবার জন্য কাছে আসছে পারছিলাম না। মা: এই লোকটা তোমার বাবা? আমি: হ্যা, আমি দরজা বন্ধ করে মার পড়নের একে একে সব কাপড় খুলে নিলাম। ওহহ কি সুন্দর মায়ের গুদ, লম্বা বাল, মাংসাল গুদ, দুধ দুটি বেশ বড় বাদামি কালারের দুধের বোটা। একটি বোটা মুখে পুরে চুষতে লাগলাম আর অন্যটি বেশ জোড়ে জোড়ে টিপতে লাগলাম। এই রকম দশ মিনিট দুধ চুষলাম। সারা শরীর জিহ্ব দিয়ে চাটতে লাগলাম। অবশেষে গুদ চাটতে লাগলাম। ওহহ কি স্বাধ বলে বোঝানো যাবে না।


মা পাগলের মত ছটফট করতে লাগল। সুখে মা যেন অন্য পৃথিবীতে। সুখের আবেশে আমার মাথাটা মা তার গুদে চেপে ধরল। যেন আমার মাথা ওনার গুদে ঢুকিয়ে নিবে। আমি অবিরাম চাটতে ও চুষতে লাগলাম মার গুদ। অনেকক্ষন চাটার ফলে মা তার গুদের জল ধরে রাখতে না পেরে এক চিৎকার দিয়ে হড় হড় করে গুদের জল খসিয়ে দিল। আমি চেটে চেটে সব খেয়ে নিলাম। আমি নিজে উলঙ্গ হলাম। বাড়া আগে থেকেই ঠাটিয়ে কলা গাছ হয়ে আছে। এবার মার দু’পা কাধে নিয়ে গুদে আমার ঠাটানো বাড়াটা সেট করে এক ঠাপে সমস্ত বাড়া গুদে ঢুকিয়ে দিলাম। মা ককিয়ে উঠলো আমি সেদিকে খেয়াল না করে মার রসাল গুদে অবিরাম ঠাপিয়ে মাকে চুদতে লাগলাম। প্রতি ঠাপে থপাস থপাস শব্দ হতে লাগলো ওহহ কি সুখ, গুদের ভিতরটো কি যে গরম আগুনের মত, বাড়াকে চেখে দিচ্ছে। আমি সুখে পাগল প্রায়। ঠাপাতে ঠাপাতে কখনো গাল কখনো দুধ কামড়াতে থাকলাম। মা সুখের নেশায় কাপতে লাগলো। কাপতে কাপতে মা দ্বিতিয়বারের মত জল খসিয়ে দিল আমি আমার বাড়াটা মার গুদ থেকে বের করে সব ফেদা চেটেপুটে খেয়ে নিয়ে মাকে কুকুরের মত করে মার পিছনে গিয়ে দাড়িয়ে থাকা বাড়াটা আবার মার গুদে সজোড়ে এক ঠাপে ঢুকিয়ে দিলাম। এবং ঠাপাতে শুরু করলাম। মা সুখের চোটে আহ আহ উহহহ উহহ উমমম উমম করে শব্দ করতে লাগলো। মার গুদ মারার মধ্যে যে কি সুখ তা যে মেরেছে সেই শুধু অনুভব করতে পারবে এ এক অন্য রকম সুখ।


এদিকে আমি মাকে ঠাপিয়ে যাচ্ছি আর দুই হাত দিয়ে মার ঝুলে থাকা ডাসা ডাসা দুধ দুইটা দলাই মলাই করছি। ঠাপের চোটে সেগুলো নাচানাচি করছে। আমি পাগলের মত মাকে কুকুর চোদা করতে লাগলাম। প্রায় আধ ঘন্টা ঠাপানোর পর কয়েকটা রাম ঠাপ দিয়ে পিছন থেকে মাকে জড়িয়ে ধরে চিড়িক চিড়িক করে আবারো মার গুদের ভিতর আমার সবটুকু মাল ঢেলে দিলাম। ওহ কি যে সুখ

No comments:

Post a Comment