Tuesday, December 25, 2012

মাকে চুদার রহস্য






আপনারা অনেকেই তো মাকে চোদার জন্য মেইল করে থাকেন। এবার প্রথমব্যাতিক্রমধর্মী এক মেইল পেয়ে এবং তাতে সাড়া দিয়ে সেই অভিজ্ঞতা আপনাদের
সাথে শেয়ার করছি আজ।
ছেলেটির নাম সামির। বয়স ২০, মেডিকেল ষ্টুডেন্ট। ও মার যৌনাঙ্গটা একটু নেড়েচেড়ে দেখতে চায় ওর পড়ালেখার জন্য। কিভাবে মেয়েদের যোনি পথ দিয়ে সিরাপ নির্গত হয় এবং কি তার পরিমান এসব সে খুঁটিয়ে দেখবে জানায় আমাকে। সে এর জন্য উপযুক্ত অর্থ দিতে রাজী। আমি ওকে জানালাম আমার কোন আপত্তি নেই বরং ওর এই কাজে আমি কোন টাকা নেব না। জ্বি হ্যাঁ, সম্পুর্ণ ফ্রি তে আমি ওকে আমার মার গুদ সহ সর্বাঙ্গ অনাবৃত করে দেখার জন্য অনুমতি দিলাম। ও জানাল যে ওর খুব বেশী সময় লাগবে না কেবলমাত্র বইয়ের সাথে ও মার শরীরটা মিলিয়ে দেখবে শেখার জন্য। একটা গ্লোভস পরে নিয়ে সে মার নিম্নাঙ্গের ভেতরে হাত দিবে। জীবিত কোন মেয়েমানুষের গুদ না দেখলে নাকি ভাল ভাবে কিছু বোঝা যায় না। আমি ওকে বললাম কোন চিন্তা না করতে মা সম্পূর্ণ ল্যাংটা হয়ে ওর যা যা চাই সবকিছু দেখাবে ওর যতক্ষন ইচ্ছা।
সামির ছেলেটা খুবই লাজুক প্রকৃতির। ওর কোন মেয়েবন্ধু নেই। মেয়েদেরকে সে এড়িয়েই চলে ভয়ে। তাই সে প্রথমে মার সাথে একটু ফ্রি হয়ে নিতে চায়। আমি ওকে মার সাথে এক বেলা ডেটিং করতে বললাম। ঠিক হল মাকে নিয়ে ও একটা রেষ্টুরেন্টে খাবে সারাদিন ঘুরবে আর তারপর মা ওকে বাসায় এনে নিজের উলঙ্গ শরীর দেখাবে ওকে। ও আমার প্রস্তাবে রাজী হল। কিন্তু ও জানাল যে ও মাকে একটা গিফট কিনে দেবে আর দুপুরে খাওয়ার বিল ও সেই দেবে। আমি রাজী হলাম আর ওকে বললাম কোন লজ্জা না পেতে, মাকে সে নিজের মা অথবা গার্লফ্রেন্ড ভাবলেও ক্ষতি নেই। ওর যতক্ষন ইচ্ছা যা যা ইচ্ছা ও সবই করতে পারবে মাকে নিয়ে।
সামির ছেলেটি খুবই ভাল। ঘটনার দিন আমি সাথে ছিলাম। মাকে ও কেবল পায়জামা খুলে মার নিম্নাঙ্গ দর্শন করবে কথা থাকলেও মা পুরো নগ্ন হল ওর সামনে। মা প্যান্টিটা সবার শেষে খুলে ফেলে সামিরের সামনে তার যৌনাঙ্গ তুলে ধরল। সামির অপার বিস্ময়ের সাথে মার সুন্দর যৌনাঙ্গ পর্যবেক্ষন করতে লাগল সামনাসামনি।
সামির ষ্টেথেস্কোপ দিয়ে মার নগ্ন স্তনের উপরে বসিয়ে মার হৃৎস্পন্দন শুনল আগে। স্তন সরিয়ে বুকের একপাশে নিয়ে শুনতে হল। মার স্তন ছিল যেমন বড় তেমনি টাইট। ও মার সর্বাঙ্গ চেকাপ করল কান দিয়ে। এরপর মার দুপা ফাঁক করিয়ে মার গুদ দেখতে লাগল বিস্তারিত। হ্যান্ড গ্লাভস পরে নিয়ে সে মার গুদ নেড়ে চেড়ে দেখতে লাগল। মার গুদের ভেতরে আঙ্গুল দিয়ে দিয়ে সে মার জি স্পট খুজতে লাগল। মার ক্লাইটরিসে হাত দিয়ে নেড়ে মাকে উত্তেজিত করে তুলল সে। বেশ কিছুক্ষন নাড়তে নাড়তে ও অবশেষে মার জি স্পট খুজে পেল তারপর মাকে কিছুক্ষন উত্তক্ত করতেই মা তার গুদের মাল খসিয়ে দিল। সামির একটা টেষ্টটিউবে মার গুদের মাল কিছুটা সংগ্রহ করে নিল। বেশ খানিক মাল পড়ল মার।
সামির আমাকে বলল যে মা খুবই সেক্সী নারী। কিন্তু খেয়াল রাখবেন যেন
এই বয়সে প্রেগ্ন্যান্ট না করে দেয় কেউ। ও আমাকে মার ডিম্বাশয়টা ফেলে দিতে
পরামর্শ দিল যাতে করে ডিম্বানু তৈরী হতে না পারে। তখন মাকে কনডম ছাড়াও
ইচ্ছামত চোদা যাবে। গুদের ভেতরেই বীর্য ফেলা যাবে তৃপ্তি করে। পেট বাধার ভয় থাকবে না। আমি ব্যাপারটা চিন্তা করে দেখব ওকে বললাম। এটা হলে তো খুবই ভাল হয়। কাউকেই আর কনডম পড়তে হবে না মাকে চোদার সময়। ক্লায়েন্টদের কে কনডম সাপ্লাই দিতে দিতেই আমি অস্থির। যাহোক আপনাদের মাকে ভাল লাগলেই আমার সার্থকতা। মাকে আপনারা কিভাবে চুদলে আরো মজা পাবেন আমাকে জানাবেন।

No comments:

Post a Comment