Tuesday, December 11, 2012

সেক্সি আপা





আমি এই প্রথম চটি লিখছি তাই কোন ভূল হলে ক্ষমা করবেনআমি আপনাদেরকে আমার প্রথম চোদার কাহিনী বলছি, তখন আমার বয়স ১৮/১৯ হবে, আমি আই এস সি পরীক্ষা দিব। আমাদের পাশের বাসাতে পারভীন আপা থাকতো, তারা ২ বোন আর দুই ভাই ও মা বাবা। আমাদের দুই পরিবারে ভাল সম্পর্ক ছিল।
পারভীন আপা তখন অনার্স পড়ে ২৫ বৎসরের যুবতী। তার ছোট বোন মিতা মেট্রিক পরীক্ষা দিবে, তাই পড়াশুনা, নোট আদান প্রদান করতে তাদের বাসায় অবাধ যাতায়াত ছিল। পারভীন আপার সাথে আমার বন্ধুর মত সম্পর্ক ছিল। সুযোগ পেলেই সে আমার সাথে গল্প করতো, তার কলেজের কথা, রাস্তার লোকজন তার দিকে কেমন করে তাকায় আরও নানান কথা হতো।
আমার কাছে তখন পারভীন আপা ছিল সেক্সী দেবী, তার দুধের সাইজ ৩৬, পাছা ৩৮। সে সব সময় টাইট জামা পরতো যাতে তার দুধগুলো আরও বড় লাগতো যেন জামা ছিড়ে বেরিয়ে আসতে চাইতো। আমি প্রথম দিন দেখেই তাকে চোদার ইচ্ছে জাগলো। কিন্তু ইচ্ছে জাগলেই তো আর চোদা যায় না। তাই তার কথা ভেবে দিনে ২/৩ বার হাত মারতে থাকলাম। যখন পারভীন আপার সাথে গল্প করতাম আমার চোখ তার দুধের দিকে থাকতো ইচ্ছে করতো যদি একবার ধরতে পারতাম। কখনও পারভীন আপা বুঝতে পেরে ওড়না দিয়ে ডেকে দিতো। আমাদের দিন এইভাবে কেটে যাচ্ছিল আমি পারভিন আপার কথা ভেবে ভেবে হাত মারতাম। আমার পরীক্ষা শেষ হোল, এখন শুদু ঘুরে বেড়ানো আর গল্প করে সময় কাটানো।
একবার পারভিন আপারা সবাই গ্রামের বাড়ি গেল রাতে আমাকে তাদের বাসায় ঘুমাতে বলল, আমার মা রাজী হোল, আমি রাতে তাদের বাসায় ঘুমাতে গেলাম, আমি একা তাদের বাসায়, আমি পারভিন আপার রুমে গেলাম তার বিছানাতে শুলাম আমার মনে একটা দারুন উত্তেজনা এখানে পারভিন আপা শুয় আমি সেখানে শুয়েছি, আমার ধন শক্ত হয়ে গেল, আমি হাত মারতে শুরু করলাম, হঠাৎ আমার নজর গেল তার কাপড়ের আলমারিতে আমি উঠে তার জামা নারতে লাগ্লাম আর নাকে নিয়ে গন্দ শুঁকতে লাগ্লাম, তার দুধ দুটা যেখানে থাকে সেখানে কামরাতে লাগ্লাম, তার পায়জামা নিয়ে ভোদার জায়গা জিভ দিয়ে চাটতে লাগ্লাম। আমি আজ এক নতুন মজা পাচ্ছিলাম। এরপর তার একটা ব্রা পেলাম সেখানে দেখলাম ৩৬ সাইজ। সেতা নিয়ে গন্দ নিলাম, তারপর আমার ধনের সাথে পেচিয়ে হাত মারতে থাকলাম আমার মাল তার ব্রার দুই খাজে ফেললাম তারপর ব্রাতে ধন ভালো করে মুছে যেখানে ছিল রেখে ঘুমিয়ে পরলাম।
তারা চলে আসার পর আমার খুব ভয় লাগছিল যদি ধরা পড়ে যাই তবে কিহবে, নানা চিন্তা আসছিল তাই ২ দিন তাদের বাসায় গেলাম না। তারপর একদিন পারভিন আপা আমাদের বাসায় এল আমি তাকে এরিয়ে যাচ্ছিলাম কিন্তু সে খুব স্বাভাবিক ব্যাবহার করলো আমি ভাবলাম যাক সে ধরতে পারে নাই। সে যাওয়ার সময় চুপি চুপি আমাকে বলল "তুমি কি আমার রুমে শুয়ে ছিলে?"। ভাল ঘুম হয়ে ছিল?
এরপর পারভিন আপা আমার সাথে একটু ফ্রী আলাপ করত, যেমন তার বান্ধবী তার প্রেমিকার সাথে কিস করেছে ইত্যাদি। তু একদিন পারভিন আপা আমাকে তার রুমে ডাকল, তার বোন মিতা আর ২ ভাই বাবার সাথে মার্কেটে গেছে। তার মা রান্না করছে। যেহেতু আমি সবসময় তাদের বাসাই যাই তাই কোন সন্দেহ করার কিছু ছিল না, আমরা তার বাবাকে ভয় পেতাম তাছারা খালাম্মা কোন কিছু বলত না। তু আমরা গল্প করছি এক সময় পারভিন আপা বলল "তুমি তো এখন বড় হয়ে গেছ, কাউকে কিস করেছ?"
আমি বললাম, "না"।
সে বলল, "তোমার কি কাউকে কিস করতে ইচ্ছে করে?"
আমি বললাম, "করে, তবে ইচ্ছে করলেই কি সে আমাকে কিস করতে দিবে "।
পারভিন আপা বলল, "কাকে কিস করতে ইচ্ছে করে, তাকে কি বলেছ,?"
আমি বললাম, " না তাকে বলার সাহস পাই না"
কেন?
যদি সে বকা দেয়, আর সবাইকে বলে দেয়।
হা হা ভয় পাও, আচ্ছা আমাকে বল সে কে? আমি তাকে চিনি কিনা।
না আপনাকে বলতে পারব না।
এই বলে আমি উঠে চলে আসতে ছিলাম সে খপ করে আমার হাত ধরে টান দিল আমি তাল সামলাতে না পেরে পরে যচ্ছিলাম, সামনে পারভিন আপা ছিল তাকে জাপটে ধরলাম, আর আমি এই প্রথম আমার স্বপ্নের দুধ দুটার ছোঁয়া পেলাম। পারভিন আপাও কিছু বুঝে উঠার আগে আমি তাকে জোর করে জাপটে ধরলাম। আমার কাছে মনে হল আমি যেন স্বপ্নের রাজ্যে এসে গেছি, তারপর পারভিন আপা আমাকে ছারিয়ে নিয়ে বলল "সরি"। কোথাও লাগে নি তো?
আমিও বললাম, তোমার লাগে নি তো?
সে দুষ্ট হাঁসি দিয়ে বলল, বুকে একটু লেগেছে?
আমি বললাম, খালাম্মাকে ডাকবো?
সে বলল, না না মাকে ডাকতে হবে না।
তুমি বস।
আমি বসলাম তারপর পারভিন আপা বলল, আমি জানি তুমি কাকে কিস করতে চাও।
আমি বললাম, তুমি কিভাবে জান?
মেয়েরা অনেক কিছু বুজে, এই বলে সে আমার পাশে গাঁ ঘেঁসে বসলো, তারপর তার চোখ বন্ধ করে তার ঠোঁট এগিয়ে দিয়ে বলল, নাও কিস কর।
আমি বোবা হয়ে গেলাম, কি করবো বুঝতে পারছি না।
সে চোখ খুলে বলল কি সাহস হচ্ছে না, এই বলে আমার ঠোঁটে কিস করল।
আমার সাড়া শরীর কেপে উঠল, আমার জীবনের প্রথম কিস আমার স্বপ্নের পারভিন আপা আমাকে দিল।
সে হেসে বলল কি এখনও ভয় করছে, এই বলে আবার ঠোঁট এগিয়ে দিল, এবার আমি তার ঠোঁটে কিস করলাম, সে আমাকে জড়িয়ে ধরে লম্বা কিস করল। তার জিভ আমার মুখে দুকিয়ে দিল, আমি যেন স্বর্গে পৌঁছে গেলাম, পারভিন আপার কিস এত মধুর, এত আনন্দ। এভাবে কতক্ষণ ছিলাম জানি না, পারভিন আপা বলল, এবার ছাড়, বাসায় যাও, আমার বাবা এখন এসে পরবে।
বাসায় এসে আমার ভালো লাগছে না, শুদু পারভিন আপার কিস পেতে ইচ্ছে করছে, ইচ্ছে করছে সারাক্ষণ পারভিন আপার ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করি, পৃথিবীতে এর চেয়ে শান্তি আর কোথাও নেই। রাতে ঘুম হোল না শুদু পারভিন আপার ঠোঁট চোখে ভাসে। ভাবছি কখন আবার পারভিন আপার সাথে দেখা হবে।
পরদিন সকাল থেকে ছটফট করতে লাগলাম কখন পারভিন আপার সাথে আবার দেখা হবে, ভালো লাগছিল না মানে দেরী সহ্য হছিল না তাই পারভিন আপার কলেজে চলে গেলাম, রাস্তায় দারিয়ে তার ছুটির জন্য ওয়েট করতে থাকলাম, অনেক ভিড়ের মধ্যে পারভিন আপাকে খুঁজে বেড় করলাম, পারভিন আপা আমাকে দেখে অবাক। বললেন তুমি এখানে কি করছ,

আমি মিথ্যে বললাম যে নিউমার্কেটে এসেছিলাম, তাই ভাবলাম তোমার ছুটির সময় হয়ে গেছে একসাথে বাসায় যাওয়া যাবে।


উনি মুচকি হাসলেন, পারভিন আপার যে বান্ধবীর সাথে সবসময় বাসায় ফিরত তার সাথে পরিচয় করিয়ে দিল, তার নাম জেরিন আমাদের বাসা থেকে একটু আগে থাকে। আমি তাকে চিনতাম তবে কখনও কথা হয় নাই। জেরিন আপাও খুব সুন্দরী ছিল।


আমরা হাই হ্যালো করলাম, তারপর তারা দুই বান্ধবী কি যেন আলাপ করল আর হাসল। তারপর আমরা একটা স্নাক্সের দোকানে যেয়ে সমুচা আর কোক খেলাম, জেরিন আপা বিল দিল। সে বড় লোক বাবার এক মেয়ে ছিল। সে গাড়ি করে কলেজে যাতায়াত করতো আর পারভিন আপাকে সে সব সময় তার সাথে নিত। যাই হোক আমি সামনে ড্রাইভার এর পাশে বসলাম, তারা দুই বান্ধবী পিছনে বসে হাসাহাসি করছিল। আমাদের বাসার সামনে আমরা নেমে গেলাম জেরিন আপা আমাকে পারভিন আপার সাথে তাদের বাসাতে যেতে বলল।

আমি বাসায় ঢুকার আগে পারভিন আপাকে বললাম মাকে বলোনা, আমি তোমার কলেজে গিয়েছিলাম আমার নিউ মার্কেট কোন কাজ ছিল না, তোমাকে দেখতে খুব ইচ্ছে করছিল তাই মার কাছে বন্ধুর কথা বলে বের হয়েছিলাম।

পারভিন আপা আমার গাল টিপে দিয়ে বলল ঠিক আছে আমার সোনা ভাই, বিকালে বাসায় আসিস তোকে একটা উপহার দিব।

আমি খুব খুশী হয়ে বাসায় চলে আসলাম।

বাসায় এসে বিকালের অপেক্ষা করতে লাগলাম। অবশেষে বিকাল আসল আমি অনেক উত্তেজনা নিয়ে পারভিন আপার বাসায় গেলাম আমার বুক ধকধক করছে।

পারভিন আপার আম্মা গেট খুলে দিল আমি খালাম্মাকে সালাম দিয়ে পারভিন আপার কথা জিজ্ঞেস করলাম, বললেন রুমে আছে।

আমি রুমে গিয়ে দেখলাম সব ভাই বোন মিলে গল্প করছে, আমাকে দেখে পারভিন আপা বলল আয় সুমন, মিতার পরীক্ষা শেষ তাই সবাই মিলে নানা বাড়ি বেড়াতে যাচ্ছে কাল এক সপ্তাহ থাকবে কিন্তু আমার ক্লাস থাকায় আমি যেতে পারব না। তার প্লান করছে। আমি আর বাবা থাকবো বাবা ২ দিন পড় যাবে, তখন আমি জেরিনের বাসায় গিয়ে থাকবো। মা জেরিনের মার সাথে কথা বলেছে।

আমার মনটা খারাপ হয়ে গেল কোথায় আমার উপহার তার বদলে পারভিন আপারা বেড়ানোর প্লান করছে। আমার মন খারাপ পারভিন আপা বুজে ফেললো, সে আমার মন ভালো করার জন্য বলল আমি ২ দিন একা বাসায় থাকবো সুমন তুই কিন্তু আমার খোঁজ নিবি না হলে আমি বোর হবো। বাবা তো রাতে বাসায় আসবে, বিকালের থেকে আমি একা থাকবো। বাবা আসার আগ পর্যন্ত তুই আমাকে সময় দিবি। এমন সময় খালাম্মা এসে বলল হ্যাঁ সুমন তুমি এসে ওর বাবা আসার আগ পর্যন্ত একটু সময় দিও। আমি খুশী হয়ে বললাম খালাম্মা আপনারা কোন টেনশন করবেন না আমি পারভিন আপা কলেজ থেকে আসার পর তার সাথে থাকবো। 
এরপর সব ভাই বোন আর খালাম্মা তাদের কালকের জন্য গোছগাছ করতে চলে গেল, আমি আর পারভিন আপা রুমে একা, বললাম তুমি বলছিলে আমাকে উপহার দিবে, সে বলল বাবা ছেলের যেন দেরী সইছে না। এরপর আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে কিস করল, আমিও তাকে জড়িয়ে ধরলাম আর আমার জিভ দিয়ে তার জিব চুষতে লাগলাম। এদিকে আমার ধন শক্ত হয়ে গেল। যেন প্যান্ট ছিরে বেরিয়ে আসবে, আমি লজ্জায় পড়ে গেলাম যদি পারভিন আপা বুজতে পারে তবে আমাকে আর কিস করতে দিবে না। আমি আমার শরীর তার থেকে একটু দূরে রেখে কিস করতে থাকলাম। এভাবে ৫ মিনিট আমারা একে আরেকজনকে জড়িয়ে কিস করলাম। তারপর পারভিন আপা বলল কি সোনা উপহার পসন্দ হয়েছে।
আমি বললাম আপা তুমি অনেক ভালো আমার জীবনের সেরা উপহার তুমি দিলে, আমি আজ সারাদিন তোমার এই কিসের জন্য পাগল হয়ে ছিলাম।
আপা বলল আমি জানি তাই তোমাকে আমার এত ভালো লাগে।
কালকে আবার উপহার দিব। কালকে আমি বিকালের পড় একা থাকবো তখন মন ভরে কিস করবে আমি বাধা দিব না। এখন বাসায় যাও।
আমি বাসায় চলে আসলাম এক সুখ অনুভুতি নিয়ে। কালকে বিকালের পরে আমি পারভিন আপার সাথে একা তখন মন ভরে কিস করবো। সুযোগ পেলে তার বড় বড় দুধ গুলো ধরে দেখব। আমি উত্তেজনায় তারাতারি খেয়ে শুয়ে পরলাম। আর কালকের কথা ভেবে ভেবে হাত মারলাম।
পরের দিন সারাদিন ছটফট করে কাটালাম, অবশেষে বিকাল ৪ টার সময় পারভিন আপার বাসায় গেলাম সেও যেন আমার জন্য অপেক্ষা করছিল, আমাকে দেখে বলল এত দেরী করলি কেন, আমি বললাম তুমি বলেছিলে বিকেলে আসতে সে বলল আয় তারাতারি, এই বলে মেইন গেট বন্ধ করে আমরা তার রুমে যেতেই পারভিন আপা আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগলো।
আমি তার জিভা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম। সেও আমাকে জোরে জোরে তার শরীরের সাথে চেপে ধরছে। যেন আমার শরীর তার শরীরের সাথে মিশে ফেলতে চাইছে। তার দুধ দুটা আমার বুকের সাথে চেপ্টে আসে, আমার ধন শক্ত হয়ে তার রানের মাযে গুতা মারছে। আমি আর নিজের উপর কাবু রাখতে পারছিলাম না।
আমি সাহস করে পারভিন আপার দুধে আসতে করে হাত রাখলাম, ভয়ে ভয়ে একটু চাপ দিলাম, পারভিন আপা আমাকে আরও জোরে চেপে ধরল। আমি সাহস করে জোরে টিপে দিলাম, পারভিন আপা ব্যাথা পেয়ে উ উ করে উঠলো, আমাকে কানে কানে বলল সুমন আস্তে টিপ লাগছে, আমি সাহস পেয়ে মনের সুখে টিপতে লাগলাম, কখনও বা পাশেরটা আবার ডান পাশেরটা। পারভিন আপা আমাকে পাগলের মত কিস করতে লাগলো, তার নিশ্বাস গরম হয়ে গেল আমার ধন শক্ত হয়ে তার পায়ে খোঁচা মারছিল। সে আমাকে বিছানাতে নিয়ে গিয়ে বসলো তারপর আবার আমাকে কিস করা শুরু করল আমি বুজতে পারছি না কি করবো। পারভিন আপার চোখ লাল হয়ে গেছে সে আমাকে তার বুকের সাথে চেপে ধরে কানে কানে বলল সুমন আজ তোর যা মন চায় তুই কর। আমি আজ তুকে বাধা দিব না।

আমি ভয়ে ভয়ে বললাম তোমার দুধ গুলো দেখাবে।
সে বলল তাই নাকি সোনা এই দুটা তোমার ভালো লাগে।
আমি বললাম হ্যাঁ আপু আমাকে পাগল করে দেয় তোমার দুধ। আমি একটু দেখতে চাই।
পারভিন আপা বলল দেখ তোকে কে মানা করেছে, তুই জামা খলে দেখে নে। তবে আমাকে তোর নুনু দেখাতে হবে।
আমি হেসে বললাম আমার তো নুনু নাই, বাচ্ছা ছেলেদের নুনু থাকে আমারটা হল সোনা বা ধন।
আপা বলল ওই হোল তোর ধন দেখাবি, আমিও বললাম তোমার মন চাইলে তুমি দেখে নাও আমি কি তোমাকে মানা করেছি কিনা।
এরপর আমি পারভিন আপার জামার চেইন পিছন থেকে খুলে দিলাম, পারভিন আপা তার জামা খুলতে আমাকে সাহায্য করল।
সে এখন শুধু কালো ব্রা পড়ে আছে। উ কি বলব আমার স্বপ্নের দুধ আমাকে ইশারা করছে। আমি ব্রার উপর দিয়ে টিপতে লাগলাম, পারভিন আপা আমার মাথা তার দুধের সাথে চেপে ধরল। আমি তার শরীরের মাতাল করা গন্দ নিতে লাগলাম, আর ব্রার উপর দিয়ে তার দুধ দাত দিয়ে কামরাতে লাগলাম। পারভিন আপা আমার মাথা আরও জোরে চেপে ধরল।
আমি তার ব্রার হুক খুলে দিলাম, আমার সামনে এখন দুটি দুধ, আমার ঘুম হারাম করা সেই দুধ। আমি তার বোটা চুষতে লাগলাম, কামরাতে লাগলাম। পারভিন আপা বিছানায় শুয়ে পরল চোখ বুজে আমার আদর নিতে লাগলো। আমার মাথায় হাত বুলাতে লাগলো।
উ আ করতে লাগলো, বলতে লাগলো সুমন কামড়ে কামড়ে খাঁ তোর পারভিন আপার দুধ। আমার সোনা ভাই আমাকে অনেক সুখ দিচ্ছিস। আমি পাগল হয়ে যাব। সে তার দুধ হাতে ধরে আমার মুখে ঢুকাতে লাগলো। আমি একটা চুসছি তো আর একটা টিপছি। এভাবে অনেকক্ষন পর পারভিন আপা শরীর ঝাকুনি দিয়ে উঠলো, আমি কিছু বুঝলাম না। আমি একটু ঘাবড়ে গেলাম। পারভিন আপা চোখ বন্ধ করে শুয়ে রইল। ২ মিনিট পর চেয়ে মিষ্টি করে হাসল, উঠে আমার ঠোঁটে কিস করল, বলল আমার সোনা ভাই আমাকে অনেক সুখ দিয়েছ। তোমাকেও আমি সুখ দিব। একটু বস আমি আসছি। (আসলে পারভিন আপার মাল বেরিয়েছে আমি তখন বুঝি নাই। পরে এটা বুঝতে পেরেছিলাম।)
এই বলে সে বাথরুমে চলে গেল। আমি তার জন্য অপেক্ষা করতে লাগলাম।

পারভিন আপা ফ্রেশ হয়ে এল তার দুধ দুটা এখনও অনাবৃত তার হাটার তালে তালে দুধ গুলো দুলছিল, সে এক আকর্ষণীয় দৃশ্য। তারপর আমাকে একটা চুমু দিয়ে বলল, কিরে মজা পেলি।
আমি বললাম, হ্যাঁ তবে আরও মজা চাই।
সে বলল ওরে দুষ্ট সোনা ভাই আমার আরও মজা চাচ্ছে, এই বলে আমার নাক টিপে দিল। তারপর বলল তুই তো আমার দুধ দেখলি, টিপলি, মুখে নিয়ে চুষলি এবার তোরটা দেখা।
আমি মজা করে বললাম, আমার তো দুধ নাই।
সে বলল দুষ্ট আমি কি তোর দুধ দেখতে চেয়েছি নাকি, তোর নুনু না না ধন দেখা।
আমি বললাম তোমার দেখতে ইচ্ছে হলে তুমি দেখে নাও।
সে বলল ঠিক আছে এই বলে আমার প্যান্টের উপর দিয়ে আমার ধন ধরল, আমি যেন সুখের সাগরে হারিয়ে গেলাম। এই প্রথম কোন মেয়ে আমার ধন ধরল। মেয়েরা ধরলে এত সুখ হয় আহ্ আহ্। তার হাতের ছোঁয়া পেয়ে আমার ধন শক্ত হয়ে গেল।
আমি চোখ বুজে ফেললাম, এরপর পারভিন আপা আমার প্যান্ট খুলে দিল, জাঙ্গিয়ার উপর দিয়ে নারতে লাগলো, আমাকে বলল কিরে মজা লাগছে?
আমি বললাম হ্যাঁ আপু এরকম মজা আমি কোনদিন পাই নাই, তুমি অনেক লক্ষ্মী আপু বলে তার দুধ ধরে টিপতে লাগলাম।
পারভিন আপা এবার আমার জাঙ্গিয়া খোলে পুরা উলঙ্গ করে দিল, তারপর আমার ধন হাতে নিয়ে নাড়তে লাগলো, টিপতে লাগলো, আমি সুখে শীৎকার করে উঠলাম, আহ্ আহ্ ওহ্।
এরপর পারভিন আপা বলল সুমন তুই আজকে আমাকে সুখ দিয়েছিস, আমিও দেখ তোকে অনেক সুখ দিব। এই বলে সে আমি যেভাবে হাত মারি সে রকম আমার ধন আগে পিছে খেচতে লাগলো।
আমি যে কি সুখ পাচ্ছিলাম তা ভাষায় বুঝাতে পারব না, যে আমার কামনা যাকে ভেবে ভেবে হাত মারতাম, আজ সে নিজে আমার ধন নিয়ে খেঁচে দিচ্ছে, উঃ আহঃ কি যে সুখ......।
আমি দুহাতে পারভিন আপার দুধ টিপতে লাগলাম, আর পারভিন আপা আমার ধন খেঁচে দিচ্ছে,
আমি বললাম আপু জোরে জোরে কর আমার ভালো লাগছে, একটু থুতু দিয়ে পিছলা করে নাও। আপু একবার আমার দিকে তাকিয়ে হাসল, তারপর তার মুখ থেকে থুতু আমার ধনের উপর ফেলে হাত দিয়ে মাখাল আর আবার আগে পিছে করতে লাগলো।
আমার ধন তার নরম হাতে শক্ত হয়ে ফুসে উটতে লাগলো, আমি বুঝতে পারছিলাম বেশিক্ষণ থাকতে পারব না আমার মাল বের হয়ে যাবে।
আমি বললাম আপু থাম আমার বের হয়ে যাবে, আমি বাথরুমে যাই,
আপা তখন বলল কেন আজকে বাথরুমে যাবে সেদিন শুতে এসেতো আমার ব্রাতে মাল ফেলেছিলি, আজকেও আমার ব্রাতে ফেলবি, আমি দেখব তোর মাল কিভাবে বের হয়। এই বলে তার ব্রাটা এক হাতে ধনের সামনে ধরল অন্য হাত দিয়ে আমাকে খেঁচতে লাগলো।
আমি সুখে পাগল হয়ে যাচ্ছিলাম মেয়েরা খেচলে এত আরাম উহঃ। আমি কিছু বুজে উঠার আগেই আমার ধন দিয়ে মাল বের হয়ে পারভিন আপার বুকে গিয়ে পরল, পারভিন আপা আহঃ কি করলি সুমন বলে তার ব্রা দিয়ে আমার ধন চেপে ধরল।
আমার ধন কেপে কেপে তখনও মাল ছাড়ছে, এত মাল এর আগে কোনদিন বের হয় নাই। পারভিন আপার ব্রা পুরা আমার মালে ভরে গেছে। এরপর আমি বিছানায় বসে পরলাম।
পারভিন আপা রাগ করে বলল সুমন তুই একটা অভদ্র, তুই আমার বুকে মাল ফেললি কেন? আমাকে বলতে পারলি না আমি তাহলে ব্রাটা সামনে ধরতাম।
আমি বললাম সরি আপু আসলে আমি নিজেও বুঝতে পারি নাই এভাবে তোমার বুকে মাল ছিটকে যাবে। এস আমি পরিস্কার করে দেই চল বাথরুমে।
পারভিন আপা আর আমি বাথরুমে গেলাম আমি পারভিন আপার দুধ পানি দিয়ে মুছে দিলাম এবং টিপলাম, পারভিন আপাও আমার ধন পানি দিয়ে ধুয়ে দিল আর বলল দেখ তোরটা এখন নুনু হয়ে গেছে।
আমি বললাম একটু পড়ে আবার ধন হয়ে উঠবে।
এরপর পারভিন আপা তার ব্রা ধুয়ে শুকাতে দিল। আমরা রুমে এসে জামাকাপড় পড়ে নিলাম।
পারভিন আপা জিজ্ঞেস করল কেমন লাগলো আমার আদর।
আমি বললাম অতুলনীয়, তুমি আমাকে অনেক সুখ দিয়েছ। আমি তোমাকে কোনদিন কষ্ট দিব না।
পারভিন আপা বললেন ওকে আমার সোনা ভাই, তবে সবার সামনে এমন কিছু করবে না যাতে কেউ কোন সন্দেহ করে।
আমি বললাম ঠিক আছে আপু, তুমি যেভাবে বলবে আমি তা করবো।
তারপর বললাম আচ্ছা আপু তুমি কিভাবে বুজলে আমি শুতে এসে তোমার ব্রাতে মাল ফেলেছিলাম।
আপু আমার গাল টিপে দিয়ে বলল আমি ব্রা পরার পর মনে হচ্ছিল বুকে কেমন খসখস করছে, আমি ব্রাটা খুলে দেখলাম দুই দুধের জায়গাতে ছোপছোপ দাগ কি যেন, আমি চিন্তা করলাম কিসের দাগ হতে পারে, হঠাৎ আমার মনে সন্দেহ হল যে তুই কিছু করেছিস, আমি ব্রাটা নিয়ে গন্ধ শুঁকলাম, কেমন যেন একটা আঁশটে আঁশটে গন্দ। আমি অন্য ব্রা পড়ে কলেজে চলে গেলাম।
তারপর আমার বান্ধবি জেরিনকে সব বললাম। কারন আমি আর জেরিন খুব ফ্রী ছিলাম। আমরা সব কথা বলতাম। জেরিন ওর বয়ফ্রেন্ড এর সাথে কি করতো আমাকে বলত। জেরিন তখন সেক্স করেছে তাই ও বেশি জানত। আমাকে বলল এটা সুমন তোর ব্রাতে মাল ফেলেছে। তাই সেদিন যখন তুই আমার কলেজে গেলি আমরা গাড়িতে তোর কথা বলে হাসছিলাম।
আমি বললাম ছি ছি জেরিন আপা আমাকে কি খারাপ ভাববে, আমি আর তার সামনে যেতে পারব না।
আপা বলল নারে বোকা, জেরিন এসব কিছু মনে করবে না, ও আমাকে বলল তোর সাথে এইসব করতে।
এভাবে অনেকক্ষন গল্প করার পড় আপা বলল এখন বাসায় চলে যা, বাবা এসে পড়বে। কালকে আমি কলেজে যাব না সারাদিন বাসায় থাকবো। তুই বাবা চলে যাওয়ার পড় এসে পরবি। কালকে অনেক বেশি মজা করবো।
আমি খুশী হয়ে পারভিন আপাকে একটা চুমু দিয়ে তার দুধে একটু টিপে দিলাম। তারপর খুশী মনে
বাসায় চলে আসলাম।
আম্মা বলল এতক্ষন কোথায় ছিলি, পারভিন বাসায় একা ছিল ওর খোঁজ নিয়েছিলি।
আমি বললাম হ্যাঁ, পারভিন আপার খোঁজ নিয়ে আমার বন্ধুর বাসায় গিয়েছিলাম।
আমি খেয়ে দেয়ে আমার রুমে এসে শুয়ে পরলাম। আর বিকালের কথা ভাবতে লাগলাম, পারভিন আপা আমাকে কত ভালবাসে, সে আমাকে আজ কত সুখ দিল। আমিও তাকে অনেক সুখ দিব, তাকে কোনদিন কষ্ট দিব না। কালকে কি হবে ভাবতে ভাবতে ঘুমিয়ে পরলাম।
সকালে ঘুম থেকে উঠে নাস্তা করে অপেক্ষা করতে লাগলাম কখন ১০ টা বাজবে। অপেক্ষার প্রহর যেন শেষ হতে চায় না। অবশেষে কাঙ্খিত সময় এল মাকে বললাম আমি এক বন্ধুর বাসায় যাচ্ছি ফিরতে দেরী হবে।
অনেক উত্তেজনা নিয়ে পারভিন আপার বাসায় গেলাম, পারভিন আপা গেট খুলে দিল আমাকে বলল তারাতারি ভিতরে আয় কেউ যেন না দেখতে পারে, তারপর মেইন গেটে তালা লাগিয়ে দিল। আমরা গিয়ে তাদের ড্রয়িং রুমে গিয়ে বসলাম। পারভিন আপা বলল বস আমি আসছি এই বলে ভিতরে গেল।
আমি বসে বসে অপেক্ষা করছি আর ভাবছি আজকে কি হবে, একটু পড় পারভিন আপা আসলো, সে একটা টপস আর স্কাট পড়ে ছিল, তাতে খুব সেক্সি লাগছিলো, তার দুধগুলো হাটার তালে তালে দুলছিল, বুজতে পারলাম আজকে ব্রা পরে নাই।
আমকে একটা চুমু দিয়ে আমার পাশে বসল, তারপর বলল সুমন তুই ব্লু ফিল্ম দেখেছিস, আমি যদিও ১/২ বার বন্ধুদের সাথে দেখেছিলাম তবুও বললাম না।
আপা বললেন আজকে আমরা একটা ব্লু ফিল্ম দেখব, আমি জেরিনের থেকে নিয়ে এসেছি। তারপর ঘড়ের দরজা জানালা ভালো করে বন্ধ করে দিল। তারপর ভিডিও চালু করে আমার পাশে এসে বসলো।
আমাদের চোখ টিভির পর্দায় ছবি শুরু হল প্রথম দৃশ্য ছিল একটা ছেলে আর মেয়ে একটা রুমে ঢুকে জড়াজড়ি করে চুমু খেতে থাকে তারপর একে অপরকে উলঙ্গ করে আদর করতে থাকে। ছেলেটা মেয়েটার দুধ টিপতে থাকে তারপর মুখে নিয়ে কামরাতে থাকে।
আমরা দুজনে কোন কথা না বলে দেখছি, আমার ধন শক্ত হয়ে গেছে, পারভিন আপা আমার শরীরের সাথে লেগে বসে আছে। তার এক হাত আমার থাইয়ের উপর রাখা, সে আমার থাইতে হাত বুলাতে লাগলো, আমি বললাম পারভিন আপা আমি তোমার দুধে একটু হাত রাখি, সে কিছু না বলে আমার হাত নিয়ে তার বুকের উপর রাখল। আবার ছবি দেখতে লাগলো। আমি তার দুধ টিপতে লাগলাম টপসের উপর দিয়ে। আর পারভিন আপা তার হাত আস্তে আস্তে আমার ধনের কাছে নিয়ে আসলো। কিন্তু পুরাপুরি ধরল না। একটু ছোঁয়া দিয়ে আবার সরিয়ে নিল। আমার শরীর উত্তেজনাতে টগবগ করছে।
ছবিতে তখনও ছেলেটা মেয়েটার দুধ নিয়ে মেতে আসে, মেয়েটা ছেলেটার ধন নাড়াচাড়া করছে, আমি বললাম পারভিন আপা তোমার জামাটা খুলো না টিপে মজা পাছি না, পারভিন আপা বলল তুই খুলে নে আমি খুলতে যাব কেন।
বলা মাত্রই আমি তার টপসটা খুলে ফেললাম। তারপর দুই হাত দিয়ে তার দুধ টিপতে লাগলাম। মুখে নিয়ে চুষতে লাগলাম, পারভিন আপা বলল এই ছবিটা দেখতে দিবি তো, এমন করলে ছবি দেখব কিভাবে।
আমি বললাম তুমি ছবি দেখ আমি তোমার দুধ দেখি বলে দুধের বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম। আমার মনে হল পারভিন আপার দুধের বোটা আস্তে আস্তে শক্ত হচ্ছে। পারভিন আপা এবার আমার ধন প্যান্টের উপর দিয়ে টিপতে লাগলো, আমার খুব মজা লাগছিলো। এরপর পারভিন আপা আমাকে বলল তোর প্যান্ট খুলে ফেল, আমি বলা মাত্র দেরী না করে প্যান্ট খুলে ফেললাম তারপর পারভিন আপার পাশে সোফাতে বসে দুধ নিয়ে চুষতে লাগলাম। আমার এখন টি ভি দেখতে কোন আগ্রহ নাই কেননা আমার সামনে সত্যিকার দুধ আছে তাই নিয়ে খেলা করতে লাগলাম। পারভিন আপা আমার মাথা তার দুধের সাথে চেপে দরছে আমি বুজতে পারছি পারভিন আপা গরম হয়ে উঠছে।
এরপর আমি পারভিন আপার স্কাটের ভিতর হাত দিয়ে তার রানে হাত বুলাতে লাগলাম, পারভিন আপা কোন বাধা দিল না, আমি আস্তে আস্তে হাত উপরে উথাতে লাগলাম পারভিন আপার শরীর কেপে কেপে উঠছে।
তার নিঃশ্বাস গরম হয়ে গেছে, ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছে আর আমার ধন শক্ত করে ধরছে আর টিপছে, আমি এবার তার ভোদার পাশে হাত রাখলাম, সেখানে বাল আছে তবে বেশী বড় না, প্রথমে আমি তার বালে হাত বুলালাম, এদিকে পারভিন আপা কিছু বলছে না চুপচাপ উপভোগ করছে আমি এবার তার ভোদার উপর হাত রাখলাম দেখলাম ভিজা ভিজা মানে পারভিন আপার রস বেরুচ্ছে।
আমি না জানার মত বললাম আপু তুমি কি শিস করে দিয়েছ, পারভিন আপা আমাকে আলতো থাপড় মেরে বলল এটা শিস না তোর যেমন মাল বের হয় মেয়দেরও এরকম মাল বের হয়।
আমি দুধ থেকে মুখ বের করে বললাম তোমার ওটা আমাকে দেখাবে, সে বলল আমি কি তোকে মানা করেছি নাকি, তুই না বললে আমি কি করে দেখাব, আমার লজ্জা লাগবে না। তোকে দেখানর জন্যই তো আমি অপেক্ষা করছি। আমি আর দেরী না করে পারভিন আপার স্কাট খুলে ফেললাম। ওহ আমার স্বপ্নের দেবী এখন আমার সামনে সম্পূর্ণ নগ্ন আমি যেন স্বপ্ন দেখছি।
পারভিন আপা আমাকে বলল আমি তো ন্যাংটা তুইও ন্যাংটা হয়ে যা, আমি আমার শার্ট খুলে ফেললাম, তারপর আবার দুজনে সোফাতে বসে ছবি দেখতে লাগলাম। পারভিন আপা আমার ধন নাড়াচাড়া করছে আমি তার ভোদাতে হাত বুলাচ্ছি।
ছবিতে তখন ছেলেটা মেয়েটার ভোদাতে চুমু দিল, তারপর তার ভোদা চুষতে লাগলো। আমি দেখে পারভিন আপাকে বললাম আমি তোমার ওখানে চুমু দেই, সে বলল সত্যি তুই চুমু দিবি, তোর ঘেন্না লাগবে না। আমি বললাম আপু আমি তোমাকে অনেক ভালবাসি তোমার কিছুতেই আমার ঘেন্না লাগবে না।
এরপর পারভিন আপা আমাকে একটা চুমু দিয়ে বলল লক্ষ্মী সোনা ভাই আমার, তোর যা ইচ্ছা কর আমি তোকে বাধা দিব না, আমার অনেক ইচ্ছে ছিল আমার ভোদা কেউ চুমু দিবে চুষে দিবে, জেরিন আমাকে বলত এতে নাকি অনেক মজা পাওয়া যায়। কিন্তু তোকে বলতে লজ্জা লাগছিলো যদি তুই না করিস।
আমি বললাম আপু তোমার যা যা ভালো লাগবে বা মন চাইবে আমাকে বলবে আমি তোমার জন্য সব করতে পারব। এই বলে আমি পারভিন আপার ভোদাতে চুমু দিলাম।
পারভিন আপা সুখে চিৎকার করে বলে উঠল আমার সোনা ভাই তুই আমাকে আজ পাগল করে দিলি এত সুখ আহ আহ বলে আমার মাথা তার ভোদার উপর চেপে ধরল।
আমি জিভা দিয়ে তার ভোদা চাটতে লাগলাম, তার ভিজা ভোদার রস নোনতা নোনতা মজা লাগছিলো। আমি যেন মধুর ভাণ্ডার আবিস্কার করে ফেললাম। আমি মন দিয়ে তার ভোদা চেটে চেটে তার রস খেতে লাগলাম।
পারভিন আপা সুখে মুখ দিয়ে আওয়াজ করছে, আঃ আঃ আঃ ইস ইস হ্শশশস আঃ ভাই চোষ তোর পারভিন আপার ভোদা চুষে সব রস খেয়ে নে।
আঃ ভাই সুমন তুই আরো আগে কেন আমার ভোদা চুষলি না ভাইরে এত মজা জেরিন না বললে আমি জানতাম না। জেরিন সুযোগ পেলেই ওর বয়ফ্রেন্ডকে দিয়ে ভোদা চাটায়, আর এসে আমাকে গল্প করে।
শালী দেখ আমার সোনা ভাই আমাকে ভোদা চেটে দিচ্ছে, এবার আমিও তোকে শুনাব।
আমি পারভিন আপার সুখ দেখে অনেক খুশী হলাম যাক আমি তাকে মজা দিতে পেরেছি। পারভিন আপা আমার মাথা চেপে ধরে বলছে এই ভোদা তোর সোনা ভাই যখন তোর মন চাইবে এসে চেটে যাবি।
আমি তার ভোদার উপরে বিচির মত একটা জিনিস দেখলাম সেখানে একটা চুমু দিতেই পারভিন আপার সারা শরীর কেপে উঠলো, আর বলতে লাগলো ভাই আর একবার এই জায়গাটা চুমু দে আমি আবার সেখানে জিভ দিতেই বলে উঠলো হ্যাঁ ভাই এখানে চুষ আমি বিচিটা মুখে নিয়ে চুষতে লাগলাম।
পারভিন আপা ছটফট করতে লাগলো আর আহ আহ ইস মাগো চুষ হ্যাঁ জোরে জোরে চুষ এইসব বলতে লাগলো। আমার মাথা চেপে ধরে তার কোমর উঠিয়ে উঠিয়ে আমার মুখে ঠাপ মারতে লাগলো।
সুমন আমার সোনা ভাই তোকে আমি অনেক আদর করবো তুই যা চাবি আমি দিব তুই আজকে আমাকে যে সুখ দিচ্ছিস ভাই আমি সুখে পাগল হয়ে যাচ্ছি।
আর একটু চুষ ভাই আর একটু জোরে জোরে , হ্যাঁ হ্যাঁ এই বিচিটা কামড়ে খেয়ে ফেল আঃ আ থামবি না থামবি না আমার বের হবে ভাই, হ্যাঁ ভাই আমার চোষ আআ আমার বের হবে উউউউউউউ আআআআআআআ মামামামামামাম্মা আমার বের হলও ও ও ও ও ও ও ও ও ও ও ও ও ও আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ ইস ইস সি সিস সিস আঃ আআআআ
বলে সোফাতে শুয়ে পরল আমার মুখ তার রসে ভিজে আছে যতটুকু পারলাম চেটে খেয়ে নিলাম। দেখলাম পারভিন আপার ভোদা লাল হয়ে গেছে আমার চুষার কারনে। তার বালগুলো ভিজে চকচক করছে। আমিও ক্লান্ত হয়ে পারভিন আপার পাশে শুয়ে রইলাম।
প্রায় ৫ মিনিট পড় পারভিন আপা উঠে আমাকে একটা লম্বা চুমু দিল, তারপর আমার মাথাতে হাত বুলিয়ে বলল সুমন আমার সোনা ভাই আজকে আমি অনেক সুখ পেয়েছি। আমার একটা সুপ্ত ইচ্ছা আজ তুমি পুরন করলে আমিও তোমাকে অনেক আদর করে দিব। আমাদের হাতে আজকে অনেক সময় আছে আমরা আজ শুধু মজা করবো।
তারপর বলল তুমি একটু বস আমি বাথরুম যাব। আমার মাথায় একটা দুষ্টুমি আসলো আমি বললাম বাথরুমে আমি আসি।
 

পারভিন আপা বলল না তুই এসে কি করবি? আমি শিস করব।
আমি বললাম আমি জানি তুমি এখন শিস করবে তাইতো আমি আস্তে চাচ্ছি, তোমার শিস করা দেখব।
আপা বলে উঠলেন না না আমি তোর সামনে শিস করতে পারব না, আমার লজ্জা লাগবে শিস হবে না।
আমি বললাম আমাকে এখন আর লজ্জা লাগবে কেন, তোমার সব কিছু তো আমাকে দেখালে আমি ধরেছি, তোমার ভোদা চুষেছি, তো আমার সামনে শিস করলে আর কি হবে।
আপা বললেন তুই না ভারী দুষ্ট আমার কিছু আর বাকি রাখবি না, ঠিক আছে আয় বলে আমাকে সাথে নিয়ে বাথরুমে ঢুকল।
তারপর কমোডে বসে শিস করতে লাগলো, তার শিসের ছনছন ছনছন শব্দে আমার শরীর এক অজানা শিহরনে কেপে উঠলো, আমি তার সামনে গিয়ে বসে দেখতে লাগলাম কিভাবে শিস করছে, তার ভোদার নিচে হাত রাখলাম, তার গরম শিস আমার হাতে পরছে আমার এক অন্যরকম সুখানুভুতি হল যা ভাষা দিয়ে বুজাতে পারব না।
পারভিন আপা আমার কারবার দেখে বলে উঠল তুই না বড় অসভ্য, কিছু করতে তোর ঘেন্না লাগে না।
আমি বললাম আপু তোমাকে আমি বলেছি তোমার সবকিছু আমার কাছে ভাল লাগে, এই বলে তার শিস আমার শরীরে মাখালাম।
পারভিন আপা বলে উঠল ছিঃ ছিঃ কি করছিস আমি তোর পাশে আর বসব না, তারাতারি ধুয়ে নে না হলে শরীরে গন্ধ করবে।
আমি বললাম তুমি ধুয়ে দাও যদি তোমার গন্দ লাগে।











পারভিন আপা বলল ঠিক আছে আমদের হাতে অনেক সময় আছে আয় আমরা গোসল করি আজ একসাথে।
আমি খুশী হয়ে বললাম তাহলে তো অনেক মজা হবে। আমি তোমাকে সাবান দিয়ে দিব, তুমি আমকে দিয়ে দিবে।
আপা বললেন হ্যাঁ ঠিক আছে, আগে তোকে সাবান মাখি তোর শরীরে আমার শিস লাগিয়ে নোংরা করে রেখেছিস।
পারভিন আপা আমাকে শাওয়ারের নিচে দার করিয়ে পানি ছেরে দিল, আমার শরীর পানিতে ভিজে গেল আমিও পারভিন আপাকে টেনে শাওয়ারের নিচে এনে জড়িয়ে ধরলাম, দুজনে ভিজতে লাগলাম আমি আপুর ঠোঁটে চুমু দিলাম। আপুও তার জিভ আমার মুখের ভিতর ঠেলে দিল। আমি তার জিভ চুষতে লাগলাম আর দুধ টিপতে লাগলাম।
আমি আপুর কানে একটা কামর দিলাম, গাল চেটে দিলাম, তারপর বললাম আপু আমার ধনটা একটু চুষে দিবে।
আপা বলল হারে সুমন আমি ভুলে গিয়েছিলাম এটা তুই আমার ভোদা চুষে অনেক সুখ দিয়েছিস আমিও তোরটা চুষে দিব আমার সোনামণি।
এই বলে আমার ধনে ভালো করে সাবান মেখে ধুয়ে দিল। তারপর আমার ধনের মাথায় একটা চুমু দিল। আমার শরীর টা কেপে উঠলো।
তারপর আমার ধনটা জিভ দিয়ে চাটতে লাগলো। তার জিভের ছোঁয়া পেয়ে আমার ধন আরও বড় হতে লাগলো। এরপর আপু প্রথমে আমার ধনের মাথাটা মুখের ভিতর নিয়ে ঠোঁট দিয়ে চেপে ধরল। আমার কাছে মনে হল পৃথিবীতে এর চেয়ে আর সুখের কিছু নাই।
এরপর পারভিন আপু আমার পুরা ধন তার মুখের ভিতর নিয়ে নিল আঃ আঃ সুখ এত সুখ।
আপু আমার ধন চুষতে লাগলো আর আমার দুই বিচি হাত দিয়ে টিপতে লাগলো। মাঝে মাঝে আমার বিচি মুখে নিয়ে চুষতে লাগলো। আমি সুখে পাগল হয়ে গেলাম।
পারভিন আপা বলল ঠিক আছে আমদের হাতে অনেক সময় আছে আয় আমরা গোসল করি আজ একসাথে।
আমি খুশী হয়ে বললাম তাহলে তো অনেক মজা হবে। আমি তোমাকে সাবান দিয়ে দিব, তুমি আমকে দিয়ে দিবে।
আপা বললেন হ্যাঁ ঠিক আছে, আগে তোকে সাবান মাখি তোর শরীরে আমার শিস লাগিয়ে নোংরা করে রেখেছিস।
পারভিন আপা আমাকে শাওয়ারের নিচে দার করিয়ে পানি ছেরে দিল, আমার শরীর পানিতে ভিজে গেল আমিও পারভিন আপাকে টেনে শাওয়ারের নিচে এনে জড়িয়ে ধরলাম, দুজনে ভিজতে লাগলাম আমি আপুর ঠোঁটে চুমু দিলাম। আপুও তার জিভ আমার মুখের ভিতর ঠেলে দিল। আমি তার জিভ চুষতে লাগলাম আর দুধ টিপতে লাগলাম।
আমি আপুর কানে একটা কামর দিলাম, গাল চেটে দিলাম, তারপর বললাম আপু আমার ধনটা একটু চুষে দিবে।
আপা বলল হারে সুমন আমি ভুলে গিয়েছিলাম এটা তুই আমার ভোদা চুষে অনেক সুখ দিয়েছিস আমিও তোরটা চুষে দিব আমার সোনামণি।
এই বলে আমার ধনে ভালো করে সাবান মেখে ধুয়ে দিল। তারপর আমার ধনের মাথায় একটা চুমু দিল। আমার শরীর টা কেপে উঠলো।
তারপর আমার ধনটা জিভ দিয়ে চাটতে লাগলো। তার জিভের ছোঁয়া পেয়ে আমার ধন আরও বড় হতে লাগলো। এরপর আপু প্রথমে আমার ধনের মাথাটা মুখের ভিতর নিয়ে ঠোঁট দিয়ে চেপে ধরল। আমার কাছে মনে হল পৃথিবীতে এর চেয়ে আর সুখের কিছু নাই।
এরপর পারভিন আপু আমার পুরা ধন তার মুখের ভিতর নিয়ে নিল আঃ আঃ সুখ এত সুখ।
আপু আমার ধন চুষতে লাগলো আর আমার দুই বিচি হাত দিয়ে টিপতে লাগলো। মাঝে মাঝে আমার বিচি মুখে নিয়ে চুষতে লাগলো। আমি সুখে পাগল হয়ে গেলাম।

পারভিন আপার মাথা চেপে ধরলাম আমি ধন দিয়ে তার মুখ চুদতে লাগলাম। পারভিন আপুও আমার পাছাতে হাত দিয়ে টিপে টিপে তার মুখে ধন ধুকাচ্ছে বের করছে। তার মুখের লালায় আমার ধন ভিজে পিছলা হয়ে গেছে। আমি বললাম আপু আমার সোনা আপু আমি তোমাকে অনেক সুখ দিব। আমাকে তুমি যে সুখ দিচ্ছ আমি তোমাকে কক্ষনও কষ্ট দিব না।
হ্যাঁ আপু চোষ জোরে জোরে চোষ আমার ধন তোমার, চোষ আমার ধন, চোষে চোষে সব জ্বালা দূর করে দাও, এটা আমাকে অনেক জ্বালা দেয়। আজ ওকে ঠাণ্ডা করে দাও।
পারভিন আপা আমার ধন মুখে নিয়ে কিছু বলল, আমি বুজলাম না শুধু অক অক আওয়াজ শুনলাম।
আমি ছখে শর্ষে ফুল দেখতে লাগলাম মনে হচ্ছে শরীরের সব কিছু এসে আমার ধনের মাথাতে এসে জমা হচ্ছে, যে কোন সময় অগ্নুৎপাত হবে।
আমি বললাম আপু আমার বের হবে তুমি মুখ থেকে বের কর আমার ধন। আপুর মনে হয় মজা লাগছিলো, সে আমার কথা শুনল না।
আরও জোরে জোরে চুষতে লাগলো আর আমার পাছা টিপতে লাগলো।
আমি আর ধরে রাখতে পারলাম না শরীর এক ঝাকি মেরে পারভিন আপার মুখে মাল বের করে দিলাম। পারভিন আপু প্রথম ধাক্কা সামলে নিয়ে ধন মুখ থেকে বের করে তার বুকের উপর ধরল। আমার মাল তার দুধের উপর পরতে লাগলো।
আমি উ উ আহ আহা আপু তুমি আমার স্বপ্নের রানি আমি তোমাকে ভালোবাসি এই বলে মাল বের করতে লাগলাম। প্রায় ১/২ মিনিট আমার মাল বের হয়ে পারভিন আপার শরীর মেখে দিল। আমি এতক্ষন চোখ বুঝে ছিলাম।
এবার চোখ খুলে দেখলাম পারভিন আপার ঠোঁটে আমার মাল লেগে আছে আর তার সারা বুকে দুধে আমার মাল ভরে আছে।
আমি পারভিন আপুকে চুমু খেলাম আমার মালের স্বাদ আমি পেলাম, আমার কোন খারাপ লাগে নাই আসলে সেক্সে সব কিছু এনজয় না করলে মজা নাই।
আমি বললাম তোমার শরীর নোংরা করে দিলাম, আপুও আমাকে চুমু দিয়ে বলল নারে সোনা ভাই আমার আমার তোর ধন চুষতে খুব মজা লেগেছে। তোর ভালো লেগেছে।
আমি বললাম আপু কি যে আনন্দ আমি তোমাকে বোজাতে পারব না। এস এবার তোমাকে গোসল করে দেই।
আপু বলল দাড়া আগে তোর মাল গুলো আমার দুই দুধে ভালো করে মেসাজ করে নেই।
আমি বললাম কেন এটা তো নোংরা তারাতারি ধুয়ে ফেল।
আপু বলল আরে বোকা নোংরা ভাবলেই নোংরা। জানিস জেরিন আমাকে বলেছে ও ওর বয় ফ্রেন্ডের মাল সব সময় ওর দুধে মাখে তাইতো ওর দুধ এত টাইট।
আমি বললাম তবে কালকে যখন আমার মাল তোমার বুকে পরল তুমি আমার উপর রেগে গেলে কেন?
আপু বলল আরে বোকা আমি যদি তখন বলতাম আমার দুধে তোর মাল মাখব তাহলে তুই আমাকে খারাপ ভাবতি। তাই কালকে কিছু বলি নাই। এখন তুই আর আমি অনেক কিছু করলাম আমাদের মাঝে সব লজ্জা দূর হয়েছে। তাই আজ আমিও তোর মাল মেখে আমার দুধ আরও টাইট বানাবো। এখন ১০ মিনিট অপেক্ষা করে পড়ে গোসল করব।
আমি বললাম এই ১০ মিনিট কি করব।
আপু বললেন তুই আমার ভোদা চোষ, আমি বললাম ঠিক আছে।
তারপর আপুর ভোদা চুষতে লাগলাম। আপু চোখ বুঝে আমার চোষার মজা নিতে নিতে মাল বের করে দিল।
তারপর দুজনে দুজনের শরীর চটকা চটকি করে গোসল করলাম। গোসল করে আমরা কোন কাপর পরলাম না।
পারভিন আপার বলল আয় কিছু খেয়ে নিই। পারভিন আপা বলল তোর কি তারা আছে।
আমি বললাম না মাকে বলে এসেছি বন্ধুর বাসাতে যাব আসতে দেরী হবে।
আপু বললেন ঠিক আছে আমাদের হাতে অনেক সময় আছে কিছু খেয়ে একটু বিশ্রাম করে নেই।
আমরা খেয়ে পারভিন আপার বিছানাতে দুজনে ন্যাংটা হয়ে শুয়ে পরলাম।

1 comment:

  1. Amader poribare tinjon. Ami- sumon amar ammu r abbu. Ammu akhon amar bou.
    Abbu amake ammur sathe bie diechhen.
    Ammuke abbu chudte partona karon abbur sex power khub kome giechhilo. Kintu ammur sex khub besi chhilo.
    Ammu abbuke die chudie santi petona. Ammu abbur sathe tai khub jhogra korto.
    Abbu ammuke biswas kortona abbur dharona ammu sujug pelei onno purusher sathe sex korbe.
    Tai abbu amar sathe ammur bie die den. Prothome ami raji chhilamna.
    Tobe abbur pirapirite raji hoe jai. Amar dharona chhilo ammu raji hobe na.
    Kintu ammuke bola matroi ammu raji hoe gelo.
    Akhon ammu amar bie kora bou. Ammu 4 mas holo gorvoboti.
    Abbu khub khusi tini dadu hoben bole.
    Amra khub shukhe achhi. Apnara amader jonno doa korben.

    ReplyDelete