Friday, November 23, 2012

Amar Mayer Oboidho Jouno Shomporko...


Dupurbela khoadaoar por ami ghumonor bhan korlam.Amader barir pechoner dalan er shonge Shibuda der barir pechoner dorjata lagoa.Ma ekbar amar ghore elo,amake ghumote dekhe barir shamner dorja bondho korlo,tarpor shei pechoner dik diye Shibudar bari gelo.Ektu pore amio gelam pechon pechon.Ma shibudar dorjaye aste kore toka marlo.Shibuda ek gal heshe Ma ke bhetore dhukiye nilo.Ghorer ekdiker janlata chilo banga.Sheta kapordiye Dhaka chilo.Ami chupi chupi shei janlar pashe giye dekhi ghorer besh kichuta dekha jachche.

Shubuda lungir operdiye Bara chulkochche.Ma taratari Sharita khule shibudar khate chit hoye shuye porlo.Ma ekhon shudhu Lal tight blouse ar shada shaya pore ache.Pa ta phak kore,shayar opordiyei guder opor angul buliye bollo ‘Shibu,amar mona,ekbar age chude de lokhiti,tarpor ador korbi bhalo kore. Shibu bichanaye uthe ma r du payer majhe eshe,hatu gere boshlo,Lungir git kule lungi ta namalo.Or bishal boro lomba bara spring er moto shoja dariye Ma r gudke salute marche jeno.Tar por O Ma r shayata Ma r komor obdi tule barata guder upore rakhlo, Ma chokh bondho kore nilo aar bale uthloo ‘De de dhukiye ,de baba,Aaj chude amar gud ta phatiye de ,ar deri korish na,uff ami ar shoite parchina, Shibu Or Birat Thatano Bara ta Ma er Roshalo Dasha Gude Pochat kore dhukiye dilo.Besh jore ekta thela martei bara ordhek dhuke gelo. Maa aaaaaaiiiiiiiiiii kore uthlo, oooooo maaaa goooo , oto moto bara Ma r tight gude nite prothome besh koshto hochilo nichchoi,Ma r chokh diye jal beriye ashlo,kintu tobu Ma bollo ‘Shibu,kalker moto gude barata puro tai nebo. Shibuda ar ektu chap ditei dhoner tin bhag gude dhuke gelo. Ma to jontronate more jache kintu gude puro barata nebei nebe,dat e dat chepe bara dhokache gude.Shibuda kichukhon aste aste thap marte laglo,Ma aaahhhhhhh uhhhhhh korte korte thap nite laglo,Shibuda bollo kigo boudi aram lagche?? Ma bollo ha ha khub,uttejonaye kepe kepe uthchilo Ma,Shibu aste aste bara ta gude rograte suru korloo aar Ma uff uff korte suru korloo.Ma bollo aah ki mota tor ta, amar gudta chire diyechish kal.aah uuh errrrrrrr. Shibu bollo,boudi ki tight tomarr gudta ta uff khub moja tomake chude, janoo mone hachhe kachi chhoto kono mayeke chudchi. Ufff ki aram tumi rani amaar aaah,ami aste aste dhokachhi ber korchhi dekhbe tomar khub bhalo lagbeee.Shibu ke dekhlam 3/4 minit ovdi aste aste chudlo aaar tar por Make jadiye chumu khete khete khub kase kase thap marte laglo.Maa ahhhh fete gechhee errr uffffff ki bethaaa more gelam aaa uu kare uthlooo.Shibu ballo ahh amar Shona boudi baaaaasss dhuke gechhe ,dekhoooooo tumi amar ta puro niye niyechho,erpor sudhu aram pabe,Kichhukhan pore Shibu aste aste komor ta narate suru korlooo Ma arame ahh ahh kore uthlooo. Bujhlam ekhon se aar betha pachhe naaaaa. Shibu eibaar thapano suru korlo Putch..Putch Pochat Pochat kore awaj hote laglo.. Ma o ke jadiye dhore kiss korchhilooooooo. Mone hachhilo se aro jore jore chodon khete chaichhe eibaar. Ma niche theke aste aste pachha tule dichhilo aar bala suru korloo han han... Aro jore.. Hann arektuu joreee... Ufffff hannn aar de de Shibuuuuuuuuuu khub jore jore chude de,chod chod Shibuuuuu ahhhh hann aro jore thapa,thapa bolchi Shibu re thapa,thapiye phatiye de, ki bhalo lagchhe hann khub kase kase chod. Mar katha sune Shibu dar chodar speed ta barte thakloooo uffff ek samai eto jore jore choda suru korlo je mone hachhilo khat tai bhenge jabe. Ma gungiye gungiye chitkar korche anonde oooooooo Uuui ore Shibu amar ekaaaaabare fatiyeeeeeeeeeeeeee diliiiiiiili gudta,Uuuh aaah raja amar,nijer bouer er gud mone kore fatali naki,re uuuh,

Shibuda bollo onek din por kochi gud peyechi,Ki aram bole Shibu da thapate laglo, thap thap thap kore awaj hote laglo. ebar ma pod tule tule chodar maja nite laglo,Shibu da bollo o amar Shona boudi moja nao,naoooo amar bara tomari jonne nao nao nnnnh.Ma o garam hoye bollo de raja amar de bhalo kore chude ei guder jala meta ohhhhhhhhh maaaaaaaaaaa de re de bhalo kore barata guder modhe bhore de onek din eirokom chodoner janno opekha kore chi.Shibuda da ebar blouser opor thekei dudh duto tipte laglo, Maier khaje chumu kheta laglo,aaaaaaaa boudi go ki dudh mairi tomar,ki aram,Mar maidudo jeno blouse phete beriye achchilo, kalo botata ghame bheja blouser patla kapor bhed kore beriye ashche.Shibuda kokhono mar chote,ghare,choale chumu khachce kohono mai e matha guje chumu khachche ar komor duliye thapiye jachche.Koyek ta thap aste aste marchilo tarpor hotath kore jore ekta thap dichilo aar Ma tate aaaaaa kore uthchilo.Onek khon chodachudir pore ma bollo tor shona boudi ebar guder jal diye tor bara chan korabe, de de mar jore mar jore mar mar bar kor amar guder jal, bar kar tor barar amrito,bhoriye de amar gud ohhhhh aaaaaaaaa mmmmmmmmm mago ki aram,De de bhalo kore bhore de tor rosh amar pete,ohhhhhhhhhh,Ma r shorir ta hothat kore jhakuni dilo ahhhhhhhhhhhhh ar jol chere dilo Shibu dao bara theke mal felte laglo, sara gude feda bhore gelo,besh kichuta cholke cholke bayireo porte laglo.

Er por ora jorajori kore shuye golpo korte laglo.Praye dosh minit por ora eke oprke ador korte shuru korlo.besh kicukhon chumma chatir por shibuda besh groom hoye gelo.O Mar blouse tar buker botam khule fello,Make tule nijer kole basiye mai khete suru kore dilo.Ma hat uthiye nijeyi blouse ta puro khule matite chure phello,tarpor lomba chulta fello,Make tule nijer ......kole basiye mai khete suru kore dilo.Ma hat uthiye nijeyi blouse ta puro khule matite chure phello,tarpor lomba chulta topknot tore nilo.Shibu mar khola pithe hat bollachilo ar mai ta chuste chuste kamre dichilo,Ma sheeee kore kore uthcholo.Ma bollo tui shotti ekta Bagh ar tor barata gadhar moton.. Erpor Shibu Ma ke suie dilo,lungi khule mar shaya tao khule phello.Dutoi giye porlo Mar blouser oashe,mati te.Du jone ekhon bichanar opor puro langto.Shibuda Mar shorire sab jaigai chumu khaoa suru kore dilo. Mai te kamod dite suru korlo aar hather mota mota angul diye guder phuto ta ghosa suru kore dilo. Ma bare bare kakiye uthchhilo uriiii ishhhhh.. Lagchhe Shiburrr ishh ki jore kamod dichhish uufh errrr. Shibu aro beshi uttejito haye Mar mai chuste suru kore dilo, Ma kokiye uthlo ‘Thakte parchhii um ma goo..... Ishhhh ‘. Shibu eibaar tar nabhite jibh ghoralo, kichhukhan Mar guder upore mukh ta ene chosa suru korlo. Majhe majhe guder kowa duto ke kamde dite suru korlo, guder bhogankur ta ke mukhe dhore chosa suru kore dilo.Besh tichukhon por Ma bole uthloo Shibu ebar amar ber habe Shibu .. Ber habe takhan O Mar pachha ta duhate dhare mukh ta khub jare guder upore dhare chosa suru kore dilo. Ma or mathar chul gulo ke muthi te dhare tan mere bale uthlooo err amar jachhe ber hachhe rrrrrr ishhh jachhee koto jore joreeee chuschhchish ahhh amar ras ber hachhe,gelooo rr ishh ahh gelo uf. Mar guder ras khasar sange sange Shibu tar guder upor kamod mara suru kore dilo, UU kore uthlo Ma.Kichhukhan por Shibu Ma ke basiye dilo aar nije hathu gere tar mukher thote nijer bara ta lagiye dilo aar ghosa suru kore dilo. Ma eibaar jhuke or bara ta nijer mukhe dhukiye chosa suru kore diloo.O ekta hath Mar mathar pechone rakhlo aar onyo hath diye mai mochrate suru kore dilo.ektu porei O Mar mukhe thap mara suru kore dilo 2 /3 minit pore eto jore jore thap marte suru korlo je Ma gon gon kare uthlo. Eto boro bara ta ke Mar mukhe dhukiye dichhilo aar balchhilo khaoo chosoo ahhn ahh han chosoo ahhhhh ahhh khaooooo jore jore ahhh aar khub jore jore kayak ta jhatka mere Mar matha ta dhare chepe nilo barar upore aar ballo Shona amar jachheee naooooo aar sarasari Mar galai feda dhala suru korlo, uff Ma duhath diye or komor ta ke thelchhilo mukher theke bara ber karar janye kintu O chhadeni, sesh bindu projonto Mar galai dhele bara ta ber korlo. Ma khub jore jore kayekta shas nilenoo aar pore bollo tui koto ta dhalli uffffff gala ta fedar athai bondhoi hoye jachhilooo uff. Er por Shibu Ma ke chit kore shuiye dilo aar Mar upore shue thot chosa suru kore dilooo.

Shibu hath ta Mar pachhar upore ene khamche dhorlo ar kayekta chor marloo kase kase Mar pachhae. Ma dule uthchhiloo.er por ora pasa pasi sue porloo aar Shibu Mar gud ghata suru korloo aar Ma Shibur bara ta muthote bhare khub jare jare nadano suru kore dilooo. Kichhu khanei Shibuer bara ta abr khada haye porloo. Mao or chokhe kame bhara chokh rekhe bollo, shunchish? Amar gud ta abar sur sur korchhe ufff tor bara ta to toiry.ebar kor na,de na, please.Bujhlam Ma abar or mota lamba bara ta gude nebar janye ready haye gechhe.Shibu eibaar Mar payer majhkhane ese hatugere base porlo aar Mar pa duto nijer komore joriye, tar por ektu jhuke bara ta Mar gude pochat kore dhukiye choda suru korlo. Dekhlam Ma nijer pachha ta tule tule dhorchhilo. Eibaar Shibu aste kore ekta thap marlo or puro barata Mar gude hariye geloooo. Maa uuuuuuu Shibu ki arraam,uff ahh bale uthlo. Shibu kichhukhan sei bhabhei bara dhukiye chudte chudte Mar mai ta hathe mochranoo suru korlo, maier bota du angule dhore khub jore tan mere chhede dite suru korlo. Mar khub araam lagchhilo,Shibu dar pith achre dhorlo aar bole uthloo,mai duto chosh nnnn rrrrrrrr kamdiye de kheye fel na Shibu khub jore jore chudte chudte bale uthlo uff ki aram dichho ufffffffffff tomake kore ki aram ahhhhhhhhh. Aamar puro ta tumi niye nile ishhhh ki sukh ahhhhhh. Ki sunder mai tomarrrrrr ahhh eibaar theke tumi roj dupure amar ghore ashbe. Nao nao ichhe korchhe shara din shara raat tomar gude barata ta dhukiyei rekhe deii. Mao bollen ha ami roj asbo tor kache uffffff eto boro nebar ki majaaa aahhh. Er por Shibu aro speed bariye dilo Mao ahhh ahhhhh kore uthlo mone hachhilo tar ras ber habar samai haye gechhe se bale uthlooooo ebar amar ber habe ,kor kor kor khub joree.balte balet Shibu ke joriye dhorlooooooo aar Shibu khub kase kase kayekta thap meree bolloo Shonaaaa amar shona boudi fedaaaa naoo tomar pete ahhhhhhh bale bara ta gude khub kase chepe dhore praye adha minit dhore Mar gude maal fhllo,bhoriye dilo Mar pet feda diye.

Du donei khub klanto hoye porechilo.Onek khon sei bhabhei jadiye sue thaklo.Er por tara pasha pashi sue pore katha bala suru korlooo.Shibu jigess korlen boudi tumi aram peyechho to. Ma bollo ha khub bhalo legechhe aaaj uffff. eto maja kono din paini. Amar mone hachhe tor bou hole ki shukhi hotam ami.Hingshe hochche shei meyetar opor je roj rate pabe toke. Er por abar ora chumu khaoa suru korlo. Ma chit haye sue chhilo,Shibu mukh ta Ma r mukher kachhe ene or thot chosa suru kore dilooo aar Ma ke upore upor theke nich projonto ador kortee suru korlo. Ami bujhegelam je tara abar choda chudi korbe.Uff ki choda chudiiii. Aaro du ghanta choda chudi korar por ora ras feda khasiye klanto haye sue porlooo.Ma bollo Shibu ajke je bhabe tui amake chudli, ki bolbo sara jibon ami ei ......chodon bhulbona. Amio bhulbona boudi, tomar moto shundorike chudte perechi eta amar soubhaggo,jemon bhabe tumi chodale onno kono meye sheta koreni,Ma bollo aaj theke jakhan tor chodar iche hobe tui bolbi tor ei Shona boudi tor jonno gud khule toiri thakbe.dujon dujonke joriye suye thaklo.Ami bari phire bathroom e giye chichte laglam.Ek tu poreyi Ma Bari phire elo.Er porer ghotona?? Aaste Ladies Pete Bachcha…porer golpe.

No comments:

Post a Comment