Wednesday, November 21, 2012

বাজরা খেতের ভেতরে


আমার নাম সাজিদ। আমার ঘর ভারতের পশ্চিমবঙ্গের বীরভূম জেলার একটি গ্রামে। আমাদের পরিবারের মূল জীবিকা হল চাষ আবাদ। আমাদের এলাকাতে একমাত্র আমারই কিছুটা শিক্ষা আছে। বাড়ির আর কেউ কখনও স্কুলে যায় নি। আমার পরিবার বিশাল এক জমির মালিক আর চাষ আবাদের ব্যাপারটা আমরা নিজেরাই দেখি। চাষ আবাদের কাজে আমাদের প্রচণ্ড পরিশ্রম করতে হয়। ছোটবেলা থেকে প্রচণ্ড পরিশ্রমের কারনেই বোধহয় আমরা সবাই শারীরিক দিক থেকে সুগোঠিত। আমার বাবা আমি আর আমার ঠাকুরদা প্রত্যেকেই ৬ ফুট এর ওপরে লম্বা। আমাদের পরিবারে আমি আমার আম্মি রেহানা আমার আব্বা আমির আর আমার ছোট বোন মুন্নির সাথে আমার ঠাকুরদা আর ঠাকুমা ও থাকেন। আমার আম্মি রেহানা ঘরের রোজকার কাজকম্মের সাথে আব্বার সঙ্গে মাঠের চাষ আবাদের কাজেও সাহায্য করে। সকাল থেকে সন্ধে অবধি শারীরিক পরিশ্রমের কাজ করে বোলে বোধহয় আমার আম্মির ফিগারটা একদম নিখুঁত। আমার আম্মি ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা। পেটিটা একদম টানটান,কোথাও এক ফোঁটা বাড়তি মেদ নেই। লম্বা লম্বা শক্ত পোক্ত দুটো পা আর তার ওপরে উলটনো হাঁড়ির মতন গোলাকার টইটুম্বুর একটা পাছা। ফরসা গায়ের রঙ আর তার সাথে দুটো ......মাঝারি সাইজ এর টাইট টাইট চুঁচি।আম্মির শারীরিক সম্পদের দিকে আমার যখন চোখ পড়ল তখন আমার বয়স ১৬, বয়স অল্প হলে কি হবে আমি তখন ষাঁড়ের মতন শক্তিশালী। আম্মির দিকে চোখ পড়ার পর থেকেই আমি আম্মি কে সবসময় চোখে চোখে রাখতে শুরু করলাম। সেই সময় আমার সপ্ন ছিল যেনতেন প্রকারে আমার বলিষ্ঠ দুটো পাএর বাঁধোনে আমার আম্মি কে পাওয়া। আমি সবসময় চাইতাম আমার দুটো পাএর বাঁধোনে আমার সেক্সি আম্মি টাকে নিরাপদ আর তৃপ্ত রাখতে।
গরমকালে আমাদের বীরভূম জেলায় প্রচণ্ড গরম পরে। আর আমাদের বাড়িটা চারদিকের ফাঁকা নির্জন চাষের খেতের মধ্যে হওয়া তে আমার আম্মি পোষাক আষাক এর ব্যাপারে ভীষণ খোলামেলা থাকতে ভালবাসত। বৈষাক জৈষ্ঠ মাসের প্রচণ্ড গরমের সময় আম্মি তো ব্রা আর প্যান্টি পরা একরকম ছেড়েই দিত। আম্মির শারীরিক গঠন একটু ভারীর দিকে হওয়াতে আম্মি একটু টাইট টাইট শাড়ি ব্লাউজ পরতে ভালবাসত। রোজ দুপুরে যখন আম্মি রান্না ঘরে বসে আমাদের জন্য দুপুরের খাবার বানাত তখন আমিও টুক করে রান্না ঘরে ঢুকে পরতাম। আম্মি উনুনের ধারে বসে রান্না করতে করতে প্রচণ্ড গরমে একবারে ঘেমে নেয়ে যেত। সেই সময়ে আম্মি দুপুরে বেশিরভাগ দিনই ......শুধু সায়া আর ব্রা ছাড়া ব্লাউজ পরে থাকত।ভিজে জব্জবে হয়ে যাওয়া পাতলা ব্লাউজ এর ভেতর দিয়ে আম্মির চুঁচি দুটোকে একবারে স্পষ্ট দেখা যেত। এছাড়া নিচু হয়ে কিছু নিতে গেলেও গরমে আধ খোলা ব্লাউসের ফাঁক থেকে আম্মির চুঁচি গুলোকে ভাল ভাবেই দেখে নেওয়া যেত। তবে আমার সবচেয়ে ভাললাগত যখন আম্মির গলা থেকে ফোঁটা ফোঁটা ঘাম একটু একটু করে আম্মির মাই দুটোর ফাঁক দিয়ে ভেতরে ঢুকে ব্লাউজটা একবারে জবজবে করে দিত। ওই অবস্থায় আম্মির বোঁটা গুল ভিজে ব্লাউসের সাথে আটকে একবারে স্পষ্ট হয়ে যেত। আম্মির চুঁচি গুলর সৌন্দর্যে আমি তখন একবারে পাগল হয়ে উঠতাম। এই সময়ে ঠাকুমা রান্না ঘরে থাকায় আমরা অনেক সময় দ্যার্থ বোধক কথা বলা শুরু করতাম। আম্মি বলত “কি রে তুই রান্না ঘরের এই গরমে বসে শুধু শুধু ঘামছিস কেন” আমি উত্তরে বলতাম “আম্মি তুই যদি আমাদের জন্য এই প্রচণ্ড গরমে রান্না ঘরে বসে রান্না করতে পারিস তাহলে আমিও তোর গরমে তোর সাথে থাকব”আমার এই কথা শুনে আম্মি হেঁসে বলত “আমি তো গরম হয়েই গেছি, এরম করলে তুই ও আমার সাথে গরম হয়ে যাবি” এর পরই শুরু হত আসল মজা। আম্মি একটা কাঠের পাটার ওপর বসে উনুনে রুটি সেঁকতে শুরু করত। এই ......সময় আম্মির দুটো পা একটু ফাঁক হয়ে যেত আর রুটি সেঁকতে সেঁকতে আম্মি সায়াটা গুটিয়ে গুটিয়ে হাঁটুর ওপর তুলে নেওয়াতে আম্মির দু পাএর ফাঁক দিয়ে আম্মির গুদ টা স্পষ্ট দেখা যেত। আমি হ্যাঁ করে আম্মির গুদটার দিকে তাকিয়ে থাকতাম। দেখতে দেখতে আম্মির গুদটা ফুলে উঠতো আর রস কাটতে শুরু করত। আমার থালায় রুটি দিতে দিতে আম্মী কখনো বলত “কি রে দুধ খাবি”? আমি বলতাম “আম্মি যদি তুমি খাওয়াও তাহলে খাব” ঠাকুমা পাশে বসে থাকলেও বুঝতে পারতনা আমরা নিজেদের মধ্যে কি রকম অসভ্যতা করছি। এই ধরনের নানা ঘটনা আমাদের মধ্যে চলতেই থাকত। যাক এবার আসল গল্পে আসি। একবার আমার আব্বু তার এক বন্ধুর মেয়ের বিয়েতে কদিনের জন্য কলকাতা গেল। এদিকে আমার ঠাকুরদা আমাদের এক অসুস্থ আত্মীয় কে দেখতে পাশের গ্রামে গেল দু দিনের জন্য। ঘরে শুধু আম্মী বোন আর আমার ঠাকুমা ছিল। আমাদের খেতের একটা ছোট অংশে কিছু চাষের কাজ বাকি ছিল। আমি ঠিক করলাম ওই কাজটা সেদিনই সেরে নেব। আম্মি কে বলাতে আম্মি বলল এই গরমে তুই একাজ করতে পারবিনা। এই সময়ে খেত পুরো ফাঁকা থাকে, প্রচণ্ড গরমে শরীর খারাপ করলে কেউ দেখার ও থাকবে না। আমি বললাম আম্মি তুমি চিন্তা কোরনা, ......আমি ওইটুকু কাজ ঠিক সামলে নিতে পারব।একটু পরে যখন আমি ট্র্যাকটর চালিয়ে কাজে বেরচ্ছি এমন সময়ই আম্মি আমাকে পেছন থেকে বলল শোন আমি দুপুরে তোর খাবার নিয়ে মাঠে যাব তোকে আর খেতে আসতে হবেনা। আমি বললাম ঠিক আছে। খেতে পৌঁছেই আমি ট্র্যাক্টর চালিয়ে কাজে লেগে পড়লাম। আমদের বিশাল চাষের খেতের ঠিক শেষ দিকে ওই অংশটা ছিল। বাবা যাবার সময়ই লেবারদের ছুটি দিয়ে যাওয়াতে অংশটা একবারে ফাঁকা ছিল। শুনসান ওই জায়গা তে শুধু একটা টিনের চালা দেওয়া ঘর ছিল রাতে ফসল পাহারা আর গরমকালে জিরিয়ে নেবার জন্য। ঘণ্টা তিনেক কাজ করার পরেই আমি ঘেমে নেয়ে একবারে কাহিল হয়ে পড়লাম। আমি ঠিক করলাম ওই চালা ঘরটাতে বসে একটু জিরিয়ে নেব। একটু জিরিয়ে নেবার পর হটাত মনে পড়ল আম্মি আজকে বলেছিল দুপুরে খাবার দিতে আসবে। সঙ্গে সঙ্গে এই নির্জন খেতে আম্মি কে একা পাওয়ার আনন্দে আমার পিঠের শিরদাঁরা দিয়ে একটা আনন্দের স্রোত বয়ে গেল। আমি বুঝতে পারলাম আমার ধোনটা ধীরে ধীরে শক্ত হয়ে উঠছে। ভাল করে খেয়াল করে দেখলাম আমি নিজের মনেই থর থর করে কাঁপছি যেন আমার এক্সো চার জ্বর। আমার সারা গায়ে কাঁটা দিয়ে উঠছে থেকে থেকে। উত্তেজনায় কাঁপতে কাঁপতে আমি .....চিৎকার করে বললাম “আম্মি তোর গুদ মারবো” আমার চিৎকার ইকো হয়ে ফিরে আসতে আরো গরম হোয়ে গেলাম আমি। নিজের প্যান্ট খুলে নিজের শক্ত হোয়ে যাওয়া ধনটাকে হাতে নিয়ে চটকাতে চটকাতে আবার চিৎকার করে উঠলাম আমি। বললাম “আম্মি আজকে এই খোলা মাঠে চুঁদিয়ে নে নিজের ছেলে কে দিয়ে”। “আম্মি আজ তাড়াতাড়ি চলে আয় আমার কাছে দেখ তোর ছেলে তোর জন্য নুনু বার করে বসে আছে। আজই তোর পেটে আমার বাচ্চা ঢোকাব আমি। বাবাকে ফুটিয়ে দিয়ে তোর সাথে সংসার পাতব আমি” নিজের শক্ত হোয়ে যাওয়া ধনটাকে হাতে নিয়ে চটকাতে চটকাতে যা মনে হয় তাই চেঁচিয়ে চেঁচিয়ে বলতে কি যে ভাল লাগছিলো কি বলব। অবশ্য এই নির্জন বাজরা খেতে আমার ঐই সব পাগলামি শোনার জন্য কেউ ছিলনা। একটু পর নিজের উত্তেজনাটা একটু কমবার পর অবশেষে শান্ত হয়ে বসলাম আমি। মিনিট পাঁচেক পর হটাত দেখলাম দূরে খেতের ভেতরের আল দিয়ে কে যেন আমার দিকে হেঁটে আসছে। আম্মি আসছে……হাতে একটা ব্যাগে খাবারের টিফিন কৌটো। আমি তাড়াতাড়ি আবার ট্র্যাক্টর চালু করলাম। আমি আবার কাজ চালু করার প্রায় মিনিট ১৫ পর আম্মী আমার কাছে এসে পৌঁছল। আম্মী জোরে চেঁচিয়ে উঠে আমাকে ট্র্যাক্টর থামাতে বলল। আমি .....ট্র্যাক্টর বন্ধকরে আস্তে আস্তে আম্মীর দিকে হেঁটে যেতে লাগলাম। নিজের মনের পাপ বোধ থেকে আম্মির দিকে লজ্জায় সোজাসুজি তাকাতেও পারছিলামনা আমি। খেতের কোনায় একটা বট গাছের দিকে আম্মি হাঁটা শুরু করল। আমিও আম্মির পেছন পেছন হাঁটা শুরু করলাম। গাছের তলায় ছায়াতে একটা পরিস্কার যায়গাতে বসলাম আমরা।আম্মি বলল ইস কি ঘেমে গেছিস তুই। খুব গরম হয়ে গেছিস না ? এই বোলে নিজের শাড়ির আঁচল দিয়ে আমার ঘাম মুছিয়ে দিতে লাগল। আম্মির মাগী শরীরের গন্ধে আমার ধনটা আবার শক্ত হোতে শুরু করলো। তারপর আমরা খাবার খেতে বসলাম। খাবার সময় লজ্জায় আর অপরাধ বোধ এ আম্মির দিকে সোজাসুজি তাকাতেও পারছিলামনা আমি। কিন্তু আমি বুঝতে পারছিলাম আম্মি আমার দিকে একদৃষ্টে চেয়ে রয়েছে। খাওয়া শেষ করে হাত মুখ ধুয়ে আমি আবার খেতে ট্র্যাক্টরটার দিকে হাঁটা শুরু করতেই আম্মি আমাকে পেছন থেকে ডাকল। সাজিদ একবার আমার কাছে আসবি তোর সাথে একটা দরকারি কথা আছে। আমি এসে আম্মির পাশে বসলাম আর মনে মনে ভাবতে লাগলাম আম্মি কি একটু আগে আমার কাণ্ডকারখানার কথা কোন ভাবে বুঝতে পেরেছে। আম্মির দিকে তাকিয়ে আমিও বুঝতে পারছিলাম আম্মি কোন ব্যাপারে .....ভীষণ নার্ভাস হয়ে আছে। কি যেন আমাকে বলবে বলবে করেও বলতে পারছেনা। হটাত আম্মি বোলে উঠল “সাজিদ বাজরা গুলো তো দেখছি খুব বড় হয়ে গেছে, ওগুলো চুরি হয়ে যাচ্ছে নাতো? আমি বললাম না না কে নেবে বাজরা? আম্মি বলল নারে বাজরাগুলো খুব বড় হয়ে গেছে, এই দুপুরে এখানটা একবারে ফাঁকা থাকছে এখন, যে কেউই এগুলো চুরি করে নিতে পারে এই সুযোগে, তুই একবার দেখতো আশেপাশে কেউ আছে কিনা? একটা কাজ কর তুই বাজরা খেতের পাশের ওই উঁচু গাছটাতে চড়ে দেখতো আশে পাশে কেউ আছে কিনা? আমি আম্মির কথামত গাছটাতে চড়ে চারপাশ টা ভালভাবে দেখে নিলাম। আমি জানতাম চারপাশে জনমানুস্যি কেউ নেই, এই নির্জন চাষের খেতে আমারা একবারে একলা। আমি এবার আস্তে আস্তে গাছ থেকে নেবে এলাম তারপর আম্মির কাছে গিয়ে আম্মি কে বললাম “আম্মি আমরা দুজন এখানে একবারে একলা”। “ও আমরা তাহলে এখন একবারে একা”। “শোন না, তুই একবার আমাকে বাজরার খেতের ভেতরে নিয়ে যাবি”। আমি বললাম চল দুজনে হাঁটতে হাঁটতে বাজরার খেতের ভেতর ঢুকলাম। আম্মি আমাকে চোখ দিয়ে ইশারা করল যে যেখানটাতে শস্য সবচেয়ে উঁচু আর ঘন হয়ে রয়েছে সেখানটাতে যাবার জন্য। আমি আম্মির পেছন পেছন আসছিলাম। আমরা যেই ওই ......অঞ্চলটাতে ঢুকলাম আম্মি আমার পিঠে হাত দিয়ে আমাকে শস্য খেতের আরও গভীর আর ঘন জায়গাটাতে নিয়ে গেল। জায়গাটা বেশ অন্ধকার অন্ধকার মতন আর বাইরে থেকে কাউর বোঝার উপায় নেই যে ওখানে কেউ ঢুকে রয়েছে। আমাদের চার পাশে উঁচু উঁচু শস্যর গাছ আমাদের মাথা ছাড়িয়ে ওপরে উঁচু হয়ে রয়েছে। আম্মি এদিক ওদিক দেখতে দেখতে আমাকে ফিসফিস করে বলল “সাজিদ আমাদের এখানে বাইরে থেকে কেউ দেখতে পাবেনাতো”? “দেখাতো দূর এখানে কেউ আমাদের আওয়াজ ও শুনতে পারবেনা” আম্মির দিকে ফিরে আম্মিকে বললাম আমি। আম্মি তাও এদিক ওদিক ঘাড় ঘুরিয়ে আমার কথা পরখ করে দেখতে লাগল। “নাও কি বলবে বলছিলে বল?” আম্মির দিকে তাকিয়ে বললাম আমি। আম্মি আমার দিকে তাকাল তারপর বলল “নে এবার তোর জামা প্যান্ট খুলে তাড়াতাড়ি একবারে ন্যাংটো হয়ে যা তো দেখি”আম্মির কথা শুনে আমার চোখ মুখ লজ্জায় লাল হয়ে গেল। আমি চোখ নামিয়ে আম্মিকে বললাম “না আগে তুমি খোল”। আমার কথা শুনে আম্মি বিরক্ত গলায় বোলে উঠল “না, আগে তুই তোর নুনুটা বারকর”। আম্মির কথা শুনে আমি আমার প্যান্টটা আর জাঙিয়াটা আস্তে আস্তে খুলে ফেললাম তারপর আমার লোহার মত শক্ত নুনুটা বের করলাম। এরপর আম্মির হাত টা .....নিয়ে নুনুটার ওপর রাখলাম তারপর আম্মির চোখের দিকে তাকিয়ে বললাম “নাও ধর আর কি দেখবে দেখ”। আম্মির ঠাণ্ডা নরম হাতের ছোঁয়া পেতেই আমার গা টা শিরশির করে উঠল। আম্মি আমার সামনে হাঁটু গেড়ে বসল তারপর আমার নুনুটা টিপে টিপে ভাল করে দেখতে লাগল। কিছুক্ষণ পর আম্মির মুখে একচিলতে হাঁসি খেলে গেল। আম্মি অস্ফুট স্বরে বলে উঠল “হুম…হয়ে যাবে মনে হচ্ছে”। আমি এবার বললাম “তুমি তো আমার টা দেখে নিলে এবার তোমার টা দেখাও”। আম্মি আমার কথা শুনে একটু লজ্জা পেয়ে গেল। আমার চোখ থেকে চোখ সরিয়ে বলল “তুই কি দেখবি বল”? আমি বললাম “তুমি তোমার শাড়ি টা খুলে সায়া টা একটু তোল না…… তোমার ছ্যাঁদা টা দেখব আমি”। আম্মি কিছু বলল না শুধু চুপচাপ মাটির দিকে মুখ নামিয়ে তাকিয়ে রইল। আমি অধৈরয্য হয়ে বোলে উঠলাম কি হল দেখাও”? আম্মি মিনমিন করে বলল “তোকে দেখিয়েছি তো আগে”। “কখন? কবে?” বললাম আমি।
আম্মি বলল তুই মিথ্যে কথা বলছিস কেন? সেদিন খেতের পাশে মুততে মুততে শাড়ি তুলে তুলে আমার গুদি টা তোকে অনেকবার দেখিয়েছি। আমি তো ভাবলাম তুই সব দেখতে পাছ্ছিস। আমি বললাম ধুর দেখিনি। তারপর আমি হাত বাড়িয়ে আম্মির আঁচলটা ধরে আস্তে আস্তে আম্মির শাড়িটা খুলতে লাগলাম। .....শাড়িটা খোলা হয়ে গেলে আম্মির সায়ার দড়িটাও খুলে দিলাম। দড়িটা খুলতেই আম্মির সায়াটা ঝপ করে পা এর পাশে জড় হয়ে পরে গেল। আম্মির হাত ধরে সায়ার বৃত্তটা থেকে আম্মিকে কে বার করে আনলাম আমি। আম্মি শুধু মাত্র একটা প্যান্টি পরে আমার সামনে দাঁড়িয়ে ছিল।অবশ্য বুকে ব্লাউজটা তখনও ছিল। আমি আম্মির দুই কাঁধে দুই হাত দিয়ে আম্মির চোখে চোখ রেখে বললাম “এবার তোমাকে ন্যাংটো করে দি”? আম্মি কোন কথা না বোলে মাটির দিকে হাঁসি হাঁসি মুখে তাকিয়ে রইল আর হাত দিয়ে আমার নুনুটা নাড়ানাড়ি করতে লাগল। আমি আর দেরি না করে আম্মির ব্লাউজ এর হুক গুলো খুলতে লাগলাম। হুক গুলো খোলা হতেই আম্মির বড় বড় ম্যানা দুটো থপ করে বেরিয়ে ঝুলে পড়ল। আম্মি এবার লজ্জায় নিজেকে আমার বুকের সাথে চেপে ধরে আমার কাছ থেকে ম্যানা দুটোকে লোকাতে চাইল। আম্মির কাণ্ড দেখে আমি আম্মির কানে ফিসফিস করে বললাম “চুঁচি দেখাতেই যদি এত লজ্জা পাও তাহলে আমাকে দিয়ে চোঁদাবে কি করে”? আম্মি এবার প্রাথমিক লজ্জা কাটিয়ে নিজেকে একটু সামলে নিল তারপর ভুরু কুঁচকে বলল “নে, নে কথা কম কাজ বেশি কর। চল এখানে যে জন্য এসেছি সেই কাজ শুরু করে দি”। আমি নিজের ভেতরের উত্তেজনা আর বুকের ধকপকানিটা .....পুরোপুরি উপভোগ করছিলাম। আমি জানতাম আমি আম্মির সাথে যত কথা চালিয়ে যাব আম্মি তত লজ্জা লজ্জা ভাবটা কাটিয়ে উঠে নিজেকে উজাড় করে দেবে। কারন আম্মি নিজেই তো মনের জোর এনে আব্বু না থাকার সুযোগে আমাকে এই নির্জন বাজরার শস্য খেতের গভীরে নিয়ে এসেছে। আমি আবার আম্মির কানে কানে ফিসফিস করে বললাম “কি কাজ, তুমি কি আমাকে দিয়ে চোঁদাবে”? এইবার আম্মি আর লজ্জা পেলনা আমাকে ধমকে উঠে বলল “চোঁদাবো বলেই না এতো দূর থেকে এসে এই নির্জন জায়গায় তোর সামনে ন্যাংটো দাঁড়িয়ে আছি” । আমি বললাম তাহলে তোমার কাচ্চিটাও কি খুলে দেব। আম্মি এবার আমাকে মুখ ভেংচে বলল “না খুললে তোর বাঁড়াটা কোথায় ঢোকাবি , নিজের পোঁদে”? তারপর বিরক্ত হয়ে নিজের মনেই বলল “ছাড় আমি নিজেই খুলে নিচ্ছি”। এর পর আম্মি চট করে কাচ্চি টা খুলে একবারে উদোম হয়ে গেল। তারপর শাড়ি আর সায়াটা বিছানার চাদরের মত মাটিতে পেতে তার ওপরে পিঠ দিয়ে শুয়ে পড়ল। এর পর নিজের পা দুটো কে বুকের কাছে মুড়িয়ে নিয়ে যতটা সম্ভব ততটা ফাঁক করে বলল “কি রে হারামজাদা চুপচাপ দাঁড়িয়ে আছিস কেন, ঢোকাবি তো ঢোকা না। তোর সাথে চোঁদান ছাড়া আমার সারা দিনে কি আর কোন কাজ নেই? আমি ভাবলাম আধা ঘণ্টার মধ্যে চুঁদিয়ে নিয়ে ......বাড়ি চলে যেতে পারব আর এদিকে তোকে বোঝাতেই তো আধ ঘণ্টার বেশি লেগে যাবে দেখছি। এদিকে মুন্নি টাকেও একা রেখে এসেছি। সে তো এতোক্ষনে নিশ্চয়ই ঘুম থেকে উঠে কেঁদে কেঁদে বাড়ি মাথায় করে তুলছে। এখানে আসার জন্য তাড়াতাড়ি করতে গিয়ে মুন্নি টাকে সকাল থেকে মাই ও দিইনি। সে বেচারি যে এখন কি করছে কে জানে? আমি আর দেরি না করে আম্মির দু পা এর ফাঁকে হাঁটু গেড়ে বসে পড়লাম। তার আগে অবশ্য প্যান্ট জাঙ্গিয়া খুলে আমি ও আম্মিরমতন উদোম ল্যাংটো হয়ে গেছি। আমার নুনুর চামড়াটা ছাড়িয়ে নুনুর মুণ্ডুটাকে বার করতেই দেখি আম্মি একবারে হ্যাঁ করে আমার বর্শার মতন খাড়া হয়ে থাকা নুনুটার দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। তারপর আমার নুনুর মুণ্ডটার দিকে তাকিয়ে একবার নিজের ঠোঁটটা জিভ দিয়ে চেটে নিয়ে অধৈরয্য স্বরে বলল “নে নে আর দেরি করিস না তাড়াতাড়ি ঢোকা, কখন কে এসে পরবে, বেশি সময় নেই আমাদের হাতে”। আমি আর দেরি না করে আম্মির দু পায়ের ফাঁকে বসে নুনুর মুণ্ডিটা আম্মির গুদের চেঁরাতে ধরে চাপ মারলাম কিন্তু অনোভিজ্ঞতার কারনে ওটা পিছলে গেল। আম্মি এবার নিজের হাতের চেটোতে অনেকটা থুতু মাখিয়ে বেশ করে নিজের গুদের চেঁরার মুখে ঘসে নিল। তারপর বলল নে আবার ঢোকা। ......আমি এবার একটু চাপ দিতেই নুনুর মুণ্ডিটা পুক করে আম্মির গুদের একটুখানি ভেতরে ঢুকে গেল। আমি একটু ঝুঁকে আমার কুনুই দুটো আম্মির কাঁধের পাশে রেখে আম্মির চোখের দিকে চোখ রেখে ফিসফিস করে আম্মি কে জিগ্যেস করলাম “এবার তোকে চুঁদেদি”? আম্মি বলল “ভালভাবে রগরে রগরে দিবি। লাজ লজ্জার মাথা খেয়ে নিজের পেটের ছেলের সাথে ল্যাঙটো হয়ে শুয়েছি, আজ তোর আম্মি কে খুশি করতে না পারলে কিন্তু আমার গুদ পাবিনা আর কোন দিন”। আমি আর দেরি না করে পাছা দুলিয়ে দুলিয়ে ঠাপ মারা শুরু করলাম। আহঃ আম্মির গুদটা কি গরম। উফফফ গুদের মাংসে নুনু ঘসে এত সুখ। একমনে নিঃশ্বাস বন্ধ করে আম্মির গুদ ঠাসাতে শুরু করলাম। আম্মির গুদের ভেতরটা রসে জবজব করছে। আম্মি এবার বোলে উঠল “সাজিদ আমার ওপর চড়ে চোঁদ”। আমি আম্মির কথা শুনে নিজের শরীরের ভারটা পুরোপুরি ছাড়লাম আম্মির ওপর। একবারে আম্মির ওপর চড়ে গেলাম। তারপর আবার ঠাপানো শুরু করলাম। কিছুক্ষণ ঠাপানোর পর চোখ গেল আম্মির চুঁচি দুটোর ওপর। ঠাপের তালে তালে আম্মির চুঁচি দুটো এদিক ওদিক দুলছিল। আমি হটাত দু হাত দিয়ে আম্মির একটা চুঁচি খামছে ধরলাম। আহা কি নরম আম্মির চুঁচি দুটো। আম্মি আমাকে হাফাতে হাফাতে বোলে ......উঠল “ঐই সাজিদ কি করছিস মাই ছাড়…… না হোলে দুধ বেড়িয়ে যাবে আমার। আমি একটু চাপ দিতেই চিরিক চিরিক করে আম্মির চুঁচি থেকে ফিনকি দিয়ে দিয়ে দুধ ছিটকোতে লাগল। আঃ…… আম্মি বিরক্ত হয়ে ধমকে উঠল আমাকে…… “যা করছিস মন দিয়ে করনা শুধু শুধু দুধ বার করছিস কেন। মুন্নি কে ফিরে গিয়ে দুধ দিতে হবে আমাকে”। আমি আবার জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। আম্মি নিজের পা দুটো কে আমার কোমরের ওপর তুলে দিয়ে পায়ের পাতা দিয়ে দু পা লক করে দিল। প্রায় মিনিট ৬ এই ভাবে ঠাপানর পর আম্মি হটাত এক ঝটকাতে আমাকে নিজের ওপর থেকে পেরে ফেলল। তারপর চোখের পলকে আমার ওপর চড়ে বসে পাগলের মতন আমাকে চুঁদতে লাগল। আম্মির তালে তাল দিতে দিতে আমি হাঁফিয়ে উঠলাম। কিন্তু আম্মির কোন ভাবান্তর দেখলাম না, একমনে আমার ধনের ওপরে চড়ে বসে কোমর নাচিয়ে যেতে লাগল। আমি আম্মি কে থামতে বললাম কিন্তু আম্মি শুনতে পেলনা। চোখ বন্ধ করে আমাকে ঠাপিয়েই চলল। আম্মির শরীরের ভারে আমার তলপেটটা যন্ত্রণাতে ছিঁরে যেতে লাগল। শেষে আম্মির চুল ধরে টেনে আম্মি কে থামাতে হল। তুমি কি আমাকে মেরে ফেলবে নাকি আম্মি? জোরে জোরে হাঁফাতে হাঁফাতে আম্মিকে বললাম আমি। “তুই জানিস না কতদিন পরে চোঁদাচ্ছি আমি। ......তোর বাবাকে দিয়ে তো আর এসব হয়ই না বহুকাল। আচ্ছা তুই একটু জিরিয়ে নে। কিন্তু একটা কথা কান খুলে শুনে রাখ এখোনো অন্তত ১০ মিনিট চুঁদবো তোকে কিন্তু আমি। যদি তাড়াতাড়ি মাল ফেলে দিস তাহলে কিন্তু তোকে আঁচড়ে কামড়ে ছিঁরে খাব আমি”। “১০ মিনিট ধরে…… বাবা অত পারবোনা” বললাম আমি। “পারতেই হবে…… দেখ আমার গুদটা কিরকম ফুলে আছে। আমার জল খসতে অনেক টাইম লাগে”। “আমার গলা শুকিয়ে কাঠ হোয়ে গেছে, একটু জল না খেলে অতোক্ষন পারা মুস্কিল” বললাম আমি। “এখানে জল কোথায় পাব” আম্মি বিরক্ত হয়ে বলল। আম্মি তারপর একটু চিন্তা করল শেষে বলল “দাঁড়া কিছু একটা করছি”। ঐই বোলে নিজের একটা চুঁচি আমার মুখে ঠুঁসে দিল। “নে চোষ। বুকে দুধ ভরতি আমার। তোকে বলেছিলাম না একদিন খওয়াবো”। আমি আম্মির ম্যানা চুষতে শুরু করতেই গলগল করে দুধ বেরোতে লাগল আম্মির ম্যানা থেকে। আমি প্রান ভরে খেতে লাগলাম আম্মির চুঁচির অমৃত সেই পাতলা সাদা রস। আম্মি আমার কপালে ছোট ছোট চুমু খেতে খেতে বলল “কিরে ঠিক মত পচ্ছিসতো”? মাথা নাড়লাম আমি। “একটু গলা ভিজিয়ে নে”। আমি চোখ বুজে চুষতে লাগলাম আম্মির নরম নিপীল টা। আম্মি বলল “বেশি দুধ টানিস না যেন, অল্প অল্প করে গলা ভেজানর মত বার কর”। ......একটু পরেই আম্মি বলল “ব্যাস ব্যাস এবার ছাড় অনেকটা খেয়েছিস”। আমি বললাম “আর একটু দাওনা বেশ লাগছে খেতে”। আম্মি খেঁকিয়ে উঠল “তুই যদি সবটা টেনে নিস তাহলে বাড়ি গিয়ে তোর বোনের মুখে কি দেব আমি আমার মুত”? আমি বাচ্চা ছেলের মতন বায়না করে বললাম “আর একটু খাই আম্মি, তোমার পায়ে পরি”। আম্মি জোর করে টেনে আমার মুখ থেকে নিজের মাইটা ছাড়িয়ে নিয়ে বলল “হারামজাদা কোথাকার…… আম্মির দুধ ও খাবে আবার গুদ ও মারবে”। আমি এবার একটু রেগে গিয়ে বললাম “তাহলে আর করতে পারবোনা”। আম্মি আমার ধোনটা নিয়ে খেঁচতে খেঁচতে বলল “শালা মাদারচোদ শাড়ি তুলে আমার লজ্জার যায়গা যখন তোকে দেখিয়েছি তখন তোকে চুঁদে চুঁদে নিঃশেষ করে তবে ছাড়বো আমি”। একটু পরেই আম্মির ধন খেঁচার তালে তালে আম্মির চুরির রিন ঝিন শব্দ শুনতে শুনতে আমার ধনটা আবার খাড়া হয়ে গেল। আম্মি আবার পা ফাঁক করে আমার ওপর বসল। আবার চোঁদাচঁদি শুরু হল আমাদের। একটু পরেই আবার হাঁফিয়ে গেলাম আমি। বললাম“আম্মি একটু থাম নাহলে কিন্তু সব মাল ঝোল বেরিয়ে যাবে। একটু বোঝ। এটা আমার প্রথমবার”। আম্মি এবার একটু থামল তারপর একটু মুচকি হেঁসে আমার দিকে চোখ টিপে বলল“শালা হারামি প্রথম বারেই নিজের আম্মির .....গুদ মেরে নিলি”। তারপর একটু ঝুঁকে আমার মুখের ওপর মুখ এনে কুকুরের মত জিভ বার করে আমার চোখে মুখে নাকে ঠোঁটে গালে চাটতে লাগল। তারপর একটু থেমে আমার কানে মুখ দিয়ে বলল “নে চল আবার চালু কর এবারই শেষ বার। ভেতরে ফেলতে চাইলে ফেলবি অসুবিধে নেই”। এই বোলেই পাগলের মতন আমাকে চুঁদতে শুরু করল। একটু পরেই আমি চেঁচিয়ে উঠলাম আম্মি এবার বেড়িয়ে যাবে আমার। আম্মি ও চেঁচিয়ে উঠল “জোরে জোরে ধাক্কা মেরে মেরে ফেল সাজিদ…… ধাক্কা মেরে মেরে ফেল”। তারপর একটু মুখ নিচু করে আমার গালটা দাঁত দিয়ে জোরে কামড়ে ধরল। থর থর করে কেঁপে উঠলাম আমি, ব্যাস* গলগল করে মাল বেরোতে লাগল আমার । আম্মি চেঁচিয়ে উঠল“আআআআআআআআআআআআ…… হ্যাঁ সাজিদ ফেল…… ফেল আমার ভেতরে। আঃ কি গরম তোর মালটারে সাজিদ। আহা……উফ খোদা …… একি কি সুখ গো খোদা…… একি সুখ”। এর পর সব শান্ত হয়ে গেলে আম্মি আমার ওপর শুয়ে বেশ কিছুক্ষণ আস্তে আস্তে আমার ঠোঁট চুষল।আমার জিভ টাকে নিজের জিভ দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে কিছুক্খন খেলল। এইপ্রথম আমার আম্মির থুতুর মিষ্টিস্বাদ পেলাম আমি। তারপর খুব জোরে জোরে শব্দ করে করে আমার ঠোঁটে গোটা ১৫ চুমু খেল আম্মি। তারপর উঠে পরে শাড়ি পরতে লাগল। আমি বোললাম আম্মি আর ....একটু থাকো না আমার কাছে। আম্মি শাড়ি পরতে পরতে বললো লাগানো যখন হয়েই গেছে তখন আর দেরি করে লাভ কি। ঘরে আমার এখন অনেক কাজ পোরে আছে। ব্লাউজ পরতে পরতে আম্মি আমার দিকে তাকিয়ে বলল কি দেখছিস হ্যাঁ করে……… মুখটা ওই দিকে করনা………ম্যানা দুটো হ্যাঁ করে গিলছে একবারে। আমি অবাক হোয়ে বোললাম তুমি আমার কাছে লজ্জা পাচ্ছ নাকি? একটু আগেই তো তোমার লজ্জার জায়গা গুলো দেখালে…লাগালে। আম্মি বলল সে যখন লাগিয়েছি লাগিয়েছি……… একবার করেছিস বোলে কি আমার ভাতার হোয়ে গেছিস নাকি। ছেলে ছেলের মত থাক। আমি বললাম কিন্তু? আম্মি বলল কোন কিন্তু নয় আমাদের মধ্যে যা হল সেটা এখন ভুলে যা। শোন এখন আমি চললাম, তুই একটু পরে এখান থেকে বেরোস। এই বোলে আম্মি হনহন করে চলে গেল। আমি পেছন থেকে আম্মি কে জিজ্ঞেস করলাম আম্মি আবার কবে ঢোকাতে দেবে? আম্মি যেতে যেতে মুচকি হেঁসে বলল যা রস খাওয়ালাম তাই আগে হজম কর……তার পর সময় পেলে দেখছি। তারপর যেতে যেতে নিজের মনে গজগজ করতে করতে বলল ………শালা মাদারচোদ………রোজই ওর আম্মির গুদের গরম চাই। আম্মি চলে যাবার পর আমি আমার ছাড়া প্যান্ট টা পরতে গেলাম। তখন ই চোখ এ পোড়লো আমার জাঙ্গিয়াটার একটা জায়গা একবারে ভিজে জবজব করছে। মনে পড়ল ......আম্মি শাড়ি পরার সময় ওটা দিয়ে নিজের গুদ পুঁছেছিল। জাঙ্গিয়া টা হাতে নিয়ে দেখলাম আম্মির গুদের রসে একটা জায়গা একবারে ভিজে জবজব করছে। যাই হোক আম্মি চলে যাবার প্রায় মিনিট দশেক পর আমি ও ধীরে ধীরে ওই বাজরার খেত থেকে বেরিয়ে এলাম। বিকেলের দিকে যখন ঘরে ফিরলাম তখন শরীর খুব ক্লান্ত লাগছিল তাই ঘরে ফিরেই বিছানায় শুয়ে পড়লাম। প্রায় ২ ঘণ্টা ঘুমোলাম আমি। ঘুম থেকে উঠে আম্মি কে দেখতে পেলাম না। আম্মির খোঁজে রান্না ঘরের দিকে গেলাম। দেখি আম্মি রান্না ঘরে রান্না করতে করতে আম্মির প্রানের বান্ধবী জুলেখা বুয়ার সাথে গল্প করছে। ওদের কথাবাত্রা শুনে মনে হল ওরা আমাকে নিয়েই কথা বলছে। আমি চুপি চুপি রান্না ঘরের থেকে একটু দূরে দাঁড়িয়ে ওদের আলোচনা শোনার চেষ্টা করলাম।
জুলেখা বুয়া- রেহানা তাহলে তুই সত্যি সত্যি তোর নিজের পেটের ছেলের সাথে শুলি। আমি তো এখনো বিশ্বাস করতে পারছিনা তোর কথা। তুই করতে পারলি নিজের ছেলেকে।
আম্মি- আরে তোকে তো আগেই বলেছি ও আমাকে কিভাবে হ্যাঁ করে গিলতো। ১৭ বছর বয়েস হোয়ে গেছে ওর……এখোনো বাচ্চা আছে নাকি ও। জানিস আজ ওর ধনটা অনেক বছর পরে দেখলাম…… এই এতো মোটা আর এতো লম্বা হয়ে গেছে। এদিকে আজ সকাল থেকেই .....মনটা আমার চোঁদাই চোঁদাই করছিল। একে তো ঘরে তো কেউ নেই তার ওপোরে আজ দুপুরে ওকে বাজরা খেতে একা পেয়ে গেলাম। আর লোভ সামলাতে পারলামনা…… বাজরা খেতের ভেতরে ধরে নিয়ে গিয়ে ওকে প্রান ভরে খেলাম। উফ সে কি দৃশ্য আমি আর ও দুজনে উদোম হোয়ে একে অপর কে বুকে জাপ্টে ধরে শুয়ে আছে। ওর মালে আর আমার ঝোলে দুজনেরই তলপেটা একবারে ভিজে চ্যাটচ্যাট করছে।
জুলেখা বুয়া- বাপরে তোর কি সাহস। যদি আমির সাহেব জানতে পারে তাহলে?
আম্মি- ধুর কি করে আর জানবে ও তো এখন শহরে।
জুলেখা বুয়া- আচ্ছা একটা কথা বল………… কেমন লাগল রে?
আম্মি- কোনটা?
জুলেখা বুয়া- ওকে খেতে?
আম্মি- উফ কি আরাম রে জুলেখা………কম বয়েসের ছেলেদের সাথে সেক্স করে যে কি মজা তোকে কি বলব। জানিস ওর ওপরে বসে যখন ওকে খুব করে দিছছি………আরামে চোখ বুঁজে এসেছিল…… আর এদিকে ওর গলা শুকিয়ে কাঠ…… ও যে আমাকে ডাকছে শুনতেই পাইনি……শেষে ও আমার মাথার চুল ধরে আমাকে থামাল।
জুলেখা বুয়া- এ বাবা… তুই কি রে রেহানা। ওহঃ তুই পারিস বটে……তারপরে কি হল?
আম্মি- কি আবার হবে একটু বুকের দুধ দিয়ে ওর গলা ভেজালাম……তারপরে মুখ থেকে জোর করে মাই বার করে নিয়ে আবার রাম-ঠাপোন…… হি হি হি। শেষে দেখি কাঁদ কাঁদ গলায় বলছে আম্মি আমি আর ......পারছিনা। ছেড়ে দিলাম।জুলেখা বুয়া- উফ তোর কথা শুনে আমার তো সেক্স উঠে যাচ্ছে রে রেহানা।
আমি আর ওখানে থাকার রিস্ক নিলাম না। চুপি চুপি নিজের ঘরে চলে এলাম। তারপর আমার স্কুলের হোমওয়ারক নিয়ে বসলাম। রাতে আম্মি এমন ভাব করছিলে যেন আমাদের মধ্যে কিছুই হয়নি। আমাকে দেখেও না দেখার ভান করছিল। বুঝলাম আম্মির শারীরিক চাহিদা পূরণ হয়ে গেছে বোলে আম্মি আবার আমাদের মধ্যে নর্মাল আম্মি ছেলের সম্পর্ক আনতে চাইছে। আম্মির হাবভাব দেখে বুঝলাম আজ রাত বা কালকের মধ্যে আম্মির সাথে যৌন সঙ্গম করার চান্স আর প্রায় নেই বললেই চলে। আম্মির ব্যবহারে আমি ভীষণ দুঃখ্য পেলাম। রাতে আম্মি আমাকে যখন খেতে দিল তখন দেখলাম অবস্থার কোন পরিবরতন হয়নি। রাতে খাবার সময় আমি বারবার ঠারে ঠোরে আম্মি কে বোঝানোর চেষ্টা করলাম যে পরশুর মধ্যে আব্বু আর ঠাকুরদা ফিরে আসার পর আমরা আর সম্ভোগ করার চান্স পাবনা সুতোরাং আজকে রাত টা আমরা এক বিছানায় কাটালে আমরা আবার যৌন মিলনের আনান্দ নিতে পারি। আম্মি কিন্তু আমার ইশারা এরিয়ে গেল। রাতে আমার কিছুতেই ঘুম আসছিলনা। বার বার আমার চোখে ভেসে উঠছিল আজ দুপুরে আমাদের সঙ্গম লীলা। দেখতে দেখতে আমি ভীষণ উত্তেজিত হওয়া ...
...উঠলাম। কিছতেই ঘুম আসছেনা দেখে শেষে আমি নিজেকে একটু শান্ত করতে আমার ঘরের সামনের উঠনে গিয়ে বসলাম একটু ঠাণ্ডা হাওয়া খাবার জন্য। একটু পরে হটাত আম্মির শোবার ঘরের দরজা খোলার শব্দ পেলাম। আম্মি ঘর থেকে বেরিয়ে বাথরুম এর দিকে যাচ্ছিল। আমাকে এত রাতে চুপচাপ বসে থাকতে দেখে আম্মি আমাকে জজ্ঞেস করল “কি রে……এত রাতে এখানে………তোর ঘুম আসছেনা নাকি? আমি প্রথমে কোন উত্তর দিলাম না। তারপর জিজ্ঞেস করলাম “আম্মি কাল তুই কি দুপুরে ক্ষেতে আমাকে খাবার দিতে আসবি? আম্মি আমার কথা শুনে বাথরুম এর দিকে হাঁটা দিতে দিতে বলল না ……কালকে আর যাবনা। আমি আম্মির পেছন পেছন বাথরুম এর দিকে যেতে যেতে জজ্ঞেস করলাম “ক্যানো? কাল আসবিনা ক্যানো”? আম্মি বলল না পরশু তোর আব্বু শহর থেকে ফিরবে। এদিকে ঘরে অনেক কাজ বাকি আছে। আমি বুঝলাম এগুলো সব এরিয়ে যাওয়া কথা। আম্মি আর কথা বাড়িয়ে বাথরুম এ ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি বিরক্ত হয়ে বললাম এটা কিন্তু ঠিক হল না আম্মি। এই বোলে আমি নিজের ঘরে ফিরে আস্তে যাচ্ছি এমন সময় বাথরুম এর ভেতর থেকে আম্মির গলা পেলাম। সাজিদ একবার এদিকে আয়তো। আমি তৎক্ষণাৎ বাথরুম এর দিকে চলে এলাম। বন্ধ দরজার সামনে এসে বললাম কি বল? আম্মি ...
.দরজা খুলল। তারপর ফিসফিস করে বলল ভেতরে আয়। একদম শব্দ করিস না। জানিস তো তোর ঠাকুমার রাতে ঘুম হয় না। বুড়ির কান কিন্তু খুব খাড়া। আমি কথা না বাড়িয়ে চুপচাপ বাথরুম এর ভেতরে ঢুকে পড়লাম। আম্মি বাথরুম এর দরজা বন্ধ করে দিল তারপর আমার সামনে হাঁটু মুড়ে বসে পড়ল। তারপর আমার দিকে চেয়ে ফিসফিস করে বলল “ নে প্যান্ট খোল। আমি আর দেরি করলাম না চট করে নিজের প্যান্ট টা খুলে ফেললাম। মুহূর্তের মধ্যে আম্মি আমার নুনু টা নিজের মুখে পুরে নিয়ে জোর জোর চুষতে শুরু করল। আম্মির দুটো হাত আমার পাছার মাংস খামছে ধরল। আম্মির মুখ তীব্র ভাবে চোষণ করছিলে আমার নুনু টা। আম্মির তীব্র চোষণে চকাস চকাস করে চোষণের একটা ভীষণ উত্তেজক শব্দ হচ্ছিলো। আম্মি চুষতে চুষতে আমাকে একবারে বাথরুম এর দেওয়ালে চেপে ধরল। এত তীব্র ভাবে আমার পুরুষাঙ্গটা আম্মি চুষছিল যে মনে হচ্ছিলো বোধ হয় আমার পুরুষাঙ্গ টা কামড়ে ছিঁরে নেবে। আম্মির গরম জিভের নিদারুন চোষণে আমার সারা গায়ে কাঁটা দিয়ে উঠছিল। ঠকঠক করে উত্তেজনায় কাঁপছিলুম আমি। আমার বিচিতে আম্মির গরম নিঃশ্বাস এসে লাগছিল। প্রায় মিনিট পাঁচেক চোষণ খাবার পর আমি বুঝলাম আমার সময় হয়ে এসেছে। আরও মিনিট দুএক ...আম্মির চোষণ খাবার পর আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আমার সারা শরীর থরথর করে কেঁপে উঠল আর আমার পুরুষাঙ্গটা ভলোকে ভলোকে বীর্য ছারতে শুরু করল। তীব্র আনন্দে আর তৃপ্তি তে আমি গুঙ্গিয়ে উঠলাম “আম্মি খাও, আম্মি খাও। আম্মি একটা হীংস্র বন্য জন্তুর মত হুঙ্কার দিয়ে উঠল “হূম্মমমমমমমমমমমমম”।
তারপর গদ্গদ করে আমার বীর্য টা গিলে নিতে লাগল। তিন তিনবার আম্মির মুখটা আমার বীর্যে ভরে উঠল আর আম্মি গদ গদ করে আমার বীর্য টা গিলে মুখ খালি করে নিল। তারপর আমাকে নিঃশেষ করে নিজে উঠে দাঁড়াল আর আমার চুলের মুটি ধরে আমাকে নিজের সামনে হাঁটু গেড়ে বসাল। তারপর নিজের সায়া আর শাড়ি টা নিজের এক হাতে তুলে ধরে আমার মুখে ছরছর করে মুততে শুরু করল। আম্মির আর একটা হাত আমার চুলের মুটি চেপে ধরে রইলো যাতে আমি মুখ সরাতে না পারি। আম্মির টাটকা গরম গরম পেচ্ছাপ মুখে মাখতে দারুন লাগছিল আমার। শেষের দিকে আম্মি পাছা দুলিয়ে দুলিয়ে আমার মুখে নিজের গুদ দিয়ে ধাক্কা মারতে মারতে আমার মুখে মুততে লাগল। অবশেষ এ মুত শেষ হতে আম্মি আমার চুল ছেড়ে দিল তারপর নিজের চোখ বন্ধ করে একটা ভীষণ তৃপ্তির দীর্ঘ নিঃশ্বাস ছাড়ল। তারপর আমার দিকে তাকিয়ে তৃপ্ত মুখে বলল .....আঃ তোর মুখে মোতার ইচ্ছে আমার অনেক দিনের। তোর মুখে মুতে খুব আরাম পেলাম রে সাজিদ খুব আরাম পেলাম। যা এখন তাড়াতাড়ি এখান থেকে পালা। আমি আর কথা না বাড়িয়ে ওখান থেকে পালালাম।পরের দিন আমি আবার ক্ষেতের কাজে ট্র্যাক্টর নিয়ে রওনা দিলাম। তবে কাল রাতের ঘটনার পর আর আম্মিকে জিজ্ঞেস করিনি যে আমাকে আজকেও খাবার দিতে আসবে কিনা। কাজ করতে করতে বার বার মনে মনে ওপরওলা কে ডাকছিলাম যাত

No comments:

Post a Comment