Thursday, November 22, 2012

মা ছেলে যখন প্রেমিক প্রেমিকা



আমি ও আমার ছেলে দিপু একটা রেস্টুরেন্টে বসে হালকা খাবার খাচ্ছি। আমি পিৎজা খাচ্ছি। দিপু কোল্ড ড্রিংকস্‌ খাচ্ছে। বিগত ৩ বছর যাবৎ আমরা দুইজন প্রতিনিয়ত চোদাচুদি করছি। সেজন্য আমাদের দুইজনের সম্পর্ক এখন আর মা ছেলের মধ্যে সীমাবদ্ধ নেই। সেই সম্পর্ক এখন প্রেমিক প্রেমিকায় রূপান্তরিত হয়ে গেছে। যদিও বাইরের মানুষের কাছে আমরা মা ছেলে হিসাবেই থাকি।
দিপু তার গ্লাসের ফাঁক দিয়ে আমার যৌবনসুধা পান করছে। ওর তীব্রা লালসা ভরা দুই চোখ আমার শরীরের খাঁজে খাঁজে ঘুরছে। যেন চোখ দিয়েই ও আমাকে চেটে চেটে খাচ্ছে। হঠাৎ দিপু আমার হাত চেপে ধরলো।
- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌............ মা......... তোমাকে আজ যা লাগছে!!! দা--রু--ন সেক্সি............ তোমার রসে ভরা গতর দেখে দেখে আমার লেওড়াটা একদম শক্ত হয়ে গেছে গো...............”
আমি মুখে কিছু বললাম না। একটু হেসে টেবিলের তলা দিয়ে আমার পা দিপুর পায়ের উপরে রাখলাম। দিপু ওর পা দিয়ে আমার পা ঘষতে লাগলো। আমি দারুন উত্তেজিত হয়ে গেলাম। আমার বারবার মনে হচ্ছে দিপুকে দিয়ে এখনই একচোট চোদাতে হবে। চোদার কথা ভাবতেই ভোদাটা রসে ভিজে গেলো।

- “আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌......... দিপু............ আমি একেবারে গরম হয়ে গেছি। ভোদা রসে ......করছে।”

- “হ্যা মা...... আমার লেওড়ার অবস্থাও খারাপ। তোমাকে এখনই একবার চুদতে ইচ্ছা করছে।”


দিপুর কথা শুনে আমার অবস্থা আরও খারাপ হয়ে গেলো। দিপুর লেওড়া ভোদায় না নিলে আর চলছে না। আমি আমার পা ধীরে ধীরে উপরের দিকে তুলতে লাগলাম। একসময় প দিপুর লেওড়াতে ঠেকলো। দিপু কৌতুহলী হয়ে দেখছে আমি কি করি। আমি পা দিয়ে প্যান্টের উপর দিয়ে দিপুর লেওড়া ঘষতে লাগলাম। দিপুর লেওড়া বারবার ফুলে ফুলে উঠছে। দিপুর চোখ বড় বড় হয়ে গেছে। সে আমার পায়ের সাথে লেওড়াটাকে চেপে চেপে ধরছে।
“ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............মাআআআআ............... খুব ভালো লাগছে মা............ হ্যা সোনা............... এভাবেই করো............ মা গো.................. তোমাকে এখনই চুদতে হবে। নইলে আমার লেওড়া ফেটে যাবে।”

দিপুর কথা শুনে আমার ভোদায় আরো রস জমে গেলো। টের পাচ্ছি ভোদার রসে আমার প্যান্টি ভিজে যাচ্ছে। বুঝতে পারলাম, এখনই একবার না চোদালেই নয়। হঠাৎ রেস্টুরেন্টের বাথরুমের কথা মনে হলো। ওখানেই তো আমরা চোদাচুদি করতে পারি।
“দিপু, আমি টয়লেটে যাচ্ছি। আমি চাই তুই ওখানেই আমাকে চুদবি। আমি যাওয়ার কিছুক্ষন পর তুইও আয়।”
দিপু বুঝলো আমাকে চোদার সুযোগ এসে গেছে। এটাই ভালো লাগে যে, আমি সবসময় ওর চোদন খাওয়ার জন্য ভোদা ......কেলিয়ে রাখি। যেখানেই সুযোগ পাই দিপুর চোদন না খেলে আমার মন ভরে না।

আমি টয়লেটের দিকে হাঁটতে লাগলাম। পিছনে ফিরে দেখি দিপুও আমাকে অনুসরন করে ধীরে ধীরে হেঁটে আসছে। আমি তাড়াতাড়ি একটা লেডিস্‌ টয়লেটে ঢুকে গেলাম। দুপুর বেলা বলে এখন ভিড় একটু কম। রেস্টুরেন্ট দামী হওয়ার কারনে সব টয়লেট একটা থেকে আরেকটা আলাদা। তাই ভিতরে ঢুকে দরজা বন্ধ করলে আমরা কি করছি কেউ দেখতে পারবে না। টয়লেটে ঢুকে দিপু আসার আগেই আমি আমার প্যান্টি খুলে ফেললাম। কারন আমি দিপুকে বুঝাতে চাচ্ছি যে ওর চোদন খাওয়ার আমি কতোটা গরম থাকি। এমনকি প্যান্টিও পরি না। তাছাড়া আমি চাচ্ছি, দিপু পেটিকোটের ভিতরে হাত ঢুকালেই যেন আমার ভোদাটা ধরতে পারে।

কিছুক্ষন পর দিপু টয়লেটে ঢুকলো। তারপর ডানে বামে তাকিয়ে দরজা বন্ধ করে দিলো। ব্যস এখন পুরো পৃথিবী থেকে আমরা মা ছেলে আলাদা হয়ে গেলাম।

দিপু আমাকে দেয়ালে ঠেসে ধরে চুমু খেতে শুরু করলো। ওর চুমু খাওয়ার ধরন দেখে বুঝলাম ছেলে অনেক গরম হয়ে আছে। আমিও সমানতালে চুমুর জবাব দেওয়া শুরু করলাম। আমার জিভ দিপুর মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম। দিপু আমার জিভ চুষতে খুব ভালোবাসে।

আমি লাফ দিয়ে দিপুর কোলে উঠে গেলাম। ......আমার দুই পা দিয়ে ওর কোমর শক্ত করে পেঁচিয়ে ধরলাম। দিপু আমার ব্লাউজ খুলে একটা মাই জোরে জোরে টিপতে থাকলো। বাসায় কখনো দিপুর কোলে উঠে এভাবে আদর নেইনি। দারুন মজা লাগছে। দিপুর উপরের ঠোট আস্তে আস্তে কামড়াতে লাগলাম। ওর খাড়া নাকটাও একটু চুষে দিলাম। মোট কথা আবেগ ভরা স্বামী স্ত্রীদের মতো আমরা একে অপরকে আদর করছি।

কিছুক্ষন চুমাচুমি চোষাচুষি করে দিপুর কোল থেকে নেমে গেলাম। এবার দিপুর প্যান্ট খুলে জাঙিয়া হাটু পর্যন্ত নামিয়ে দিলাম। প্রথমে থুতু দিয়ে আমার ঠোট চেটে নিলাম। এরপর ওর লেওড়া মুখে নিয়ে চুষতে শুরু করলাম। পুরো লেওড়ায় আমার জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম। দিপুর এতো ভালো লাগছে যে ওর সম্পুর্ন শরীর আমার উপরে এলিয়ে দিয়েছে। আমার চুলের ভিতরে হাত ঢুকিয়ে খামছে ধরলো।
- “চোষ............ কুত্তি............... ভালো করে চোষ........................ খানকী মাগী............... চুষতে চুষতে আমার লেওড়া পিছলা বানিয়ে দে............ যাতে তোর ভোদায় সহজেই ঢুকে যায়............... উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌........................ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌.................. খানকী রে.................................... তোর ভোদাও চুষবো রে........................... ছেলে চোদানী মাগী রে........................”

দিপুর খিস্তি শুনে আমার উত্তেজনা আরও বেড়ে গেলো। ওর লেওড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে ....লাগলাম। দিপু জোরে জোরে ঠাপ মেরে আমার মুখ চুদতে থাকলো। আমিও মুখটাকে ভোদার করে ছেলের লেওড়ায় কামড় বসালাম


দিপু বুঝতে পেরেছে আমার ভোদা রসে একেবারে ভিজে গেছে। দিপুর মুখে একটা নোংরা হাসি দেখতে পেলাম। যে হাসি পুরুষরা বেশ্যাপাড়ার মাগীদের চোদার আগে হাসে। নিজেকে মাগী ভাবতে আমার ভালোই লাগলো। একটা অজানা শিহরন অনুভব করছি। নিজের পেটের ছেলের চোদন খাই। আমি তো মাগীর চেয়েও খারাপ। হঠাৎ দিপু কঁকিয়ে উঠলো।

- “আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌.................. মাআআআ..................... আমি জানি তুমি এই মুহুর্তে চোদন খাওয়ার পাগল হয়ে আছো। তোমার ভোদা আমার লেওড়াটাকে গিলে খাওয়ার জন্য হা হুতাশ করছে। আমি এখন তোমাকে চুদবো। তোমার ভোদার রসের স্বাদ নিতে ইচ্ছা করছে।”

দিপু আমার মুখ থেকে লেওড়া বের করে নিলো। তারপর আমার ঠোটে জোরে একটা কামড় দিয়ে আমাকে কোলে তুলে নিলো। শাড়ির উপর দিয়ে ওর লেওড়া আমার ভোদায় খোঁচা দিচ্ছে। লেওড়ার ছোঁয়া পেয়ে ভোদা কিলবিল করে উঠলো। কিছুক্ষন এভাবে শাড়ির উপর দিয়ে ভোদায় লেওড়া ঘষাঘষি করে আমাকে কোমডের উপরে বসিয়ে দিলো। পেটিকোট ও শাড়ি কোমরের উপরে তুলে দিলো। ব্লাউজের বোতাম খুলে মাইজোড়া উম্মুক্ত করলো। পুরো ব্লাউজ খুললো না। এরপর ......দিপু আমার সামনে হাটু গেড়ে বসে ভোদার কাছে নাক এনে ভোদার সোঁদা গন্ধ শুকতে লাগলো।


- “তো আমার চুদমারানী সেক্সি মা। খানকী মাগী..................... তোমার ভোদায় তো রসের বান ডেকেছে। আমার লেওড়া খাওয়ার জন্য নিশপিশ করছে, তাই না? তাবে আমি তোমার ভোদাটা একটু চুষে নেই। দেখি আমার বেশ্যা মায়ের ভোদা তার ছেলের জন্য কতোটা ভিজেছে।”

আমার ৪০ বছরের পাকা ভোদা দেখে দিপুর জিভে পানি চলে এসেছে। আমি ভাবলাম দুই আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ধরি। তাহলে ভোদা চুষতে ওর সুবিধা হবে। কিন্তু দিপু ধাক্কা দিয়ে আমার হাত সরিয়ে দিলো। দিপু বুঝাতে চাইলো যে ও আমার মালিক। আমই ওর কেনা খানকী দাসী। দিপু ভোদা চুষতে চুষতে দুইটা আঙ্গুল ভোদার ভিতরে ঢুকিয়ে দিলো।

- “হুম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌............ কুত্তির বাচ্চা............... খানকী মাগী............ তোর ভোদা তো রসে জবজব করছে। দাঁড়া মাগী......... একটু অপেক্ষা কর। তোর ভোদার জ্বালা মিটাচ্ছি।”

দিপু ডান হাতের আঙ্গুল দিয়ে আমার ভোদা খেচতে লাগলো। কয়েক মিনিট পর ভোদা থেকে আঙ্গুল বের করে নিলো। এবার বাম হাতের আঙ্গুল আবার ভোদার ভিতরে ঢুকালো। ডান হাতের আঙ্গুল আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি আমার ভোদার রস চেটে চেটে খেতে লাগলাম।

দিপু আরও .....কিছুক্ষন আমার ভোদা খেচলো। তারপর ভোদা থেকে আঙ্গুল বের করে ভোদায় পরপর কয়েকটা চুমু খেলো। এবার আমার ভোদায় জিভ ঢুকিয়ে ভোদা চাটতে শুরু করলো। আমি কোমডের পাশের বেসিন আকড়ে ধরে দিপুর মুখে ভোদা নাচাতে লাগলাম। এতে দিপু আরও মজা পেয়ে গেলো। জোরে জোরে আমার ভোদা চাটতে থাকলো।

দিপুর মুখের ভিতরে আমার ভোদার রস জমা হচ্ছে। দিপু পেপসি কাওয়ার মতো করে সেই রস চেটেপুটে খাচ্ছে। জোরে জোরে চাটার কারনে সারা টয়লেট জুড়ে ছলাৎ......... ছলাৎ......... শব্দ হচ্ছে। আমি বেসিনের পানির কল ছেড়ে দিলাম। যাতে পানির শব্দে ভোদা চাটার শব্দ চাপা পড়ে যায়।
তীব্রভাবে ভোদা চাটায় আমি একেবারে অস্থির হয়ে গেলাম। মাথা টয়লেটের দেয়ালে রাখলাম। ভোদাটাকে আরও বেশি কেলিয়ে ধরে দিপুর মুখে নাচাতে থাকলাম।
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌..................... দিপুউউউউউউ.................. আমার খুব গরম চেপেছে সোনা........................ ভোদার রস এখুনি বের হবে বাপ.................. মাফ করিস সোনা..................... তোর চোদার অপেক্ষায় আর থাকতে পারলাম না........................”


দিপু আমার কথা শুনে চোষার গতি বাড়িয়ে দিলো। আমার ভোদা ওর মুখের উপরে কেঁপে কেঁপে উঠলো। রস যখন ভোদার একেবারে মুখের সামনে পড়লো, আমি থাকতে না পেরে জোরে ...
...চেচিয়ে উঠলাম। কোমডটাকে শক্ত করে আকড়ে ধরলাম। তারপর আমার চোদনবাজ ছেলের মুখে কলকল করে ভোদার রস খসাতে শুরু করলাম। দিপু মুখ ফাক করে সমস্ত রস খেতে লাগলো।

প্রায় ৫ মিনিট ধরে দিপুর মুখে আমার ভোদার রস পড়লো। দিপুও সব রস চেটেপুটে খেয়ে নিলো।

- “মা রেডী হও। তোমার ছেলে এখুনি তোমাকে চুদবে। খানকী মাগী, আজ দেখবি কিভাবে তোর বারোটা বাজাই।”

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌............... দিপু সোনা............... আয় বাপ............ তোমার খানকী মায়ের বুকে আয়। তাড়াতাড়ি তোর বেশ্যা মাকে চোদ। নইলে দেখবি তোর নষ্টা মা রাস্তায় বের হয়ে রিক্সওয়ালাদের দিয়ে চোদাচ্ছে।”

- “খানকী মাগী............ দাঁড়া আজ এই টয়লেটে ফেলে তোকে জন্মের চোদা চুদবো।”

দিপুর লেওড়া আমার ভোদায় ঘষা খাচ্ছে। আমি কোমড ছেড়ে উঠে দাঁড়ালাম। দিপু আমার জায়গায় বসলো। আমি দুই দিকে ছড়িয়ে দিয়ে দিপুর মুখোমুখি হয়ে ওর কোলে বসলাম। দিপু ডান হাত লেওড়া ধরে আমার রসে ভিজা পিচ্ছিল ভোদায় ঢুকিয়ে দিলো। এবার আমাকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরে ঠাপ মারতে শুরু করলো। আমার একটা দুধ জোরে কামড়ে ধরে আমাকে গদাম গদাম করে চুদছে আমারই গর্ভজাত সন্তান।

- “ওহ্‌হ্‌হ্‌......... আহ্‌হ্‌হ্‌............ ওহ্‌হ্‌হ্‌......... ইস্‌স্‌স্‌স্‌.................. ......উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌.................. দা--রু-- ন লাগছে মা। তোমাকে এই প্রথম টয়লেটে চুদছি। দারুন মজা লাগছে খানকী মাগী চুদমারানী বেশ্যা মা আমার।”

- “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌..................... দিপু.......................................... তোকে দিয়ে চুদিয়ে আমিও দারুন মজা পাচ্ছি রে............... প্রতিবরই তুই যখন তোর আখাম্বা লেওড়া আমার ভোদায় ঢুকিয়ে দিস্‌, আমার মনে হয় তোকে দিয়ে প্রথমবার চোদাচ্ছি। দে......... বাপ............ জোরে জোরে গাদন দে। তোর খানকী মায়ের গরম ভোদাটাকে ঠান্ডা কর। তোর লেওড়া ভালো করে ভোদায় ঢুকিয়ে আমাকে চোদ।”


দিপু আমার কথা শুনে চোদার গতি বাড়িয়ে দিলো। আমি জোরে জোরে শিৎকার করতে লাগলাম। দিপুর চোদার সুবিধার জন্য ওর লেওড়ার উপরে ওঠবস শুরু করলাম। দিপু বুঝতে পেরে চুদতে চুদতে আমার পোদে ঠাস্‌ ঠাস্‌ করে থাবড়া মারতে লাগলো।


- “চুদমারানী শালী............ ছেলে চোদানী বেশ্যা মাগী..................... তুই ভালোমতোই জানিস্‌ রে............ কিভাবে তোর চোদনবাজ ছেলেকে সুখ দিতে হয়। তোর ভোদা এই পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ ভোদা.................................... রেন্ডী.................. শালী.....................”

ঝড়ের গতিতে আমার ভোদায় একটার পর একটা ঠাপ পড়ছে। দিপুর কাছে পোদে থাবড়া খোয়ায় নিজেকে রাস্তার বেশ্যা মাগীদের মতো মনে হচ্ছে। কিন্তু এটাই আমার ভালো লাগছে। দিপুর সুবিধার ......জন্য আমি ভোদাটাকে আরও কেলিয়ে ধরলাম।

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌..................... দিপুউউউউউউ........................... মার সোনা............... আরো জোরে জোরে মার............... তোর খানকী মায়ের পোদে এভাবেই থাবড়া মার.................. থাবড়া মেরে আমার ফর্সা পোদ লাল করে দে সোনা.................. জোরে জোরে চোদ কুত্তা..................... তোর আখাম্বা লেওড়া দিয়ে আমার ভোদায় আঘাত কর............ আঘাতে আঘাতে ভোদা রক্তাক্ত কর...............চুদতে চুদতে আমার পাকা ডবকা ভোদা ফাটিয়ে ফেল কুত্তার বাচ্চা...............ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌..................”

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌..................... খানকী মা.............................. দারুন গরম তোমার ভোদার ভিতরটা..................... হ্যা হ্যা এভাবে ভোদা দিয়ে লেওড়াটাকে চেপে ধর ছিনালী মাগী........................ চুদমারানী মাগী আজকে তোকে বেধে চুদবো রে শালী........................”


দিপুর কথামতো ভোদার পেশী দিয়ে লেওড়াটাকে চেপে চেপে ধরতে লাগলাম। আমার আবার ভোদার রস বের হবে। আমি ভোদাটাকে আরও টাইট করে দিপুর লেওড়াটাকে চেপে ধরলাম। দিপুও আমার পোদের মাংস খামছে ধরে শেষ চোদাটা চুদতে লাগলো। ভোদার রস বের হওয়ার আগে দিপু আমাকে শুন্যে তুলে ধরলো।

- “ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স..................... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌........................... মা আমার বের হচ্ছে............... আমার লেওড়ার গরম মাল তোর ভোদায় নে...... খানকী মাগী............... আমার মাল নিয়ে তুই .....গর্ভ ধারন কর............ আমার বাচ্চার মা হ শালী কুত্তি..................... তোর ঐ ডাঁসা ডাঁসা মাই থেকে আমার বাচ্চা দুধ খাচ্ছে, এটা আমি দেখতে চাই............... দুধ খাওয়ার সময় তোকে চুদতে চাই আমার খানকী মাগী বেশ্যা মা.....................”

যখন টের পেলাম দিপু ওর লেওড়ার গরম গরম মাল আমার ভোদায় ফেলছে, আমি দারুন সুখে চেচাতে শুরু করলাম। দিপুর কথা আমার খুব ভালো লাগছে। আমিও ওর বাচ্চার মা হতে চাই। ওকে দিয়ে চোদানোর সময় বাচ্চাকে দুধ খাওয়াতে চাই।

- “হ্যা দিপু............ আমি তোর বাচ্চা নিতে চাই সোনা............... তাতে তুই আমার মাই থেকে তাজা দুধ খেতে পারবি। দারুন গরম গরম মাল ঢালছিস রে আমার ভোদায়..................”


- “তোমার ভোদাটাও অনেক গরম। আমার লেওড়া একদম সিদ্ধ হয়ে গেছে। উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌............... মা............... তাড়াতাড়ি বাড়ি চলো। নইলে তোমাকে এখনেই আরেকবার চুদে ফেলবো।”

- “এই না খবরদার............ কুত্তা ছাড় আমাকে............ লোকে সন্দেহ করবে। তাহলে কেলেঙ্কারী হয়ে যাবে। চল বাড়ি গিয়ে চোদাচুদি করি।”

আমি দিপুর ঠোটে গাঢ় করে একটা চুমু খেলাম। যা একজন নারী শুধু তার স্বামীকেই খেতে পারে। এই মুহুর্তে দিপুকে আমার স্বামী মনে হচ্ছে। ওর বাচ্চা আমার পেটে আসবে। দিপুও আমাকে একটা সেক্সি চুমু খেলো। এবার দিপুর সবচেয়ে পছন্দের কাজ ......করলাম। আমার মুখ থেকে এক দলা থুতু ওর মুখে ঢুকিয়ে দিলাম। ও মজা করে সব থুতু খেয়ে নিলো। এরপর মা ছেলে কাপড় পরে বাড়ি ফিরে এলাম।

আমার স্বামী অর্থাৎ দিপুর বাবা ৫ দিনের জন্য শহরের বাইরে গেছে। এই ৫ দিন দিপু চুদে চুদে আমার পোদ ও ভোদা এক করে ফেলেছে। দিপু আজকে ওর এক বন্ধুর পার্টিতে গেছে। তাই সারাদিন আমাকে চোদনহীন থাকতে হয়েছে। মনে মনে ভাবছি, কুত্তার বাচ্চাটা আজ আসুক, বুঝাবো মজা।

দিন কোনমতে কাটলেও রাত তো আর কাটে না। ঘড়িতে ১১টা বাজে। সেই কখন গেছে, এখনও ফেরার নাম নেই লাট সাহেবের। কি করবো ভেবে পাচ্ছিনা। দিপুর রুমে ঢুকে চোদাচুদির ডিভিডি খুজতে লাগলাম। টেবিলের ড্রয়ারের নিচে পেয়ে গেলাম আমার কাঙ্খিত বস্তু। সেখানে অনেকগুলো ডিভিডি একসাথে রয়েছে। আমি বাছতে শুরু করলাম। অবশেষে “মা মাসী মধুর হাড়ি” নামে একটা বাংলা চোদাচুদির ডিভিডি তুলে নিলাম।

দিপুর কম্পিউটার চালু করে ডিভিডি চালু করলাম। মা ছেলে ও মাসীর চোদাচুদির কাহিনি। ছবিটা দেখতে দেখতে মারাত্বক উত্তেজিত হয়ে গেলাম। যেমন অশ্লীল কথা, তেমনি জঘন্য চোদাচুদি। মা ও মাসীকে এক বিছানায় ফেলে ছেলেটা এলনাগাড়ে চুদছে। আর সে কি গালি!!!

আমি ও দিপুও চোদাচুদির সময় ...
...গালাগালি করি। এটা ছাড়া চোদাচুদি জমে না। কিন্তু ছবির গালি আমাদেরকেও ফেল করিয়ে দিলো। আর মাগী দুইটারও যেমন সেক্সি ফিগার, তেমনি কামুক চেহারা।

চোদাচুদির ছবি দেখে আমার ভোদা একেবারে ভিজে গেছে। পেটিকোট উপরে ইতুলে ভোদায় দিলাম। আর নিজেই ভোদায় আঙ্গুল ঢুকিয়ে ভোদা খেচতে লাগলাম।

No comments:

Post a Comment