Thursday, November 22, 2012

মায়ের চোদনলীলা সমগ্র


মায়ের প্রথম দৈহিক প্রেম
আমার মায়ের নাম মিসেস নাজমা। মার বয়স ৪০ বছর।
আজ আপনাদেরকে আমার মা নিয়ে একটি গল্প শোনাব।

মা ছিল খুবই সতী নারী। মার বন্ধুবান্ধব আত্তীয় স্বজন বলতে কেউই
তেমন ছিল না। মার শারীরিক সৌন্দর্য অসাধারন হওয়ায় সবাই মাকে
হিংসা করত আর কুৎসা রটাত মার নামে।

মা তার এক বান্ধবীর বাসায় দাওয়াতে গিয়ে ফেরার সময় আটকা পড়ে গেল। মা ইচ্ছা করলে সেরাতে ওখানেই থেকে যেতে পারত। আমাদেরকেও মা বলেছিল দেরী হলে থেকে যাবে সেখানে। কিন্তু মা বাসায় ফেরার প্ল্যান করল বান্ধবীর বাসার নাচ গান তার ভাল লাগছিল না। বান্ধবীর দেবরের বন্ধু তার গাড়িতে করে মাকে লিফট দেবার প্রস্তাব দিল। মা রাজী হল তার সাথে যেতে।

লোকটি বিয়ে থা করেনি। নিজের বাসায় একা একা থাকত। যেতে যেতে ঝড় বেড়ে গেলে মাকে লোকটার বাসায় যেতে হল। তার বাসা কাছেই ছিল। মাকে সে তোয়ালে দিয়ে বলল চেঞ্জ করে নিতে। বেডরুমে তার মায়ের শাড়ী আছে। মার কাপড় ভিজে জবজব করছিল।

মা আলমারী খুলে একটা শাড়ী বের করল। মার স্তন বড় হওয়াতে কোন ব্লাউজই পড়নে হল না। ব্লাউজ ছাড়াই মা শাড়ী পড়ল। মার কোমড়ও চওড়া হওয়াতে পেটিকোটও পড়তে পারল না। ভদ্রমহিলা বাড়ীতে ......কাপড়ই নিয়ে গেছে। কেবল এক্টাই শাড়ী ছিল সেখানে। যেটা ছিল স্বচ্ছ এবং কাল রংএর। মার সুগঠিত স্তনযুগলের পুরোটাই দেখা যাচ্ছিল ভেতর থেকে।

মার শাড়ীতে আপনাকে অপূর্ব লাগছে। কখন যে লোকটা পিছনে এসে দাঁড়িয়েছে মা টেরই পায়নি। হাতে কফির মগ। নিন গরম কফিতে চুমুক দিন। মা ভুলেই গেল তার প্রায় দৃশ্যমান স্তনযুগলের কথা। স্তনের উপর শাড়ীর মাত্র এক পরত ছিল। মার সেদিকে একদম খেয়াল নেই। ব্রেসিয়ার পড়লেও মা পারত। কিন্তু সেটাও করেনি সে। ওরা দুজনই কফি শেষ করল। লোকটা মার পাশে বসে একটা লাল গোলাপ মার হাতে দিল। এ গোলাপটি আপনার বুকের খাঁজে দারুন মানাবে। লোকটা মার শাড়ী সরিয়ে অনাবৃত স্তনের ওপরে গোলাপটি ঘষতে লাগল। মা আপত্তি করল না। লোকটা মার স্তনে হাত দিল। ‘আপনার যদি কোন আপত্তি না থাকে তাহলে আমি আপনার স্তনদুটোকে আজ আদর করতে চাই’। মা শাড়ী খুলে দিল তার জন্য। লোকটা মার স্তনে হাত দিয়ে মর্দন করতে লাগল। বিছানায় মাকে শুইয়ে দিয়ে মার বুকে চুম্বন করতে লাগল। মার স্তন মর্দন করতে ও খেতে লাগল লোকটা। মার দেহ পুরো উলঙ্গ। লোকটা মাকে প্রানভরে আদর করতে লাগল। এদিকে আমি মার মোবাইলে কল করে করে ক্ষান্ত দিলাম। ধরে নিলাম যে রাতে থেকেই গেছে। আর .....মা তখন যৌনসুখ উপভোগ করছে অচেনা পুরুষের কাছে নগ্ন দেহে। লোকটা মার চেয়ে দশ বছরের ছোট হয়েও মাকে নিয়ে সব ধরনের বিকৃত যৌনাচার করতে লাগল। মার পবিত্র গুদটা সে চাটতে লাগল। মা প্রথমবারের মত তার সতীত্বকে বিসর্জন দিল। গুদ খেয়ে মাকে তৃপ্তি দিয়ে সে তার ল্যাওড়াটা চাটতে বলল মাকে। মা ক্ষুধার্ত প্রানীর মত গোগ্রাসে তার বাড়া মুখে নিয়ে চুষতে ও চাটতে লাগল।
বাড়া চেটে নরম করে নিয়ে এবার মার গুদ মারানোর পালা। কনডম ছাড়াই
অনিরাপদ ভাবে মা তার গুদ মারতে দিল লোকটাকে। মার বিশাল গুদটা পুরো
পুরি ভরে গেল তার ধোনের মাধ্যমে। তারপর ঠাপ মারতে শুরু করল লোকটা মাকে।

জীবনে প্রথমবারের মত পরপুরুষের বাড়ার স্বাদ পেয়ে মার গুদটা আনন্দে ব্যাকুল হয়ে চোদন নিতে লাগল। ধোনের মাথাটা মার জরায়ুর মুখে গিয়ে ধাক্কা মারছিল। ফলে মা ও সে দুজনেই ভীষন মজা পাচ্ছিল। আমি ও বাবা তখন যার যার বিছানায় শুয়ে পড়েছি। আর মা এখানে পুরো উলঙ্গ হয়ে পরপুরুষের কাছে নিজের দেহ বিসর্জন দিচ্ছে। চুদতে চুদতে মার গুদ ফাটিয়ে ফেলতে চাইল যেন লোকটা। মার মত এমন সুন্দর গুদ সে নাকি জীবনেও মারে নি। গুদ মারার তালে তালে মার স্তনযুগল দুলছিল। লোকটা মার স্তনে হাত দিয়ে রেখে গুদ ......মারছিল মজা করে। ওরা দুজনেই উত্তেজনার চরম শিখরে তখন। মা তার কাছে মিনতি করল আরো জোরে জোরে চুদতে আর বাড়া না বের করতে। লোকটাও তাই অসুরের শক্তি দিয়ে মার গুদ মারতে লাগল। লোকটা তার বীর্য ফেলবে কিনা ভেতরে মাকে জিজ্ঞেস করলে মা জানাল গুদ মারতে থাকুন কিছু চিন্তা না করে। যা হবার হোক। লোকটা প্রাণভরে মাকে চুদতে চুদতে তার বীর্য ফেলল ভেতরেই সম্পূর্ণ বীর্যপাত শেষ না হওয়া পর্যন্ত। মাও অনেকদিন পরে বীর্যের স্পর্শে তার তৃষ্ণার্ত গুদটাকে তৃপ্ত করল।

সকালে মা তার কাপড় শুকনো পেয়ে সেগুলো পরে নিল। মার প্যান্টিটা লোকটাকে দিয়ে গেল মা। একটা ট্যাক্সি ক্যাব নিয়ে চলে এল মা সকালেই। এসে আমাদের নাস্তা বানিয়ে খাওয়াল। রাতে দেরী হওয়াতে বান্ধবীর বাসায়ই থেকে যায় জানাল আমাদের। মার শরীরের বিভিন্ন স্থানে তখনও লোকটার বীর্যের দাগ লেগে আছে। বাবা অফিসে চলে গেল। আমার সেদিন কলেজ ছিল না বলে বাসাতেই থাকলাম। মা গোসল করতে ঢুকল। মার মোবাইলে কল শুনতে পেয়ে আমি রুমে এলাম। দেখি কলটা মিস হয়ে গেছে। যাহোক চলে যাব এমন সময় দেখি মেসেজ এল একটা।
Last night it was awesome, you are such a wonderful woman full of lust and power. I have your panties right now on my face. It smells so nice…missing you so much. I have no office today…Why did you leave unnoticed? মার পক্ষ থেকে আমি রিপ্লাই দিলাম…
I am married and have a family…so please stop it here…
লোকটা কল করলে .....আমি কেটে দিলাম। পুনরায় মেসেজ দিলাম…
My husband is gone to office; my son is still here and will be gone soon. I can’t leave my house. If you want me you can come to my house… we will have about three hours.

মা গোসলে থাকা অবস্থায়ই আমি মাকে বললাম যে আমি চলে যাচ্ছি বাইরে। মা বলল ঠিক আছে। আমি বাইরে থেকে দরজা খোলা রেখেই চলে গেলাম। মাকে বললাম মিষ্টার অমুক ফোন করেছিলেন। মা ইতস্তত করে জিজ্ঞাসা করল কি বলেছে সে। আমি বললাম
আমি বলেছি তুমি গোসল করছ। উনি তোমাকে কল করতে বলেছেন। মা
বলল আচ্ছা ঠিক আছে।

মা ফোন করলে উনি বলল আমি আসছি। মা জানাল যে বাসায় কেউ নেই প্রায়
তিন ঘন্টা ধরে ওরা প্রেমলীলা করতে পারবে। আমি লুকিয়ে আসলে আমার ঘরে লুকিয়ে ছিলাম সব দেখার জন্য। নিজের সেক্সী মায়ের নগ্ন যৌনলীলা দেখার লোভ আমি আর সামলাতে পারছিলাম না।

লোকটা কলিংবেল দিলে মা সম্পূর্ণ ল্যাংটা হয়েই দরজা খুলল। বিন্দুমাত্র লজ্জাও মার অবশিষ্ট ছিল না। মা এমন অপ্রত্যাশিত সুযোগে আহ্লাদিত।

চলবে…

মায়ের নগ্ন সঙ্গমলীলা
লোকটা দরজা থেকেই মাকে জড়িয়ে ধরে চুম্বন করতে শুরু করে। তার হাত চলে যায় মার স্তনের ওপরে আর নিম্নাঙ্গে। লোকটার প্যান্ট খুলে মা তার বাড়া বের করে মুখ লাগায় সাথে সাথে। যেন এক মূহুর্তও দেরী করা যাবে না। লোকটা মার বাড়া চুষে নরম করে দিলে সে মার গুদ খেতে শুরু ...
...করে। এরপরেই গুদে ধোনে লড়াই আরম্ভ করে ওরা দুজন সম্পূর্ণ উলঙ্গ দেহে। লোকটা মার গুদ মারতে থাকে। পকাৎ পকাৎ শব্দ হতে থাকে মার গুদ মারানোর স্থান থেকে। গুদের ভেতরে বাতাস আটকে এই শব্দ হচ্ছিল। আরেকটা শব্দ হচ্ছিল মার মাংসল শরীরের সাথে লোকটার সঙ্ঘর্ষের শব্দ। সবমিলিয়ে বেশ শোরগোল হচ্ছিল ঘরে। মার উন্মত্ত চিৎকার আর খিস্তি খেউর তো আছেই সেই সাথে। মার লাজ লজ্জা কিছুই ছিল না আর। মার গুদ মারানোর কিম্ভুতকিমাকার শব্দে ওদের দুজনের তো বটেই আমারো সেক্স যেন আরো বহুগুনে বেড়ে গেল। ওরা চোদনলীলা আরো বেগবান করল। লোকটা একনাগাড়ে মার গুদ মেরেই চলল। মাও অবলীলায় চোদন খেতে লাগল লোকটার ভীম ল্যাওড়ার। স্বাভাবিকের চেয়ে অনেক বেশী সময় ধরে ওরা সেক্স করল। মার মত ভারী দেহকে ঠান্ডা করতে অনেক সময় লাগে বৈকি।

একবার করার পরে ওরা কিছুক্ষন বিশ্রাম নিচ্ছিল। তখন লোকটা বলল যে সে অনেক পেশাদার মাগী লাগিয়েছে কিন্তু মার মত এমন শরীর সে একটাও দেখে নি আগে কখনও।

মাকে সে জিজ্ঞেস করল মা আগে কখনঅ এনাল সেক্স করেছে কিনা। মা জানাল মা জীবনে সেক্সই করেছে মাত্র কয়েকবার আর এনাল সেক্স! মাকে সে বলল এনাল সেক্সে আরো বেশী মজা মা করতে চায় কিনা? মা জানাল নতুন ......জিনিষের প্রতি মার সবসময়ই আগ্রহ আছে। শিখিয়ে দিলে অবশ্যই করতে পারবে মা।
বাসায় কেউ আসতে এখনও অনেক দেরী। মা এই সময়টাকে পুরো উসুল করতে
চাইল। প্রথমবারের মত হওয়াতে লোকটা অনেক বেশী করে ভেসলিন মাখাল
মার পোদে। পোদ নরম হয়ে যাওয়ায় এবারে আরাম হবে বাড়া ঢোকাতে।
লোকটা মাকে জিজ্ঞেস করল ভয় করছে কিনা? মা না সূচক মাথা নাড়ল।

মাকে সে বলে নিল প্রথম প্রথম একটু ব্যাথা করবে, চিন্তা নেই আমি আস্তে
আস্তে করব। এই বলে লোকটা তার আখাম্বা ল্যাওড়াটা মার মলদ্বারে ঢুকিয়ে
দিল আস্তে করে। ভেসলিন মাখানোতে সহজ হল কাজটা। এত বড় জিনিষ্টা মলদ্বারে ঢোকানোতে মা একটু ব্যাথা পেল। লোকটা তারপরে ঠাপ মারতে লাগল। মা ব্যাথায় ককিয়ে উঠতে লাগল। কিন্তু দুতিন ঠাপ মারতেই মা মজা পেয়ে গেল। দেখল যে আসলেই পোদ মারানোতে বেশী মজা। ধীরে ধীরে মা পোদ মারাতে অভ্যাস্ত হয়ে উঠল। এর পর থেকে ওদের দেখা হলে এনাল সেক্সই বেশী করে করত। এটা একধরনের বিকৃত যৌনাচার। মা এতে বেশ আনন্দ লাভ করত।

সেদিন বাবা ফিরল অনেক রাতে। ওরা সারা দুপুর ধরে যৌনলীলা করে কাটাল প্রানভরে স্বাধীনভাবে। মাকে লোকটা পুরোপুরি কামুক ও লম্পট এক নারীতে পরিনত করে ফেলল। এতটাই বেশী যে মাকে সে ......তার এক বন্ধুর সাথে একত্রে মিলিত হয়ে গ্রুপ সেক্স করার প্রস্তাব দিলে মা রাজী হয়ে গেল। তবে শর্ত হচ্ছে কেউ যেন কিছু না জানতে পারে। এ গল্পটি আগামীতে বলব।

মায়ের প্রথম গ্রুপ সেক্স

বাগানবাড়ীটি লোকটির সেই বন্ধুর। ব্যাবসায়ী মানুষ। ফ্যামিলির সবাই দেশের বাইরে থাকেন। চাকর বাকরেরাই সব দেখে শুনে রাখে। মাকে তার প্রেমিক গাড়িতে করে সেখানে নিয়ে এল। সেই বন্ধুর শর্ত ছিল যে চাকর বাকর সবার সামনেই মাকে সম্পূর্ণ নগ্ন করে গাড়ি থেকে নামিয়ে নিয়ে আসতে হবে। পুরো রাস্তাতেই মাকে উলংগ করে নিয়ে এসেছে সে। মাও আপত্তি করল না। সবার সামনেই মা পুরো ল্যাংটা হয়ে নামল। মার মত ডবকা মাই পাছা ভারী নগ্ন নারী ওরা আগে কখনও দেখে নি। মাকে দেখে বিস্ময়ে ওদের চোখ ছানাবড়া হয়ে গেল। মার বিশাল পাছা আর তার খাঁজ দেখে ওরা ভীমরি খাবার যোগাড়। মার ক্লীন সেভ করা ছামা আর তালের মত বিশাল দুখানা স্তন দেখলে যেকোন সিলিকন করা পর্ণ সুপারষ্টারও হিংসায় জ্বলবে। যাহোক মার নগ্ন দেহে হেটে যাওয়া দেখে ওদের কেউই স্বাভাবিক অবস্থায় থাকতে পারল না। সেই বাগান বাড়িতে আবার কাজ করত আমাদের পাশের বাসার ড্রাইভারের ভাই। সে মাকে দেখে চিনতে পারল সহজেই। মোবাইলে ছবি তুলে .....রাখল তার ভাইকে দেখানোর জন্য। যাহোক এবারে মূল কাহিনীতে আসি। মার গ্রুপ সেক্স করার বর্ণনা দেব এবারে।
লোকটার বন্ধু আগে থেকেই সব প্রিপারেশান নিয়ে রেখেছিল। মাকে নগ্ন করে আনতে বললেও মাকে সে সম্পূর্ন সম্মান দেখাল। মাকে তার স্বামী ও ছেলের কথা জিজ্ঞাসা করল।
মা নগ্ন দেহেই সব কথাবার্তা বলল। যে উলঙ্গ থাকাটাই তার জন্য স্বাভাবিক।
পানাহার করার পরেই তারা মার প্রতি মনোনিবেশ করল। মাকে তাদের কোলে
বসিয়ে প্রথমে আদর করতে লাগল। নানা রকম উত্তেজক কথা বলে ও মার দেহের
নানান স্থানে মৃদু আদর ও স্পর্শ করে মার কামতৃষ্ণাকে জাগ্রত করে তুলতে লাগল
ওরা। লোকটাকে তার বন্ধু বলল মার মুখ চুদতে। সে মার গুদটা চাটবে…চলবে…

মায়ের দ্বিতীয় গ্রুপ সেক্স

মার সম্পর্কে আপনাদেরকে যা যা বলছি তার সবই মার গোপন ডায়েরী থেকে। মার ডায়েরীতে তার প্রথম গ্রুপ সেক্সের বিস্তারিত কিছু না পাওয়ায় সেটা বলা সম্ভব হয়নি। যাহোক সেইলোকের বন্ধুর পর মার আরো বিভিন্ন পুরুষের সঙ্গ পাবার সৌভাগ্য হল। প্রথমে তার বন্ধু, এর পরে সেই বন্ধুর বন্ধুর বন্ধু, বন্ধুর ছেলে, তার বন্ধু এমনি মা অনেক পুরুষের সান্নিধ্য পেতে লাগল। মার ডায়েরী থেকে জানলাম প্রথম বছরেই ......মা প্রায় জনা শয়েক লোকের বাড়ার স্বাদ পেয়েছে। এদের মধ্যে অনেকেই মাকে পঞ্চাশবারেরও বেশী উপভোগ করেছে। একজন পেশাদার বেশ্যাকেও মা হার মানিয়েছে। কিন্তু এমনিতে মাকে দেখে কেউ কিছুই বুঝতে পারবে না। মা পারিবারিক সব কিছুতেই সময় দিত সম্পূর্ণ স্বাভাবিকভাবে সংসার পালন করত। কিন্তু অবসর পেলেই মা শরীরের চাহিদা মেটাতে বাইরে যেত। মা নাকি একবার গ্যাংব্যাং এর ও শিকার বানিয়েছিল নিজেকে। প্রায় দশজন পুরুষের সাথে মা একনাগাড়ে ৬ ঘন্টা ধরে সেক্স করেছিল। এরপরেও রাতে মা আমাদেরকে খাবার বানিয়ে খাইয়েছে। সম্পূর্ণ স্বাভাবিক থেকেছে।

মায়ের নতুন যৌনজীবন

মায়ের নতুন যৌনজীবন একটি ইন্সেষ্ট গল্প। যারা ইন্সেষ্ট পছন্দ করেননা
তারা দয়া করে এর পরে পড়া থেকে বিরত থাকুন।

বাবা হঠাৎ করে মারা গেলেন। আমাদেরকে গ্রামে চলে আসতে হল। কেননা
শহরে থাকার ব্যায় বহন করা সম্ভব ছিল না। বাবার ব্যাঙ্কে সামান্যই টাকা ছিল।
মা প্রচুর যৌনাচার করে বেড়ালেও অর্থ লাভের কোন উদ্দেশ্য ছিল না। যা গিফট পেত মা তাতে তার সাজগোজ আর জামাকাপড়েই চলে যেত। গ্রামে এসে আমরা চাচার বাসায় উঠলাম। চাচার বাজারে দোকান ছিল। চাচা চাচী খুবই ভালমানুষ। তাদের দুই ...
...ছেলেই বিদেশে থাকে। চাচীর এক ফুফাত ভাই থাকত তাদের সাথে। বয়সে আমার দু বছরের বড়। আমি ও সে চাচা দোকান দেখাশোনা করতে লাগলাম।

গ্রামে এসে এত পুরুষ মানুষের অবাধ সরবরাহ মা পাচ্ছিল না। চাচী এ বয়সে মার রূপ ও শরীরের গঠন দেখে মাকে আবারো বিয়ে করার পরামর্শ দিল। তার এক চাচাত ভাই আছে বিদেশে থাকে। প্রথম স্ত্রী মারা যাওয়ায় সে আবার বিয়ে করার কথা ভাবছে। মা হেসেই উড়িয়ে দিল চাচীর কথা। চাচী মার একটা ছবি পাঠিয়ে দিল তার ভাইয়ের কাছে।

যাহোক পুরুষমানুষের সান্নিধ্য না পেয়ে মা বেগুন কলা এসব দিয়ে তার গুদটা ঠান্ডা করতে চেষ্টা করতে লাগল।

চাচীর পছন্দের পাত্রের সাথেই মার অনাড়ম্বরে বিয়ে হয়ে গেল। বিয়ের প্রথম রাতেই লোকটা মাকে নগ্ন করে ভোগ করল। মার ঘরটা ছিল আমাদের পাশেই। গ্রাম দেশে চাটাই এর ঘরের সব কিছু স্পষ্ট বোঝা যেত পাশের ঘরে। ওরা লাইট জ্বালিয়ে সেক্স করল।মাকে পুরো ল্যাংটা করে গুদ খেল মার মুখ চুদল, বুকটাও চুদল লোকটা। সবশেষে মার গুদ মারল প্রাণভরে। রামঠাপ খেয়ে মার গুদটা তৃপ্ত হল পুরোপুরি। মার সারা দেহ (মুখ, চুল, স্তন, গুদ) লোকটা বীর্যে গোসল করাল।

পরদিন সকালে উঠে লোকটা চলে গেল ঢাকায়। সেদিনই তার ফ্লাইট ছিল। মাকে কিছুদিন ...
...পরে নিয়ে যাবে এসে। ততদিন মাকে বলল তার ঢাকার বাসায় গিয়ে উঠতে। সেখানে তার মা ও ভাইরা থাকে।

আমরা গ্রামেই থেকে গেলাম মা তার নতুন সংসারে গিয়ে উঠল। নতুন সংসারে বুড়ি শ্বাশুড়ির সেবা করা ছাড়া আর কোন কাজ ছিল না। দেবরের সুন্দরী নতুন বউ। ওদের প্রেমলীলা দেখে মার হিংসে হতে লাগল। মার সেখানে একা একা ভাল লাগল না।
মাকে টুপিস বিকিনি পরা অবস্থায় দারুন লাগত। বাসায় কেউ নেই এরকম একদিন মা ঘরে টুপিস বিকিনি পরে টিভি দেখছে। একটু আগে স্বামীর সাথে কথা হয়েছে মার। সামনের মাসে আসবে সে।

মা জানতে ঘরে কেউ নেই। কিন্তু মার দেবরটি ছিল ঘরে। তার বউ বাপের বাড়ী
গেছে। শ্বাশুড়ি গেছে তার ভাইয়ের বাসায় বেড়াতে। সন্ধ্যার আগে আসবে না।
বাড়িতে ওরা দুজন ছাড়া আর কেউ ছিল না। সেক্সী ভাবীকে টুপিস বিকিনি
পরা অবস্থায় দেখেই দেবর ভাবল আজকের মত সুযোগ আর পাওয়া যাবে না।

মার আপত্তির কোন কারন ছিল না। দেবরের সাথে সেক্স করতে মা বেশ মজাই পেল। ভাবীকে আয়েশ করে করল খেল তার দেবর। মার শরীরের কোন জায়গা সে বাদ দিল না আদর করতে। দেবরটি স্বীকার করল পরে যে মায়ের মত সেক্সী নারী সে আগে কখনই দেখেনি। মার তীব্র যৌনাকাঙ্খাকে সে প্রশংসা করল।

সেরাতে ওরা দেবর ভাবী ...
...একসাথে ঘুমাল। মাকে সারারাত ধরে করল ছেলেটা। মাও ভীষন উপভোগ করল ওর আদর। ওর নতুন বঊয়ের চেয়েও মাকে সে বেশী পছন্দ করল। এবং মাকে সে কথা বলতেও সে দ্বিধা করল না। মাকেই সে বিয়ে করতে চায় জানাল। মা জানাল সে তার বড় ভাইয়ের বিয়ে করা বউ। একথা স্বপ্নেও যে না ভাবে কখনও। প্রেমলীলা করার পরে মাকে তার দেবর জানাল যে প্রতি সপ্তাহে অন্তত একবার মা যেন তাকে করতে দেয়। মা জানাল বাসায় কেউ না থাকলে মার কোন সমস্যা নেই। সে মার জন্য বাসার বাইরে ব্যাবস্থা করবে বলে জানাল।

দেবর ভাবীর প্রেমলীলা ভালই চলছিল। সপ্তাহে অন্তত দুতিনবার ওরা ঘরে নাহলে বাইরে গিয়ে চোদাচুদি করে আসত। কেউ কিছুই জানতে পারত না। সকালে দেবর ও রাতে মা স্বামীর সাথে বিছানায় যেত সেক্স করতে। প্রতিদিন ওরা চোদাচুদি করত প্রানভরে।

No comments:

Post a Comment