Thursday, November 22, 2012

আম্মুকে বিয়ে


বাসার নতুন কাজের মেয়েটার নাম শম্পা, বয়স ১৪ বছর, অনেক ফর্সা, কথাবার্তাতেও অনেক স্মার্ট। কয়েকদিন আগে আমার এক বন্ধু বাসায় এলে শম্পা চা নিয়ে এসেছিলো, তখন আমার বন্ধু ওকে আমার ছোট বোন ভেবেছিলো। আমি কলেজে ফার্স্ট ইয়ারে পড়ি। ক্লাসের ফাকে ফাকে সিনেমা হলে গিয়ে ব্লু ফ্লিম দেখি, রাতে চটি বই পড়তে পড়তে ধোন খেচি। বাসে ভীড়ের মধ্যে মেয়েদের দুধে পাছায় হাত দেই, আরো ভালো লাগে যখন মেয়েরা কোন প্রতিবাদ না করে চুপচাপ সহ্য করে। সত্যিকারের চোদাচুদি করার জন্য আমার মন সবসময় ছটফট করতো, তখনই শম্পাকে বাসায় রাখা হলো।

বাসায় আব্বু আম্মু আর আমি থাকি। বাসায় শম্পার আগে একজন মোটা মহিলা কাজ করতো। সেই মহিলার তুলনায় শম্পা মারাত্বক সেক্সি। শম্পাকে চুদতে খুব ইচ্ছা করে। কিন্তু সুযোগ পাইনা, আম্মু সবসময় বাসায় থাকে।

ছোটবেলায় রাতে ঘুম ভেঙে গেলে দেখতাম আব্বু আম্মুর উপরে শুয়ে কি যেন করছে। তখন বুঝতাম না কিন্তু এখন বুঝি তারা দুইজন কি করতো। পাশে যে আমি ঘুমাতাম সেই খবর তাদের থাকতো না। আব্বু আম্মুর ঘরেই আমার জন্য আলাদা বিছানা ছিলো। আমি তাদের চোদাচুদি দেখতে দেখতে ঘুমাতাম। আমি এখন বড় হয়েছি, আমার জন্য আলাদা রুম।
...
...পানি খাওয়ার জন্য খাবার ঘরে যাওয়ার সময় শুনি আব্বু আম্মুর ঘর থেকে “উহঃ……… আহঃ………… উফঃ………… ইসসসসস……… এই না না না ওফ্‌………… মাগো……… আস্তে……… আস্তে………” শব্দ আসছে। দরজা খোলা ছিলো, দরজা অল্প একটু ফাক করে ভিতরে তাকিয়ে দেখি আব্বু আম্মুর উপরে শুয়ে আম্মুর গুদে নিজের ধোন ঢুকিয়ে ঠাপাচ্ছে। মাঝেমাঝে আম্মুর মাংসল দুধ টিপে ধরছে আর তাতেই আম্মু কঁকিয়ে উঠছে। এই দৃশ্য দেখে আমার ধোনের ডগায় মাল চলে এলো। হঠাৎ দেখি আব্বু আম্মুর মুখের ভিতরে নির্দয় ভাবে একটা আঙুল ঢুকিয়ে দিলো। আম্মু ওয়াক ওয়াক করতে করতে শরীর ঝাকাতে লাগলো।
এই মুহুর্তে আমার কাউকে চুদতে ইচ্ছা করছে। আমি সোজা শম্পার ঘরে চলে গেলাম। শম্পা ঘরে নেই। শম্পাকে খুজতে খজতে রান্নাঘরে পেয়ে গেলাম। সে বসে বসে চুরি করে খাবার খাচ্ছে। আমাকে দেখে তার চোখ মুখ শুকিয়ে গেলো। দৌড়ে এসে আমার পা জড়িয়ে ধরলো।
- “ভাইয়া আমার ভুল হয়েছে। এমন কাজ আর কখনো করবো না। আপনি এই কথা কাউকে বলবেন না।” – “ঠিক আছে। তুই যদি আমার একটা কাজ করিস তাহলে এই চুরি কথা গোপন থাকবে।”
শম্পা কি কাজ জানার চোখ তুলে তাকালো। আমি শম্পার ডাগর ডাগর চোখ দেখে আরো পাগল হয়ে গেলাম। আমি শম্পাকে জড়িয়ে .....ধরে ওর দুধে হাত দিলাম। আমি কি করতে চাচ্ছি বুঝতে পেরে শম্পা ভয় পেয়ে গেলো।

- “ভাইয়া আমি চুরি করেছি বলে আপনি আমাকে এতো বড় শাস্তি দিচ্ছেন। আপনার পায়ে পড়ি আমাকে ছেড়ে দিন। নইলে আমি চিৎকার করবো।”
- “মাগী কিসের শাস্তি। এখন তোকে চুদবো। পারলে বাধা দে।”

শম্পাকে নেংটা করতে চাইলে সে বাধা দিলো। আমি শম্পার গালে কষে একটা চড় মারলাম। এক চড়েই শম্পা নেতিয়ে পড়লো। আমি ওকে নেংটা করে ওর শরীরের লোভনীয় বাঁক গুলো দেখতে থাকলাম। আহা কি নরম ফর্সা শরীর। এবার শম্পার গুদে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম।
শম্পা দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার অত্যাচার সহ্য করছে। চড় খাওয়ার ভয়ে কিছু বলছে না। আমি নেংটা হয়ে শম্পাকে বসালাম। আমার ধোন শম্পার মুখের সামনে। শম্পাকে বললাম ধোনটাকে মুখে নিয়ে চুষতে। শম্পা মাথা নিচু করে বসে থাকলো, তারমানে ধোন চুষবে না। আমি শম্পার চুলের মুঠি ধরে মুখ উপরে তুলে গালে চাপ দিয়ে মুখ ফাক করলাম। এবার ধোনটাকে এক ধাক্কায় শম্পার মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম। ওফ্‌ কি আরাম, শম্পার মুখেই যদি এতো আরাম থাকে তাহলে গুদে কি থাকবে। শম্পার মুখের ভিতরটা অনেক নরম, মনে হচ্ছে কচি শশার ভিতরে ধোন ঢুকাচ্ছি। আমার মোটা ধোনটা শম্পার ......লাল টুকটুকে ঠোটের ফাক দিয়ে ওর রসালো মুখের মধ্যে সহজেই যাতায়াত করতে থাকলো। আমি আনন্দে শম্পার মুখেই ঠাপাতে থাকলাম। আমার মাল বের হবে হবে করছে। শম্পাও ব্যাপারটা বুঝতে পেরে মাথা ঝাকিয়ে মুখ থেকে ধোন বের করে দিতে চাইছে। আমি ধোনটাকে জোরে ঠেসে ধরে মুখের আরো ভিতরে ঢুকিয়ে দিলাম। হঠাৎ করেই আমার সমস্ত দেহ ঠান্ডা করে দিয়ে মাল বের হয়ে গেলো। শম্পা মাল খেতে চাইছে না। আমি ওর নাক চেপে ধরে ওকে মাল গিলতে বাধ্য করলাম।
এবার শম্পাকে মেঝেতে চিৎ করে শোয়ালাম। শম্পা কিছুতেই শুয়ে থাকতে চাইছে না। বোধহয় বুঝতে পারছে শুয়ে থাকলে বিপদ আরো বাড়বে।

- “ভাইয়া একবার তো করলেন। এবার আমাকে ছেড়ে দেন।” – “আহ্‌ শম্পা এমন করছো কেন? ধোনের ডগায় যতো মাল ছিলো সব তোমের মুখে ধেলে দিয়েছি। এখন তোমার গুদে ধোন ঢুকিয়ে তোমাকে অনেক সময় নিয়ে চুদবো।”
শম্পার পা দুই দিকে ফাক করে ধরতেই ওর শরীরের সবচেয়ে শ্রেষ্ঠ সম্পদটা সুর্যের আলোর মতো ঝকমক করে উঠলো। বাহ্,‌ এটাই তাহলে গুদ। এতো কাছ থেকে কখনো মেয়েদের এই সম্পদটা দেখিনি। আঙুল দিয়ে গুদ ফাক করে দেখলাম ভিতরটা আঠালো আর টুকটুকে লাল। আর লোভ সামলাতে পারলাম না। মাথা নিচু করে জিভটাকে গুদে ঠেসে ......ধরলাম। জিভের খসেখসে স্পর্শে শম্পা নড়েচড়ে উঠলো। বোধহয় মেয়েটার সুড়সুড়ি লাগছে। আমি আরো জোরে জোরে গুদে ভগাঙ্কুরে জিভ ঘষতে লাগলাম, জিভ চোখা করে গুদের ভিতরে ঢুকালাম। এদিকে আমার ধোন বাবাজী আবার ঠাটিয়ে উঠেছে, বুঝতে পারছি এখনি গুদে না ঢুকালে ধোন বাবাজী রাগ করবে। আমি আগে কখনো চোদাচুদি করিনি। আব্বু আম্মুর চোদাচুদি আর ব্লু ফ্লিম দেখে যতোটুকু শিখেছি। তবে এটা জানি যে গুদে প্রথমবার ধোন ঢুকলে মেয়েরা ব্যথা পায়। গুদের ভিতরে স্বতীচ্ছেদ নামে একটা পাতলা পর্দা থাকে সেটা ছিড়ে গেলে রক্ত বের হয়। যাই হোক আমি শম্পার উপরে শুয়ে গুদে ধোন সেট করে শম্পার দুই পা আমার কোমরে তুলে দিলাম। শম্পার একটা দুধ চুষতে চুষতে তীব্র বেগে ধোনটাকে সামনের দিকে ঠেলে দিলাম। কচি গুদের টাইট মাংসপেশীর দেয়াল ভেদ করে ধোন বাবাজী চড়চড় করে ভিতরে প্রবেশ করলো। জীবনে প্রথম রামঠাপ খেয়ে শম্পার চোখ বড় বড় হয়ে গেলো। চিৎকার বন্ধ রাখার জন্য নিজেই নিজের মুখ চেপে ধরলো। আহা শম্পার গুদখানা কি টাইট আর গরম, আমি তো সুখের সাগরে ভাসছি। শম্পার দুধ ছানাছানি করতে করতে ঠাপের পর ঠাপ মারতে থাকলাম। এক ফাকে গুদে হাত দিয়ে দেখে নিয়েছি রক্ত পড়ছে কি না। ......খেলাধুলা করার কারনে শম্পার স্বতীচ্ছেদ বোধহয় আগেই ছিড়ে গিয়েছিলো তাই রক্ত বের হয়নি। এবার আমি শম্পাকে ধোনের উপরে বসিয়ে গুদে ধোন ঢুকিয়ে শম্পাকে ওঠবস করতে বললাম। শম্পা অনড় হয়ে রইলো। আমি এবার শম্পার পাছার টাইট ফুটোয় ঠেসে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম। এবার কাজ হলো, শম্পা পাছায় ব্যথা পেয়ে ওঠবস করতে থাকলো। আমি স্বর্গীয় সুখ অনুভব করছি। আমি পাছায় আঙুল ঢুকিয়ে রেখেছি। যখনই শম্পা থামে আমি পাছার ভিতরে আঙুল নাড়াই শম্পা ব্যথা পেয়ে আবার ওঠবস শুরু করে। ভালো ভাবেই সব কিছু হচ্ছে, আমাকে কিছুই করতে হচ্ছে না, যা করার শম্পাই করছে।
- “ভাইয়া এতোক্ষন আপনি আমার সাথে অনেক কিছু করেছেন। আমাকে যা করতে বলেছেন আমি তাই করেছি, শুধু একটা অনুরোধ রাখেন। দয়া করে গুদের ভিতরে মাল আউট করবেন না। আমার পেট হয়ে গেলে আত্মহত্যা করা ছাড়া আমার আর কোন উপায় থাকবে না।” – “শম্পা এতোক্ষন ধরে তোকে চুদছি তুই কোন বাধা দিসনি, যা তোর গুদে মাল আউট করবো না। তুই গুদ দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধর।”

১০/১২ মিনিট চোদার পর আমার মাল আউট হওয়ার সময় হলো। আমি শম্পার ঠোট কামড়ে ধরে গুদ থেকে ধোন বের করে শম্পার পাছার ফুটোয় ধোন রেখে শম্পাকে নিচের দিকে চাপ ......দিলাম। চড় চড় চড়াৎ চড়াৎ করে ধোনের অনেকখানি টাইট আচোদা পাছায় ঢুকে গেলো। শম্পা ব্যথার চোটে পাছা ঝাকাতে থাকলো। আমি ওর ঠোট কামড়ে ধরে আছি তাই চিৎকার করতে পারছে না, আমি যতোই শম্পাকে নিচের দিকে চাপ দিচ্ছি সে ততোই পাছাটাকে উপরের দিকে ঠেলে ধরছে। বিরক্ত হয়ে শম্পার গালে একটা চড় মারলাম।

- “মাগী তোর সমস্যা কি। এমন করছিস কেন?”

শম্পা কাঁদতে কাঁদতে বললো, “ভাইয়া এটা কি করলেন, আপনি আমার পাছায় ধোন ঢুকালেন কেন, আমার অনেক কষ্ট হচ্ছে।”
- “তোর পাছার ভিতরটা অনেক নরম। প্রথমবার কোন মেয়ের পাছায় ধোন ঢুকানো সময় ধোনে ক্রীম অথবা তেল লাগিয়ে ধোন পিচ্ছিল করে ঢুকাতে হয়, তারপরেও মেয়েদের পাছা ফেটে রক্ত বের হয়। আমি ধোনে কিছু না লাগিয়েই তোর পাছায় ধোন ঢুকিয়েছি, তোর পাছার তো কিছুই হয়নি।” – “ভাইয়া এবার থামেন। আমার অনেক ব্যথা লাগছে।” – “একটু সহ্য করে থাক সোনা। তোর গুদে মাল ফেলা যাবে না তাই ঠিক করেছি তোর পাছার ভিতরেই মাল আউট করবো।” – “ছিঃ ভাইয়া আপনি এতো নোংরা কেন। শেষমেশ পাছাতেই ধোন ঢুকালেন।” – “চোদাচুদির সময়ে এতো বাছ বিচার করলে চলে না, মাল ফেলার জন্য একটা গর্ত দরকার, গুদে মাল আউট করা যাবে না, তাই পাছাকেই বেছে নিলাম, তাছাড়া .....তোর পাছা অনেক সুন্দর, বিয়ের পর দেখবি তোর স্বামী প্রতিদিন নিয়ম করে তোর পাছা চুদবে।”
- “আমার স্বামী কি করবে সেটা তার ব্যাপার, এখন আপনি পাছা থেকে ধোন বের করে অন্য কিছু করেন। পাছার ভিতরে অনেক যন্ত্রনা হচ্ছে।”
- “এই মুহুর্তে আমিই তোর স্বামী। ঠিক আছে তুই ঠিক কর পেট হওয়ার ঝুকি নিবি নাকি ব্যথা সহ্য করে পাছায় চোদন খাবি?” – “যতোই ব্যথা লাগুক আমি সহ্য করতে পারবো কিন্তু পেটে বাচ্চা আসলে আমি মুখ দেখাতে পারবো না।” – “তাহলে তুই আগের মতো ওঠবস কর।”
আমি শম্পার নরম পাছা খামছে ধরে টিপতে লাগলাম। শম্পা ওঠবস করছে কিন্তু আমার মনমতো হচ্ছে না। আমি চাই শম্পা আরো জোরে ওঠবস করুক। শম্পার কাধে হাত রেখে সজোরে শম্পাকে নিচের দিকে ঠেলা দিলাম। শম্পা ব্যথা সহ্য করতে না পেরে উপরের দিকে উঠে গেলো। এবার আমি মজা পেয়ে গেলাম। আমি শম্পাকে আবার নিচে নামালাম, শম্পা আবার উপরে উঠলো। ঠাপানোর নতুন কৌশল আবিস্কার করে আমি তো মহা খুশি। আমি তীব্র বেগে শম্পাকে নিচে ঠেলে দিচ্ছি, শম্পা প্রচন্ড যন্ত্রনায় ছটফট করতে করতে উপরে উঠে যাচ্ছে। পচ্‌ পচ্‌ পচর পচর শব্দ তুলে আমার ধোন শম্পার টাইট পাছার অতল গহ্‌বরে ঢুকে যাচ্ছে। শম্পা ব্যথা সহ্য ......করার জন্য চোখ মুখ কুচকে রেখেছে। আমি আরামে চোখ বন্ধ করে শম্পার পাছা চুদছি।
এদিকে আম্মু আব্বুর সাথে চোদাচুদি শেষ করে বাথরুমে যাচ্ছিলো। রান্নাঘর থেকে উহ্‌ আহ্‌ ইস্‌ শব্দ শুনে উঁকি দিয়ে দেখে আমি ও শম্পা চোদাচুদি করছি। আম্মু জানে এই সময় পুরুষ মানুষ জানোয়ারের মতো হয়ে যায়। তাই আমাকে কিছু বলার সাহস না পেয়ে চুপচাপ ঘরে চলে গেলো। এর মধ্যে আমার মাল আউট হয়ে গেলো। শম্পার পাছায় গলগল করে একগাদা মাল ঢেলে দিলাম। আমি শম্পাকে জড়িয়ে ধরে ওর টাইট দুধ চটকে খামছে নরম করে দিলাম।

- “শম্পা আজকের এই ঘটনা যদি প্রকাশ তাহলে আমি তোকে কি করবো তুই চিন্তাও করতে পারবি না।”
আমার ধমক খেয়ে শম্পা প্রচন্ড ভয় পেয়ে গেলো। – “ভাইয়া আজকের ঘটনা কোনদিন কাউকে বলবো না। তবে আমাকে কাল সকালে ব্যথার ঔষোধ দিবেন। পাছায় অনেক ব্যথা করছে।”
আমি শম্পার গুদ পাছা মুছে জামা কাপড় পরিয়ে দিলাম। তারপর কিছুক্ষন দুধ পাছা টিপে, ঠোট চুষে, পাছায় কয়েকটা খামছি দিয়ে রান্নাঘর থেকে বের হলাম।
আব্বু আম্মুর ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় শুনি ঘর থেকে চিৎকার চেচামেচির শব্দ আসছে। আমি চিন্তা করলাম, একটু আগেই তারা দুইজন কতো মজা করে চোদাচুদি করছিলো, এখন আবার ......কি হলো। আমি দরজা একটু ফাক করে ভিতরে উঁকি দিলাম। আব্বু এখনো নেংটা, আম্মুর পরনে শুধু সায়া ও ব্লাউজ। আম্মু আব্বু প্রচন্ড ঝগড়া করছে।

- “যাও রান্নঘরে যেয়ে দেখে এসো তোমার ছেলে কি করছে।” – “এতো রাতে শুভ রান্নঘরে কি করছে?” – “কি আবার করবে। তোমার ছেলে শম্পাকে নিজের কোলে বসিয়ে লাগাচ্ছে।” – “তাহলে তুমি বাধা দিলে না কেন?”
- “শুভ ঐ মুহুর্তে চরম পর্যায়ে ছিলো। তুমি তো জানো ঐ সময়ে পুরুষরা পাগলের মতো হয়ে যায়। আমি বাধা দিলে যদি আমার উপরে ঝাপিয়ে পড়ে তাই ভয়ে কিছু বলিনি।” – “ছেলে বড় হয়েছে কলেজে পড়ে। এই বয়সে সবাই এরকম একটু আধটু করে। তুমি এটা নিয়ে চিন্তা করো না। শম্পার দিকে খেয়াল রেখো, ও যেন গর্ভবতী না হয়।” – “তুমি কেমন বাবা ছেলেকে শাষন না করে তাকে প্রশ্রয় দিচ্ছো।” – “আমি এই ব্যাপারে শুভকে কিছু বললে সে আর বাসায় কিছু করবে না। কিন্তু বাইরে মেয়ে ভাড়া করে তাদের চুদবে। তুমি কি চাও শুভ হোটেলে যেয়ে বেশ্যাদের চুদে বড় কোন অসুখ বাধাক। আর ও তো শম্পার অমতে কিছু করেনি। শম্পাও নিশ্চই এই ব্যাপারে রাজী ছিলো।” – “তাই বলে কাজের লোকের সাথে এসব করবে।”
- “কাজের লোক হলেও শম্পা একটা অল্প বয়সী মেয়ে। শুভও চুদতে চেয়েছে, শম্পাও ...
...চোদন খেতে চেয়েছে। এটা ওদের ব্যাপার। তুমি অযথা ঝামেলা বাড়াচ্ছো কেন।”
- “তুমি যাই বলো, আমি কালকেই শম্পাকে এই বাড়ি থেকে বিদায় করবো।”
আব্বু এবার বিরক্ত হয়ে বললো, “তোমার যা ইচ্ছা তুমি করো। দয়া করে মাঝরাতে ফ্যাচফ্যাচ করো না। বিয়ের আগে আমিও তো বাড়ির অনেক কাজের মেয়েকে চুদেছি তাতে কি হয়েছে। ওরাও রাজী ছিলো, আমিও সুখ পেতাম, আর যাই হোক কাজের মেয়েরা বেশ্যাদের মতো শরীরে অসুখ নয়ে ঘূরে না। ওরা অনেক ফ্রেশ থাকে।”

আম্মু এই কথা শুনে কাঁদতে কাঁদতে বললো, “তুমি আমাকে ছাড়াও অন্য মেয়েকে লাগিয়েছো। ছিঃ তুমি এতো নিচ এতো জঘন্য। আমি এতোদিন একটা বেহায়ার সাথে সংসার করেছি। ছেলেও তোমার মতো হয়েছে, মাঝরাতে রান্নাঘরে ঢুকে কাজের মেয়েকে লাগায়।”
- “আমার ছেলে যাকে খুশি তাকে চুদবে তাতে তোমার কি। শম্পাকে তাড়াতে চাও তাড়াও। তবে শুভর সেক্স উঠলে যখন হাতের কাছে কাউকে না পেয়ে তোমাকেই চুদবে, তখন বুঝবে ছেলের চোদন খেতে কেমন লাগে।” – “তুমি একটা ইতর একটা জানোয়ার। আমি তোমার স্ত্রী আর শুভ তোমার ছেলে। আমাদের নিয়ে এমন বাজে কথা বলতে তোমার বাধলো না।” – “পুরুষ মানুষের সেক্স চরমে উঠলে তারা কেমন হয় সেটা তো জানো। তখন মা বোন কাউকেই ছাড়ে ......না। তোমার কারনে সে যদি কাউকে চুদতে না পারে তখন সে তোমার উপরেই ঝাপিয়ে পড়বে।” “আমি এতোদিন ধরে একটা পাষন্ডের ঘর করেছি। আমার পেটের ছেলে নাকি আমাকে লাগাবে।” আম্মু ডুকরে ডুকরে কাঁদতে লাগলো।
আব্বুর বোধহয় মেজাজ বিগড়ে গেলো। আম্মুর চুলের মুঠি ধরে আম্মুকে উপুড় করে বিছানায় শোয়ালো। তারপর একটানে আম্মুর সায়া উপরে তুলে আম্মুর পাছার উপরে উঠে বসে ধোন দিয়ে আম্মুর পাছায় গুতাতে লাগলো। আম্মু ব্যথা পেয়ে চেচিয়ে উঠলো।

- “উহ্‌ মা গো ওখানে গুতাচ্ছো কেন। ব্যথা পাচ্ছি তো।” – “মাগী আমি নাকি ইতর। এখন দেখ আমার ইতরামী। আজকে যদি তোর পাছা না ফাটিয়েছি তাহলে আমি তোর ভাতার নই।”
আব্বু আম্মুর পাছায় কষে কয়েকটা থাবড়া লাগালো। আমি এখান থেকে স্পষ্ট দেখতে পেলাম আম্মুর ফর্সা পাছায় আব্বুর আঙুলের দাগ বসে গেলো।
আম্মু ব্যথা পেয়ে “ও মা গো মরে গেলাম গো ছেড়ে দেও গো” বলে কঁকিয়ে উঠলো। কাতরাতে কাতরাতে পাছা ঝাকিয়ে আব্বুকে উপর থেকে ফেলে দেওয়ার চেষ্টা করতে লাগলো।

- “ও গো তুমি কি গো। এভাবে পিছন দিকে গুতাগুতি করছো কেন। তোমার পায়ে পড়ি আমার পিছনে এভাবে গুতা দিও না, লাগাতে চাইলে সামনে দিয়ে লাগাও।” অনেক দিনের অভিজ্ঞতা থেকে জানি ......আম্মু কখনো গুদ পাছা চোদাচুদি এই শব্দ গূলো উচ্চারন করেনা। কেন সেটা আমি এখনো জানি না।
- “রেন্ডি মাগী আগে কোনদিন তো তোর পাছা চুদিনি। আজকে তোর পাছা চুদবো।” আমি আরও জানি আব্বু কখনো আম্মুর পাছা চোদেনা। আম্মু এই ব্যাপারটা পছন্দ করেনা। আম্মু আব্বুকে সবসময় বলে মেয়েদের সামনের গর্তটাই পুরুষদের জন্য নির্ধারিত।
আমি অবাক হয়ে ভাবছি আজকে আব্বুর এমন কি হলো যে আম্মুর পাছা চোদার জন্য এতো অস্থির হয়ে গেলো। আম্মুও প্রচন্ড ভয় পেয়েছে। কারন যদি আব্বু পাছায় ধোন ঢুকিয়ে দেয় তাহলেই হয়েছে। আব্বু যেভাবে আম্মুকে চোদে সেভাবে পাছা চুদলে নির্ঘাত আম্মুর পাছা ফাটিয়ে ফেলবে।
যাইহোক আব্বু এখনো আম্মুর পাছায় ধোন দিয়ে গুতাগুতি করছে। আম্মুও ছাড়া পাওয়ার জন্য ধস্তাধস্তি করছে। কাতর স্বরে ছেড়ে দেওয়ার জন্য আব্বুকে অনুরোধ করছে।

- “ও গো কতো গুতাগুতি করবে। অনেক হয়েছে এবার ছাড়ো।” – “ঐ মাগী তোকে না চুপ থাকতে বললাম।” – “ছিঃ নিজের বৌ এর সাথে কেউ এভাবে কথা বলে।”
- “কিসের বৌ। তুই একটা বাজারের বেশ্যা। তুই একটা চুদমারানী খানকী মাগী।”
- “ঠিক আছে বাবা ঠিক আছে। আর এরকম করো না, তোমার ছেলে যাকে ইচ্ছা লাগাবে আমি কিছু বলবো না। – ......“মাগী এতোক্ষনে লাইনে এসেছিস। আমার ছেলে যাকে খুশি চুদবে তুই চুপ থাকবি। এমনকি তোকেও যদি চোদে তখনো চুপ থাকবি। শুধু আমার ছেলে নয় আমিও যাকে ইচ্ছা তাকে চুদবো তুই কিছু বলবি না।” এই কথা শুনে আব্বুর প্রতি কৃতজ্ঞতায় আমার মন ভরে গেলো।
আম্মু বললো, “ঠিক আছে তোমরা বাবা ছেলে মিলে যাকে খুশি লাগাও আমি কিছু বলবো না, এবার আমাকে ছাড়ো।”
- “এতোক্ষন তোর পাছায় গুতিয়ে ধোন ঠাটাচ্ছে তার কি হবে।” – “লাগাতে চাইলে সামনে দিয়ে লাগাও।”
আব্বু আম্মুকে চিৎ করে শুইয়ে পা ফাক করে ধরে পচাৎ করে গুদে ধোন ঢুকিয়ে দিলো। শুরু হলো ঠাপের পর ঠাপ। আম্মু ওহ্‌হ্‌ আহ্‌হ্‌ করছে। ৭/৮ মিনিট ঠাপিয়ে আব্বু আম্মুর গুদে মাল আউট করলো। চোদাচুদি শেষ করে আব্বু আম্মু পাশাপাশি শুয়ে আছে।

- “এই রেনু শম্পাকে দেখলে কি মনে হয় সে এই বাড়িতে কাজ করে। – “শুভর বন্ধুরা তো শম্পাকে শুভর ছোট বোন মনে করে। হঠাৎ শম্পার প্রসঙ্গ উঠলো কেন? শুভর মতো তুমিও শম্পাকে লাগাবে নাকি? – “ভাবছি একবার শম্পাকে চুদলে মন্দ হয়না। সেই বাসর রাতে তোমাকে চুদেছিলাম, তারপর তো আর কচি মেয়ে চোদা হয়নি।”

এই কথা শুনে আব্বু উপরে আমার রাগ হলো। শম্পা আমার সম্পত্তি, আমিই শম্পার মালিক।
আম্মু ......বললো, “ইস্‌ কচি মেয়ে দেখলে জিভ দিয়ে পানি পড়ে। আমাকে লাগিয়ে মন ভরে না, এখন ১৪ বছরের মেয়েটাকে নষ্ট করতে চাও।
- “নষ্ট যা করার শুভই তো আগে করেছে, আমি আর কি নষ্ট করবো।” – “পুরুষদের লজ্জা ঘেন্না বলতে কিছু নেই। যে মেয়েকে তোমার ছেলে লাগায় তাকে তুমিও লাগাতে চাইছো।” – “শম্পা তো শুভর বিয়ে করা বৌ নয়। শুভ শম্পাকে চোদার বিনিময়ে যা দেয় আমিও তাই দিবো। – “তোমাকে ওসব নোংরা কাজ করতে দিবো না। লাগাতে চাইলে আমাকে লাগাও, যতোবার খুশি যেভাবে খুশি আমি কিছু বলবো না।” – “বিয়ের পর থেকে তোমাকেই চুদছি। এক জিনিষ কতোবার খাওয়া যায়।” – “কেন বাসর রাতে না বলেছিলে আমার মতো সুন্দরী মেয়ে জীবনে কখনো দেখোনি। আমাকে চুদেই সারা জীবন পার করে দিবে।” – “ধুর ওসব কথা সব পুরুষই বলে। তোমাকে চুদতে চুদতে অরুচি ধরে গেছে, এবার একটু স্বাদ বদল করা দরকার।” – “তাই বলে তোমার ছেলে যাকে লাগায় তার দিকে হাত বাড়াবে।” – “তাতে কি হয়েছে, আমি তো সব সময় শম্পাকে চুদবো না। ৪/৫ দিন পর থেকে আবার তোমাকে চুদবো।” – “আমি যদি বলি আমারো তোমার উপরে অরুচি ধরে গেছে। আমারো স্বাদ বদল করা দরকার।” – “তাহলে তুমিও অন্য পুরুষের কাছে যাও। আমি যে কয়দিন শম্পাকে চুদবো তুমিও সে কয়দিন ......অন্য পুরুষের চোদন খেয়ে স্বাদ বদল করো।” – “তুমি কেমন স্বামী গো নিজের বৌ কে বলছ অন্য পুরুষকে দিয়ে লাগাতে।” – “আমি যদি শম্পাকে চুদতে পারি তাহলে অন্য কাউকে দিয়ে চোদাতে তোমার সমস্যা কোথায়।”
আম্মু কাঁদো কাঁদো স্বরে বললো, “তাহলে তুমি শম্পাকে লাগাবেই।”
আব্বু বললো, “হ্যা, শম্পা এমন একটা কচি শরীর নিয়ে আমার চোখের সামনে ঘুরে বেড়াবে, আমি তো হাত গুটিয়ে বসে থাকতে পারিনা।”
আম্মু এবার প্রচন্ড রেগে গেলো।
- “তুমি যদি শম্পার কাছে যাও তাহলে আমিও শুভর কাছে যাবো। নিজের ছেলেকে দিয়ে লাগালে তখন মজা বুঝবে।”
- “যাও না। তোমাকে তো আমি নিষেধ করিনি। দেখ শুভ তোমার মতো একটা ধামড়ী মাগীকে চুদতে রাজী হয় কিনা।”
- “আমি এখনো যে কোন পুরুষের মাথা ঘুরিয়ে দিতে পারি।”
- “দেখ শুভর মাথা ঘুরিয়ে দিতে পারো কিনা।”
- “তারমানে তুমি শম্পাকে লাগাবেই।” – “বারবার এক কথা কেন বলছো। আমি শম্পাকে চুদবো। তোমার ছটফটানি বেড়ে গেলে তুমিও শুভকে দিয়ে চোদাও।” – “তাই করবো। তুমি যদি কাজের মেয়েকে লাগাও, আমিও আমার ছেলেকে দিয়ে লাগাবো।” – “অনেক রাত হয়েছে, কাছে এসো তোমাকে আদর করতে করতে ঘুমাই।”
আম্মু এখনো নেংটা। আব্বু আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর ঠোট ......চুষতে লাগলো, পাছার ফাকে আঙুল ঘষতে লাগলো। আমি আমার ঘরে চলে এলাম। আব্বু আম্মু দুইজনকেই ছোটবেলা থেকে চিনি, দুইজনেই যা বলবে সেটা করবেই করবে। আব্বু শম্পাকে চুদবেই, আর আব্বু শম্পাকে চুদলে আম্মু আমার কাছে অবশ্যই আসবে।
আমি বিছানায় শুয়ে ভাবতে লাগলাম, “আম্মু যদি আমার কাছে আসে তাহলে ব্যাপারটা কেমন হবে।” আবার ভাবলাম, “আম্মু যদি আমার কাছে আসতে লজ্জা না পায় তাহলে আমি লজ্জা পাবো কেন।” চোদাচুদির সময় পুরুষদের কাছে সব মাগী সমান। দুধ গুদ পাছা এসব একটা মাগীর সম্পদ। কোন মাগী যদি এ সম্পদ তাকে ভোগ করতে দেয় তাহলে কেন সে ভোগ করবে না। তবে একটা ব্যাপারে আমি নিশ্চিত, অতি শীঘ্রই আমি নিজের আম্মুকে চুদতে যাচ্ছি। আমি চোখ বন্ধ করে ভাবতে লাগলাম, আম্মুর পাছাটা কতো নরম আর টাইট হতে পারে। আব্বু এখনো আম্মুর পাছা চুদতে পারেনি, তারমানে আম্মুর আচোদা পাছাটা নিশ্চই অনেক টাইট হবে। আসলে আমি একদিনেই মেয়েদের পাছার ভক্ত হয়ে গেছি। শম্পার গুদ পাছা দুইটাই চুদেছি। গুদের চেয়ে ওর পাছায় ঠাপিয়ে অনেক আনন্দ পেয়েছি। গুদের ভিতরটা রসালো ও পিচ্ছিল, কিন্তু পাছার ভিতরটা গুদের চেয়েও অনেক বেশি টাইট ও খসখসে। পাছার ভিতরে ধোন যেভাবে ঘষা খায়, .....গুদে সেভাবে ঘষা খায়না। আমি ঠিক করেছি এখন থেকে কোন মাগী চুদলে তার গুদ পাছা দুইটাই চুদবো। মাগী পাছা চোদাতে রাজী না হলে তার সাথে চোদাচুদিই করবো না।
এসব ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম। স্বপ্নে দেখলাম আমি আম্মুর পাছায় ধোন ঢুকিয়ে ঠাপাচ্ছি। আম্মু ব্যথা পেয়ে উহ্‌ আহ্‌ ইসসসস ইসসস করে চেচাচ্ছে। আমার ঘুম ভেঙে গেলো, মালে পায়জামা ভিজে গেছে। রাতে আর ঘুম হলো না। আম্মুর পাছার সাইজ ভাবতে ভাবতে সকাল হয়ে গেলো। আমি সকালে কলেজে চলে গেলাম।
আমি ভেবেছিলাম আম্মুর সাথে আমার চোদাচুদির ঘটনাটা কয়েকদিন পরে ঘটবে। কিন্তু সেটা আজ রাতেই ঘটবে আমি কল্পনাও করিনি। আমি কলেজ যাওয়ার পর আব্বু শম্পাকে ডাকলো।

- “শম্পা, কাল রাতে রান্নাঘরে তুই আর শুভ কি করেছিস সেটা আমি জেনে গেছি। তুই বল এখন তোকে কি করা উচিৎ।”
শম্পা মাথা নিচু করে দাঁড়িয়ে আছে। কি বলবে ভেবে পাচ্ছেনা।
- “বল শম্পা তোকে কি শাস্তি দিবো?” – “ফুফা আপনি যে শাস্তি দিবেন সেটাই আমি মাথা পেতে নিবো। শুধু কাল রাতের রান্নাঘরের কথা দয়া করে কাউকে বলবেন না।” – “ভালো করে ভেবে বল। আমি যা বলবো তুই তাই করবি কি না। পরে কিন্তু মত পাল্টাতে পারবি না।” – “আপনি যা বলবেন আমি তাই করবো।”
.....এরপর আব্বু শম্পাকে যেটা করতে বললো। শম্পা সেটা ঘুনাক্ষরেও চিন্তাও করেনি।
- “শম্পা, কাল রাতে শুভ তোর সাথে যেটা করেছে, আজ আমিও তোর সাথে সেটা করবো।”
শম্পা মাথাটাকে সবেগে এদিক ওদিক নাড়াতে নাড়াতে লাগলো।

- “ফুফা আপনি আমার বাবার মতো। আপনি কিভাবে আপনার মেয়ের সমান বয়সী একটা মেয়ের সাথে এসব করতে চাইছেন। – “বাবার বয়সী তাতে কি হয়েছে। তুই একজন মেয়ে, আমি একজন পুরুষ। তাছাড়া তুই কিন্তু কথা দিয়েছিস, আমি যা বলবো তুই তাই করবি। – “আমি আপনার হাতে আমার এই দেহ তুলে দিবো এটা কিভাবে সম্ভব?” – “আমার আছে ধোন আর তোর আছে গুদ। আমি তোর গুদে ধোন ঢুকিয়ে তোকে চুদবো। আমিও মজা নিবো তুইও মজা নিবি। – “ফুফু এই ব্যাপারটা জানলে আমাকে আস্ত রাখবে না।”

আব্বু সাথে সাথে আম্মুকে রান্নাঘর থেকে ডেকে আনলো।

- “রেনু শম্পা বলছে তোমাকে জানিয়ে ওর সাথে চোদাচুদি করতে। তুমি কি বলো?” – “তুমি যদি শম্পাকে লাগাতে চাও আর শম্পাও যদি রাজী থাকে তাহলে আমার কি বলার আছে।”
আম্মু মুখ ঝামটা মেরে পাছা ঝাকিয়ে রান্নাঘররে চলে গেলো।
- “দেখলি তো তোর ফুফুর কোন আপত্তি নেই।”
শম্পা ভাবছে ফুফু কেমন মহিলা। নিজের স্বামী অন্য মেয়েকে চুদবে এটা জেনেও কোন ......আপত্তি করলো না। উল্টো আবার অনুমতি দিলো। আমরা গরীব মানুষ, আমাদের দেহের চেয়ে পেট আগে। দেহের বিনিময়ে যদি ভালো ভাবে থাকতে পারি তাহলে আসুবিধা কোথায়।
- “ফুফা কিছুদিন পর আমাকে গর্ভবতী করে এখান থেকে তাড়িয়ে দিবেন তখন আমার কি হবে।”
আব্বু লুঙ্গির ফাক ধোন বের করে বললো, “এটা দেখেছিস, তুই এটাকে সুখী করবি, আমিও তোকে টাকা পয়সায় সোনা দানায় ভরিয়ে দিবো। ভালো ছেলে দেখে তোর বিয়ে দিবো। তোকে ট্যাবলেট এনে দিবো তাহলে আর গর্ভবতী ভয় থাকবে না।”
শম্পা আব্বুর ধোনটাকে হাতের মুঠোয় নিয়ে আদর করে বললো, “ফুফা এখন নয়। রাতে আমার দেহ আপনার হাতে তুলে দিবো। তখন যা ইচ্ছা করবেন। আমিও দেখবো এই বয়সে আপনি কতক্ষন চুদতে পারেন। চুদে আমাকে মজা দিতে না পারলে আমি আর আপনার কাছে আসবো না।”
আব্বু ফুরফুরে মেজাজে আম্মুর কাছে গেলো। পিছন দিক থেকে আম্মুর শাড়ি সায়া তুলে গুদে ধোন ঘষতে লাগলো।

- “তোমার লজ্জা করলো না। শম্পাকে লাগাতে চাও লাগাও। কিন্তু কোন আক্কেলে আমাকে ডেকে জিজ্ঞেস করলে?” – “শম্পা তোমার ব্যাপারে ভয় পাচ্ছিলো। রাতে আমার সাথে ফ্রি হতে পারতো না। আমি কিন্তু রাতে ওর ঘরে থাকবো।” – “তুমি আমার রাগ জানো না। আমিও রাতে শুভর কাছে ......থাকবো।” – “সেটা তোমার ব্যাপার। আমার ও শম্পার ব্যাপারে নাক না গলিয়ে তুমি যা ইচ্ছা করো। ধোনটা সেই কখন থেকে ঠাটিয়ে রয়েছে। গুদটাক্র ফাক করো, তোমাকে চুদে ধোনটাকে ঠান্ডা করি।”
চোদাচুদির ব্যাপারে আম্মুর কখনো কোন আপত্তি থাকে না। আব্বুর কথামতো পাছাটাকে পিছন দিকে উঁচু করে গুদ নরম করলো। আব্বু এক ধাক্কায় আম্মুর গুদে ধোন ঢুকিয়ে চুদতে আরম্ভ করলো।
শম্পা মেঝেতে বিছানা করে ঘুমায়। আব্বু ওর জন্য খাট কিনে আনলো। আমি এসবের কিছুই জানিনা। বিকালে কলেজ থেকে ফিরে দেখি শম্পার ঘরে নতুন খাট।

আম্মুকে জিজ্ঞেস করাতে আম্মু বললো, “তোর আব্বু খাট এনেছে, তোর আব্বুকেই জিজ্ঞেস কর।”

আমি তখনো কিছু বুঝতে পারিনি। রাত ১১টার দিকে শম্পার ঘরের দিকে রওনা হলাম। ঘরে উঁকি দিয়ে দেখি আব্বু ইচ্ছামতো শম্পার দুধ চটকাচ্ছে। শম্পা কাতরাচ্ছে।

- “ফুফা আস্তে টিপেন, ব্যথা লাগে তো।”

আমার মেজাজ খারাপ হয়ে গেলো। ইচ্ছে করছে আব্বুকে সরিয়ে দিয়ে আমিই শম্পার দুধ নিয়ে খেলি। মনের রাগ মনে রেখে বাথরুমে ঢুকলাম। ধোন খেচে মাল আউট করে আমার ঘরে ঢুকে দেখি আম্মু তার ভারী পাছা দুলিয়ে হাটছে।
- “কি ব্যাপার আম্মু। তুমি এতো রাতে আমার ঘরে কি ......করছো?”
- “তোর আব্বু এখন কোথায় জানিস?”
- “না তো আব্বু কোথায়?”
- “সে এখন শম্পার ঘরে।”
- “এতো রাতে আব্বু শম্পার ঘরে কি করছে?”
- “কি আবার করবে, শম্পাকে লাগাচ্ছে। এখন তুইও আমাকে লাগাবি।” – - “কি লাগাবো কোথায় লাগাবো?”
- “দেখ শয়তান, ন্যাকামি করবি না। তুই কাল শম্পার সাথে রান্নাঘরে যা করেছিস এখন আমার সাথে সেটাই করবি।”
- “সেটা কিভাবে সম্ভব, তুমি আমার মা।”
- “তুই এতোদিন ছেলে হিসাবে আমার শরীর স্পর্শ করেছিস, আজ একজন পুরুষ হিসাবে স্পর্শ কর।”
- “ছেলে হয়ে মায়ের সাথে কিভাবে এসব কাজ করবো?”
- “এই মুহুর্তে সব সম্পর্ক ভুলে যা। একজন পুরুষ একজন মেয়ের সাথে যা করে তুইও আমার সাথে তাই করবি।”
আমি জানি আজ রাতে আম্মুর কাছে যা চাইবো তাই পাবো। কাল রাতে স্বপ্নে আম্মুর পাছা চুদেছি, সেটা এখনো ভুলতে পারিনি। এখন সবার আগে আম্মুকে পাছার ব্যাপারে রাজী করাতে হবে।

- “স্যরি আম্মু এটা আমার পক্ষে সম্ভব নয়।”
- “তোর আম্মু তোর কাছে একটা জিনিষ চাইছে সেটা তুই দিবি না?”

- “বিনিময়ে আমি যা চাইবো সেটা তুমি দিবেনা। তারচেয়ে তুমি অন্য কিছু চাও।”
- “আমি এটাই চাই। আমার শরীরে কি নেই যে তুই আমার সাথে এসব করতে পারবি না। বিনিময়ে তোকে কি দিতে হবে .....বল।”

- “তোমার পাছা।”

- “মানে?”
- “আব্বু দেশি স্টাইলে তোমাকে চোদে। তোমার গুদে ধোন ঢুকিয়ে গদাম গদাম করে কিছুক্ষন ঠাপিয়ে মাল ঢেলে দেয়। কিন্তু আমি ব্লু ফ্লিম দেখে দেখে বিদেশী স্টাইল শিখেছি। সেখানে ছেলেরা মেয়েদের পাছা চোদে, গুদ চোষে, মেয়েরা ছেলেদের ধোন চোষে, মাল খায়। সেগুলো তোমার সাথে করতে চাইলে তুমি রাজী হবেনা। আর দেশি স্টাইলে আমি শুধু গুদে ঠাপাতে পারিনা। মেয়েদের পাছা না চুদলে আমার ভালো লাগে না।”
- “বাহ্‌ তুই তো অনেক কিছু শিখেছিস।”
- “এখন বলো, তুমি কি আমাকে তোমার পাছা চুদতে দিবে।”
- “তুই একদম তোর আব্বুর মতো হয়েছিস। কিছু হলেই পিছন দিকে নজর যায়। ওটা না হলে কি চলে না।”
- “না পাছা না চুদলে আমার চোদাচুদি সম্পন্ন হয়না। তুমি রাজী থাকলে কাছে এসো নইলে চলে যাও।”

আম্মু মহা বিপদে পড়ে গেলো। একদিকে আম্মুর পাছা চোদাতে আপত্তি, আরেক দিকে স্বামীর কাছে বড় গলায় বলে এসেছে ছেলেকে দিয়ে চোদাবে। এখন যদি ছেলে তাকে ফিরিয়ে দেয় তাহলে স্বামীর কাছে মুখ দেখাতে পারবে না। তবে আমি জানি আম্মু রাজী হবেই। ছেলের কাছে চোদন না খেয়ে আজকে কিছুতেই ফিরবে না। প্রয়োজন হলে আমাকে দিয়ে পাছা চোদাবে।

আম্মু কয়েক মিনিট ধরে ......চিন্তা করলো। আম্মুর চোখে মুখে যে ভাষা দেখলাম তাতে আমার মনে হলো শুধু পাছা কেন এই মুহুর্তে আমি যদি আরো কিছু চাই আম্মু তাতেও রাজী হবে। আমি ঠিক করলাম এই সুযোগে আম্মুর মুখ থেকে গুদ পাছা চোদাচুদি এই শব্দ গুলো বলাতে হবে। শেষ পর্যন্ত আম্মুর আপত্তির কাছে জিদ জয়ী হলো।

- “শুভ তোর আব্বু কখনো আমার পিছনে লাগায়নি। আমি কখনোই তাকে এই সুযোগ দেইনি। আমি তোকে আমার পিছনে লাগাতে দিবো। তবে আমাকে অনেক অনেক আনন্দ দিতে হবে।”

আমি মনে মনে হাসলাম। আম্মুকে বললাম, “সামনে পিছনে এটা ওটা বলতে পারবে না। গুদ পাছা চোদাচুদি বলতে হবে।”
আম্মু আবার থমকে গেলো। আমাকে বললো, “তুই কি আরম্ভ করেছিস। আমাকে সুযোগমতো পেয়ে নিজের দাম বাড়াচ্ছিস। তুই আমাকে লাগাবি। তুইও মজা নিবি আমাকেও মজা দিবি। এর মধ্যে আমাকে এগুলো বলার কি দরকার।”

- “দরকার আছে। চোদাচুদির সময়ে মেয়েদের মুখ থেকে গুদ পাছা না শুনলে চুদে মজা পাওয়া যায়না।”
- “না না আমি ওসব বলতে পারবো না। মায়ের কাছে শিখেছি ঘরের বৌদের এসব নাম মুখে নিতে নেই। এগুলো মেয়ের সবচেয়ে বড় সম্পদ, নাম উচ্চারন করলে এগুলোর সৌন্দর্য কমে যায়।”

- “সেটা আমি জানিনা এখন তুমি সিদ্ধান্ত নাও কি করবে।”
- ......“তোর কি আরো নিয়ম আছে?”
- “হ্যা আমার ধোন চুষতে হবে।”
- “আহা কি কথা, তোরটা চুষতে হবে, তুই কি আমারটা চুষবি।”
- “কি যে বলো, পৃথিবীতে সবচেয়ে স্বাদের জায়গা হলো মেয়েদের গুদ। একমাত্র বোকারাই গুদে মুখ দেয়না।”
- “বুঝেছি তুই আমাকে বেশ্যা বানিয়েই ছাড়বি। ঠিক আছে আমি তোর সব প্রস্তাবে রাজী।”

আম্মু বুক টান টান করে সোজা হয়ে দাঁড়িয়ে দুই হাত দুই দিকে প্রসারিত করে দিলো।

- “কাছে আয় শুভ। আজ রাতে এই শরীরের সবকিছু তোর। তুই ইচ্ছা মতো ভোগ কর।”

আমি আর দেরী করলাম না। দুই হাত দিয়ে আম্মুকে শক্ত করে জড়িয়ে ধরলাম। আম্মুর অল্প ফাক করা ঠোটে আমার ঠোট ঘষলাম। শাড়ির ভিতরে হাত ঢুকিয়ে গুদে হাত দিলাম। আম্মুর গুদ ভিজা ভিজা।

- “আম্মু তোমার গুদ ভিজা কেন?”

- “উত্তেজনার সময়ে মেয়েদের উরুর মাঝখানটা রসে ভিজে যায়, দুধের বোটা শক্ত হয়ে যায়। শোন শুভ, আজ রাতে তুই তো আমার স্বামী। আমাকে তোর বৌ এর মতোই আদর করবি ভালোবাসা দিবি।”
- “ঐ মাগী কিসের স্বামী ভাতার বল ভাতার। আমি তোর ভাতার তুই আমার চোদানী মাগী।”

- “ছিঃ শুভ, তুই আমার সাথে এভাবে কথা বলছিস কেন। তোকে লাগাতে দিয়েছি দেখে ভাবিস না যা ইচ্ছা তাই করবি।”
- “মাগী আমি তোর নাম ধরে ডাকবো, তোর ...
...সাথে খিস্তি করবো। পারলে তুই কিছু কর।”

আম্মু দীর্ঘঃশ্বাস ফেলে বললো, “আমি আর কি বলবো। তোর যা ইচ্ছা হয় কর।”

আমি আম্মুর ঠোট উল্টিয়ে ঝকঝকে সাদা দাঁত চাটতে লাগলাম। মুখের ভিতরে জিভ ঢুকিয়ে আম্মুর জিভে জিভ ঘষলাম। আম্মুর নরম ঠোট চুষলাম কামড়ালাম। আমি মুখ সরিয়ে নিলে আম্মু জিভ বের করে ভেংচি কাটলো। আমি সাথে সাথে আম্মুর জিভ দুই আঙুল দিয়ে চেপে ধরলাম। আম্মু জিভ মুখের ভিতরে নেওয়ার চেষ্টা করছে, আমি শক্

No comments:

Post a Comment