Thursday, November 22, 2012

মা ছেলের কথামালা..............


সুজাতা শাড়ীর আঁচলটা দিয়ে কপালের ঘামটা মুছে নিলো। আজ শুক্রবার, অফিস থেকে ছুটি নিয়ে সকাল আট-টা থেকেই সুজাতা ঘর পরিষ্কার করা শুরু করেছে – কোনরকমে ব্রেকফাষ্টটা সেরেই কাজের মেয়ে মালাকে নিয়ে লেগে পড়েছে ঘর সাজাতে। রাহুল – তার একমাত্র ছেলের আজ আঠেরো বছর বয়স হবে। ওর যখন তেরো বছর বয়স, ওর ইন্জিনিয়ার বাবা, অফিসের কাজে ট্যুরে বেড়িয়ে হাইওয়েতে গাড়ীর এক্সিডেন্টে মারা যায়। মানবিক কারণে সুজাতা ঐ কোম্পানীরই কলকাতার অফিসে চাকরী পায়। রাহুলের বাবা – বালীগন্জে এই পস্ এরিয়ায় ছ’তলায় চোদ্দোশো স্কোয়ার ফিটের ফ্ল্যাটটা আগেই কিনে রেখেছিলো, লাইফ ইন্সিওরেন্সের অনেকগুলো টাকাও সুজাতা পেয়েছিলো – তাই রাহুল টাকার অভাব কোনদিন বুঝতে পারেনি, কলকাতার নামী স্কুলেই পড়েছে, শুধু জানতো অন্যদের মতো তার বাবা নেই…. । অন্যান্য জন্মদিনে রাহুলকে নিয়ে সুজাতা কোন রেষ্টুরেন্টে খেয়ে আসতো, বাড়ী ফিরে গ্লাসে ‘জিন্’ নিয়ে চুপচাপ বসে খেতো আর পুরোনো দিনের স্বামীর অফিসের পার্টির কথা ভাবতো। রাহুল ১২ ক্লাসের ফাইনাল পরীক্ষা দিয়েছে, এখনও রেজাল্ট বেড়োয়নি, এবার আইনত ‘প্রাপ্তবয়স্ক’ হচ্ছে তাই সুজাতা এবার ....করে ওর বার্থডে পার্টি দিচ্ছে আর তাই এই ঘর গুছোনো। রাহুলের কোচিং –এর দু-তিনজন বন্ধু ছাড়াও আসবে – ওর বাবার অফিসের ঘনিষ্ঠ বন্ধু অনিমেষের বৌ মিতা ও মেয়ে চন্দ্রিমা। অনিমেষ এখন পাটনায় পোষ্টেড। সুজাতা ও তারা একই জায়গায় থাকতো, রাহুলের বাবা মারা যাওয়ার পর সুজাতারা এই ফ্ল্যাটে এসে ওঠে। মিতার ডাক নাম ‘লায়লি’। ওর মেয়ে চন্দ্রিমা ১০ ক্লাস ফাইনাল দিয়ে মায়ের সাথে কলকাতায় দাদুর বাড়ীতে বেড়াতে এসেছে এ খবর পেয়েই সুজাতা ওদের ইনভাইট্ করেছে।

কলিংবেল বাজতেই কাজের মেয়ে মালা গিয়ে দরজা খুলে দেয়, রাহুল কেক্,পটাটো চিপস্, সিগারেট ও ড্রিংক্সের বোতল নিয়ে ঢোকে।
সুজাতা: তাড়াতাড়ি আগে সিগারেটটা ধরিয়ে আমার মুখে গুঁজে দে, কতক্ষণ সিগারেট ছাড়া কাজ করবো!
রাহুল প্যাকেট খুলে একটা সিগারেট ধরিয়ে মায়ের ঠোঁটে গুঁজে দেয়।
সুজাতা: তুই আর অন্য সিগারেট ধরাস্ না, আমি পুরোটা খাবোনা।
রাহুল: ডিনারের অর্ড়ার দিয়ে এসেছি,আটটায় হোম ডেলিভারী করবে। মম্, আজ তুমি আমার চয়েসে ড্রিঙ্কস নেবে, ভদ্কা উইথ্ লাইম্ কর্ডিয়াল।
সুজাতা: ওকে ডিয়ার আই হ্যাভ্ নো প্রবলেম অ্যাট্ অল্। কেক কি এনেছিস্?
রাহুল: বাটার স্কচ্।
সুজাতা: স্কচের ...
...সঙ্গে কেউ বাটার খায় নাকিরে!
রাহুল: মম্ , ইউ আর সো নটি!
সুজাতা: নটি হয়েইতো বয়সটা কমাতে চাই, পঁয়তাল্লিশ বছর বয়সতো হলো।
রাহুল: নো মম্, ইউ লুক লাইক্ থারটি ফাইভ।
সুজাতা: সত্যি!?
রাহুল: রিয়েলি, আমার বন্ধু পার্থ বলছিলো ‘ইওর মম্ ইস সো সেক্সি’।
সুজাতা: বাবা খুব স্মার্ট ছেলেতো! (রাহুলের মুখে সিগারেট গুঁজে দেয়) আজকে ও আসবে তো?
রাহুল: অফ্ কোর্স, হি ইজ্ আ গ্রেট ফ্যান অফ্ ইউ। মম্ একটা কথা বলবো, তুমি মাইন্ড করবেনা তো?
সুজাতা: বল্ না অ্যাতো হেসিটেট্ করছিস কেন!
রাহুল: না মানে পার্থ বলছিলো তোর মায়ের ব্রেস্ট আর হিপ্ খুব অ্যাপিলিং।
সুজাতা: ওমা, একথায় মাইন্ড করবো কেন, এটাতো পার্থ প্রশংসা করেছে। তবে ও নিজে যদি আমায় বলতো তবে বেশী খুশী হতাম। অবশ্য হ্যাঁ অল্প বয়স, ও নিজে বলতে তো একটু হেসিটেট্ করবেই।
রাহুল: আচ্ছা মম্ তোমার ফিগার এতো সুন্দর রাখলে কি করে বলোতো!
সুজাতা: তোর জন্মের পর থেকেই রেগুলার ব্যায়াম করেছি, আমাকে প্রায়ই তোর বাবার সাথে পার্টি অ্যাটেন্ড করতে হতো তো। এছাড়া এখন তো মালা রেগুলারলি আমার ব্রেষ্ট আর হিপ্ মালিশ করে দেয়।
রাহুল: সেকি আমি দেখিনি তো।
সুজাতা: তুই যে মাষ্টারবেট্ করিস্ সেটাও তো আমি দেখিনি, ......কিন্তু জানি সব পুরুষরাই মাষ্টারবেট্ করে, যে করেনা – হি ইজ্ নট এ নর্মাল পার্সন। হ্যাঁরে তুই ঠিকমতো মাষ্টারবেট্ করিস্ তো, মায়ের কাছে লজ্জা করবিনা।
রাহুল: ওঃ মম্, হাউ লাভলি ইউ আর, হ্যা মম্ করি, আয় অ্যাম্ আ নর্মাল পার্সন! আচ্ছা মম্ মেয়েরাও কি মাষ্টারবেট্ করে?
সুজাতা: অফ কোর্স।
মালা ড্রয়িংরুমে এসে ঢোকে।
মালা: বৌদি মাংসটা আরেকটু সেদ্ধ হবে কিনা দেখবে?
সুজাতা: হ্যাঁ যাচ্ছি, তুই এবার ঘরগুলো মুছে ফেল্।
সুজাতা আরেকটা সিগারেট ধরিয়ে কিচেনের দিকে এগোয়, মালা বালতিতে জল নিয়ে এসে পড়নের কাপড়টাকে প্রায় থাই পর্য্যন্ত গুটিয়ে নেয়। সোফায় বসে রাহুল মালাদির থাইয়ের দিকে তাকায়। মালাদির বয়স প্রায় ২৭/২৮ হবে, ৩/৪ বছর হলো স্বামী অন্য মেয়েকে বিয়ে করার পর ও রাহুলদের বাড়ীতেই থাকে। রাহুলের দিকে পিঠ রেখে মালা ঘর মুছছে, কিচেন থেকে বেড়োনোর পর ঘামে ভেজা ব্লাউজের মধ্যে ব্রেসিয়ারটা পরিষ্কার বোঝা যাচ্ছে। মালাদির হিপ্ টাও বেশ ভরাট, ৩৮ সাইজের প্যান্টি লাগে বোধ হয়। আচ্ছা, মালাদিও কি মাষ্টারবেট্ করে – কিভাবে করে? ঘর মুছতে মুছতে মালা রাহুলের পায়ের কাছে চলে আসে, সোজাসুজি নিচের দিকে তাকাতেই রাহুল ব্লাউজের ফাঁক দিয়ে ......মালাদির ব্রেষ্টের অংশ দেখতে পায়, মনটা কেমন যেন হয়ে যায়। রাহুলের হঠাৎ মনে পড়ে মেঝে থেকে পা না তুললে মালাদি ঘর মুছতে পারবেনা, আচমকা পা তুলতে গিয়েই রাহুলের পা গিয়ে লাগে মালার বুকে, মালা ব্যাথায় কঁকিয়ে উঠে মেঝেতে বসে পড়ে, রাহুল কি করবে বুঝতে না পেরে মালার বুকে নিজের হাতের তালু দিয়ে চেপে ম্যাসেজ করতে থাকে, মালার নরম বুক থরথর করে কাঁপতে থাকে আর ঠিক এই সময়েই সুজাতা ড্রয়িংরুমে আসে।
সুজাতা: কিরে কি হলো?
রাহুল: আমি ঠিক বুঝতে পারিনি মম্, মেঝে থেকে পা তুলতে গিয়ে মালাদির বুকে মেরে দিয়েছি, সরি ভেরি সরি।
মালা: না না বৌদি এমন কিছু লাগেনি।
সুজাতা: বললেই হবে, তুই ঠিকমতো দম নিয়ে কথা বলতে পারছিস না। রাহুল যা তো আমার ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে পেইন কিলার অয়েনমেন্টটা নিয়ে আয়।
রাহুল ড্রয়ারটা ঘাঁটতে ঘাঁটতে ভাবে মালাদির নরম বুকে তার নিজের হাত লাগার কথা, সে কখনো এভাবে কোন মহিলার বুকে হাত ছোঁয়ায়নি, অদ্ভূত একটা ভালোলাগার আবেশে তার নুনুটা শক্ত হয়ে উঠতে থাকে। মলমটা হাতে নিয়ে ড্রয়িংরুমে ঢুকে রাহুল হতবাক্, মালাদিকে মা সোফায় শুইয়ে ব্লাউজ খুলে দিয়েছে, এবার পিঠের দিকে মালাদির ব্রেসিয়ার খোলার চেষ্টা করছে, ...
...শাড়ীটার একদিক থাইয়ের থেকেও ওপরে উঠে গিয়েছে। রাহুল মলমটা সোফায় রেখেই নিজের রুমে যাওয়ার জন্য পা বাড়ায়, কিন্তু মায়ের ডাকে দাঁড়িয়ে পড়ে।
সুজাতা: কোথায় যাচ্ছিস্, ব্যাথা দিয়ে সরে পড়বি নাকি, মালার কোমরের পাশে বোস্।
রাহুল অপরাধীর মতো বসে। মালাদির পাছাটা রাহুলের পাছায় সেঁটে থাকে কিন্তু মায়ের ধমকের ভয়ে কিছু বলতে পারেনা। সুজাতা মালার ব্রেসিয়ারটা খুলেই চিৎ করে শুইয়ে দেয়, মালাদি চোখ বন্ধ করে রেখেছে, মালাদির ভরাট দুটো বুক খোলা অবস্থায় দেখে রাহুল কেমন যেন হয়ে যায়।
সুজাতা: দেখেছিস্ কি করেছিস্ – বুকটা লাল হয়ে রয়েছে। আমি এখন কিচেনে রান্নার কাজ করবো তাই মলমে হাত দিতে পারবোনা, রাহুল তুই মালার বুকের এই লাল জায়গাটায় মলম লাগিয়ে ভালো করে ম্যাসেজ করে দে।
রাহুল: আমি!
সুজাতা: আজ্ঞে হ্যাঁ তুমি। ব্যাথা দিয়েছো তুমি – তাই ম্যসেজ করবেও তুমি। চ্যারিটি বিগিনস্ অ্যাট হোম্, ঘরের মেয়ের ব্রেষ্ট বা মাইয়ে হাত দেওয়াতে লজ্জার কিছু নেই।

সুজাতা রান্নাঘরে চলে যায়, রাহুল অপলক দৃষ্টিতে মালাদির বুকের দিকে তাকিয়ে থাকে। এতো কাছ থেকে কোন মহিলার নগ্ন বুক সে কখনও দেখেনি! ‘মাই’- হ্যাঁ ‘মাই’ কথাটাই এই মূহুর্তে তার ...
...কাছে সুইট্ লাগছে।

সুজাতা চলে যাওয়ার পর রাহুল মলমের টিউবটা টিপে কিছুটা মলম নিজের আঙ্গুলে নেয়, মালাদির সুন্দর মাইদুটোর দিকে তাকিয়ে থাকে, ধীরে ধীরে ডান হাতের আঙ্গুলটা এগিয়ে নিয়ে মালাদির বুকের লাল হয়ে যাওয়া জায়গাটায় গোল করে ঘোরাতে থাকে। মালাদির গায়ের রঙটা চাপা কিন্তু মুখের থেকে মাইদুটো বেশ ফর্সা। আঙ্গুল নাড়ানোয় মাইটা খুব দুলছিলো তাই রাহুল নিজের বাঁ হাতটা দিয়ে মাইটা চেপে ধরলো, ওর অদ্ভুত ভালো লাগছে, বাঁ হাতের আঙ্গুলগুলো দিয়ে মাইটা আরো জোরে চেপে ধরলো, বার্থডে পার্টির আগেই রাহুল যেন গিফ্ট পেয়ে গেছে, নিজেকে প্রাপ্তবয়স্ক মনে হচ্ছে, এবার মালা চোখ খুললো…।
রাহুল: মালাদি, তোমার কি এখনো ব্যাথা করছে?
মালা: অনেকটা কমেছে, তোমার দু হাত দিয়ে আমার দুটো মাই-ই টেপো, তাহলে আমার আরো ভালো লাগবে।
রাহুল দুহাতে মালার মাইদুটো টিপতে থাকে।
মালা: তুমি কিচ্ছু চিন্তা করোনা দশ মিনিটেই আমি ঠিক হয়ে যাবো। আজ আমরা সবাই তোমার জন্মদিনে খুব আনন্দ করবো।
সুজাতা কিচেন থেকে দু কাপ কফি নিয়ে ড্রয়িংরুমে আসে, রাহুলের পেছনে দাঁড়িয়ে নিজের ছেলের মাইটেপা দেখতে দেখতে বলে,” রাহুল এইনে বাবা কফিটা খেয়ে নে।”
রাহুল লজ্জায় ......তাড়াতাড়ি মালাদির মাইটেপা বন্ধ করে কফির কাপ হাতে নেয়। সুজাতা একটা সি-থ্রু গাউন পড়ে এসেছে, ভেতরের ব্রা-প্যান্টি দেখা যাচ্ছে, সে গিয়ে শুয়ে থাকা মালার মাথার কাছে এবং রাহুলের সামনে বসে। রাহুল দেখে তার মাকে কি অসাধারণ সুন্দর আর সেক্সি দেখাচ্ছে।
রাহুল ড্রয়ারটা ঘাঁটতে ঘাঁটতে ভাবে মালাদির নরম বুকে তার নিজের হাত লাগার কথা, সে কখনো এভাবে কোন মহিলার বুকে হাত ছোঁয়ায়নি, অদ্ভূত একটা ভালোলাগার আবেশে তার নুনুটা শক্ত হয়ে উঠতে থাকে। মলমটা হাতে নিয়ে ড্রয়িংরুমে ঢুকে রাহুল হতবাক্, মালাদিকে মা সোফায় শুইয়ে ব্লাউজ খুলে দিয়েছে, এবার পিঠের দিকে মালাদির ব্রেসিয়ার খোলার চেষ্টা করছে, শাড়ীটার একদিক থাইয়ের থেকেও ওপরে উঠে গিয়েছে। রাহুল মলমটা সোফায় রেখেই নিজের রুমে যাওয়ার জন্য পা বাড়ায়, কিন্তু মায়ের ডাকে দাঁড়িয়ে পড়ে।
সুজাতা: কোথায় যাচ্ছিস্, ব্যাথা দিয়ে সরে পড়বি নাকি, মালার কোমরের পাশে বোস্।
রাহুল অপরাধীর মতো বসে। মালাদির পাছাটা রাহুলের পাছায় সেঁটে থাকে কিন্তু মায়ের ধমকের ভয়ে কিছু বলতে পারেনা। সুজাতা মালার ব্রেসিয়ারটা খুলেই চিৎ করে শুইয়ে দেয়, মালাদি চোখ বন্ধ করে রেখেছে, মালাদির ভরাট দুটো বুক খোলা ......অবস্থায় দেখে রাহুল কেমন যেন হয়ে যায়।
সুজাতা: দেখেছিস্ কি করেছিস্ – বুকটা লাল হয়ে রয়েছে। আমি এখন কিচেনে রান্নার কাজ করবো তাই মলমে হাত দিতে পারবোনা, রাহুল তুই মালার বুকের এই লাল জায়গাটায় মলম লাগিয়ে ভালো করে ম্যাসেজ করে দে।
রাহুল: আমি!
সুজাতা: আজ্ঞে হ্যাঁ তুমি। ব্যাথা দিয়েছো তুমি – তাই ম্যসেজ করবেও তুমি। চ্যারিটি বিগিনস্ অ্যাট হোম্, ঘরের মেয়ের ব্রেষ্ট বা মাইয়ে হাত দেওয়াতে লজ্জার কিছু নেই।

সুজাতা রান্নাঘরে চলে যায়, রাহুল অপলক দৃষ্টিতে মালাদির বুকের দিকে তাকিয়ে থাকে। এতো কাছ থেকে কোন মহিলার নগ্ন বুক সে কখনও দেখেনি! ‘মাই’- হ্যাঁ ‘মাই’ কথাটাই এই মূহুর্তে তার কাছে সুইট্ লাগছে।
সুজাতা: মালা তুই কি কফি খেতে পারবি?

মালা: না বৌদি এখন কিচ্ছু ভালো লাগছেনা।
সুজাতা: হ্যাঁরে রাহুল, আমার এই গাউনটা কেমন হয়েছে রে?
রাহুল: এক্সেলেন্ট মম্, ইউ আর লুকিং লাইক অ্যান্ অ্যান্জেল্।
মালা: এটা কিন্তু খুব খারাপ হচ্ছে বৌদি, তোমরা মা-ছেলেতে মিলে ইংরিজিতে কথা বলবে আর আমি অদ্দেক কথাই বুঝতে পারবো না।
রাহুল: মালাদি, আমি মাকে বললাম যে পরীর মতো সুন্দর দেখাচ্ছে। কিন্তু মম্ তোমার প্যান্টির কালারটা বোঝা ...
...যাচ্ছেনা।
সুজাতা: দাঁড়া দেখাচ্ছি।
সুজাতা একচুমুকে বাকী কফিটা শেষ করে উঠে দাঁড়ায়, গাউনটা খুলে ফেলে, কচি কলাপাতা রঙের টু-পিস্ এর প্রতিটা প্রান্ত যেন সুজাতার শরীরটাকে দাঁত দিয়ে কামড়ে ধরে রেখেছে। দুই উরুর মাঝখানে দু-চারটা চুল বেড়িয়ে আছে, সুজাতা পেছন ফিরে ছেলেকে দেখায়। পাছায় কাপড় কম, পাছার ১/৪ দেখা যাচ্ছে, রাহুলের মাথা যেন ঝিম্ ঝিম্ করে ওঠে..,চোখ ফেরাতেই সোফায় শুয়ে থাকা মালাদির খোলা দুটো মাই.. এ যেন বার্থ-ডে ডেকোরেশন!
সুজাতা: তোর বার্থ ডে অকেশনেই কিনলাম, কেমন হয়েছে?
রাহুল: দারুণ, তোমায় নতুনভাবে দেখলাম।
সুজাতা: এবার ইচ্ছে আছে একটা জি-স্ট্রিপ প্যান্টি পড়ার, কিন্তু তুই তোর পছন্দ মতো কিনে আনবি আমি তোকে টাকা দিয়ে দেবো। অনেক গল্প হয়েছে এবার মালার ব্রেষ্ট দুটো ম্যাসেজ্ করে দে তো।
মালা: বৌদি আবার ইংরিজিতে বলছো?
সুজাতা: সরি সরি, হ্যাঁ রাহুল, মালার মাই দুটো ভালো করে মালিশ করে দে। তাড়াতাড়ি কর বাবা, চান করতে যেতে হবে।
রাহুল কফির কাপটা রেখে মালাদির দুটো মাই টিপতে থাকে, সুজাতা তা দেখতে দেখতে ছেলের মাথায় হাত বুলিয়ে দেয়।
সুজাতা: রাহুল, তুই কম্পিউটারে সেক্স সাইটে ‘মাদার টিচেস সন’ সিরিজ্ ...
...দেখেছিস?
রাহুল: হ্যাঁ মম্।
সুজাতা: ভালো লাগেনি?
রাহুল: দারুণ লেগেছে।
সুজাতা: তুই কোন বান্ধবীকে ইনটারকোর্স করেছিস?
রাহুল: নো মম্।
মালা: ও বৌদি, ইংরিজিতে ওকে কি জিজ্ঞাসা করলে?
সুজাতা: জিজ্ঞেস করলাম ও কখনো কোন মেয়েকে চুদেছে কিনা।
ওর মায়ের মুখে ‘চুদেছে’ কথাটা শুনে রাহুলের খুব এক্সাইটিং এন্ড থ্রিলিং লাগলো, মাতৃভাষায় স্ল্যাং এতটা সুন্দর লাগে ওর জানা ছিলোনা, এবার থেকে ও ‘বাংলা স্ল্যাং’ প্র্যাকটিস্ করবে।
মালা: ওতো আমার মাই টিপে এখনও আমার গুদের রস বার করতে পারেনি বৌদি, ও চুদবে কি করে!
রাহুল হঠাৎ জোরে মালার মাই টিপে দেয়, মালা হেসে ওঠে। সুজাতা রাহুলের গাল টিপে বলে,” আমিই ওকে ভালো করে চোদা শিখিয়ে দেবো”।
মালা: সে কিগো ছেলে তোমায় চুদবে নাকি?
সুজাতা: কিছু ওয়েবসাইটে দেখায় বা বোঝায় বটে, তবে আমার বিশ্বাস হয়না বা আমি নিজের ছেলেকে দিয়ে চোদাতে পারবোওনা।
সুজাতা রাহুলের কপালে একটা চুমু খায়,”আয় রাহুল, আজ তোর জন্মদিনে তুই নিজেকে ৩/৪ মাসের বাচ্চা ভেবে আমার সাথে খেল, মালা আমার ব্রা টা খুলে দেতো”।
মালা সোফা থেকে উঠে বসে সুজাতার ব্রা খুলে দেয়, ৪০ সাইজের দুটো বিরাট মাই বেড়িয়ে পড়ে, সুজাতা রাহুলের ......মাথাটা টেনে এনে ওর ঠোঁটে নিজের মাইয়ের বোঁটা ঢুকিয়ে দিয়ে বলে “ছোটবেলায় যেভাবে আমার মাই থেকে দুধ খেতিস সেভাবে চোষ্”।
রাহুল: মম্, আমার কি মনে আছে আমি কিভাবে দুধ খেতাম!
সুজাতা: সরি সরি, আচ্ছা আমি বলে দিচ্ছি। তুই একটা মাই চুষতিস আর একহাতে অন্য মাইটা নিয়ে খেলতিস।
রাহুল বেশ মজা পেয়ে তাই করতে থাকে, সুজাতা পরম স্নেহে রাহুলের মাথায় হাত বুলিয়ে কপালে ব্লেসিং কিস্ করে। মালা অদ্ভূত ভালোলাগায় দুজনকে দেখতে থাকে, মনের অজান্তে একটা দীর্ঘশ্বাসও বেড়িয়ে আসে, তার ঘরই গেলো ভেঙ্গে, তো – সন্তান!

রাহুল তার মায়ের মাই চুষেই চলেছে, সুজাতার ভরাট বুক আজ যেন পিতৃহীন রাহুলের সবচেয়ে বড় অবলম্বন।
মালা একমনে রাহুলের মাইচোষা দেখছিলো, হঠাৎ রাহুলের ঘরে মোবাইল ফোনটা বেজে উঠলো, রাহুলের ইশারায় মালা গিয়ে ফোনটা নিয়ে এলো। সুজাতা সোফা থেকে উঠতে যেতেই রাহুল তার হাত টেনে ধরলো, সুজাতা হেসে বসে পড়লো, ইশারায় মালাকে বাথরুমের দিকে যেতে বললো। রাহুল মায়ের মাইয়ে হাত বোলাতে বোলাতে ফোনে কথা বলছে, ” হ্যাঁ পার্থ বল্, আরে সব ঠিক আছে তুই সাতটার মধ্যেই চলে আয়, ছোট্ট পার্টি তাড়াতাড়ি কেক্ কেটে ফেলবো, ড্রিংকস্ এসে গেছে ..হ্যাঁ ভদ্কা, না না মার .....অসুবিধে হবেনা। (সুজাতার ইশারায়) পার্থ শোন্ মা তোর সাথে একটু কথা বলবে..।”
সুজাতা: হ্যালো পার্থ, তাড়াতাড়ি চলে এসো কিন্তু .., আর হ্যাঁ থ্যাংক্ ইউ ভেরী মাচ্ ফর ইওর কমপ্লিমেনট্স্ টু মি….ইয়া রাহুল টোল্ড মি দ্যাট্ ইউ লাইক্ মাই বুবস্ অ্যান্ড বাট্,… না না ড্রিংক করে বলেছিলে বলেই তে মনের কথাটা বলেছো…..ইউআর মোষ্টলি ওয়েলকামড্… থ্যাংক ইউ ভেরী মাচ্ , প্লিস তাড়াতাড়ি চলে এসো… এই নাও বন্ধুকে দিচ্ছি।
রাহুল: হ্যাঁ বল্….ইয়েস, মাই মম্ ইস ভেরী ব্রন্ড মাইন্ডেড্, জলি অ্যান্ড ফ্রেইন্ডলি, আফটার বুজিং শী মে ডান্স….ওকে সি ইউ সুন্।
রাহুল আবার সুজাতার মাইয়ে হাত বোলাতে থাকে।
সুজাতা: আচ্ছা আজ সন্ধ্যেয় কি ড্রেস পড়ি বলতো?
রাহুল: তোমার সেই টাইট জিন্স্, আমার ট্রান্সপারেন্ট ক্যাজুয়াল শার্ট।
সুজাতা: তোর শার্টটা পড়লে তো ব্রায়ের কালারও বোঝা যাবে।
রাহুল: ওহ্ মম্. এটা বাড়ীর পার্টি, আমার খুব ভালো লাগবে কেউ যদি বারবার তোমাকে সেক্সি মনে করে তাকায়। ও হ্যাঁ, জামাটা গুঁজে পোড়ো, ইট্ উইল মেক্ ইউ মাচ্ সেক্সিয়ার।
সুজাতা: আচ্ছা বাবা তাই হবে, এখন চল্ তো চান করতে চল্।
রাহুল: মানে?
সুজাতা: আজ তোর জন্মদিনে আমি তোকে ছোটবেলার মতো চান ......করিয়ে দেবো।
রাহুল: হোয়াট্ এ লাভলি থিংকিং! আচ্ছা মম্, ছোটবেলায় চানের সময় আমি কি করতাম?
সুজাতা রাহুলের জামা,গেন্জী খুলে প্যান্টে হাত দিতেই রাহুল বলে, “মালাদি আছে”।
সুজাতা: মালা যে তোর সামনে বুক খুলে দেখালো – তোরই বা ব্যাটাছেলে হয়ে লজ্জা থাকবে কেন? তোর বাবার সাথে আমিতো স্যুইমিং পুলে টু-পিস্ পড়ে যেতাম। আমার দিকে আঙ্কেলরা তাকালে তোর বাবা খুব খুশী হতো। মালা অ্যাই মালা…..।
সুজাতা ছেলের প্যান্টের চেন্ টেনে নামিয়ে প্যান্টটা খুলে দেয়, মালা বুকে শাড়ী জড়ানো ব্লাউজহীন অবস্থাতেই এসে সামনে দাঁড়ায়, জাঙ্গিয়া পড়ে দাঁড়িয়ে থাকা রাহুলকে দেখতে থাকে।
মালা: ডাকছিলে কেন বৌদি?
সুজাতা: বাথরুমের ওয়ার্ডরোবে সাবান-টাবান গুছিয়ে রেখেছিস্ তো?
মালা: হ্যাঁ হ্যাঁ বৌদি।
সুজাতা: রাহুলের এই জামা প্যান্টগুলো ওর ঘরে রেখে দে।
মালা চলে যায়, রাহুলের কিন্তু এখন বেশ ভালো লাগছে – এই যে তার মা প্যান্টি পড়ে খোলা বুকে ঘুরছে, মালাদিও খোলা বুকে ছিলো কিংবা সে নিজে মা ও মালাদির সামনে জাঙ্গিয়া পড়ে দাঁড়িয়ে আছে…..সত্যিই খুব ভালো লাগছে… নিজের বাড়ীটাকে সত্যিই আজ নিজের বাড়ীই মনে হচ্ছে। রাহুল মায়ের গালে গাল রেখে একহাতে মায়ের ......খোলা বুকে হাত বোলাতে বোলাতে বলে,” মম্ বলোনা ছোটবেলায় আমি কি কি করতাম।
সুজাতা রাহুলের হাত ধরে টেনে নিয়ে যেতে যেতে বলে,” চল্ না বাথরুমে ঢুকেই গল্পটা বলবো। মালা, অ্যাই মালা… আমরা বাথরুমে ঢুকলাম।”

সুজাতা রাহুলের আগে আগে যায়, হাঁটার তালে তালে প্যান্টি পড়া মায়ের পাছা দোলা দেখতে রাহুলের দারুণ লাগে, মায়ের মাই দুটোও সুন্দর তালে দুলছে। বাথরুমে ঢুকে সুজাতা ওয়ার্ডরোবটা একবার দেখে নেয় মালা সবকিছু ঠিকঠাক্ রেখেছে কিনা।
সুজাতা: ছোটবেলায় কিন্তু তোর জাঙ্গিয়া খুলতে হতো না।
রাহুল হঠাৎ খেয়াল করে বাথরুমের দরজার ছিটকিনি দেওয়া হয়নি, গিয়ে বন্ধ করে দেয়। সুজাতা এবার ধীরে ধীরে রাহুলের জাঙ্গিয়াটা ধরে টেনে নিচের দিকে নামাতে থাকে, রাহুল মায়ের পিঠে হাত রেখে দাঁড়িয়ে আছে, রাহুলের নুনু দেখা যায়, কিন্তু সুজাতা যা চেয়েছিলো তা পেলোনা। পেলোনা চুলহীন ছোট্ট সেই নুনু, পেলোনা সেই পুরোনো স্মৃতি, তার দু বছরের সেই ছোট্ট রাহুল তো এভাবে তার পিঠে বড় থাবা দিয়ে চেপে ধরতোনা…। পুরোনো স্মৃতি না পেয়ে রাগে, বিরক্তিতে সুজাতা রাহুলের নুনুটা হাতের মুঠোয় জোরে চেপে ধরলো।
রাহুল: আঃ মম্ লাগছে।
সুজাতা নিজের ওপরই লজ্জিত হলো, ......সত্যিইতো – অতীতকে কি ফিরে পাওয়া যায়! আজ রাহুল বড় হয়েছে, নুনুটা একটু শক্ত হয়ে ৪ ইঞ্চির মতো হয়েছে,কালো কোঁকড়ানো চুল হয়েছে, বিচিগুলো ভালোই। সুজাতা মুখ তুলে রাহুলের দিকে তাকিয়ে বলে, “হেই রাহুল ইউ হ্যাভ আ নাইস্ ডিক্ টু প্লিজ্ লেডিজ্!”
রাহুল: থ্যাংক্ ইউ মম্, ইউ হ্যাভ্ অলসো নাইস বুব্স্!
সুজাতা: থ্যাঙ্ক ইউ মাই ডিয়ার সন্।
রাহুল: মম্, প্লিজ্ বলোনা ছোটবেলায় আমাকে কি করে চান করাতে?
সুজাতা: তুই ছোটবেলায় খুব দুরন্ত ছিলি, একদম ঘুমোতে চাইতি না, তোকে একা ঘরে রেখে আসতে আমি সাহসই পেতাম না। তুই সুযোগ পেলেই জিনিষপত্র ভাঙচুর করতিস্, তাই আমি যখন চান করতাম তখনই তোকে চান করাতাম। আমি বাথরুমে ঢুকে এইভাবে তোর সামনে ল্যাংটো হতাম।
সুজাতা একটু দূরে সরে নিজের প্যান্টিটা খুলে ফেলে রাহুলের দিকে তাকায়, রাহুল বিস্ফারিত চোখে মায়ের দুই থাই-এর সংযোগস্থলে তাকিয়ে থাকে। সুন্দরভাবে ট্রিম করা মায়ের ফোলা ভেজিনা, তার জন্মের ‘কারণ’। সুজাতা পেছন ফিরে দেওয়ালের হুকে প্যান্টিটা রাখে, রাহুল বিশ্বাস করতে পারেনা যে তার মা নগ্ন অবস্থায় এতো সুন্দর, ওর খুব ইচ্ছে হচ্ছিলো একটা ফটো তোলার। প্যান্টিটা রেখে সুজাতা রাহুলের দিকে ফেরে, ...
...দেখে রাহুলের নুনুটা অনেকটা শক্ত হয়ে গেছে। সুজাতা হেসে বলে,” হেই রাহুল ইওর পেনিস্ হ্যাজ্ টুক এ বিগার শেপ্!
রাহুল: (লজ্জা পেয়ে) সরি মম্।
সুজাতা: তোর লজ্জা পাওয়ার তো কোন দরকার নেই, তোর পেনিস শক্ত হয়েছে বলে আমি খুব খুশী, তোর কোন সেক্স ডিজিস্ নেই। আমার সাথে শুধু ইন্টারকোর্স করার কথা ভাবিস না।
রাহুল: বলোনা মম্, ছোটবেলার চানের গল্পটা।
সুজাতা: তোর তখন দু বছর বয়স, বাথরুমের ফ্লোরে আমি ন্যুড্ হয়ে বসে থাকতাম আর তুই হামাগুড়ি দিয়ে আমার ভেজিনা দেখতে চলে আসতিস।
রাহুল: প্লিজ্ মম্ বাংলা স্ল্যাং-এ বলোনা, শুনতে খুব থ্রিলিং লাগে!
সুজাতা: তুই হামা দিয়ে এসে আমার গুদের চুল ধরে টেনে টেনে খেলতিস্, আমার পাছায়, মাইয়ে, গুদে সাবান মাখিয়ে দিতিস্। রাহুল – মাই সন্, ছোটবেলার মতো আজ আমায় সেভাবে সাবান মাখিয়ে দিবি?
লাহুল: অফ কোর্স মম্, ইট্ উইল বি মাই গ্রেট প্লেজার!
সুজাতা বাথরুমের টাইলস্ লাগানো ফ্লোরে উপুড় হয়ে শুয়ে পড়ে, রাহুল টেলিফোন শাওয়ারটা নিয়ে মায়ের পিঠে ও পাছায় জল দেয়। পাছার খাঁজ বেয়ে জলটা গুদের দিকে ‘পাহাড়ের ঝর্ণা’র মতো গড়িয়ে পড়ে, এক অনাস্বাদিতপূর্ব্ব আনন্দে রাহুল মাথা নামিয়ে মায়ের গুদের দিকে তাকিয়ে থাকে ...
...কিন্তু সুজাতার দু পা জোড়া থাকায় ভেতরটা দেখা যায়না, শুধু কোঁকড়ানো গুদের চুলগুলো ভিজে এখন পেন্সিলের অনেকগুলো রেখার মতো দুই কুচকি তে প্রকট হয়ে দেখা যায়। রাহুল এবার সাবান নিয়ে মায়ের পিঠে লাগায়.. এবার কোমরে… এবার ঐ সুন্দর টিলার মতো দুটো পাছায়। প্রচুর ফেণায় মায়ের পাছাটা আরো সুন্দর লাগছে, রাহুল দু হাতে দু পাছায় হাত বুলিয়ে যাচ্ছে, সুজাতা ভাঁজ করে রাখা নিজের দু হাতে কপাল রেখে রাহুলের উল্টোদিকে মুখ ঘুরিয়ে উপুড় হয়ে শুয়ে আছে, বগলের ফাঁক দিয়ে মেঝেতে চেপে রাখা মায়ের সুন্দর দুখানা মাই দেখা যাচ্ছে।
রাহুল: মম্,হয়েছে?
সুজাতা: আরো খাণিকক্ষণ দে, খুব আরাম লাগছে।
রাহুল: মম্, পার্থ ঠিকই বলেছে আজ তোমায় ল্যাংটো অবস্থায় দেখে আমিও বলছি, রিয়েলি ইউ হ্যাভ নাইস্ বাট্, ইউ আর অউসম্ মম্।
সুজাতা: থ্যাংক ইউ এগেইন্, এবারে জল দিয়ে সাবানটা ধুয়ে দে।
পাছা ধোওয়ানো শেষ হলে সুজাতা উঠে বসে, রাহুলের কপালে চুমু খায়, ওর হাত থেকে শাওয়ারটা নিয়ে রাহুলের নুনুতে জল দেয়, এবার সাবান নিয়ে ওর নুনু ও বিচিতে মাখায়, রাহুলের নুনু শক্ত হতে থাকে।
রাহুল: ওফ্ মম্ আমার নুনু তো আবার শক্ত হয়ে যাচ্ছে।
সুজাতা: হ্যাঁ আমিতো শক্তই করতে চাই, আমি দেখবো ......তোর নুনু কতোটা বড় হয়, ভবিষ্যতে বউকে চুদে সুখ দিতে পারবি কিনা।
রাহুল: আচ্ছা মম্, বাবা মারা যাওয়ার পর তুমি না চুদে কিভাবে থাকতে পারো!
সুজাতা: আমার মাথায় হাত রেখে প্রমিস্ কর তোকে যা যা বলবো তা তুই কোনদিন কাউকে বলবি না।
রাহুল: এই যে তোমার মাথায় হাত রেখে প্রমিস্ করছি।
সুজাতা: তোর বাবা মারা যাওয়ার পর আমার সেক্স-আর্জ যেন আরো বেড়ে গেলো। পরে তোকে আমি অনেক কিছু দেখাবো, শোনাবো।
রাহুল: প্রমিস?
সুজাতা: প্রমিস, আজকে তোর বার্থ-ডের দিন থেকে আমরা খুব ভালো বন্ধু হলাম। এবার আমার মাইয়ে সাবান লাগিয়ে দে।
সুজাতা এবার পা লম্বা করে চিৎ হয়ে শুয়ে পড়ে, মাইগুলো দুদিকে হালকা ঢলে পড়ে, রাহুল সাবান লাগিয়ে দুহাত দিয়ে মায়ের মাইদুটো চটকাতে থাকে, নাভিতে – পেটে সাবান লাগায়, আবার মাই চটকাতে থাকে ও যেন মায়ের ইচ্ছেতে দু-বছর বয়সে ফিরে গেছে। সাবানটা নিয়ে এবার মায়ের তলপেটে চুলের ওপর ধীরে ধীরে বোলায়, এবার সাবান রেখে একহাতে ঘষে ঘষে ফেণা তোলে, সুজাতা চোখ বন্ধ করে বলে,” ভেজিনার চুলগুলো টান্, ছোটবেলায় তাই করতিস্, সেইজন্যই বোধহয় ‘সিজার’ না হয়ে নর্মালভাবে তুই আমার ভেজিনা থেকেই বেড়িয়েছিলি।
রাহুল: মম্ তখন তোমার কষ্ট হয়নি?
সুজাতা: ....আনন্দে, ঐ টুকুন্ কষ্ট – বুঝতেই যেন পারিনি।
রাহুল: মম্ একটা রিকোয়েষ্ট করবো? তোমার গুদের ভেতরটা একটু দেখাবে?
সুজাতা: সিওর মাই সন্, জল দিয়ে সাবানটা ধুয়ে দে।

রাহুল শাওয়ারটা খুলে মায়ের তলপেটের সাবানটা ধুয়ে দেয়, সুজাতা বাথরুমের ওয়াল-লাইটের দিকে গুদ রেখে পা দুটো ভাঁজ করে, দু দিকে ফাঁক করে। রাহুল মায়ের গুদের কাছে মুখ রেখে উপুড় হয়ে শুয়ে পড়ে, সুজাতা নিজের দু হাতের আঙ্গুলে গুদখানা চিরে ধরে, ভেতরের গোলাপী অংশটা দেখা যায়, রাহুল অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকে – এই তার জন্মের উৎপত্তিস্থল!!

No comments:

Post a Comment