Tuesday, December 25, 2012

রাজুর মা ।। আস্তে আস্তে মাগি হচ্ছে ।




রাজুর মায়ের নাম মিসেস নাজমা। বয়স ৪০ বছর। আজ আপনাদেরকে রাজুর মায়ের একটি গল্প শোনাব।
রাজুর মা ছিল যাকে বলে সতী নারী। রাজুর মার বন্ধুবান্ধব আত্বীয় স্বজন বলতে কেউই তেমন ছিল না। রাজুর মায়ের শারীরিক সৌন্দর্য বেশী হওয়ায় সবাই তাকে হিংসা করত আর কুৎসা রটাত তার নামে।
একদিন রাজুর মা তার এক বান্ধবীর বাসায় দাওয়াতে গিয়ে ফেরার সময় আটকা পড়ে গেল। সে ইচ্ছা করলে সেরাতে ওখানেই থেকে যেতে পারত। সে বলেছিল দেরী হলে থেকে যাবে সেখানে। কিন্তু ঝড় বৃষ্টি শুরু হওয়ায় এবং বান্ধবীর বাসার নাচ গান তার ভাল লাগছিল না বলে রাজুর মা বাসায় ফেরার প্ল্যান করল । বান্ধবীর দেবরের বন্ধু তার গাড়িতে করে তাকে লিফট দেবার প্রস্তাব দিল। সে রাজী হল তার সাথে যেতে।
লোকটি বিয়ে থা করেনি। নিজের বাসায় একা একা থাকত। যেতে যেতে ঝড় বেড়ে গেলে রাজুর মাকে লোকটার বাসায় যেতে হল। তার বাসা কাছেই ছিল। তাকে সে তোয়ালে দিয়ে বলল চেঞ্জ করে নিতে। বেডরুমে তার মায়ের শাড়ী আছে। রাজুর মার কাপড় ভিজে জবজব করছিল।
রাজুর মা আলমারী খুলে একটা শাড়ী বের করল। তার স্তন বড় হওয়াতে কোন ব্লাউজই পড়নে হল না। ব্লাউজ ছাড়াই সে শাড়ী পড়ল। তার কোমড়ও চওড়া হওয়াতে পেটিকোটও পড়তে পারল না। ভদ্রমহিলা বাড়ীতে যাবার সময় সব কাপড়ই নিয়ে গেছে। কেবল এক্টাই শাড়ী ছিল সেখানে। যেটা ছিল স্বচ্ছ এবং কাল রংএর। তার সুগঠিত স্তনযুগলের পুরোটাই দেখা যাচ্ছিল ভেতর থেকে।

মার শাড়ীতে আপনাকে অপূর্ব লাগছে। কখন যে লোকটা পিছনে এসে দাঁড়িয়েছে রাজুর মা টেরই পায়নি। হাতে কফির মগ। নিন গরম কফিতে চুমুক দিন। রাজুর মা ভুলেই গেল তার প্রায় দৃশ্যমান স্তনযুগলের কথা। স্তনের উপর শাড়ীর মাত্র এক পরত ছিল। তার সেদিকে একদম খেয়াল নেই। ব্রেসিয়ার পড়লেও সে পারত। কিন্তু সেটাও করেনি সে। ওরা দুজনই কফি শেষ করল। লোকটা তার পাশে বসে একটা লাল গোলাপ তার হাতে দিল। এ গোলাপটি আপনার বুকের খাঁজে দারুন মানাবে। লোকটা রাজুর মার শাড়ী সরিয়ে অনাবৃত স্তনের ওপরে গোলাপটি ঘষতে লাগল। সে আপত্তি করল না। লোকটা তার স্তনে হাত দিল। ‘আপনার যদি কোন আপত্তি না থাকে তাহলে আমি আপনার স্তনদুটোকে আজ আদর করতে চাই’। রাজুর মা শাড়ী খুলে দিল তার জন্য। লোকটা তার স্তনে হাত দিয়ে মর্দন করতে লাগল। বিছানায় তাকে শুইয়ে দিয়ে তার বুকে চুম্বন করতে লাগল। তার স্তন মর্দন করতে ও খেতে লাগল লোকটা। তার দেহ পুরো উলঙ্গ। লোকটা তাকে প্রানভরে আদর করতে লাগল। এদিকে রাজু তার মার মোবাইলে কল করে করে ক্ষান্ত দিল। ধরে নিল যে সে রাতে থেকেই গেছে। তার মা তখন যৌনসুখ উপভোগ করছে অচেনা পুরুষের কাছে নগ্ন দেহে। লোকটা তার চেয়ে দশ বছরের ছোট হয়েও তাকে নিয়ে সব ধরনের বিকৃত যৌনাচার করতে লাগল। তার গুদটা সে চাটতে লাগল। সে প্রথমবারের মত তার সতীত্বকে বিসর্জন দিল। গুদ খেয়ে তাকে তৃপ্তি দিয়ে সে তার ল্যাওড়াটা চাটতে বলল রাজুর মাকে। রাজুর মা ক্ষুধার্ত প্রানীর মত গোগ্রাসে তার বাড়া মুখে নিয়ে চুষতে ও চাটতে লাগল।

বাড়া চেটে খাড়া করে নিয়ে এবার নাজমার গুদ মারানোর পালা। কনডম ছাড়াই অনিরাপদ ভাবে রাজুর মা তার গুদ মারতে দিল লোকটাকে। তার বিশাল গুদটা পুরোপুরি ভরে গেল লোকটার ধোনের দ্বারা। তারপর লোকটা ঠাপ মারতে শুরু করল তাকে।
জীবনে প্রথমবারের মত পরপুরুষের বাড়ার স্বাদ পেয়ে রাজুর মায়ের গুদটা আনন্দে ব্যাকুল হয়ে চোদন নিতে লাগল। ধোনের মাথাটা তার জরায়ুর মুখে গিয়ে ধাক্কা মারছিল। ফলে দুজনেই ভীষন মজা পাচ্ছিল। আর নাজমা পুরো উলঙ্গ হয়ে পরপুরুষের কাছে নিজের দেহ বিসর্জন দিচ্ছে। চুদতে চুদতে তার গুদ ফাটিয়ে ফেলতে চাইল যেন লোকটা। তার মত এমন সুন্দর গুদ সে নাকি জীবনেও মারে নি। গুদ মারার তালে তালে নাজমার স্তনযুগল দুলছিল। লোকটা তার স্তনে হাত দিয়ে রেখে গুদ মারছিল মজা করে। ওরা দুজনেই উত্তেজনার চরম শিখরে তখন। নাজমা তার কাছে মিনতি করল আরো জোরে জোরে চুদতে আর বাড়া না বের করতে। লোকটাও তাই অসুরের শক্তি দিয়ে তার গুদ মারতে লাগল। লোকটা তার বীর্য ভেতরে ফেলবে কিনা জিজ্ঞেস করলে সে জানাল গুদ মারতে থাকুন কিছু চিন্তা না করে। যা হবার হোক। লোকটা প্রাণভরে তাকে চুদতে চুদতে তার বীর্য ফেলল ভেতরেই সম্পূর্ণ বীর্যপাত শেষ না হওয়া পর্যন্ত। নাজমাও অনেকদিন পরে বীর্যের স্পর্শে তার তৃষ্ণার্ত গুদটাকে তৃপ্ত করল।
সকালে নাজমা তার কাপড় শুকনো পেয়ে সেগুলো পরে নিল। তার প্যান্টিটা লোকটাকে দিয়ে গেল নাজমা। একটা ট্যাক্সি ক্যাব নিয়ে সকালে চলে এল বাড়িতে। রাতে দেরী হওয়াতে বান্ধবীর বাসায়ই থেকে যায় জানাল। তার শরীরের বিভিন্ন স্থানে তখনও লোকটার বীর্যের দাগ লেগে আছে। রাজুর বাবা অফিসে চলে গেল। রাজুর সেদিন কলেজ ছিল না বলে বাসাতেই থাকল। নাজমাগোসল করতে ঢুকল। মার মোবাইলে কল শুনতে পেয়ে রাজু রুমে এসে দেখে কলটা মিস হয়ে গেছে। কিছুক্ষণ পর তার মায়ের মোবাইলে মেসেজ এল একটা।



লোকটা কল করলে রাজু কেটে দিল। কিছুক্ষণ পর রাজুর মাথায় শয়তানি ভর করল । সে পুনরায় মোবাইলটা নিয়ে একটা মেসেজ দিল…



নাজমা গোসলে থাকা অবস্থায়ই রাজু তার মাকে বলল যে সে বাইরে চলে যাচ্ছে । নাজমা বলল ঠিক আছে। রাজু বাইরে থেকে দরজা খোলা রেখেই চলে গেল। যাবার আগে তার মাকে বলল মিষ্টার অমুক ফোন করেছিল। নাজমা ইতস্তত করে জিজ্ঞাসা করল কি বলেছে সে। রাজু বলল ”আমি বলেছি তুমি গোসল করছ। উনি তোমাকে কল করতে বলেছেন”। রাজুর মা বলল ”আচ্ছা ঠিক আছে”।

নাজমা গোসল সেরে ফোন করলে লোকটা বলল সে আসছে। নাজমা জানাল যে বাসায় কেউ নেই প্রায় তিন ঘন্টা ধরে ওরা প্রেমলীলা করতে পারবে। রাজু আসলে তার ঘরে লুকিয়ে ছিল সব দেখার জন্য। নিজের সেক্সী মায়ের নগ্ন যৌনলীলা দেখার লোভ রাজু আর সামলাতে পারছিল না।

লোকটা কলিংবেল দিলে নাজমা সম্পূর্ণ ল্যাংটা হয়েই দরজা খুলল। বিন্দুমাত্র লজ্জাও নাজমার অবশিষ্ট ছিল না। সে এমন অপ্রত্যাশিত সুযোগে আহ্লাদিত।লোকটা দরজা থেকেই নাজমাকে জড়িয়ে ধরে চুম্বন করতে শুরু করে। তার হাত চলে যায় নাজমার স্তনের ওপরে আর নিম্নাঙ্গে। লোকটার প্যান্ট খুলে নাজমা তার বাড়া বের করে মুখ লাগায় সাথে সাথে। যেন এক মূহুর্তও দেরী করা যাবে না। লোকটার বাড়া চুষে খাড়া করে দিলে সে নাজমার গুদ খেতে শুরু করে। এরপরেই গুদে ধোনে লড়াই আরম্ভ করে ওরা দুজন সম্পূর্ণ উলঙ্গ দেহে। লোকটা তার গুদ মারতে থাকে। পকাৎ পকাৎ শব্দ হতে থাকে গুদ মারানোর স্থান থেকে। গুদের ভেতরে বাতাস আটকে এই শব্দ হচ্ছিল। আরেকটা শব্দ হচ্ছিল তার মাংসল শরীরের সাথে লোকটার সঙ্ঘর্ষের শব্দ। সবমিলিয়ে বেশ শোরগোল হচ্ছিল ঘরে। উন্মত্ত চিৎকার আর খিস্তি খেউর তো আছেই সেই সাথে। নাজমার লাজ লজ্জা কিছুই ছিল না আর। গুদ মারানোর কিম্ভুতকিমাকার শব্দে ওদের দুজনের তো বটেই রাজুরও সেক্স যেন বহুগুনে বেড়ে গেল। ওরা চোদনলীলা আরো বেগবান করল। লোকটা একনাগাড়ে রাজুর মায়ের গুদ মেরেই চলল। নাজমাও অবলীলায় চোদন খেতে লাগল লোকটার ভীম ল্যাওড়ার। স্বাভাবিকের চেয়ে অনেক বেশী সময় ধরে ওরা সেক্স করল। নাজমার মত ভারী দেহকে ঠান্ডা করতে অনেক সময় লাগে বৈকি।কবার করার পরে ওরা কিছুক্ষন বিশ্রাম নিচ্ছিল। তখন লোকটা বলল যে সে অনেক পেশাদার মাগী লাগিয়েছে কিন্তু নাজমার মত এমন শরীর সে একটাও দেখে নি আগে কখনও।

রাজুর মাকে সে জিজ্ঞেস করল সে আগে কখনো এনাল সেক্স করেছে কিনা। নাজমা জানাল সে জীবনে সেক্সই করেছে মাত্র কয়েকবার আর এনাল সেক্স! তাকে লোকটা বলল এনাল সেক্সে আরো বেশী মজা সে করতে চায় কিনা? নাজমা জানাল নতুন জিনিষের প্রতি তার সবসময়ই আগ্রহ আছে। শিখিয়ে দিলে অবশ্যই করতে পারবে।

বাসায় কেউ আসতে এখনও অনেক দেরী। তারা এই সময়টাকে পুরো উসুল করতে চাইল। প্রথমবারের মত হওয়াতে লোকটা অনেক বেশী করে ভেসলিন মাখাল নাজমার পোদে। পোদ নরম হয়ে যাওয়ায় এবারে আরাম হবে বাড়া ঢোকাতে। লোকটা নাজমাকে জিজ্ঞেস করল ভয় করছে কিনা? নাজমা না সূচক মাথা নাড়ল।

তাকে লোকটা বলে নিল প্রথম প্রথম একটু ব্যাথা করবে, ”চিন্তা নেই আমি আস্তে আস্তে করব।” এই বলে লোকটা তার আখাম্বা ল্যাওড়াটা নাজমার মলদ্বারে ঢুকিয়ে দিল আস্তে করে। ভেসলিন মাখানোতে সহজ হল কাজটা। এত বড় জিনিসটা মলদ্বারে ঢোকানোতে সে একটু ব্যাথা পেল। লোকটা তারপরে ঠাপ মারতে লাগল। নাজমা ব্যাথায় ককিয়ে উঠতে লাগল। কিন্তু দুতিন ঠাপ মারতেই নাজমা মজা পেয়ে গেল। দেখল যে আসলেই পোদ মারানোতে বেশী মজা। ধীরে ধীরে সে পোদ মারাতে অভ্যাস্ত হয়ে উঠল। এর পর থেকে ওদের দেখা হলে এনাল সেক্সই বেশী করে করত। এটা একধরনের বিকৃত যৌনাচার। নাজমা এতে বেশ আনন্দ লাভ করত।

সেদিন রাজুর বাবা ফিরল অনেক রাতে। ওরা সারা দুপুর ধরে যৌনলীলা করে কাটাল প্রানভরে স্বাধীনভাবে। নাজমাকে লোকটা পুরোপুরি কামুক ও লম্পট এক নারীতে পরিনত করে ফেলল। এতটাই বেশী যে তাকে সে তার এক বন্ধুর সাথে একত্রে মিলিত হয়ে গ্রুপ সেক্স করার প্রস্তাব দিলে নাজমা রাজী হয়ে গেল। তবে শর্ত হচ্ছে কেউ যেন কিছু না জানতে পারে। সেই গল্পটি আগামীতে বলব।

No comments:

Post a Comment