Wednesday, December 19, 2012

অবৈধ সুখ ৷




রেবতী দও ৷ বছর ৩৮শের প্রায় যুবতীই বলা যায় ৷ সুন্দরী ৷ সুঠাম দেহ ৷ সুস্তনী ,সুহাসিনী,সুনিতম্বনী ৷ ১৮ বছর বয়সেই প্রেমের বিয়ে হয় ৷ কিন্তু বিয়ের বছর ৫কের মধ্যে ওর স্বামী ওকে ডির্ভোস দেন ৷ তখন একমাএ ছেলে শিবেন ওরফে শিবুর বয়স মাএ ৪বছর ৷ তারপর বাপের বাড়ি ফিরে শিবুকেই আকঁড়ে ধরে নতুন জীবন শুরু করেন ৷ ২৩বছর বয়সে আবার পড়াশোনা আরম্ভ করেন ৷ তারফলে আজ তিনি একটা কলেজে অধ্যপনা করেন ৷ এখন শিবেশ ওরফে শিবু বয়স ১৯বছর ৷ বাবা-মায়ের মৃত্যুর পর তার বাপের বাড়ির একমাএ মালিকীন তিনি ৷ জবা নামে বছর ২৪শের একটি কাজের মেয়ে যে শিবুর দেখাশোনা আর বাড়ির কাজ সামলায় ৷ কোন পুরুষমানুষকে রেবতী তার ছায়া মাড়াতে দেন না ৷ নিজের অসম্পূর্ণ বিবাহিত জীবনে স্বামী হিসাবে যে মানুষটির কাছে তিনি প্রতারিত হন করে তা তিনি ভুলতে পারেন না ৷ শিবুকে মানুষ করাই তার একমাএ লক্ষ্য হয় কেবল ৷ শিবেশ ছোট থেকে মার বাধ্য ৷ লেখাপড়ায় চৌখস ৷ মিষ্টি ব্যবহার ৷ রেবতী নিজের সখ-আহ্লাদ মানে যৌনজীবনকে বাদ দিয়ে কেবল ওকে ঠিক পথে চলা শেখান ৷ কিন্ত মানুষ ভাবে এক হয় আরেক ৷ ভদ্রসভ্য শিবেশ এখন ১৯বছরের নবীন তরুণ ৷ যে রেবতীদেবী নিজের জীবনে যৌনতাকে ত্যাগ করে তাকে মানুষ করার চেষ্টা প্রাণপাত করেন সেই ছেলে রেবতীদেবীর অগোচরে সেই সবের মাস্টার হয়ে ওঠে ৷ কম্পিউটারের দৌলতে পর্ণছবি দেখা ৷ ফুটপাথ থেকে অশ্লীল যৌনতাভরা গল্পের বই পড়ে সে অবসর কাটায় ৷ তার সেই সব কর্মের প্রথম শিকার পরে তাকে সেই শিকারই নিয়ে যায় চরম ন্যায়নীতিহীন যৌন জীবন ৷ যা কিনা সভ্য সমাজ অনুমোদন করে না এবং তার ফলে রেবতীদেবীর সমস্ত সংযম,সম্ভ্রম লোকচক্ষে না হোক ধর্মত কলঙ্কিত হয় ৷ সেই আখ্যানের সূএপাত হয় ......

শিবুর কথায় ,

একদিন রাতে ঘুম ভেঙ্গে গেল। উঠে দেখি ২ টা বাজে। সিগারেট ধরিয়ে চিন্তা করতে থাকলাম, কি করা যায়। ঘুম আসছে না। সিগারেট শেষ করে জল খেতে ড্রইয়িং রুমে গেলাম। জল খেয়ে যেই ফিরব, দেখি কাজের মেয়ে জবা চিৎ হয়ে ঘুমিয়ে আছে। মাথার ভিতর দুষ্ট বুদ্ধি এল। আস্তে আস্তে কাছে গেলাম। নাকের কাছে হাত দিলাম। বেঘোরে ঘুমাচ্ছে। মাথায় হাত দিলাম। কিছুক্ষন চুল হাতালাম। কোনো হুস নাই। গালে হাত দিলাম। একটু গালে টিপ দিলাম। তারপর হাত ধরলাম। পেটে হাত দিলাম। একটু ঘসা দিলাম। নড়লো না। সাহস পেয়ে গেলাম। তারপর উপরে উঠলাম। বিশাল দুধ, ৩৪ তো হবেই। ব্রা পরে নাই। একটু আলতো ভাবে টিপ দিলাম। হাতের তালুতে নিপল এর অস্তিত্ব টের পেলাম। একটু একটু করে শক্ত হচ্ছে। কিন্তু ঘুম ভাঙ্গলো না। আস্তে আস্তে জামা উপরে উঠালাম। জামার নিচ দিয়ে হাত ঢুকালাম। ১ টা দুধ হাতের মধ্যে এল। হাল্কা টিপে দিলাম। হাল্কা নড়ে উঠল। হাত সরিয়ে নিলাম। ১ মিনিট অপেক্ষা করলাম। আবার হাত ঢুকালাম। এই বার নিপল টা হাতের তালুতে রেখে ঘসতে থাকলাম। পুরো শক্ত হয়ে গেছে। জামা টা আরো উপরে তুলে ১ টা দুধ উন্মুক্ত করলাম। ডিম লাইটের আলো তে যা দেখলাম, আমার চোখ বড় বড় হয়ে গেল। অসম্ভব সুন্দর টাইট দুধ। যেই না মুখ বাড়ালাম,একটু জিভ লাগাব বলে, মামনির পায়ের আওয়াজ পেলাম।
সেই রাতে আর কিছু করতে পারলাম না। চুপচাপ রুমে গিয়ে ঘুমিয়ে পরলাম। পরদিন রাতে অপেক্ষা করতে থাকলাম, মামনি ঘুমিয়ে পরার পর আস্তে আস্তে পা টিপে টিপে ড্রইং রুমে গেলাম। জবা ঘুমিয়ে আছে। কাছে গেলাম,সরাসরি বুকে হাত দিলাম। একটু হালকা টিপ মারলাম। নড়ে উঠল, হাত সরালাম না। জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকল। আবার আস্তে আস্তে টিপে দিলাম। নড়ল না। জামা টা আস্তে আস্তে উপরে উঠালাম, ব্রা পরে নাই। নিপল গুলি শক্ত হয়ে আছে। হাত দিয়ে কিচ্ছুক্ষন আলতো ভাবে নাড়লাম। নিপল গুলি আরো শক্ত হয়ে গেল। আস্তে আস্তে মুখ নামালাম, জিভ লাগালাম নিপল এর মাথায়। মনে হলো সে কেপে উঠলো, কিন্তু নড়ল না। সাহস পেয়ে গেলাম। ১টা নিপল মুখে পুরে নিলাম, অন্য দুধ টা আস্তে আস্তে টিপতে লাগলাম। প্রায় ৫মিনিট চালালাম। দেখলাম সে জোরে জোরে নিঃশাস নিচ্ছে। এই বার আমার ১টা হাত নিচে নামালাম। দুই পায়ের ফাঁকে গোপন অঙ্গে হাতটা ছোয়ানোর সাথে সাথে আবার সে কেপে উঠল এবং পা দুটি একটু ফাঁক করলো। পায়জামা ভিজে চপচপ করছে। আঙ্গুল দিয়ে ঘসা শুরু করলাম পায়জামার উপর দিয়ে। মিনিট পাচেক এই রকম ঘসার পর বুঝলাম সে আরো রস ছাড়লো। তার মুখের দিক তাকিয়ে দেখলাম এখনো ঘুমাচ্ছে। তার একটা হাত ধরে আমার বাড়াতে ধরালাম। আমার বাড়া বাবাজী তো ফুলে ফেপে তালগাছ হয়ে আছে। যে ভাবে ধরিয়ে দিলাম, সেই ভাবে ধরে থাকল। এই বার আমি তার পায়জামার রশি ধরে আস্তে টান দিলাম। খুলে গেলো। আমার একটা হাত ওর ভোদায় লাগানোর সাথে সাথে সে আমার বাড়া টা তে জোরে চাপ দিল। আমিও ১টা আঙ্গুল তার ভোদার ছিদ্র দিয়ে ঢুকানোর চেষ্টা করলাম। ভীষন টাইট। আস্তে আস্তে বের করলাম, ঢুকালাম। এই ভাবে মিনিট দশেক চালানোর পর আমি থেমে গেলাম। কিন্তু দেখলাম, সে থামছে না। সে আমার বাড়া টা টিপছে, আর তার মুখের দিকে টানছে। আমিও তার টানে সারা দিলাম। মুখের কাছে নেয়ার সাথে সাথে সে হা করে আমার বাড়ার মুন্ডি টা তার মুখের ভিতর পুরে ফেলল। ১ মিনিট কিছু করল না। যখন আমি আবার তার ভোদায় আঙ্গুল চালানো শুরু করলাম, সে আস্তে আস্তে জিভ দিয়ে চাটতে লাগল। এই ভাবে আরও মিনিত দশেক চললো। তখন দেখলাম যে আমার ৯" বাড়ার অর্ধেক টা তার মুখের ভিতর উঠানামা করছে। চোশার কারনে আমার তো প্রায় বের হউয়ার অবস্থা। আমি টান দিয়ে আমার বাড়া তা বের করে তার মুখের দিকে তাকা্লাম। সে তখনো ঘুমাচ্ছে.........
তাকে আস্তে করে পাজকোল করে উঠিয়ে আমার রুমের খাটে শোয়ালাম। পায়জামা টা নিচের দিকে টেনে খুলে ফেললাম। জামা তা উঠিয়ে দিলাম গলা পর্যন্ত। ডিম লাইটটা জ্বালিয়ে দিলাম। ডিম লাইটের নীল আলোতে মনে হল আমার সামনে একটা পরী ঘুমিয়ে আছে। ৩০ সাইজের টাইট দুধ গুলির উপর হাল্কা বাদামী রঙের নিপল গুলি যেন আমাকে পাগল করে দিল। ঝাপিয়ে পড়লাম তার মাই গুলির উপর। চুষতে থাকলাম নিপলদ্বয় পালাক্রমে।এই ভাবে মিনিট দশেক চোষার পর তার চোখ বন্ধঅবস্থায় তার কাছ থেকে সারা পেলাম। সে তার হাত টা নাড়ছে,কি যেন খুজছে৷ আমার বাড়া টা তার হাতের কাছে আনার সাথে সাথে খপ করে ধরে টিপতে লাগল। আমি তার নিপল চাটতে চাটতে নিচে নামতে থাকলাম, আর বাড়া তা তার মুখের কাছে নিতে থাকলাম। সেও বাড়াটা একটু একটু করে টান দিল তার মুখের কাছে।
অবশেষে আমিও তার ভোদায় জিভ টা ছোয়ালাম। সাথে সাথে সে আমার বাড়াটা এমন ভাবে মুখের ভিতর টান দিল, মনে হচ্ছিল যেন পুরো বাড়াটা গিলে ফেলবে।
আমি জিভ দিয়ে তার গুদের চেরা টা চাটতে থাকলাম। সেও বাড়া চোষার গতি বাড়িয়ে দিল। এই ভাবে মিনিট বিশেক চলল। এর মধ্যে সে একবার জল ছাড়ল।
তারপর আমি উঠে তার পা দুটি ফাক করে গুদের দিকে তাকালাম। ক্লিটরিস টা শক্ত হয়ে আমার দিকে তাকিয়ে আছে, তার নিচে ছোট্ট একটি ফুটা, লাল রঙের।
নিজের জিভ টা কে আটকে রাখতে পারলাম না। আরো মিনিট পাচেক গুদের ফুটাতে আমার জিভ টা উঠা-নামা করলাম। দেখলাম, গলা কাটা মুরগীর মত সেকাতরাচ্ছে আর আমার মাথা টা জোর করে তার গুদের মধ্যে চেপে ধরে রেখেছে। কোনমতে আমার মাথা টা তার হাত থেকে ছাড়িয়ে আমার বাড়ার মুন্ডীটাকে তার
গুদের ফুটায় সেট করলাম। হাল্কা চাপ দিলাম, ঢুকল না, পিছলে গেল। আমার সেট করে ভাল করে ধরে চাপ দিলাম। এইবার সে একটু পিছিয়ে গেল। মনে হল ব্যাথা পেয়েছে। আমি একটু এগিয়ে আমার বাড়ার মুন্ডীটাকে হাল্কা ভাবে তার ভোদায় ঘসতে ঘসতে হঠাত একটা জোরে চাপ দিলাম, সে যাতে পিছাতে না পারে তার জন্য পায়ের রান গুলি শক্ত করে ধরে রাখলাম। এখন আমার মুন্ডী টা তার গুদের ভিতর। মিনিট খানেক বিরতি দিলাম। তারপর হাল্কা ভাবে চাপ দিয়ে একটু ঢুকিয়ে আবার বের করলাম। মুন্ডী টা ভিতরেই রাখলাম। এই ভাবে কয়েক বার করার পর সে আরেক বার জল ছাড়লো। এতে তার গুদ তা একটু পিচ্ছিল হল। এই বার আমি আমার হাত তার পিঠের নীচ দিয়ে নিয়ে কাধ দুটি ধরলাম। তারপর একটা রামঠাপ দিলাম। রামঠাপ দেয়ার আগে তার মুখ টা আমার মুখের ভিতর ঢুকিয়ে নিলাম। যার কারনে সে যেই গোঙ্গানিটা দিল, সেই শব্দ টা আমার মুখের ভিতর হারিয়ে গেল। আমার ৯" বাড়াটার প্রায় ৫" ভিতরে ঢুকে কোথায় যেন আটকে গেল। তারপর ১ মিনিট কোন নাড়াচাড়া না করে গভীর ভাবে লিপ-কিস করলাম। তারপর সে আমাকে হাল্কা ভাবে তলঠাপ দিতে থাকল। আমিও আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে থাকলাম। এই ভাবে মিনিট দশেক ঠাপানোর পর খেয়াল করলাম আমার বাড়া পুরোটা ভিতরে ঢুকে গেছে। তার মুখ থেকে আঃআঃওঃওঃ আওয়াজ বের হচ্ছে। এই বার পজিশন পরিবর্তন করে তাকে আমার উপরে উঠালাম। তারপর নীচ থেকে দুর্বার গতিতে ঠাপাতে থাকলাম। সে ও উপর থেকে ঠাপাতে থাকল। এর মধ্যে সে দুই বার
জল ছাড়ল। আমার যখন প্রায় বের হয় হয়, তখন আমি আমার বাড়া টা তার গুদ থেকে বের করে তার মুখের মদ্ধ্যে ঠেসে ধরলাম। সে আমার বাড়াটাকে খুব ভাল করে চুষে দিল। অনেকক্ষন চোষার পর আমার বাড়া তে একটা কনডম লাগিয়ে ডগি স্টাইল এ ঢুকালাম। টাইট গুদে ডগি স্টাইল এ চুদা যে কি মজা, বলে বোঝাতে
পারবনা। যে চুদে সেই খালি অনুভব করতে পারে। এই ভাবে প্রায় দশ মিনিট লাগানর পর আমার মাল বের হওয়ার সময় হল। আমি ঠাপের গতি বাড়িয়ে তুঙ্গে নিয়েগেলাম। সারা রুম জুড়ে খালি থাপাশ-থাপাস-থাপাশ আওয়াজ শুনা যাচ্ছে। এর ই এক ফাঁকে আমি মাল আউট করে ঠাপের গতি কমিয়ে আনলাম। জবা বলে , দাদাবাবু কিকরলে বলত ৷ মা জানলে আমাকে মেরে ফেলবে ৷ শিবু বলে,মা কি করে জানবে ৷ তুই চেঁপে থাক ৷ তুমি বড়ঘরের ছেলে আমি গরীব তাই জোর করলে আমিও লজ্জা নিরুপায় হয়ে তোমায় সহ্য করতে বাধ্য হলাম ৷ আর সেই সুযোগে তুমি আমায় ঘুমেঘোরে গরম খাইয়ে চুদে নিলে ৷ জবা বলে ৷ শিবু ওকে চুমু খেয়ে বলে তোকে টাকা দেব অনেক ৷ তুই ছাড়া আমি মরে যাবরে জবাদি ৷ আমার শরীর সবসময় কিরকম আনচান করে ৷ তুই আমায় তোকে চুদতে দিস ৷ শিবু বলে ৷ তখন জবা ঠিক আছে তুমি এখন ঘরে যাও ৷ পরে দেখা যাবে ৷ শিবু খুশি হয়ে ওর রুমে এসে ঘুমিয়ে যায় ৷ আর জবা নিজের চোখের জল মুছে ঠিক করে যে,শিবুকে এমন সেক্স করাবে যাতে আজ রাতের প্রতিশোধ নিতে পারে ৷ ও তখন ওর বিছানা ঠিক করে ঘুমিয়ে পড়ে ৷ পরদিন মা কলেজে গেলে শিবু জবাকে জলখাবার দিতে ওর ঘরে ডাকে ৷ জবা গেলে ওকে একটা ৫০০/-টকার নোট দিয়ে বলে নতুন শাড়ী কিনতে ৷ জবা ঠোট কাঁমড়ে টাকাটা নেয় ৷ এই ফঁকে শিবু ওকে জড়িয়ে ওর মুখে,গালে কিস করতে করতে ওর টাইট মাইদুটো টিপুনু দেয় ৷ জবা উঃ..আঃ..ই্ম..না..না..পরে বলতে বলতে শরীর মোচড়াতেই শিবু ওকে উলঙ্গ করে দিয়ে বিছানার দিকে টানতে জবা বলে , উহু..এখানে না মার ঘরে চল ৷ যৌনকাতর শিবু সেই কথায় জবাকে কোলে তুলে মার ঘরে ঢুকে তার খাটে জবাকে ফেলে বলে,বল কিভাবে চোদন দেব জবাদি তোর ওই তালশাঁস গুদে ৷জবা বলে,দাও তুমি যেমন খুশি হও তেমন করেই চোদো আমায় ৷ শিবু জবাকে চিৎকরে ওর নাইটি খুলে দেয় ৷ তারপর মাই টিপুনি দিয়ে বলে ,কি সুন্দর ফিগাররে জবাদি তোর ৷ কাল রাতে ভালো নজর হয়নি ৷ জবা বও মাথাটা মাইতে চেঁপে ধরে বলে,নাও এটা এখন তোমার সম্পত্তি ৷ তুমি ভালো করে আমায় চুদেচেটে নাও দেখি ৷ আমি ভীষন গরম খেয়ে যাচ্ছিগো ৷ শিবু বলে দাঁড়া জবাদি তোর গুদের মধু চুষে খাই একটু ৷ জবা খাও..ভালো করে চোষান দিয়ে খাও , বলে ওর কলাগাছের মতন থাই ফাঁক করে গুদে মুখ মেলে ধরে ৷ শিবু মনে মতন করে জবার গুদের ভিতর জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চুষে দেয় ৷ জবা তার শরীর মোচড় দিতে দিতে রেবতীদেবীর বিছানায় তার সন্তানের এই চোষানির সুখ নিতে নিতে ওর গুদের উপর শিবুর মুখটা চেঁপে ধরে ৷ কিছুক্ষণের মধ্যেই জবার গুদে রস কাটতে শুরু হলে ও শিবকে বলে,দাদাবাবু আর চুষোনা,রস কাটছে আমার ৷ এবার তোমার বাঁড়াটা গুদে পুরে গাদন দাও ৷ না হলে মাকে বলে দেবো ৷ কি বলবি জবাদি? শিবু গুদ থেকে মুখ তুলে বলে ৷ জবা বলে,এই যে তুমি আমাকে চুদতে ধরে এনে ঠিক করে চুদে গুদে বীর্য ঢালোনি ৷ ও একথা তাহলে নে জবাদি বলে শিবু জবার উপর চড়ে ওর গুদ ফাঁক করে নিজের ধোনটা পুরে জবার গুদমন্থন করে বীর্যপাত করে দেয় ৷ তরপর জব৷কে জড়িয়ে মায়ের খাটে ঘুমিয়ে পড়ে ৷ বেশ কিছুক্ষণ কাটার পর জবা বলে,দাদাবাবু ছাড় এখন অনেক কাজ বাকি ৷ আবার না হয় দুপুরে খেয়ো ৷ শিবু ওকে ছেড়ে দেয় ৷ জবা কাজ শেষ হলে মার ঘরে ঢুকে দেখে শিবু তখন শুয়ে ৷ ওকে দেখে ডাক দিলে জবা বলে,অত খায় না ৷ তুমি কি একদিনেই সব শেষ করতে চাও৷ ধৈর্য্যধর আর অনেক পাবে৷ বলে মুচকি হাঁসে জবা ৷ শিবু বলে শুধু কাছে এসে বসতে ৷ ও এখন আর কিছু করবে না ৷ জবা মায়ের খাটে শিবুর পাশে গিয়ে বসল ৷ শিবু জবার পিঠে হাত রেখে বলে,জবাদি তুই খুব সুন্দর আর দারুণ ফিগারখানা ৷ জবা হেঁসে বলে , ধ্যাত,দুষ্টু ৷ শোন দাদাবাবু তুমি ফিগারের কথা যখন তুললে ৷ তাহলে যদি কিছু মনে না করলে বলি ৷ ফিগার হলো গিয়ে মা মানে তোমার মা রেবতীদেবীর ৷ কি বলছিসরে জবাদি তুই ৷ হ্যাঁগো , দাদাবাবু ঠিকই বলছি আমি ৷ বুকের মাপ ৩২,কোঁমড় ৩৬, ৷ তুই কি করে জানিস,শিবু জিজ্ঞাসা করে ৷ তখন জবা বলে বারে, মা যে ব্রেসিয়ার, প্যান্টিগুলো পরে তা মাপইতো ওরকম ৷ আর তাছাড়া যখন মাকে আমি অলিভতেল মালিশ করে দেই,তখন মাকে তো উলঙ্গই দেখি ৷ শিবুর দুকান গরম হয়ে ওঠে জবার একথা শুনে ৷ তোর সামনে মা ল্যাংটা হয় ৷ ওকি এমনি নাকি ৷ মালিশে সময় মা সায়া পড়ে থাকত ৷ একদিন আমিই বলি,মা তেল লেগে তোমার সায়াগুলো নষ্ট হয়ে যাচ্ছেতো ৷ আমিওতো মেয়ে তাই তোমার সায়াগুলো খুলে রাখতে অসুবিধা কিগো ? তাহলে সায়াগুলো তেল লাগা থেকে বাঁচে ৷ তারপর কি হলোরে জবাদি, শিবু বলে ৷ মা তখন বলে আরে তাইতো ৷ এতদিন শুধুমুধু দামীদামী সায়াগুলো নষ্ট করলাম ৷ তুই আগে বলিসনি কেন জবা ?তুমি যদি কিছু মন কর সেই ভয়ে ৷ জবা বলে ৷ দূর বোকা মেয়ে ৷ তুই এবাড়ি আছিস আজ প্রায় ১০বছর হল ৷ তুই এখন এবাড়ির মেম্বাররে বুঝলি ৷ নে,নে সায়াটা খুলে দিয়ে মালিশ কর ৷ এভাবেই মার শরীরের প্রতিটা রেখা আমি চিনি ৷ বুঝলে দাদাবাবু ৷ জবা বলে ৷ এমনিতে ভীষণরকম মারকাটরী সুন্দরী আর বয়স হলেও দারুন ফিগার ধরে রেখেছেন ৷ কিন্তু শিবু সেসব দেখে মাকে কাপড় পরা অবস্থায় ৷ কখন নাইটির আড়ালে আবছা স্তন-পেট-পাছা লক্ষ্য করেছে বটে ৷ কিন্ত কোন কুচিন্তা করেনি কখনও ৷ শিবু তখন বলে,আরকি জবাদি বল ৷ জবা বোঝে ওষুধ ধরছে ৷ ও বলে ,তুমি তো হলুদমলাট বইও পড় আবার কম্পিউটারে কত কিছু দেখ ৷ মাকে দেখলে ওসব কিছু ভুলে যাবেগো ৷মাইজোড়া পাকা তাল যেন ৷পাছাটা কি নরম আর মোলায়েম ৷ আর গুদের শোভা ঠিক যেন আধঁফোটা গোলাপ ৷ আর গুদে কি সুন্দর গন্ধ ৷ পোশাক না পরাবস্থায় মার ফিগার কিরকম সুন্দর তা বলে বোঝানো যাবেনা ৷ জবা রসিয়ে রসিয়ে শিবুকে মার শরীরের বর্ণনা দেয় ৷ আর শিবুর বাঁড়াটা ধরে নেড়ে দেয় ৷ শিবু কাঁপাকাঁপা গলায় বলে ,তুই দেখাতে পারবি ৷ জবা বলে,হ্যাঁ পারব ৷ সময়মতো রেডি থেকো ৷ আমি ডেকে নেব ৷ কোন প্রকৃত পুরুষ যদি মাকে পায় ভীষণ আরাম পাবে ৷ মাও তো কত বছর অভুক্ত ৷ কিন্তু তুমি কি শুধু দেখবে না,আর কিছু..কথাটা শেষ করেনা জবা ৷ শিবু জবার কাঁধ ধরে বুকে জড়িয়ে বলে,জবাদি,তুইবলে জবাকে চুমু খেতে থাকে ৷ মাকে পোশাক না পরাবস্থায় কি করে দেখবে সেটা অসম্ভব ব্যাপার ৷ শিবু ভাবে হলুদমলাটের বইগুলোতে অবশ্য মা-ছেলের যৌনজীবনের অনেক গল্প ও পড়েছে ৷ ইন্টারনেটের পর্ণসাইটগুলোয় মা-ছেলের শরীরখেলার ভিডিও দেখেছে অনেক ৷ কিন্তু বাস্তবে ; তাও নিজের জীবনে,নিজের মায়ের সঙ্গে সেটা ঘটা কি ঘটানো সম্ভব ৷ জবা বলে, শোনো মালিশ করার পর মা কিন্তু খুব যৌন কাতর হয় ৷ আমি মেয়েতো বুঝতে পারি ৷ তাহলে এতদিন মা কিছু করেনি কেন? শিবু বলে ৷ জবা জানায় , তুমি ছোট ছিলে বলে হয়ত ৷ আর এতদিন কিছু করেনি ঠিকই ৷ কিন্তু এখন কিছু করতেই পারেন ৷তুমি ও যথেষ্ট বড় হয়ে গেছ ৷ কি করবেন আবার বিয়ে ? শিবু বলে ৷ জবা বলে , বিয়ে হয়ত নয়,তোমার জন্য সৎ বাবা নাও আনতে পারেন ৷ কিন্তু কাউকেতো সঙ্গী করে সেক্স মেটাতে পারেন ৷ আর তোমায়তো আমি বললাম এখনও বহুত দিন মা সেক্স করতে পারে ৷ আর ওকে মালিশ করার সময় আমি বুঝি উনি কিন্তু সেক্স চাইছেন ৷কেবল কিছু সঠিক সময়-সুযোগ ও সঙ্গী পেলেই কিন্তু সেটা ঘটে যাবে খুব তাড়াতাড়ি ৷ এটা আমি জোর দিয়েই বলছি ৷ বিনোদবাবু বলে অবাঙালী এক ভদ্রলোক, ওইযেগো মোড়ের হলুদ বাড়িটা কিনেছেন ৷ আমাকে রাস্তা ধরে মার কথা জিঞ্জাসা করছিলেন ৷ কি বলছিল লোকটা বলতো দেখি ৷ শিবু তেড়ে ওঠে ৷ জবা ,মা কলেজে কখন যায় ৷ কখন ফেরে ৷ কি পড়ায় ৷ বিধবা না স্বামীবিচ্ছিনা ৷ কবে থেকে এমন চলছে ৷ বিয়ে করেননি কেন ৷ এসবই , কিন্তু সেরকম কিছু বলিনি ৷ কেবল বলছি দাদাবাবুর জন্য উনি এরকম থাকেন ৷ দিনদুয়েকপর দেখি মার সাথে কি কথা বলছেন ৷ আমি মাকে লোকটা কি বলছিল বা তুমি ওকে চেনো কিনা জিজ্ঞাস করার মা আমতা আমতা করে বলে , উনি একজন পাবলিশার ৷ স্কুল-কলেজের বই ছাপেন ৷ আর কলেজই আলাপ ৷ আর এপাড়ায় নতুন বলে আলাপ করতে আসবেন বাড়িতে ৷ তাই বলছিলেন ৷লোকটার এত সাহস ,শিবু গর্জে উঠে বলে, মাকে জোর করে ওসব করে দেবে ৷ মাথা ঠান্ডা কর দাদাবাবু বলে , জবা বলে ,তা কেন? মা কি আমার মতো গরীব ঘরের মেয়ে যাকে জবরদস্তি করে কেউ চুদবে ৷ একথা শিবু বলে, ও আমি তোকে জবরদস্তি করে চুদেছি সেটাই বলছিস ৷ আরে দাদাবাবু, ওটা আমি আর কিছু মনে করে বলিনি ৷ আর ও ব্যাপারে আর রাগ করেও নেই ৷ তুমি শুনবে কি আমার কথাগুলো ৷ না হলে ছাড় আমায় ৷ পরে কিছু বলনা যেন ৷ জবা রাগ করে বলে ৷ তখন শিবু বলে,না জবাদি আমি শুনছি তুই বল ৷জবা আবার বলতে আরম্ভ করে , উনি বাড়িতে এসে বা বাড়ির বাইরে যদি মাকে পটিয়ে নিয়ে যান ৷ আর মাও যদি এত দিন পর শরীরের ক্ষিদে মেটাতে ওনাকে প্রশয় দেন ৷ তাহলে তুমি কি করবে ভাবো ৷ ঘরের এতভালো জিনিসটা বাইরের লোক এটোঁ করে যাবে ৷ তুমি তাই দেখবে না কিছু করবে ৷ শিবু বলে আমি কি করে করব তুইই বলেদে জবাদি ৷ জবা বলে আমি যেরকম বলব তুমি তাই করলেই হবে ৷ শিবু লক্ষীছেলের মতন জবর কথায় ঘাড় নেড়ে সায় দেয় ৷ সেদিন শুক্রবার রাত ৷ পরদিন শনিবার মার কলেজ নেই ৷ সবার রাতের খাওয়া শেষ ৷ রেবতীদেবী জবাকে ইশারা করে ওনার ঘরে যান ৷ শিবুও ওর ঘরে কম্পিউটার নিয়ে মশগুল ৷ জবাদি বিকালে বলে রেখেছে তার সেক্সী শরীরের মাকে উলঙ্গ দেখাবে ৷ আর শিবুও তার অধ্যপিকা মার নগ্ন শরীর দর্শনের প্রতিক্ষায় অধীর চিত্তে অপেক্ষা করে ৷ রাত ১১টা নাগাদ শিবু কম্পিউটার বন্ধ করে ,লাইট নিভিয়ে রেখে মার ঘরের দিকে লক্ষ্য করতে থাকে ৷ জবা মার ঘরে ঢুকে বলে,মা তুমি রেডিতো ৷ জবাকে দেখে রেবতী ,রোজকার মতন জিজ্ঞাসা করেন ৷ শিবু কি করছে ৷ জবা বলে ঘর অন্ধকার দেখে এলাম শুয়ে পড়েছে ৷ রেবতী ঘরে টিউব লাইট জ্বলছে ৷আর জবা দরজাটা এমনভাবে ভেজিয়ে রাখে যাতে বাইরে থেকে খাট দেখা যায় কিন্ত ভিতর থেকে বাইরের কিছু যাতে বোঝা না যায় ৷ মা তার সব পোশাক ছেড়েখাটে দরজার দিকে পা করে নিজে উলঙ্গ হন এবং জবাকেও উলঙ্গ করে দিয়ে শুয়ে পড়েন ৷ জবা আজ মায়ের নজর যাতে কোনভাব দরজার দিকে না পড়ে ৷ সেটার জন্য কাঁত হয়ে মুখের দিকটা আড়াল করে বসে ৷ তারপর উলঙ্গ রেবতীকে মালিশ করতে শুরু করে ৷ গায়ে অলিভ তেল ছড়িয়ে বুক পেটে হাত বুলিয়ে মালিশ করতে থাকে ৷ জবার হতের কাজ রেবতী চোখ বুঁজে উপভোগ করতে থাকেন ৷ শিবু পা টিপে টিপে দরজার সামনে চলে এসে দাড়ায় ৷ পরনের লুঙ্গিটা হাঁটু ভাজে বেধে ৷ ঘরের আলোয় ভিতরের ছবি ওর চোখে স্পষ্ট ধরা দেয় ৷ শররীটা কামজ্বর-জ্বর হয়ে ওঠে ৷ যখন উলঙ্গ জননীকে খাটে শায়িত দেখে ৷ ফর্সা মোম-মসৃণ শরীরে আলো ছিটকে পড়ছে ৷ মাইজোড়া বুকে দুদিকে কাঁত হয়ে কিন্তু ঝুল খায়নি একটু ৷
জবা বুক,(বুকের উপর মাই জোড়া পালা করে মুঠো করে নীচ-উপর করে টেনে ধরে ৷ যাতে বাইরে শিবুর চোখে মাইটা ভালো করে দেখা দেয়)পেট মালিশ করতে করতে নীচে হাত নামিয়ে এনে গুদের বেদীর চারপাশটা আঙুল দিয়ে টিপে মালিশ করে ৷ তারপর মার পাদুটো ফাঁক করে গুদটা দরজায় দাড়িয়ে থাকা দর্শকের চোখে স্পষ্ট করে দেয় ৷ শিবুর বাঁড়াটা মায়ের গুদ দর্শন করে লাফিঁয়ে লুঙ্গিটা সার্কাসের তাঁবুর মতন ফুলিয়ে দেয় ৷ আর ও মনেমনে এই প্রতিজ্ঞা করে তার এই সেক্সী গতরের মাকে ভোগ করে তাকে তার অতৃপ্ত শরীর সুখ ফিরিয়ে দেবে ৷মায়ের কামানো গুদ ওকে প্রচন্ড ভাবে টানতে থাকে ৷ একবারভাবে ছুটে ঘরের ভিতর ঢুকে মার গুদে বাঁড়া চালিয়ে আসে ৷কিন্ত জবার কথা মনে করে নিজেকে সেই ইচ্ছা থেকে বিরত রাখে ৷


জবা মায়ের কলাগাছের মতন গোল অনতিপুথ্বল থাইজোড়া মালিশ করতে করতে দরজার বাইরে শিবুর উপস্থিতি বুঝে একবার দুবার তাকিয়ে মুচকি হাঁসিতে বোঝাতে চায় কিরকম লাগছে দেখতে ৷ বেশকিছু সময় মালিশ করে চলে জবা ৷ বাইরে শিবু দাড়িয়ে দাড়িয় ভাবে কবে সেদিন আসবে ৷ যেদিন ও ,মার খাটে উঠে এমন মালিশ করে দেবে মাকে ৷ তারপর ওই গোলাপ গুদে বাঁড়া ঢুকিয়ে মন্থন করবে ৷ যতদিন সেটা নাহয় আজ জবা ঘর থেকে বের হলে ওকে চুদেই গরম কমাবে ঠিক করে রাখে ৷ ওদিকে জবা প্রতিদিন যেখানে মালিশ শেষ করে আজ যেন আর অন্য কিছু করার লক্ষ্যে থাকে ৷ থাই মালিশ শেষ করে ও মার কোঁমড়ের পাশেএক হাতে ভর দিয়ে শুয়ে পড়ে ৷ শিবু আড়াল থেকে ভাবে জবাদি কি করতে চাইছে ৷ ও চাইছে মালিশতো শেষ৷ এবার জবাদি মায়ের ঘর থেকে শিবু ঘরে এসে ওর বেহাল দশা থেকে ওকে বাঁচাক ৷ কিন্তু জবা না বেরিয়ে কি করে লক্ষ্য করে দেখে, জবাদি মার কামানো গুদে চুমু খেয়ে জিভ বোলাতে শুরু করছে ৷ শিবু অবাক হয় ৷ এতক্ষণ চোখ আরামে বন্ধ করে রাখলেও গুদে চাঁটা পড়তে অবাক হন রেবতীও ৷ওর শরীরটা গুদে জবার জিভের ছোঁয়ায় কেঁপে ওঠে ৷ মাথা তুলে হাঁটু ভাঁজ করে বলেন,জবা কি করছিস আবার ? জবা বলে, মা তোমার সোনা চুষেদি ৷ খুব ভালো লাগবে দেখো ৷ রেবতী না,না, করেন ৷ কিন্ত জবা জোর করার উনি বলেন,ঠিক আছে কিন্তু একবার ৷ জবাদি আংগুল দিয়ে আস্তে করে গুদের চেরাটা একটু ফাঁক করল। অনেক দিনের আচোদা গুদ। টাইট আর গরম। ভিতরে টকটকে লাল। জবাদি জিভটা গোল করে পাকিয়ে বাঁড়ার মতো শক্ত করে মার পিচ্ছিল যোনীতে উপর নিচ করতে লাগল।যোনীতে রসের জোয়ার। আধ্যপিকা রেবতী অকথ্য খিস্তি শুরু করেন হারামজাদী, গুদমারানী, জবাদি প্রবল চোষানির ফলে মার অবস্থা একদম খারাপ হয়ে গেল। তার শরীর আর ধরে রাখতে পারলো না। উরে মারে গেলামরে হারামজাদী নে খা বলে মা জল খসিয়ে দেয় ৷আর জবাদি মার গুদের রস মুখে পুরে বাইরে চলে আসে ৷ ডিজিটাল ভিডিও ক্যামেরায় শিবু ঘরের সমস্ত দৃশ্য রের্কড করে রাখে ৷ উলঙ্গ জবা বাইরে এসে মার ঘরের দরজা বন্ধ করতেই শিবু পাশ থেকে ওকে টেনে নিজের রুমে নিয়ে যায় ৷ জবা মায়ের গুদ থেকে ঝরানো কামরসে ভরা ওর মুখটা শিবুর মুখে লাগিয়ে চুমু খেতে খেতে রসের কিছু অবশিষ্ট শিবুকে খাইয়ে দেয় ৷ আর বলে,দাদাবাবু মার গুদের রস খাও আজ ৷ পরে মাকে খেও ৷মায়ের সোঁদা গন্ধী গুদরসটা জবার মুখ থেকে শেষ বিন্দু পর্যন্ত চেঁটে চেঁটে খেয়ে জবার গুদে বাড়া পুরে ওকে গাদন দিয়ে মার গুদে বাঁড়া চালিয়ে মাল আউট করছিভেবে জবার গুদ মারতে থাকে ৷ তারপর বাথরুমে পরিস্কার হয়ে যে যার ঘরে গিয়ে শুয়ে পড়ে ৷

রেবতীদেবীর কলেজ ছুটি ৷ বেলাকরে ঘুম থেকে উঠে আ্যটাচ টয়লেটে ফ্রেশ হয়ে চায়ের জন্য কিচেনে জবাকে ডাকতে যান ৷ জবা রান্নায় ব্যস্ত ৷ ওনাকে দেখে মুচকি হেঁসে ঘুম ভালো হয়েছে মা কাল রাতে , (কাল রাতে উনিও যে ,জবার সঙ্গে সঙ্গ দিয়ে পরস্পরের মধ্যে প্রথম আত্মরতি করেন ও দুজনে দুজনার রাগমোচন করেন ৷ জবা সেই কথা মনে করিয়ে ৷ ওনার ভালো ঘুম হয়েছিল কিনা জানতে কৌতূহুলী হয় ৷)রেবতীদেবী ও মুচকি হেঁসে ঘাড় নেড়ে বলেন, হ্যাঁ,খুব ভালো ঘুমিয়েছি ৷ তুই এবার এমন করেই আমাকে একটু ঘুম পাড়িয়ে দিসতো ৷ জবা আচ্ছা বলে,ওনাকে চা দিয়ে বলে, (যাতে করে রেবতী শিবুর আখাম্বা বাঁড়াটা প্রত্যক্ষ করতে পারে , সেই জন্যই বলে) ,মা তুমি দাদাবাবুর চা নিয়ে একটু ওর ঘরে দেবে ৷ ও বোধ হয় উঠে পড়েছে ৷ আমি জলখাবারটা তৈরী করছি ৷ রেবতী নিজের চা শেষ করেন ৷ তারপর শিবুর চা নিয়ে ওর ঘরের দিকে পা বাড়ান ৷ শিবুর ঘরের ভেজানো দরজা খুলে ঘরের ভিতর ঢুকে দেখেন খাটের উপর শিবু ঘুমন্ত ৷ আর ওর পরনের লুঙ্গি কোঁমড়ে গুটিয়ে গিয়ে ওর তরুণ কঠিন শিশ্নদন্ডখানা আকাশমুখী ৷ তাই দেখে উনি চমকে ওঠেন ৷ কি বড় আর উদ্ধত ভঙ্গিতে শিবুর শিশ্নদন্ডটি যেন চ্যালেঞ্জ জানাচ্ছে ৷ রাতের বেলাগুলো জবার চোষানিতে ওর শরীর গরম হয় ৷ কিন্তু এখন শিবুর শিশ্নটি দেখে উনি বিচলিত হয়ে ওঠেন ৷ শিবু জেগে উঠে মাকে দেখে আস্তেআস্তে লুঙ্গিটা ঠিক করে ৷ রেবতী চায়ের কাপ বেডসাইড টেবিলে রেখে বলেন,নে ওঠ ৷ চা খা ৷ কতবেলা অবধি ঘুমাচ্ছিস ৷ শিবু খাটে বসে সামনে স্বচ্ছ সাদা ব্রা-হীন নাইটি পরে দাড়াঁনো মাকে হাত বাড়িয়ে টেনে ওনার কোঁমড় জড়িয়ে ধরে ৷ রেবতী শিবুর মাথায় হাত বুলিয়ে দেন ৷ শিবু মাথাটা মার ডবকা বুকের খাঁজে গুজে দেয় ৷ আর হাত দুটো রেবতী পাছায় উপর ঘনভাবে চেপে রেখে আদর খায় ৷ জবাদির সঙ্গে মায়ের অন্তরঙ্গ মূর্হুতগুলো ওর মনের মনিটারে ভেসে ওঠে ৷ জবা শিবুর ঘরে এসে ওদের এঅবস্থা দেখে বলে, কি দাদাবাবু বুড়ো ছেলে মায়ের আদর খাচ্ছ এখন ৷ আমি জলখাবার নিয়ে কখন থেকে বসে ৷ মা তুমি চলতো ৷ তখন রেবতী বলেন,ওকে এমন বলিস নারে ৷ কতসময়ই বা শিবু আমাকে পায় বলত ৷ একটু আদর খেল না হয় ৷ জবা প্রতি জবাবে বলে,বেশতো তোমার কলেজেতো গরমের ছুটি পড়েছে ৷ আর দাদাবাবুরও তো ছুটি ৷ এ কদিন ওকে ভালো করে আদর-যত্ন করোনা ৷ এখন খেয়ে নেবে চল ৷ শিবু খেয়েদেয়ে ,জবা মার আড়ালে ওকে বাইরে ঘুরে আসতে বলায় ১০টানাগাদ বাইকটা নিয়ে বেড়িয়ে যায় ৷ জবা শিবুর ঘরে ঢুকে ওর গোপন জায়গা থেকে একটা বাংলা পর্ণচটি বই ওর বালিশের তলায় গুজে চলে যায় ৷ তারপর গিয়ে রেবতীকে বলে , শিবুর ঘরটা গুছিয়ে দিতে ৷ সকালে শিবুর ওকে কম সময়কাছে পাওয়া বা আদর না পাওয়ার কথায় জবাকে কিছু বলতে বারণ করার ফলে , উনি জবার কথায় শিবুর ঘর গোছাতে যান ৷ আলনা-টেবিল গুছিয়ে দেন ৷ কিন্তু বিছানা ঠিক করতে যেয়ে বালিশে তল থেকে (জবার রেখে যাওয়া) বাংলা পর্ণচটি বইটা আবিস্কার করে অবাক হন ৷ শিবুকি এসব পড়ছে ৷ উনি বইটা হাতে নিয়ে ওনার বেডরুমে গিয়ে ভালো করে বইটা দেখেন ৷ বইয়ের প্রচ্ছদে একজন মধ্যবয়স্কা মহিলা ও একটি অল্প বয়স্ক ছেলে উলঙ্গ হয়ে আলিঙ্গনে বসে ৷ বইটার নাম মা-ছেলের জীবনকথা৷ সূচীপএে রয়েছ ,তুমি আমার আপন,অতৃপ্ত জননী,কাছ পেলাম,অবলা মায়ের দুঃখহরণ, শিক্ষিকা মায়ের নবশিক্ষা , এরকম গোটা পাঁচেক গল্প ৷ সম্পাদকীয়তে আছে ৷ যে সব অল্প বা মধ্যবয়স্কা মায়েরা - সধবা,বিধবা,ডিভোর্সী,স্বামীর অনীহাহেতু যৌনসুখ বঞ্চিত বা স্বামী প্রবাসে কর্মরত থাকার ফলে নিয়মিত যৌনতা করতে পারেন না ৷ তাদের যদি ১৮ থেকে ২৪ বছরের ছেলে থাকে তাদের সঙ্গে নিরাপদ যৌনতা করে নিজেদের সুখী করতে পারেন ৷ এই বইয়ের প্রতিটি ঘটনাই বাস্তব জীবনেরই অঙ্গ ৷ কেবল স্থান-কাল-পাএ কাল্পনিক ৷ লেখক একজন বিশিষ্ট যৌনচিকিৎসক এবং এই সব আখ্যান তারই নিজস্ব অতৃপ্ত মায়েদের বায়োগ্রাফি ৷ এই বই পড়ে কোন মা যদি নিজের সুখ খুঁজে পান সেটাই লেখকের সার্থকতা ৷ ডঃ বিমল খাস্তগীর ৷ নীচে যোগযোগের ঠিকানা ৷ রেবতী শিক্ষিকা মায়ের নবশিক্ষাগল্পটা পড়তে শুরু করে ৷ রেবা আড়াল থেকে সব লক্ষ্য করে ৷ আর ঠিক সময়ে রেবতী ঘরে ঢুকে খাটে বসে , ওটা কি বই পড়ছ জানতে চায় ৷ রেবা চমকে ওঠেন ৷ কিন্তু জবাকে বলেন,শিবু খারাপ হয়ে যাচ্ছেরে জবা ৷ বলে বইটা দেখালে ৷ জবা বলে,এই বয়সের ছেলেরা ওসব পড়ে মা ৷তুই কি বলিস যেসব কথা এতে আছে তা সত্যি ৷ জবা বলে,বইয়ের লেখা মিথ্যা হয় নাকি মা ৷ তুমিতো কলেজে বই পড়াও সেসব কি মিথ্যা ৷ রেবতী বলেন,কলেজের বই আর এইসব একনাকি ৷ কলেজের বই জ্ঞানের কথা শেখায় ৷ আর এই বই যৌনজীবনের শিক্ষা দেয় ৷ অল্প শিক্ষিত জবার এহেন দার্শনিকসুলভ জবাবে প্রফেসার রেবতী একটু প্রভাবিত হন ৷জবা বলে পড়না মা ৷ কোন গল্পটা পড়ছিলে ৷ রেবতীদেবী জবার (উনি ওকে আর বাইরের কেউতো ভাবেননা ৷ ওনাকে যৌনসুখ দিয়ে জবা ওর কাছের লোক এখন )আর্জিতে অনুচ্চ অথচ স্পষ্ট গলায় পড়া শুরু করেন ৷

No comments:

Post a Comment