Tuesday, December 25, 2012

ma er bolidan


Maa choker jol muchlen. Akhon er firabar upay ney. Buro purohit maa er samne darie. Maa er sorire kebol blouse abong petticoat. Purohit maake jorie dhorlo. Ma fupie uthlen ghrina r lojjay. Janen aj tar sob harate hobe prothagoto achar sorbossotar kace, bastobotar kace. Purohit ma rthote chumu dite suru korlo. Abare ma take sorie dilo. Dhakka kheye bridho purohit(about65) floor e poregelo. Ete buro gelo khepe.
Purohit: tui amake opoman korsis. Janis ami ki korte pari? Ami chaile tor meyer kokhono biye hobena.
Ma: na baba. Amake map koredin. Apni jaybolben tai korbo.
Purohit: magi tui amake dhakka diye Sabitri sajte chas. Toke aj ami kuttir moto chudbo. Bol ami jakorte bolbokorbi?
Ma: ha baba. Amake
khoma korun.Ki korte hobe?
Purohit: amar kace ay.Ma tar kace gelen.
Purohit:amar thote chumu de. Abar mukh fak kor tor jib chusbo. Mom was accepting everything silently. Erpor purohit ma r buke hat dilo. Masyure uthlo but kisu bolar sahos pelo na. Blouser upor diye bridho purohit ma r norom bisal dud tipcilo.
He was pressing really hard and mom was screaming in pain. After some time he ordered mom to put off her blouse. As I know mom don’t wear bra at home her milky white boobs were infront of the priest. Purohiter chokh lov e chock chock korcilo. Amar mone holo amar ma r moto kono mohilake burota sopneo chodeni.  Amar mar boyos 45. 5′5′lomba,rong forsa,maaer buk o pacha vari,sorire samano medjomece and eta take ro sexy kore tulece. Purohit ebar maa er akta dudhate niye mukhe purenilo. R 1ta niye khela korte laglo. Ami janalar byre darie o tar chosar sound paccilam. Ma kadcilo kintu kicui bolcilona. Buro purohit erpor maa ke bed e tarpase bosalo. Maa kekicukhon chumanor por se maa er 1ta hat dhore tar dhutir upor
 raklo. Maa er muk kalo hoye gelo. Er por se ma k tar laorata dhorte bollo. Maa tobuo tar laora dorlenna. Rege giye purohit tar dhuti khule fello. 1sttime er jonno tar dhon dekte pelam. Sada paka bale vora bichi duto jhule ace dekache taler atir moto. Tar dhon ta ektu darieche but ageer vare matha tulte
parcena. Buror laorata half erect 4.5 inch r moto hobe. Keno jeno purohiter dhon dekhe amar bomi chole aslo. Erpor purohit ma k tar laorata dorte bollen. Ma lojjay lal hoye aste kore tar dhonta dorlen. Mone holo ma r hater choa peye dhonta 1tuboro holo. Ebar maa k bollo dhonta k ador korte. Maa dhonta dhore aga pichu kortelaglo. Er por purohit ma r petticoater dori dhore tan dilo. Pa golie ma r petticoat ber kore anlo. Ma tokhon hatdiye tar lojja daklen. Maa k ekdom debir moto lagcilo. Ma r chorbijucto komor dhekepurohit pagol hoye gelo.Se ma k bed e sute bollo. Maa bed a sorir elie dilen. hoyto choda khawar jnno mne moneprustut holen. Purohit ma r
 upor uthlo. Vablam hoyto se ebar amr ma k chudbe. kintu na se ma k chumu dite dite niche pa er kace neme elo. Ma er forsa thai chatte laglo. Maa r mukh diyeah..ah.hh.a..h.h…ah..soundberhocce.Maa chaicilen tarises korte tai tini tar tuipafak korlen.Purohitebar maa er gud dektepelo.Ami dekhlamamarjonmo surongo.Maa ergud lal ronger ektu fola 5 inch r moto
hobe. Ma r guder pase halka bal cilo. Purohit tar 1ta angul ma r gude dukie dilo. Ma r rose veja gude seta jeno harie gelo. Ma tar chok mudlen. Ektu por buro gude 2ta angul dukie dilo. Ma sobdo kre kakie uthlo. Ma jane 1tu pore tar gude laora dukie tar sotito nosto korbe lokta. Ma baba chara onno kono puruser samne kokhono ghomta kholen ni. Araj 1ta bridio purohit tar sob khule tar gud marte jacce tai nijer e bed e. Ma r choke pani ese gelo. Nioty boro bichitro. Ma chok buje wait korchen kokhon soytanta targude laora dhukabe kokhn take chudbe. Kintu na purohitjeno ma r gud dekhe pagol hoye gelo.
 Se maa er gud e mukh nie gie custe suru korlo. Ma obakhoye chok kullen. Tar dristi bole dicce 1st time keu tar gud lick korce. Ma kepe kepe utcilen. Amar mone holo mar valolagcilo. Tini um..um.um..m….m..Sound korcilen.1tu por ma bollen
Ma: baba amar jol..lkhos….be…Bolte bolte ma purohiter mukeguder jol koshiedilen. Ma er chok buje elo. Buro purohit ete rege gelo. Ma er chul dore bollo..
Purohit: magi amar muke
jol kosali eto sahos. Tor mukh chudbo magi. Tor mukhe laorar feda dhalbo. Magi..Buro rage ondho hoye towel diye muk muchlo. Ma voye voye uthe boslo. Purohit ebar ma k floore bosie nije beder kinare boslo. Ebar se ma r matha dhore tar nongra laorar kacechepe dhorlo. Bollo..
Purohit: ne tor vatarer laorata chos. Ma muk sorie nilo.bollo..
Ma:baba ami parbona. amake map kore den.
Purohit:tui jodi amar kotha nasunis tahole tor meyer bapare kono char dibona.
Ma: na baba. Amake chudun kintu or jibonta nosto korbenna. Tikache ami apnarta mukhe nicci. Ey bole ma purohiter samne bose tar nongra buro half erect dhonta muke pure nilen. Mar thot tar dhone chepe boslo Purohit anonde chitker diyeuthlo. Ma amar dike pichon fire buror dhon chuscilo. Ami ma r vari gol lodlode pachata dekte paccilam. Ma k eto sexy lagcilo. Amar adorso ma ekhon amare samne ek burordhon chusce. Buro ma r muketapaye cholece. Ma r muk tehke vok vok sound hoccilo.Purohit kepe kepe utchilo ar bolcilo…
Purohit:chos tor vatarer dhon. Tok chude tor
 pet kore dibo re chudmarani.Toke amar bessa banabore…Ektu por purohit mar mathata tar dhonerupor chepe dhorlo ro jore. Mar sas nite ksto hocche. Buro amr ma r sw8 mukh ta marche. Tar mal khosbe bojha gelo. Mar mukhe jhore thap mere mar mukhei tar dhoner athalo jol khose dilo. Besivag mar gola diye pete chole gelo r baki gula mar thot hoye gal beye porte laglo.

No comments:

Post a Comment