Wednesday, December 19, 2012

পল্লব ও তার মা




পল্লবের বাবার কথা ঠিক মনে পরে না। বাবাকে দেখেছে বলেও তার মনে নেই। শুধু ছবিতেই দেখেছে কয়েকবার। সে শুধু জানে মা বাবার ছাড়াছাড়ি হয়ে গেছে, কেন হয়েছে তাও জানে না। মা’কেও জিজ্ঞেস করেনা মা’র মন খারাপ হয়। ও বুঝতে পারে। যাই হোক এবার আসল কথায় আসা যাক।


পল্লব ছোট বেলা থেকেই মা’র সাথে একা থাকে। দুই রুমে দুজন থাকে এখন আগে এক সাথে ঘুমাতো। মা ছেলে আর কেউ নেই পরিবারে। ছোট খালা একজন আছেন উনি মাঝে মধ্যে আসেন বেড়াতে তাদের দেখতে।


পল্লবের সব সময়ই মার প্রতি একটু দুর্বল। মাকে তার খুব ভালো লাগে। আসলে সময় মা’র সাথে থাকতে থাকতে এমন হয়ে গেছে। কোন মেয়ে বলতে মা’কেই আগে দেখে মা’কেই বোঝে। মা’ও তার সাথে খুব ফ্রি। ফ্রি বলেইতো একমাত্র সম্বল নিজেই ছেলে পল্লবের সাথে কত ঘনিষ্ট কথাবার্ত বলেন। মা সাবিনা রহমান খুব সৌখিন। একটু সেক্স প্রিয়। আসলে স্বামীর সাথে খুব একটা থাকতে পারেন নি।


পল্লবের জন্মের ১বছরের মধ্যেই ছেড়ে চলে গেলেন তাদের। শরিরের খায়েশ আহ্লাদ কিছুই মেটাতে পারেন নি। তাই নিজে থেকেই ছেলের প্রতি ঝুকে পড়লেন। পল্লব যখন কিছু বুঝতে শেখে নি তখনো, ছেলের নুনু বের করে দেখতেন টানাটানি করতেন। খেচতেন আর ছেলের নুনু চুষতেন। কিন্তু সেক্স করার কথা ভাবেন নি ছেলের সাথে কখনো। তারপর যখন ছেলে বড় হতে থাকলো আর ছেলের সামনে কাপড় খুলে খেচাতো দুরের কথা সামনেই করতেন না এইসব।


কিন্তু পল্লব ততদিনে নুন থেকে রস বের হলে যে খুব আরাম লাগে সেটা বুঝে গেছে। তাই মা না চাইলেও মা’কে বলে কয়ে তার ল্যাওড়া টানিয়ে নিত। মা বাথরুমে গিয়ে ছেলেকে বলতেন বের কর আমি টেনে দিচ্ছি তাড়াতাড়ি কর আমার কাজ আছে। তারপর পল্লব যখন আরামে বাথরুমে বসে থাকতো মা চলে আসতেন। তার অনেক বছর চলে গেছে মা ছেলের মধ্যে আর তেমন সম্পর্ক সেই দুজনেই একটু পরিবর্তন হয়ে গেছেন। আগের মত আর ফ্রি কথাও হয় না।


কিন্তু কদিন থেকে যে কি হয়েছে পল্লবের মা’কে খুব মিস করে রাতে। বন্ধুদের সাথে ব্লু ফিল্ম দেখার পর থেকে কোন মেয়েকে চোদার জন্য পাগল হয়ে আছে সে। অনেক ভেবে বের করল ঘরে মা থাকতে আবার কার কাছে যাবো মা’কেই যেভাবে হোক লাগাতে হবে। মা’রও শান্তি হবে আমারও … যেই ভাবা সেই কাজ। দুপুরে কলেজ থেকে বাসায় এসে দেখলো মা গোসল করতে ঢুকছেন। ভাবতে থাকে দেখা যায় কিনা কোনভাবে মা’য়ের নগ্ন শরীর … অনেকদিন দেখি নি।


শরীরের দোলন লুকিয়ে দেখতে হবে। বারুমের দিকে পা বাড়ালো পল্লব কিন্তু কিছুই দেখতে পারেনি। রাতে এক সাথে খেতে বসেছে মা ছেলে। পল্লবের মনটা নিজের মধ্যে আর নেই। দুপুরে মাকে লুকিয়ে দেখতে পারেনি শত চেষ্টা করেও। কি করবে তাই ভাবছে। মা খেয়ে চলে গেলেন। সে বসেই আছে। ভাবছে কি করবে। মাকে তার সমস্যার কথা বলে দিবে। কিন্তু তা কি করে হয় মা’র সাথেতো এখন আর তেমন ফ্রি না। মুখেই কথা বার্তা হয় শুধু। যাই হোক হাত ধুয়ে মা’র রুমের দিকে এগুলো সে।


রুমে গিয়ে দেখলো মা একটা ম্যাগাজিনের পাতা উল্টাচ্ছেন। মা এত রাতে ছেলের এই চেহারা দেখে কিছুটা অবাক হলেন। এত রাতেতো আসেনা কখনো। শরীর খারাপ করল নাকি।


সাবিনা: কিরে কিছু বলবি নাকি?
পল্লব: হুমম বলতে চাই কিন্তু …
সাবিনা: তো বল হা করে দাড়িয়ে আছিস কেন? যা বলার বল তাড়াতাড়ি?
পল্লব: আচ্ছা মা তোমাকে কিভাবে বলব ভাবছি।
সাবিনা: উফফফ যা বলার বল সকালে আমার কাজ আছে তাড়াতাড়ি উঠতে হবে।
পল্লব: ভাবছি বলব কিনা যদি রাগ করো আমার উপর।


সাবিনা রহমামের কিছুটা খটকা লাগলো। বুঝতে পারলেন কিছুটা ছেলে কি বলতে চায়। তিনি কথা এড়াতে শুরু করলেন।


সাবিনা: হয়েছে আর বলতে হবে না। কালকে বলিস এখন যা ঘুমা। ভালো লাগবে।
পল্লব: আচ্ছা মা তোমাকে আমার এত ভালো লাগে কেন? এক নিশ্বাসে কথাগুলে বলে থেকে গেল পল্লব।


সাবিনা রহমান ভেবাচেকা খেয়ে গেলেন। ছেলের কি ইচ্ছে বুঝতে পারলেন এতদিনে। তাহলে এই কারনে তার ছেলে তার পেছন থেকে তার সব কিছুর দিকে নজর রাখে। আজকে সব রহস্যের শেষ হল। ছেলের মনের ইচ্ছে বুঝতে পারলেন। যেভাবেই হোক ওকে বুঝাতে হবে।


সাবিনা: আরে ধ্যাৎ মা’কে তো সব ছেলেরই ভালো লাগে। পাগল ছেলে এটা আবার বলতে হয় নাকি। হা হা হা।
পল্লব: না মা তোমাকে আমার বেশি ভালো লাগে। “পল্লব কিছুটা সাহস পেয়ে গেলে”।
সাবিনা। কেমন ভালো লাগে আমাকে?
পল্লব: রাগ করবে না বল তাহলে বলব?
সাবিনা: আচ্ছা বাবা বল মা’র কাছে কি লজ্জার বলে ফেল এখন?
পল্লব: মা তোমাকে আমি খুব ভালোবাসি। জানো তোমাকে আমার খুব আদর করতে ইচ্ছে করে। যেভাবে তুমি আমাকে ছোট বেলা আদর করতে।


সাবিনা রহমান কিছুক্ষন চুপ করে থাকলেন। তারপর বলতে শুরু করলেন ……


সাবিনা: শোন বাপ আমার মা’কে এরকম আদর করা ঠিক না। তুই এখন বড় হয়ে গেছিস না। এখন এসব ঠিক না। গুনাহ হবে খুব খারাপ।


পল্লব: হলে হোক আমি কিছু শুনতে চাই না। প্লিজ মা আমাকে একটু আদর করে দাও না। সেই যে ছোট থাকতে আমার এটা (হাত দিয়ে পল্লব তার ল্যাওড়াটা দেখালো মা’কে)ধরে টানতে তুমি। সে রকম করে টেনে দাওনা প্লিজ। আমার খুব ভালো লাগবে।


সাবিনা: উফফ; বাবা শোন এসব আগে করেছি এখন করা ঠিক হবে না। খুব খারাপ কথা এ সব। তুই যা ঘুমা এখন। কালকে কথা হবে।


পল্লব: না মা প্লিজ আমাকে একটু আদর করতে দাও। আমি পাগল হয়ে যাচ্ছি তোমার জন্য। তুমি আমার এত কাছে থেকেও আদর করতে দাও না, প্লিজ মা …
সাবিনা: না পারবো না যা ভাগ এখন।
পল্লব: ঠিক আছে তাহলে আমি অন্য কোন মেয়েকে টাকা দিয়ে তার সাথে করবোন।


সাবিনা ভয় পেয়ে গেলেন। ছেলে কি বলছে এ সব। তার এক মাত্র ছেলে যদি এসব করে তাহলে তার কি হবে। নিজের বলতে এই একটাই ছেলে আছে। ওকে যে কোনভাবে বুঝাতে হবে। এখন আর কথা না শুনলে হবে না। সাবিনা রহমান অনেক বোঝালেন নিজেকে। নিজের ছেলের সাথে এসব ঠিক না জানেন। তারপরও কিছু করার নেই। ছেলে যে বড় হয়েছে। নষ্ট হবার ভয় দেখাচ্ছে। এখন ওকে সামলাতে না পারলে আসলেই নষ্ট হয়ে যাবে। শেষ পর্যন্ত রাজি হলেন মা ছেলের ইচ্ছার কাছে।


সাবিনা: ঠিক আছে আয় আজকে মত বের করে দিচ্ছি আমি কিন্তু আর না মনে থাকবে?


পল্লব আজকের কথা শুনেই খুশি। কতদিন পরে মা তার ল্যাওড়া ধরে টানবে। আহা ভাবতেই ভালো লাগছে। পল্লব বিছানায় উঠে আসলো। মার হাত থেকে পেপারটা নামিয়ে রাখলো। মা সাবিনা রহমান লজ্জার মাথা খেয়ে বসে আছেন তার ছেলের সামনে। মা’র পাশে বসে পল্লব হাত বাড়িয়ে লাইটটা অফ করে দিল। অন্ধকারে মা ছেলেকে এক হয়ে যেতে চাইল। পল্লব তাড়াতাড়ি করে তার প্যান্টটা খুলে ফেলল। ল্যাওড়া বের করে মার হাতে ধরিয়ে দিল। মা মুখ নিচু করে আছেন। ছেলের সাথে এসব তিনি কি করছেন ভেবে কষ্ট হচ্ছে। কিন্তু কিছু করারও নেই। ছেলে যা বলে এখন তার শুনতেই হবে।


কতদিন পরে আজ ছেলের ধন তার নিজের হাতে। একদিকে ভালো লাগছে আবার অন্য দিকে খারাপ লাগছে। কি করবেন বুঝতে পারছেন না। ও দিকে পল্লবের অবস্থা খারাপ। মা তার ল্যাওড়া ধরার পর থেকে ঐটা টন টন করে লাফাচ্ছে মায়ের শক্ত করে ধরে থাকাতে মুঠোর মধ্যে। পল্লব মা’য়ের সামনে বসে আছে। দুজন দুজনের দিকে মুখ করে বসে আছেন। মা ছেলের ল্যাওড়া নিজের হাতে ধরে আছেন শক্ত করে। পল্লবের যেন দম বেড়িয়ে যাচ্ছে এত আরাম। মায়ের নরম হাতের ছোয়া পেয়ে ধন বাবাজি খুশির চোটে মায়ের হাতের মুঠোয় ছটফট করছে। দুই হাত দিয়ে মায়ের কাধকে ধরলো। মা সাবিনা রহমান এখন আস্তে আস্তে ছেলের ল্যাওড়া ধরে উপর নিচ করছেন। পল্লবের যে কি ভালো লাগছে। সাবিনা ইচ্ছে মত টানছেন ছেলের ল্যাওড়া।


ছেলেকে আজ শান্ত করতে চাইছেন যে ভাবে হোক। দুই হাতে শক্ত করে ধরলেন। পল্লব আর নিজেকে ধরে রাখতে পারছে না। মা’কে আস্তে করে শুইয়ে দিল। সাবিনার ও যেন মাথা নষ্ট হয়ে গেছে। আজ কতদিন পর খুব ভালেো লাগছে জড়তাটা কেটে গেছে এখন। পল্লব মা’য়ের উপর উঠে গেল। পা দিয়ে পা জড়িয়ে ধরেছে। মা’য়ের বুকে মুখ নামিয়ে আনলো। ব্লাউজের উপর দিয়ে বড় বড় দুধে চাপ দিচ্ছে। মা মুখ নিচু করে পরে আছেন। লজ্জায় চুপচাপ করে আছে। পল্লবের ধনটা খাড়া হয়ে আছে। মা’য়ের পেটে ধাক্কা লাগছে জোড়ে জোড়ে।


সাবিনা মুখটা এক পাশে নামিয়ে রেখেছেন। ছেলে তার গায়ের উপর উঠে তাকে আদর করছে। উফফ মা এত ভালো লাগছে কেন। ছেলেকে জড়িয়ে ধরতে মন চাইছে বুকের সাথে। নিজের মাই দুটো শক্ত হয়ে শুরু করছে বুঝতে পারছেন। গুদটা কেমন যেন করছে। মাস্টারবেট করতে করতে আর ভালো লাগে না। যা হবার হোক আজকে কোন দিবেন না ছেলেকে। মা ছেলে কেউ কথা বলছে না। শুধু ছেলে মা’কে আদর করে যাচ্ছে স্বাধ মিটিয়ে ইচ্ছে মত। সাবিনা রহমানের শাড়ি হাটুর উপর উঠে গেছে। ফর্সা বিশার দুইটা পা বেড়িয়ে পরেছে। পল্লব মা’কে জড়িয়ে ধরলো টাইট করে। মা মুখ নামিয়ে রেখেছেন। পল্লব মা’র মুখ তুলে গলায় নাক ঘষতে শুরু করলো। মা এবার ছেলেকে দুই হাতে পিঠ জড়িয়ে ধরলেন। ছেলের আরো সাহস বেড়ে গেল।


মুখ নামিয়ে ঠোটে ঠোট রাখলো। মায়ের ঠোট কামড়াচ্ছে জোড়ে জোড়ে। ছিড়ে ফেলবে। এক হাত নিচে নামিয়ে দিল। মাই টিপছে আস্তে আস্তে। উফফফ আহহহ করছেন নিচু সুরে মা সাবিনা রহমান। কেমন যে লাগছে তার বুঝিয়ে বলা যাবে না। আজ এতদিন পরে। যে বাবা কিছু দিতে পারলো না তাকে তারই ছেলে আজ তাকে তৃপ্তি দিচ্ছে। বুঝতে পারলেন তিনি উত্তেজিত হয়ে পরছেন আস্তে আস্তে। পল্লব তার শার্ট খুলে ফেলল এক টানে। মা’য়ের ব্লাউজ খুলত বলল্ তিনি নিচে পরে আছেন পারছেন না। টান দিয়ে ব্লাউজ ছিড়ে ফেলে দিল এক দিকে। সবুজ ব্লাউজ ছিড়ে বের হয়ে আসলো ধবধবে ফর্সা দুইটা মাই। চোখ জুড়য়ে গেল পল্লবের। লোভির মত দুই হাত দিয়ে মাই দুটো টিপতে লাগলো। টাইট দুধ দুইটায় মুখ নামিয়ে আনলো।


সাবিনার যে কি ভালো লাগছে। দুইটা পা দিয়ে ছেলের কোমড় জড়িয়ে ধরলেন সজোড়ে। তারপর পা দিয়ে নিজের দিকে ছেলেকে টানছেন। দই হাত দিয়ে ছেলের পিঠে শক্ত করে ধরে আছেন। পল্লব মা’য়ের শাড়ি ধরে টানতে লাগলো। খুলেও ফেলল এক সময়। মা এখনো লজ্জায় মাথা তুলতে পারেন নি ছেলের সামনে। পল্লবের সে দিকে খেয়ালই নেই। অন্ধকারে মা’য়ের শাড়ি খুলে রাখলো। তারপর মা’য়ের গুদটা বরাবর মুখ নামিয়ে আনলো। যখন তার জিহ্বা গিয়ে মা’য়ের গুদে ঠেকলো তখন বুঝতে পারলো সারা গুদ জলে ভেজা। সাবিনা ছেলের মাথার চুল শক্ত করে ধরলেন। আর মুখ দিয়ে হালকা শব্দ করছেন ইচ্ছেমত। রসে ভিজে জব জব করছে সাবিনার গুদ। পল্লব আর থাকতে পারলো না। সব কিছু ভুলে তার বিশাল ল্যাওড়াটা ধরলো। দেখলো সেটা ঠাটিয়ে আছে। মা’য়ের দুই পা সরিয়ে দিল দুই দিকে। তার ল্যাওড়াটা মা’য়ের গুদে ঠেসে ধরলো। টাইট গুদ মা’য়ের বুঝতে পারলো।


জীবনের প্রথম সেক্স করছে তাও আবার তার নিজের মা’য়ের সাথে তাই ভয় ভয়ও করছে কিছুটা। গুদের মাথায় ল্যাওড়া ঠেকিয়ে ধরে আছে। বুঝতে পারছেনা কি করবে। সাবিনা আস্তে করে ছেলেকে নিজের দিকে টান দিলেন। পকাৎ করে পুরো ল্যাওড়াটা রসে ভেজা গুদে পচ পচ করে ঢুকে গেল। পল্লব বুঝতে পারলো না কি হয়েছে। খুব আরাম লাগছে এখন তার। মা’কে নিচে ফেলে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলো। আহহহহ উহহহহহ উমমমমম মা’য়ের আওয়াজ শুনতে পেল। এখন একটু জোড়ে জোড়ে ঠাপ দিয়ে চুদতে লাগলো নিজের মা’কে। পুরো ল্যাওড়াটা মা’য়ের গুদে ঠাপ দিয়ে ঢুকাচ্ছে আবার টেনে বের করছে আবার সর্ব শক্তি দিয়ে ঠাপ দিয়ে ঢুকিয়ে দিচ্ছে। পল্লবের ল্যাওড়াটা টন টন করছে আরামে।


শক্ত হয়ে গেছে গুদের ভেতর। পচচচচ পচচচচ পকাৎ পকাৎ ঠাপপপ ঠাপপপপ শব্দ করছে সারা ঘরে। উহহহহহহ উহহহহহহহ আহহহহহহহহহহ আহহহহহহহহহহহ উমমমমমমম উমমমমমমমমমম শব্দ করছে সাবিনা জোড়ে জোড়ে চেচাচ্ছেন ছেলেকে জড়িয়ে ধরে। প্রতিটা ঠাপের সাথে সাথে সাবিনার দুধ দুইটা ঝাকি খাচ্ছে। একবার উপর উঠছে আবার নামছে। মাথার চুলগুলো এলোমেলো হয়ে আছে। ছেলে তাকে জন্মের সুখ দিচ্ছে আজকে এতনি পরে। গুদের জ্বালা মিটাচ্ছেন আজকে ছেলের সাথে। গুদ মারুন ছেলে যত পারে। নিজের ছেলে চুদুক আমাকে তার বাপের মত।


কিছুক্ষন পরে গুদের জল খসিয়ে দিলেন। বিছানা ভেসে গেল সাবিনার গুদের জলে। এখন ছেলের ঠাপের সাথে জব জব করছে গুদটা আর আওয়াজ হচ্ছে পচ পচ পকাৎ পচ পচ পকাৎ। মা ছেলের দুইজরে কালো বাল এক হয়ে গেছে। ভিজে আছে। পল্লব বুঝতে পারলো মা’য়ের রস বের হয়ে গেছে। তারও অবস্থা খারাপ। বের হওয়ার সময় হয়ে গেছে। ধরলো মাকে জোড় করে। রাম ঠাপ দিতে আরম্ভ করলো। গুদ ফেটে যাবে এমন অবস্থা হচ্ছে। ছেলে মা’কে গায়ের জোড় দিয়ে ল্যাওড়া ঢুকিয়ে চুদছে তাও আবার নিজের মা’কে আর যেখান দিয়ে একদিন সে জন্ম নিয়েছে আজ সে জায়গা দিয়ে নিজের ল্যাওড়াটা ঢুকিয়ে চুদে চলছে নিজের মা’কে।


ল্যাওড়াটা শক্ত হয়ে আছে ফার্স্ট গিয়ারে চলছে মায়ের গুদে ছেলের আখাম্বা ল্যাওড়াটা। ছেলের ঠাপ জোড়ে জোড়ে পরছে এখন সাবিনার গুদে। উহহহহহহ পচচচচচ আহহহহহহহহহহ পকাৎ পকাৎ … সাবিনা জোড়ে জোড়ে শব্দ করছেন। পল্লব আহহহহহহহ উহহহহহহহ উমমমম জোড়ে জোড়ে দে। বাবা আরেকটু জোড়ে ঠাপা। মা’কে দে ইচ্ছে মত চুদে দে, ফাটিয়ে দে তোর মায়ের অনেক দিন না চোদা গুদ। যা তোর বাবা পারে নি তুই চুদে আমাকে শান্তি দে।


চোদ বাবা চোদ ইচ্ছেমত চোদ তোর মা’কে তোর মা খুব কষ্টে আছে কতদিন তোর মার গুদটা এরকম চোদা খায়নি এসব বলছিলেন সাবিনা রহমান। পল্লব মা’য়ের কথা শুনে আরো জোড়ে জোড়ে ঠাপাচ্ছে …… ওহহহহহ !!! বের হবে এখন জোড়ে জোড়ে কয়টা রাম ঠাপ দিয়ে ল্যাওড়া বের করে আনলো মায়ের গুদ থেকে। সাবির পেটের উপর ধরে থাকলো। থল থল করে পিচকারির মত সাদা মাল বের হয়ে আসলো ল্যাওড়ার মাথা থেকে। মায়ের পেট ভিজে গেছে ছেলের আঠালো মালে।

No comments:

Post a Comment