Thursday, December 27, 2012

Godar Bara Mayer Gude



Godar Bara Mayer Gude
Amar naam Hobu.Tokhon amar boyosh baro ki tero.Amiar amar Ma tokhon bhara thaktam Bhalo Didar barite.Bhalo didar ek chele,Goda Kaku.Mayer boyosh tokhon matro 29.Aporup shundor dekhte,golapi gayer rong,patla shorir,tight bhora buk,gol nitol pacha,gaye ektamisti madhurjo ache.Amar Baba chilo ekta matal lompot.Ma ke khub mardhor korto.Ek din Goda Kaku Baba ke dhore besh thengalo are baba shedin raat ei gelo paliye. Bhalo dida ma ke bollo,Sona Ma amar,tomar kono chinta nei.Tumi amar baritei thakbe,Tomar are Khokar shob dayitto amar.Goda Kakur tokhon 27 bochor boyosh,pathorer motoshokto kalo chehara.Ektu bhurio ache.Ami jantam Goda Kaku ar Bhalo Dida dujonei Ma ke khub pochondo kore…Amader dujonkei akebare nijer poribarer mototreat korto.
Sheidin chilo robi bar.Dupurbela Bhalo Dida Kali mondire gechilo.Ami ghumochchilam.hothat bashonporar aoaje ghum bhenje gelo.Uthe ghorer dorjar kache eshe dekhi Goda Kaku khali gaye shudhu gamcha pore dariye ache.Ma du hate mukh dhete lojjae ar uttejonaye kapche.Ma er porone shudu ekta shari.Atpoure kore pora ar pitta praye purotai dekha jachche.Onkerta peti ar kichuta Mai o dekha jachche.Lomba kalo chul ekta Khopa badha,Ashombhob sexy lagchilo Ma ke. Goda Kaku ma ke pechon theke joriye dhorlo.Ma shok kheye nijeke chariye ektu pichiye gelo.Tarpor paliye ashar cheshta korlo kintu Goda Kaku path charche na…bolchekache esho Shona.Aami aar parchina.Ami tomake khub bhlobashi.Or habvab dekhe mone holo aajkei kichu ekta korbe..ma khub ghabre gechilo,ebar ektu lojja peye matha nichu kore,bollo je Khoka barite ache ar Ma (Bhalo Dida ke Ma,Ma bolto)..jekono samay chole aaste paren. Kintu Goda Kaku bollo je..Shona ami dekhe esechi..Khoka besh gobhir ghummochche. Ar tumi jano jeMa r aste shondhe hoye jabe. Ekhon please tumi amarkachche esho…tar por ar bakko baye na kore mae r mukhta dhore Ma r lal roshalo thote khub koshe lomba ekta chumu dlo,Ma chokh bondho kore ache,jorejore nishash nichche ar Mar dasha mai duto jeno shari ta ved kore berie aaschte chayiche…
Goda Kaku tarlapor jhopat kore Ma ke jorie dhorlo ar Mar shara mukhe,ghare besh kamonayebhora chumu kete laglo.
Tarpor chokher nimeshe,make kole tule, niye gelo tkakur ghore…. Ma kalir murtir shmne rakha godi tar opore Ma ke shuiye dilo. tarpor ma r peter opore utheboslo,.Goda kaku ma r buker opore achol ta khamche dhorlo…tarpor ek hechka tane seta sorie dilo…ma r dhobdhobe forsa shtoner khoyeri bota duto chokh dhadie dilo jeno….Goda kaku ma r buker opore mukh namieaanlo…ekta shton mukher modhye dhukie chuste suru korlo jore jore…r ekta haat die onno shton take dolte laaglo…pagoler moton ma r mai duto chush te laglo….ma du chokh bandho kore sue ache..nijeke sope diyeche or kachhe…majhe majhe gonganir moton sabdo korche.
Dekhalm mayer mai duto aro boro haye jachhe .jokhon Kaku ma r buke chumu dichche,chusche,tipche tokhon ma uhh ahh kore uthchhilo ….praye minute 15 mar buker opore moyeda dolar por Goda kaku uthe boslo… duhaat die ma ke koletule buke tene dhore ma r khola pithe haat bolate laglo…ma r mukhe, thote,ghare golae chumu khete khete buker opore neme elo..ma er dudh gulo k hater modhye niye muchriye diloo .tarpor ma k pichon theke jorie dhorlo..bogoler tola diye haat duto dhukie diema r dudh duto k tipte suru orlo..omanushik vabe tipchhilo jeno dudhu ningre baar korbe…ma jontronay ar anonde chhotphot kore uthe er duhat chepe dhorlo. Ebar Goda kaku ma r komore dhile hoe asha saree take tene khule dilo…ma r saya pora chhilona. Goda Kaku nijer gamcha tao khule phello. Du joneyi puro langto hoye gelo.Ma na na korchhilo kintu ke sone ..Ami lukiye thaka jaiga theke dekhte pelam..ma r gud ta samne beriye porloo.Goda Kaku ekta haat namie dilo ma r gude…onno hate ekta dudh somane tipe jache… r angul ma r guder chul gulo te khela kore berache…oor bishal bara ta sakto hoe ma r pachar khaje chepe chepe jache. Besh kichukhon erokom cholar por ma r kaner kache much nie gie hisie uthlo. Bollo Shona ebar tomake amar bou banabo….ma or dike besh kamatur chokhe takalo…
Godakaku ma ke ebar suie dilo,tarpor mar opore sue porlo….ma r dupa fak kore die tar bishal boro kalo bara ta gude ghoste suru korloo Ma chokh bondho kore shuyechilo,Kaku ebar koshe ekta thap mere tar lamba mota bara ta mayer roshalo tight gude dhukie dilo.Prothome barar mundita Mar gude putch kore dhuke geloooo. Maa uuuuuuu betha lage ahh more gelaaam bole kepe uthlo.
Goda Kaku eibaar or barar mundita tar gude dhokate aarber korte suru korlo. Ma ah ah korchilo. Er por Goda Kakuarekta besh jore thap marlo ar prayee ordhek ta bara dhuke gelo Mar gude, ishh Ma khub joree chitkar kore uthlooo mone hachhilo tar gud ta chire gelo jeno ishhhhh .Aaah ashte aashte please aar ektu ashte dao please urriiiiiii ki jore dhukiyedile errrr uff fete jachhe goo.Goda Kaku kichhukhan sei bhabhei bara dhukiye rakhlo aar Mar mai ta hathe mochranoo suru korlo,maier bota du angule dhore khub jore tan mere chhede dite suru korlo. Mar khub lagchhilo bollo errr ahhhhh kikorchoo?? Goda Kaku aste aste bara ta ber kore dhokano suru korloo aar Ma uff uff korte suru korloo.Ma bolo tomarta joto dur dhukechhe Khokar babar ta eto dur kohono jai ni. Aaah kimota tomar ta amar okhanta chire diyecho .aah uuh errrrrrrr. Goda Kaku bollo,Shona ki tight tomarr ta uff khub anondo tomake bhalobeshe, janoo mone hachhe kachi chhoto kono mayeke bhalosashchi. Ufff ki aram lagchhe Shona rani amaar aaah, ami aste aste dhokachhi ber korchhi dekhbe tomar khub bhalo lagbe.
Goda Kaku ke dekhlam aste aste 3/4 minit ovdi aste aste chudlo aaar tar por Make jadiye chumu khete khete khub kase kase 3/4ta thap marlo.Maa ahhhh fete gechhee errr uffffff ki bethaaa more jabooo berr kore nao aaa uu kare uthlooo Goda Kaku ballo ahh amar Shona baaaaasss haye gechhe ,dekhoooooo tumi amar ta purotai niye niyechhosonaaa erpor sudhu aram pabe shona amar, bole maier bota chosa suru korlo.. Abar ballo Shona dekho na tomar ota amar take khub kase jadiye rekhechhe
Ma bolo han khub tight lagchhee please ekhon nario na ....please.Kichhukhan pore GodaKaku aste aste komor ta narate suru korlooo Ma arame ahh ahh kore uthlooo. Bujhlam ekhon se aar betha pachhe naaaaa.
Goda Kaku eibaar thapano suru korlo, Ma oke jadiye kiss korchhilooooooo. Mone hachhilo se aro jore jore chodan khete chaichhe eibaar. Ma niche theke aste aste pachha tule dichhilo Goda Kaku chodar speed ta barte thaklo. Goda Kaku khubjore jore chudte chudte bale uthlo uff Shona ki shundor tumi,amar shopno purno holo aaj,Dekho aamar puro ta tuminiye nile aahhhh . Ishh ki sunder tumi ahhh ichhe korchhe aaj shara din shara raat tomar okhane amarta ta dhukiyei rekhe deii.Goda Kaku mar dudh dutoke buker opore joro kore kore dhorche r chatche,chusche.Tipche .ja khusi tai korche…r thapate thapate jigess korlche ki Shona kemon lagchhe? Ma eibaar boloo tomar khub jor uuh aah,omagoo,aaste aaste dao urii baba,ahh; dekhlam ma tar pa duto aaro phak korar cheshta korche. Kaku aro jorshe make choda suru korlooo ishh ki jore jore thapmarchhilo mone hachhilo mar komor ta bhenge debe aar gud ta fatiye debe.Aro 15 minute ei bhabhe chude Goda Kaku make khub jore kmachedhorlo mao tar pa duto or komore Pechiye dhorlo jore.
Goda Kaku tar bara ta gude aro gabhire dhukiye feda dhele diloo mao abar tar komor ta tule dichhilo mone holo abar ras khasiye dichhe.Er por sob kichhu shnato haye geloo.Shei obosthatei Goda Kaku ma er opor shuye Make chumu khete laglo.. Besh kichukhon por ora kapor pore okhanei boshe ake oporke ador korte laglo. Goda kaku make kole tule niye chumu khete laglo, Tarpor ekta lomba French kiss diye ora uthe porlo.Ake oporke joriye dhore dorjar dike ashte laglo.Ami pa tipe taratari bichanaye chole elam.
Er porer chodon holo raattir bela.Goda Kaku make nijer khate phele chudlo.She ki Thap ki Thap.Goda Kaku shara raat rogre rogre chudlo ma ke. Ami shedin jed korlam Bhalo didar shonge shobo.Ma bollo or eka eka bhoi korbe,tai Ma O Bhalo didar ghore shulo eshe.
Raat duto obdi Bhalo Dida ar Ma golpo korlo,tarpor Bhalo didaghumiye porlo.Ami ghumonor bhan kore pore chilam. BujlamGoda Kaku Ma ke chudte chaiche ar Ma o or Bara ta nijer gude abar nite cahichhe, bhebhei amar bara dariye gelo.Ma amar kache eshe dekhlo ami shotti ghumochchi kina. Ma ekta patla kaporer lal blouse ar shada shaya pore chilo. Gayer opor khali ekta transparent orna uff eto sexy dekhachhilo Ma ke. Amader ghorer alo nibhiye diya Ma pa tipe tipe Goda Kakur ghore chole gelo.Amderghorer kona theke Goda Kakur ghorer ekta janla dekha jachchilo.Dekhalam Ma jakhan dhuklo take dekhe Goda Kaku bichana theke uthe nijer lungi ta thik korte laglo, or bara ta dariye lungi theke beriye ashchhilo.Maa ke jigess koro Koka ar Ma? Maa bollo,ghumiye porechhe, Goda Kakur mukh ta khushi te bhore uthlo. O khate bastebollo Ma ke , aar Ma or ga ghese base porlo.
Goda Kaku eibaar tar ekta hath Mar ghader upore rekhebolate laglo aar Ma eto beshi kamatur haye chhilo je nijer mathar pechhon ta or buker upor heliye dilo.Patla orna ta bichanar pashe lutiye porlo.Ma ekhon shudhu lal tight blouse ar shada shaya pore ache. Goda Kaku ghaderupore rakha hath ta ke samne ene maier upore rekhe bolate bolate mai tepa suru kore dilo. Or hather thabata eto boro je sompurno mai ta ke dhare niyechhe. Ma chokh bondho kore nilo aramee. Aar ke paye Goda Kaku Mar blouser botam khule fello,Make tule nijer kole basiye mai khete suru kore dilo.Goda Kaku mai ta chuste chuste kamde dilo,Ma sheeee kore uthlooo aar bollo tumi satti ekta dasyu,ar tomar ota o thik dasyur moton. Aaaj amake phatiye diyecho puro. Erpor Goda Kaku Mar blouse ta puro khule Ma ke suie dilo,Tarpor lungi khule mar shaya tao khule phello.Tarpor Mar shorire sab jaigai chumu khaoa suru kore dilo. Mai te kamod dite suru korlo aar hather mota mota angul diye guder phuto ta ghosa suru kore dilo. Ma bare bare kakiye uthchhilo uriiii ishhhhh.. Lagchhe urrr ishh ki jore kamod dichho uufh errrr.
Goda Kaku aro beshi uttejito haye Mar mai chuste suru kore dilo, Ma bale uthlo amar….okhane sur suri hachee….
Thakte parchhii um ma goo…..Ishhhh . Goda Kaku eibaar tarnabhite jibh ghoralo tarpor Mar guder upore mukh ta enechosa suru korlo. Majhe majhe guder kowa duto ke kamde dite suru korlo, guderbhogankur ta ke mukhe dhore chosa suru kore dilo. Ma bale uthloo Goda amar berhabe Goda .. Ber habe. takhan O Mar pachha ta duhate dhare mukh ta khub jare guder upore dhare chosa suru kore dilo. Ma or mathar chul gulo ke muthi te dhare tan mere bale uthlooo err amar jachhe ber hachhe rrrrrr ishhh jachhee koto jore joreeee chuschhcho ahhh amar ras ber hachhe,gelooo rr ishh ahh gelo uf. Mar guder ras khasar sange sange Goda Kaku tar guder upor kamod mara suru kore dilo, UU kore uthlo Ma. Eidike amar barar feda ber haye gelooooo tader khela dekhe uffffff. Kichhukhan por Goda Kaku Ma ke basiye dilo aar nije hathu gere tar mukher thote nijer bara ta lagiye dilo aar ghosa suru kore dilo. Ma eibaar jhuke or bara ta nijer mukhe dhukiye chosa suru kore diloo.O ekta hath Mar mathar upore rakhlo aar onyo hath diye mai mochrate suru korlo.ektu porei O Mar mukhe thap mara suru kore dilo 2 /3 minit pore eto jore jore thap marte suru korlo jeMa gon gon kare uthlo.
Eto boro bara ta ke Mar mukhe dhukiye dichhilo aar bolchhilo khaoo chosoo ahhn ahh han chosoo ahhhhh ahhhkhaooooo jore jore ahhh aarkhub jore jore kayak ta jhatka mere Mar matha ta dhare chepe nilo barar uporeaar ballo Shona amar jachheee naooooo aar sarasari Mar galai feda dhalasuru korlo, uff Ma duhath diye or komor ta ke thelchhilomukher theke bara ber kararjanye kintu O chhadeni sesh bindu projonto Mar galai dhele bara ta ber korlo. Ma khub jore jore kayekta swasnilenoo aar pore bollo koto tadhe uffffff gala ta fedar athaibondhoi hoye jachhilooo uff. Er por Goda Kaku chit haye sue porloo aar Make nijer upore suie dolo. dujan ekhonthot chosa suru kore dilooo.
Goda Kaku hath ta Mar pachhar upore ene mochrate suru kore dilo aar majhe majhe angul ta pachhar cherai dhukiye ghorachhilo. Tar por kayekta chor marloo kase kase Mar pachhai,awaj holo chatak chatak kore. Ma lafiye uthechhiloo. Goda Kaku eibaar make chit kore shuiye dilo ar Mar payer majhkhane ese hatugere base
jhuke nijer bara ta Mar guder fake ghosa suru korlo.Ma ke dekhlam nijer mukh ta or mukher kachhe ene or thot chosa suru kore dilooo Ami bujhegelam je abar ora choda chudi shuru korbe. Goda Kaku Mar mai ta mukhe joto dur jai dhukiye niye chosa suru korloo Ma bale uthloo ki bhabhe mai chuschho uff bhison sur suri hachhe ahh mone hachhe tumiamar dudu ber kare khete chaichho ahhh. Eibaar Goda Kaku khada bara ta Ma r gude dhukiye prothome aste aste komor ta naralo, tar pore speed ta bariye diloo. Uff ki choda chudiiii amar bara ta dariye porlooo. Prayee adha ghanta choda chudi korar por tara ras fedakhasiye klanto haye sue porlooo.Ami chokh bondho kore ghumonor cheshta korlam.bara ta dariyei chhilo ghum aschilo na bare bare tader chodar drishyo ta chokher samne bhaschhilo.
Bhor 4 ter samai dekhlam Ma konomate tolte tolte ghore dhuklo,Shayata buk obdi tule git badha,blouse ar orna okhaneyi phele eheche.dorja bondho kore aste aste matitekora bichhanai shuye porlo.Tar katha balar moton awastha chhilo na.Maa r chhoto gud ta ekhon ha hoyechhilo. Mota lamba bara dhuke gud ta ke fuliye diyechhilo.ekhono feda bhortigude. Aha Goda Kakur bara ta mar gud ta ke khal baniye dilo go .

No comments:

Post a Comment