Wednesday, December 19, 2012

সেক্সী দেবী



আমার কাছে তখন মা ছিল সেক্সী দেবী, তার দুধের সাইজ ৩৬, পাছা ৩৮। তার দুধগুলো যেন ছিড়ে বেরিয়ে আসতে চাইতো। আমি প্রথম দিন দেখেই তাকে চোদার ইচ্ছে জাগলো। কিন্তু ইচ্ছে জাগলেই তো আর চোদা যায় না। তাই তার কথা ভেবে দিনে ২/৩ বার হাত মারতে থাকলাম। যখন মার সাথে গল্প করতাম আমার চোখ তার দুধের দিকে থাকতো ইচ্ছে করতো যদি একবার ধরতে পারতাম। কখনও মা বুঝতে পেরে ওড়না দিয়ে ডেকে দিতো। আমাদের দিন এইভাবে কেটে যাচ্ছিল আমি মার কথা ভেবে ভেবে হাত মারতাম। আমার পরীক্ষা শেষ হোল, এখন শুদু ঘুরে বেড়ানো আর গল্প করে সময় কাটানো।
একবার মারা সবাই গ্রামের বাড়ি গেল রাতে আমাকে তাদের বাসায় ঘুমাতে বলল, আমার মা রাজী হোল, আমি রাতে তাদের বাসায় ঘুমাতে গেলাম, আমি একা তাদের বাসায়, আমি মার রুমে গেলাম তার বিছানাতে শুলাম আমার মনে একটা দারুন উত্তেজনা এখানে মা শুয় আমি সেখানে শুয়েছি, আমার ধন শক্ত হয়ে গেল, আমি হাত মারতে শুরু করলাম, হঠাৎ আমার নজর গেল তার কাপড়ের আলমারিতে আমি উঠে তার জামা নারতে লাগ্লাম আর নাকে নিয়ে গন্দ শুঁকতে লাগ্লাম, তার দুধ দুটা যেখানে থাকে সেখানে কামরাতে লাগ্লাম, তার পায়জামা নিয়ে গুদের জায়গা জিভ দিয়ে চাটতে লাগ্লাম। আমি আজ এক নতুন মজা পাচ্ছিলাম। এরপর তার একটা ব্রা পেলাম সেখানে দেখলাম ৩৬ সাইজ। সেতা নিয়ে গন্দ নিলাম, তারপর আমার ধনের সাথে পেচিয়ে হাত মারতে থাকলাম আমার মাল তার ব্রার দুই খাজে ফেললাম তারপর ব্রাতে ধন ভালো করে মুছে যেখানে ছিল রেখে ঘুমিয়ে পরলাম।
তারা চলে আসার পর আমার খুব ভয় লাগছিল যদি ধরা পড়ে যাই তবে কিহবে, । তারপর একদিন মা আমাদের বাসায় এল আমি তাকে এরিয়ে যাচ্ছিলাম কিন্তু সে খুব স্বাভাবিক ব্যাবহার করলো আমি ভাবলাম যাক সে ধরতে পারে নাই। সে যাওয়ার সময় চুপি চুপি আমাকে বলল “তুই কি আমার রুমে শুয়ে ছিলে?”। ভাল ঘুম হয়ে ছিল?
আমরা গল্প করছি এক সময় মা বলল “তুই তো এখন বড় হয়ে গেছ, কাউকে কিস করেছ?”
আমি বললাম, “না”।
সে বলল, “তোর কি কাউকে কিস করতে ইচ্ছে করে?”
আমি বললাম, “করে, তবে ইচ্ছে করলেই কি সে আমাকে কিস করতে দিবে “।
মা বলল, “কাকে কিস করতে ইচ্ছে করে, তাকে কি বলেছ,?”
আমি বললাম, ” না তাকে বলার সাহস পাই না”
কেন?
যদি সে বকা দেয়, আর সবাইকে বলে দেয়।
হা হা ভয় পাও, আচ্ছা আমাকে বল সে কে? আমি তাকে চিনি কিনা।
না আপনাকে বলতে পারব না।
এই বলে আমি উঠে চলে আসতে ছিলাম সে খপ করে আমার হাত ধরে টান দিল আমি তাল সামলাতে না পেরে পরে যচ্ছিলাম, সামনে মা ছিল তাকে জাপটে ধরলাম, আর আমি এই প্রথম আমার স্বপ্নের দুধ দুটার ছোঁয়া পেলাম। মাও কিছু বুঝে উঠার আগে আমি তাকে জোর করে জাপটে ধরলাম। আমার কাছে মনে হল আমি যেন স্বপ্নের রাজ্যে এসে গেছি, তারপর মা আমাকে ছারিয়ে নিয়ে বলল “সরি”। কোথাও লাগে নি তো?
আমিও বললাম, তোমার লাগে নি তো?
সে দুষ্ট হাঁসি দিয়ে বলল, বুকে একটু লেগেছে?
তুই বস।
আমি বসলাম তারপর মা বলল, আমি জানি তুই কাকে কিস করতে চাস।
আমি বললাম, তুই কিভাবে জান?
মেয়েরা অনেক কিছু বুজে, এই বলে সে আমার পাশে গাঁ ঘেঁসে বসলো, তারপর তার চোখ বন্ধ করে তার ঠোঁট এগিয়ে দিয়ে বলল, নে কিস কর।
আমি বোবা হয়ে গেলাম, কি করবো বুঝতে পারছি না।
সে চোখ খুলে বলল কি সাহস হচ্ছে না, এই বলে আমার ঠোঁটে কিস করল।
আমার সাড়া শরীর কেপে উঠল, আমার জীবনের প্রথম কিস আমার স্বপ্নের সেটাই মা আমাকে দিল।
সে হেসে বলল কি এখনও ভয় করছে, এই বলে আবার ঠোঁট এগিয়ে দিল, এবার আমি তার ঠোঁটে কিস করলাম, সে আমাকে জড়িয়ে ধরে লম্বা কিস করল। তার জিভ আমার মুখে দুকিয়ে দিল, আমি যেন স্বর্গে পৌঁছে গেলাম, মার কিস এত মধুর, এত আনন্দ। এভাবে কতক্ষণ ছিলাম জানি না, মা বলল, এবার ছাড়, বাসায় যাও, আমার বাবা এখন এসে পরবে।
বাসায় এসে আমার ভালো লাগছে না, শুদু মার কিস পেতে ইচ্ছে করছে, ইচ্ছে করছে সারাক্ষণ মার ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করি, পৃথিবীতে এর চেয়ে শান্তি আর কোথাও নেই। রাতে ঘুম হোল না শুদু মার ঠোঁট চোখে ভাসে। ভাবছি কখন আবার মার সাথে দেখা হবে।
পরদিন সকাল থেকে ছটফট করতে লাগলাম কখন মার সাথে আবার কখন হবে, ভালো লাগছিল না মানে দেরী সহ্য হছিল না তাই মার কলেজে চলে গেলাম, রাস্তায় দারিয়ে তার ছুটির জন্য ওয়েট করতে থাকলাম, অনেক ভিড়ের মধ্যে মাকে খুঁজে বেড় করলাম, মা আমাকে দেখে অবাক। বললেন তুই এখানে কি করছিস?
আমি মিথ্যে বললাম যে নিউমার্কেটে এসেছিলাম, তাই ভাবলাম তোর ছুটির সময় হয়ে গেছে একসাথে বাসায় যাওয়া যাবে।
উনি মুচকি হাসলেন, মার যে বান্ধবীর সাথে সবসময় বাসায় ফিরত তার সাথে পরিচয় করিয়ে দিল, তার নাম জেরিন আমাদের বাসা থেকে একটু আগে থাকে। আমি তাকে চিনতাম তবে কখনও কথা হয় নাই। জেরিনও খুব সুন্দরী ছিল।
আমি বাসায় ঢুকার আগে মাকে বললাম আমি তোমার কলেজে গিয়েছিলাম আমার নিউ মার্কেট কোন কাজ ছিল না, তোমাকে দেখতে খুব ইচ্ছে করছিল তাই ।
মা আমার গাল টিপে দিয়ে বলল ঠিক আছে আমার সোনা, বিকালে তোকে একটা উপহার দিব।
আমি খুব খুশী হয়ে বাসায় চলে আসলাম।
বাসায় এসে বিকালের অপেক্ষা করতে লাগলাম। অবশেষে বিকাল আসল আমি অনেক উত্তেজনা নিয়ে মার রুমে গেলাম আমার বুক ধকধক করছে।
মা রুমে একা, বললাম তুমি বলছিলে আমাকে উপহার দিবে, সে বলল বাবা ছেলের যেন দেরী সইছে না। এরপর আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে কিস করল, আমিও তাকে জড়িয়ে ধরলাম আর আমার জিভ দিয়ে তার জিব চুষতে লাগলাম। এদিকে আমার ধন শক্ত হয়ে গেল। যেন প্যান্ট ছিরে বেরিয়ে আসবে, আমি লজ্জায় পড়ে গেলাম যদি মা বুজতে পারে তবে আমাকে আর কিস করতে দিবে না। আমি আমার শরীর তার থেকে একটু দূরে রেখে কিস করতে থাকলাম। এভাবে ৫ মিনিট আমারা একে আরেকজনকে জড়িয়ে কিস করলাম। তারপর মা বলল কি সোনা উপহার পসন্দ হয়েছে।
আমি বললাম মা তুই অনেক ভালো আমার জীবনের সেরা উপহার তুই দিলে, আমি আজ সারাদিন তোর এই কিসের জন্য পাগল হয়ে ছিলাম।
মা বলল আমি জানি তাই তোমাকে আমার এত ভালো লাগে।
কালকে আবার উপহার দিব। কালকে আমি বিকালের পড় একা থাকবো তখন মন ভরে কিস করবে আমি বাধা দিব না। এখন রুমে যাও।
আমি আমার রুমে চলে আসলাম এক সুখ অনুভুতি নিয়ে। কালকে বিকালের পরে আমি মার সাথে একা তখন মন ভরে কিস করবো। সুযোগ পেলে তার বড় বড় দুধ গুলো ধরে দেখব। আমি উত্তেজনায় তারাতারি খেয়ে শুয়ে পরলাম। আর কালকের কথা ভেবে ভেবে হাত মারলাম।
পরের দিন সারাদিন ছটফট করে কাটালাম, অবশেষে বিকাল ৪ টার সময় মার রুমে গেলাম সেও যেন আমার জন্য অপেক্ষা করছিল, আমাকে দেখে বলল এত দেরী করলি কেন, আমি বললাম তুমি বলেছিলে বিকেলে আসতে সে বলল আয় তারাতারি, এই বলে আমরা তার রুমে যেতেই মা আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগ লো।


আমি তার জিভা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম। সেও আমাকে জোরে জোরে তার শরীরের সাথে চেপে ধরছে। যেন আমার শরীর তার শরীরের সাথে মিশে ফেলতে চাইছে। তার দুধ দুটা আমার বুকের সাথে চেপ্টে আসে, আমার ধন শক্ত হয়ে তার রানের মাযে গুতা মারছে। আমি আর নিজের উপর কাবু রাখতে পারছিলাম না।
আমি সাহস করে মার দুধে আসতে করে হাত রাখলাম, ভয়ে ভয়ে একটু চাপ দিলাম, মা আমাকে আরও জোরে চেপে ধরল। আমি সাহস করে জোরে টিপে দিলাম, মা ব্যাথা পেয়ে উ উ করে উঠলো, আমাকে কানে কানে বলল সুমন আস্তে টিপ লাগছে, আমি সাহস পেয়ে মনের সুখে টিপতে লাগলাম, কখনও বা পাশেরটা আবার ডান পাশেরটা। মা আমাকে পাগলের মত কিস করতে লাগলো, তার নিশ্বাস গরম হয়ে গেল আমার ধন শক্ত হয়ে তার পায়ে খোঁচা মারছিল। সে আমাকে বিছানাতে নিয়ে গিয়ে বসলো তারপর আবার আমাকে কিস করা শুরু করল আমি বুজতে পারছি না কি করবো। মার চোখ লাল হয়ে গেছে সে আমাকে তার বুকের সাথে চেপে ধরে কানে কানে বলল সুমন আজ তোর যা মন চায় তুই কর। আমি আজ তোকে বাধা দিব না।
আমি ভয়ে ভয়ে বললাম তোমার দুধ গুলো দেখাবে।
সে বলল তাই নাকি সোনা এই দুটা তোর ভালো লাগে।
আমি বললাম হ্যাঁ মা আমাকে পাগল করে দেয় তোমার দুধ। আমি একটু দেখতে চাই।
মা বলল দেখ তোকে কে মানা করেছে, তুই জামা খলে দেখে নে। তবে আমাকে তোর নুনু দেখাতে হবে।
আমি হেসে বললাম আমার তো নুনু নাই, বাচ্ছা ছেলেদের নুনু থাকে আমারটা হল সোনা বা ধন।
মা বলল ওই হোল তোর ধন দেখাবি, আমিও বললাম তোর মন চাইলে তুমি দেখে নাও আমি কি তোমাকে মানা করেছি কিনা।
এরপর আমি মার জামা পিছন থেকে খুলে দিলাম, মা তার জামা খুলতে আমাকে সাহায্য করল।
সে এখন শুধু কালো ব্রা পড়ে আছে। উ কি বলব আমার স্বপ্নের দুধ আমাকে ইশারা করছে। আমি ব্রার উপর দিয়ে টিপতে লাগলাম, মা আমার মাথা তার দুধের সাথে চেপে ধরল। আমি তার শরীরের মাতাল করা গন্দ নিতে লাগলাম, আর ব্রার উপর দিয়ে তার দুধ দাত দিয়ে কামরাতে লাগলাম। মা আমার মাথা আরও জোরে চেপে ধরল।
আমি তার ব্রার হুক খুলে দিলাম, আমার সামনে এখন দুটি দুধ, আমার ঘুম হারাম করা সেই দুধ। আমি তার বোটা চুষতে লাগলাম, কামরাতে লাগলাম। মা বিছানায় শুয়ে পরল চোখ বুজে আমার আদর নিতে লাগলো। আমার মাথায় হাত বুলাতে লাগলো।
উ আ করতে লাগলো, বলতে লাগলো সুমন কামড়ে কামড়ে খাঁ তোর মার দুধ। আমার সোনা আমাকে অনেক সুখ দিচ্ছিস। আমি পাগল হয়ে যাব। সে তার দুধ হাতে ধরে আমার মুখে ঢুকাতে লাগলো। আমি একটা চুসছি তো আর একটা টিপছি। এভাবে অনেকক্ষন পর মা শরীর ঝাকুনি দিয়ে উঠলো, আমি কিছু বুঝলাম না। আমি একটু ঘাবড়ে গেলাম। মা চোখ বন্ধ করে শুয়ে রইল। ২ মিনিট পর চেয়ে মিষ্টি করে হাসল, উঠে আমার ঠোঁটে কিস করল, বলল আমার সোনা আমাকে অনেক সুখ দিয়েছ। তোমাকেও আমি সুখ দিব। একটু বস আমি আসছি। (আসলে মার মাল বেরিয়েছে আমি তখন বুঝি নাই। পরে এটা বুঝতে পেরেছিলাম।)
এই বলে সে বাথরুমে চলে গেল। আমি তার জন্য অপেক্ষা করতে লাগলাম।
মা ফ্রেশ হয়ে এল তার দুধ দুটা এখনও অনাবৃত তার হাটার তালে তালে দুধ গুলো দুলছিল, সে এক আকর্ষণীয় দৃশ্য। তারপর আমাকে একটা চুমু দিয়ে বলল, কিরে মজা পেলি।
আমি বললাম, হ্যাঁ তবে আরও মজা চাই।
সে বলল ওরে দুষ্ট সোনা আরও মজা চাচ্ছে, এই বলে আমার নাক টিপে দিল। তারপর বলল তুই তো আমার দুধ দেখলি, টিপলি, মুখে নিয়ে চুষলি এবার তোরটা দেখা।
আমি মজা করে বললাম, আমার তো দুধ নাই।
সে বলল দুষ্ট আমি কি তোর দুধ দেখতে চেয়েছি নাকি, তোর নুনু না না ধন দেখা।
আমি বললাম তোমার দেখতে ইচ্ছে হলে তুই দেখে নাও।
সে বলল ঠিক আছে এই বলে আমার প্যান্টের উপর দিয়ে আমার ধন ধরল, আমি যেন সুখের সাগরে হারিয়ে গেলাম। এই প্রথম কোন মেয়ে আমার ধন ধরল। মেয়েরা ধরলে এত সুখ হয় আহ্ আহ্। তার হাতের ছোঁয়া পেয়ে আমার ধন শক্ত হয়ে গেল।
আমি চোখ বুজে ফেললাম, এরপর মা আমার প্যান্ট খুলে দিল, জাঙ্গিয়ার উপর দিয়ে নারতে লাগলো, আমাকে বলল কিরে মজা লাগছে?
আমি বললাম হ্যাঁ মা এরকম মজা আমি কোনদিন পাই নাই, বলে তার দুধ ধরে টিপতে লাগলাম।
মা এবার আমার জাঙ্গিয়া খোলে পুরা উলঙ্গ করে দিল, তারপর আমার ধন হাতে নিয়ে নাড়তে লাগলো, টিপতে লাগলো, আমি সুখে শীৎকার করে উঠলাম, আহ্ আহ্ ওহ্।
এরপর মা বলল সুমন তুই আজকে আমাকে সুখ দিয়েছিস, আমিও দেখ তোকে অনেক সুখ দিব। এই বলে সে আমি যেভাবে হাত মারি সে রকম আমার ধন আগে পিছে খেচতে লাগলো।
আমি যে কি সুখ পাচ্ছিলাম তা ভাষায় বুঝাতে পারব না, যে আমার কামনা যাকে ভেবে ভেবে হাত মারতাম, আজ সে নিজে আমার ধন নিয়ে খেঁচে দিচ্ছে, উঃ আহঃ কি যে সুখ……।
আমি দুহাতে মার দুধ টিপতে লাগলাম, আর মা আমার ধন খেঁচে দিচ্ছে,
আমি বললাম মা জোরে জোরে কর আমার ভালো লাগছে, একটু থুতু দিয়ে পিছলা করে নাও। মা একবার আমার দিকে তাকিয়ে হাসল, তারপর তার মুখ থেকে থুতু আমার ধনের উপর ফেলে হাত দিয়ে মাখাল আর আবার আগে পিছে করতে লাগলো।
আমার ধন তার নরম হাতে শক্ত হয়ে ফুসে উটতে লাগলো, আমি বুঝতে পারছিলাম বেশিক্ষণ থাকতে পারব না আমার মাল বের হয়ে যাবে।
আমি বললাম মা থাম আমার বের হয়ে যাবে, আমি বাথরুমে যাই,
মা তখন বলল কেন আজকে বাথরুমে যাবে সেদিন শুতে এসেতো আমার ব্রাতে মাল ফেলেছিলি, আজকেও আমার ব্রাতে ফেলবি, আমি দেখব তোর মাল কিভাবে বের হয়। এই বলে তার ব্রাটা এক হাতে ধনের সামনে ধরল অন্য হাত দিয়ে আমাকে খেঁচতে লাগলো।
আমি সুখে পাগল হয়ে যাচ্ছিলাম মেয়েরা খেচলে এত আরাম উহঃ। আমি কিছু বুজে উঠার আগেই আমার ধন দিয়ে মাল বের হয়ে মার বুকে গিয়ে পরল, মা আহঃ কি করলি সুমন বলে তার ব্রা দিয়ে আমার ধন চেপে ধরল।
আমার ধন কেপে কেপে তখনও মাল ছাড়ছে, এত মাল এর আগে কোনদিন বের হয় নাই। মার ব্রা পুরা আমার মালে ভরে গেছে। এরপর আমি বিছানায় বসে পরলাম।
মা রাগ করে বলল সুমন তুই একটা অভদ্র, তুই মার বুকে মাল ফেললি কেন? আমাকে বলতে পারলি না আমি তাহলে ব্রাটা সামনে ধরতাম।
আমি বললাম সরি মা আসলে আমি নিজেও বুঝতে পারি নাই এভাবে তোমার বুকে মাল ছিটকে যাবে। এস আমি পরিস্কার করে দেই চল বাথরুমে।
মা আর আমি বাথরুমে গেলাম আমি মার দুধ পানি দিয়ে মুছে দিলাম এবং টিপলাম, মাও আমার ধন পানি দিয়ে ধুয়ে দিল আর বলল দেখ তোরটা এখন নুনু হয়ে গেছে।
আমি বললাম একটু পড়ে আবার ধন হয়ে এরপর মা তার ব্রা ধুয়ে শুকাতে দিল। আমরা রুমে এসে জামাকাপড় পড়ে নিলাম।
মা জিজ্ঞেস করল কেমন লাগলো আমার আদর।
আমি বললাম অতুলনীয়, তুমি আমাকে অনেক সুখ দিয়েছ। আমি তোমাকে কোনদিন কষ্ট দিব না।
মা বললেন ওকে আমার সোনা, তবে সবার সামনে এমন কিছু করবে না যাতে কেউ কোন সন্দেহ করে।
আমি বললাম ঠিক আছে মা, তুই যেভাবে বলবে আমি তা করবো।
তারপর বললাম আচ্ছা মা তুমি কিভাবে বুজলে আমি শুতে এসে তোমার ব্রাতে মাল ফেলেছিলাম।
মা আমার গাল টিপে দিয়ে বলল আমি ব্রা পরার পর মনে হচ্ছিল বুকে কেমন খসখস করছে, আমি ব্রাটা খুলে দেখলাম দুই দুধের জায়গাতে ছোপছোপ দাগ কি যেন, আমি চিন্তা করলাম কিসের দাগ হতে পারে, হঠাৎ আমার মনে সন্দেহ হল যে তুই কিছু করেছিস, আমি ব্রাটা নিয়ে গন্ধ শুঁকলাম, কেমন যেন একটা আঁশটে আঁশটে গন্দ। আমি অন্য ব্রা পড়ে কলেজে চলে গেলাম।
তারপর আমার বান্ধবি জেরিন খালাকে সব বললাম। কারন আমি আর জেরিন খুব ফ্রী ছিলাম। আমরা সব কথা বলতাম। জেরিন আমাকে বলল এটা সুমন তোর ব্রাতে মাল ফেলেছে। তাই সেদিন যখন তুই আমার কলেজে গেলি আমরা গাড়িতে তোর কথা বলে হাসছিলাম।
আমি বললাম ছি ছি জেরিন খালা আমাকে কি খারাপ ভাববে, আমি আর তার সামনে যেতে পারব না।
মা বলল নারে বোকা, খালা এসব কিছু মনে করবে না, ও আমাকে বলল তোর সাথে এইসব করতে।
এভাবে অনেকক্ষন গল্প করার পড় মা বলল এখন চলে যা, বাবা এসে পড়বে। কালকে আমি কলেজে যাব না সারাদিন বাসায় থাকবো। তুই বাবা চলে যাওয়ার পড় এসে পরবি। কালকে অনেক বেশি মজা করবো।
আমি খুশী হয়ে মাকে একটা চুমু দিয়ে তার দুধে একটু টিপে দিলাম। তারপর খুশী মনে চলে আসলাম।
আমি খেয়ে দেয়ে আমার রুমে এসে শুয়ে পরলাম। আর বিকালের কথা ভাবতে লাগলাম, মা আমাকে কত ভালবাসে, সে আমাকে আজ কত সুখ দিল। আমিও তাকে অনেক সুখ দিব, তাকে কোনদিন কষ্ট দিব না। কালকে কি হবে ভাবতে ভাবতে ঘুমিয়ে পরলাম।

সকালে ঘুম থেকে উঠে নাস্তা করে অপেক্ষা করতে লাগলাম কখন ১০ টা বাজবে। অপেক্ষার প্রহর যেন শেষ হতে চায় না। অবশেষে কাঙ্খিত সময় এল ।
অনেক উত্তেজনা নিয়ে মার রুমে গেলাম, মা বলল বস আমি আসছি এই বলে ভিতরে গেল।
আমি বসে বসে অপেক্ষা করছি আর ভাবছি আজকে কি হবে, একটু পড় মা আসলো, খুব সেক্সি লাগছিলো, তার দুধগুলো হাটার তালে তালে দুলছিল, বুজতে পারলাম আজকে ব্রা পরে নাই।
আমকে একটা চুমু দিয়ে আমার পাশে বসল, তারপর বলল সুমন তুই ব্লু ফিল্ম দেখেছিস, আমি যদিও ১/২ বার বন্ধুদের সাথে দেখেছিলাম তবুও বললাম না।
মা বললেন আজকে আমরা একটা ব্লু ফিল্ম দেখব, আমি জেরিনের থেকে নিয়ে এসেছি। তারপর ঘড়ের দরজা জানালা ভালো করে বন্ধ করে দিল। তারপর ভিডিও চালু করে আমার পাশে এসে বসলো।
আমাদের চোখ টিভির পর্দায় ছবি শুরু হল প্রথম দৃশ্য ছিল একটা ছেলে আর মেয়ে একটা রুমে ঢুকে জড়াজড়ি করে চুমু খেতে থাকে তারপর একে অপরকে উলঙ্গ করে আদর করতে থাকে। ছেলেটা মেয়েটার দুধ টিপতে থাকে তারপর মুখে নিয়ে কামরাতে থাকে।
আমরা দুজনে কোন কথা না বলে দেখছি, আমার ধন শক্ত হয়ে গেছে, মা আমার শরীরের সাথে লেগে বসে আছে। তার এক হাত আমার থাইয়ের উপর রাখা, সে আমার থাইতে হাত বুলাতে লাগলো, আমি বললাম মা আমি তোমার দুধে একটু হাত রাখি, সে কিছু না বলে আমার হাত নিয়ে তার বুকের উপর রাখল। আবার ছবি দেখতে লাগলো। আমি তার দুধ টিপতে লাগলাম । আর মা তার হাত আস্তে আস্তে আমার ধনের কাছে নিয়ে আসলো। কিন্তু পুরাপুরি ধরল না। একটু ছোঁয়া দিয়ে আবার সরিয়ে নিল। আমার শরীর উত্তেজনাতে টগবগ করছে।
ছবিতে তখনও ছেলেটা মেয়েটার দুধ নিয়ে মেতে আসে, মেয়েটা ছেলেটার ধন নাড়াচাড়া করছে, আমি বললাম মা তোমার ব্লাউজটা খুলো না টিপে মজা পাছি না, মা বলল তুই খুলে নে আমি খুলতে যাব কেন।
বলা মাত্রই আমি তার ব্লাউজটা খুলে ফেললাম। তারপর দুই হাত দিয়ে তার দুধ টিপতে লাগলাম। মুখে নিয়ে চুষতে লাগলাম, মা বলল এই ছবিটা দেখতে দিবি তো, এমন করলে ছবি দেখব কিভাবে।
আমি বললাম তুমি ছবি দেখ আমি তোমার দুধ দেখি বলে দুধের বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম। আমার মনে হল মার দুধের বোটা আস্তে আস্তে শক্ত হচ্ছে। মা এবার আমার ধন প্যান্টের উপর দিয়ে টিপতে লাগলো, আমার খুব মজা লাগছিলো। এরপর মা আমাকে বলল তোর প্যান্ট খুলে ফেল, আমি বলা মাত্র দেরী না করে প্যান্ট খুলে ফেললাম তারপর মার পাশে সোফাতে বসে দুধ নিয়ে চুষতে লাগলাম। আমার এখন টি ভি দেখতে কোন আগ্রহ নাই কেননা আমার সামনে সত্যিকার দুধ আছে তাই নিয়ে খেলা করতে লাগলাম। মা আমার মাথা তার দুধের সাথে চেপে ধরছে আমি বুজতে পারছি মা গরম হয়ে উঠছে।
এরপর আমি মার সায়ার ভিতর হাত দিয়ে তার রানে হাত বুলাতে লাগলাম, মা কোন বাধা দিল না, আমি আস্তে আস্তে হাত উপরে উথাতে লাগলাম মার শরীর কেপে কেপে উঠছে।
তার নিঃশ্বাস গরম হয়ে গেছে, ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছে আর আমার ধন শক্ত করে ধরছে আর টিপছে, আমি এবার তার গুদের পাশে হাত রাখলাম, সেখানে বাল আছে তবে বেশী বড় না, প্রথমে আমি তার বালে হাত বুলালাম, এদিকে মা কিছু বলছে না চুপচাপ উপভোগ করছে আমি এবার তার গুদের উপর হাত রাখলাম দেখলাম ভিজা ভিজা মানে মার রস বেরুচ্ছে।
আমি না জানার মত বললাম মা তুমি কি হিস করে দিয়েছ, মা আমাকে আলতো থাপড় মেরে বলল এটা হিস না তোর যেমন মাল বের হয় মেয়দেরও এরকম মাল বের হয়।
আমি দুধ থেকে মুখ বের করে বললাম তোমার ওটা আমাকে দেখাবে, সে বলল আমি কি তোকে মানা করেছি নাকি, তুই না বললে আমি কি করে দেখাব, আমার লজ্জা লাগবে না। তোকে দেখানর জন্যই তো আমি অপেক্ষা করছি। আমি আর দেরী না করে মার সায়া খুলে ফেললাম। ওহ আমার স্বপ্নের দেবী এখন আমার সামনে সম্পূর্ণ নগ্ন আমি যেন স্বপ্ন দেখছি।
মা আমাকে বলল আমি তো ন্যাংটা তুইও ন্যাংটা হয়ে যা, আমি আমার শার্ট খুলে ফেললাম, তারপর আবার দুজনে সোফাতে বসে ছবি দেখতে লাগলাম। মা আমার ধন নাড়াচাড়া করছে আমি তার গুদে হাত বুলাচ্ছি।
ছবিতে তখন ছেলেটা মেয়েটার গুদে চুমু দিল, তারপর তার গুদ চুষতে লাগলো। আমি দেখে মাকে বললাম আমি তোমার গুদে চুমু দেই, সে বলল সত্যি তুই চুমু দিবি, তোর ঘেন্না লাগবে না। আমি বললাম মা আমি তোমাকে অনেক ভালবাসি তোর কিছুতেই আমার ঘেন্না লাগবে না।
এরপর মা আমাকে একটা চুমু দিয়ে বলল সোনা আমার, তোর যা ইচ্ছা কর আমি তোকে বাধা দিব না, আমার অনেক ইচ্ছে ছিল আমার গুদ কেউ চুমু দিবে চুষে দিবে, জেরিন আমাকে বলত এতে নাকি অনেক মজা পাওয়া যায়। কিন্তু তোকে বলতে লজ্জা লাগছিলো যদি তুই না করিস।
আমি বললাম মা তোর যা যা ভালো লাগবে বা মন চাইবে আমাকে বলবে আমি তোর জন্য সব করতে পারব। এই বলে আমি মার গুদে চুমু দিলাম।
মা সুখে চিৎকার করে বলে উঠল তুই আমাকে আজ পাগল করে দিলি এত সুখ আহ আহ বলে আমার মাথা তার গুদের উপর চেপে ধরল।
আমি জিভা দিয়ে তার গুদ চাটতে লাগলাম, তার ভিজা গুদের রস নোনতা নোনতা মজা লাগছিলো। আমি যেন মধুর ভাণ্ডার আবিস্কার করে ফেললাম। আমি মন দিয়ে তার গুদ চেটে চেটে তার রস খেতে লাগলাম।

মা সুখে মুখ দিয়ে আওয়াজ করছে, আঃ আঃ আঃ ইস ইস হ্শশশস আঃ চোষ তোর মার গুদ চুষে সব রস খেয়ে নে।
আঃ সুমন তুই আরো আগে কেন আমার গুদ চুষলি না এত মজা জেরিন না বললে আমি জানতাম না। জেরিন সুযোগ পেলেই ওর স্বামীকে দিয়ে গুদ চাটায়, আর এসে আমাকে গল্প করে।
শালী দেখ আমার সোনা ছেলে আমাকে গুদ চেটে দিচ্ছে, এবার আমিও তোকে শুনাব।
আমি মার সুখ দেখে অনেক খুশী হলাম যাক আমি তাকে মজা দিতে পেরেছি। মা আমার মাথা চেপে ধরে বলছে এই গুদ তোর সোনা যখন তোর মন চাইবে এসে চেটে যাবি।
আমি তার গুদের উপরে বিচির মত একটা জিনিস দেখলাম সেখানে একটা চুমু দিতেই মার সারা শরীর কেপে উঠলো, আর বলতে লাগলো আর একবার এই জায়গাটা চুমু দে আমি আবার সেখানে জিভ দিতেই বলে উঠলো হ্যাঁ এখানে চুষ আমি বিচিটা মুখে নিয়ে চুষতে লাগলাম।
মা ছটফট করতে লাগলো আর আহ আহ ইস মাগো চুষ হ্যাঁ জোরে জোরে চুষ এইসব বলতে লাগলো। আমার মাথা চেপে ধরে তার কোমর উঠিয়ে উঠিয়ে আমার মুখে ঠাপ মারতে লাগলো।
সুমন তোকে আমি অনেক আদর করবো তুই যা চাবি আমি দিব তুই আজকে আমাকে যে সুখ দিচ্ছিস আমি সুখে পাগল হয়ে যাচ্ছি।
আর একটু চুষ আর একটু জোরে জোরে , হ্যাঁ হ্যাঁ এই বিচিটা কামড়ে খেয়ে ফেল আঃ আ থামবি না থামবি না আমার বের হবে , হ্যাঁ আমার চোষ আআ আমার বের হবে উউউউউউউ আআআআআআআ মামামামামামাম্মা আমার বের হলও ও ও ও ও ও ও ও ও ও ও ও ও ও আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ ইস ইস সি সিস সিস আঃ আআআআ বলে সোফাতে শুয়ে পরল আমার মুখ তার রসে ভিজে আছে যতটুকু পারলাম চেটে খেয়ে নিলাম। দেখলাম মার গুদ লাল হয়ে গেছে আমার চুষার কারনে। তার বালগুলো ভিজে চকচক করছে। আমিও ক্লান্ত হয়ে মার পাশে শুয়ে রইলাম।
প্রায় ৫ মিনিট পড় মা উঠে আমাকে একটা লম্বা চুমু দিল, তারপর আমার মাথাতে হাত বুলিয়ে বলল সুমন আমার সোনা আজকে আমি অনেক সুখ পেয়েছি। আমার একটা সুপ্ত ইচ্ছা আজ তুই পুরন করলে আমিও তোমাকে অনেক আদর করে দিব। তারপর বলল তুই একটু বস আমি বাথরুম যাব। আমার মাথায় একটা দুষ্টুমি আসলো আমি বললাম বাথরুমে আমি আসি।
মা বলল না তুই এসে কি করবি? আমি পেচ্ছাপ করব।
আমি বললাম আমি জানি তুই এখন পেচ্ছাপ করবে তাইতো আমি আস্তে চাচ্ছি, তোর পেচ্ছাপ করা দেখব।
মা বলে উঠলেন না না আমি তোর সামনে পেচ্ছাপ করতে পারব না, আমার লজ্জা লাগবে পেচ্ছাপ হবে না।
আমি বললাম আমাকে এখন আর লজ্জা লাগবে কেন, তোমার সব কিছু তো আমাকে দেখালে গুদ চুষেছি, তো আমার সামনে পেচ্ছাপ করলে আর কি হবে।
মা বললেন তুই না ভারী দুষ্ট আমার কিছু আর বাকি রাখবি না, ঠিক আছে আয় বলে আমাকে সাথে নিয়ে বাথরুমে ঢুকল।
তারপর কমোডে বসে পেচ্ছাপ করতে লাগলো, তার পেচ্ছাপর ছনছন ছনছন শব্দে আমার শরীর এক অজানা শিহরনে কেপে উঠলো, আমি তার সামনে গিয়ে বসে দেখতে লাগলাম কিভাবে পেচ্ছাপ করছে, তার গুদের নিচে হাত রাখলাম, তার গরম পেচ্ছাপ আমার হাতে পরছে আমার এক অন্যরকম সুখানুভুতি হল যা ভাষা দিয়ে বুজাতে পারব না।
মা আমার কারবার দেখে বলে উঠল তুই না বড় অসভ্য, কিছু করতে তোর ঘেন্না লাগে না।
আমি বললাম মা তোমাকে আমি বলেছি তোর সবকিছু আমার কাছে ভাল লাগে, এই বলে তার পেচ্ছাপ আমার শরীরে মাখালাম।
মা বলে উঠল ছিঃ ছিঃ কি করছিস আমি তোর পাশে আর বসব না, তারাতারি ধুয়ে নে না হলে শরীরে গন্ধ করবে।
আমি বললাম তুই ধুয়ে দাও যদি তোর গন্দ লাগে।
মা বলল ঠিক আছে আমদের হাতে অনেক সময় আছে আয় আমরা গোসল করি আজ একসাথে।
আমি খুশী হয়ে বললাম তাহলে তো অনেক মজা হবে। আমি তোমাকে সাবান দিয়ে দিব, তুই আমকে দিয়ে দিবে।
মা বললেন হ্যাঁ ঠিক আছে, আগে তোকে সাবান মাখি তোর শরীরে আমার পেচ্ছাপ লাগিয়ে নোংরা করে রেখেছিস।
মা আমাকে শাওয়ারের নিচে দার করিয়ে পানি ছেরে দিল, আমার শরীর পানিতে ভিজে গেল আমিও মাকে টেনে শাওয়ারের নিচে এনে জড়িয়ে ধরলাম, দুজনে ভিজতে লাগলাম আমি মার ঠোঁটে চুমু দিলাম। মাও তার জিভ আমার মুখের ভিতর ঠেলে দিল। আমি তার জিভ চুষতে লাগলাম আর দুধ টিপতে লাগলাম।
আমি মার কানে একটা কামর দিলাম, গাল চেটে দিলাম, তারপর বললাম মা আমার ধনটা একটু চুষে দিবে।
মা বলল হারে সুমন আমি ভুলে গিয়েছিলাম এটা তুই আমার গুদ চুষে অনেক সুখ দিয়েছিস আমিও তোরটা চুষে দিব আমার সোনামণি।
এই বলে আমার ধনে ভালো করে সাবান মেখে ধুয়ে দিল। তারপর আমার ধনের মাথায় একটা চুমু দিল। আমার শরীর টা কেপে উঠলো।
তারপর আমার ধনটা জিভ দিয়ে চাটতে লাগলো। তার জিভের ছোঁয়া পেয়ে আমার ধন আরও বড় হতে লাগলো। এরপর মা প্রথমে আমার ধনের মাথাটা মুখের ভিতর নিয়ে ঠোঁট দিয়ে চেপে ধরল। আমার কাছে মনে হল পৃথিবীতে এর চেয়ে আর সুখের কিছু নাই।
এরপর মা আমার পুরা ধন তার মুখের ভিতর নিয়ে নিল আঃ আঃ সুখ এত সুখ।
মা আমার ধন চুষতে লাগলো আর আমার দুই বিচি হাত দিয়ে টিপতে লাগলো। মাঝে মাঝে আমার বিচি মুখে নিয়ে চুষতে লাগলো। আমি সুখে পাগল হয়ে গেলাম।
মা আমার ধন চুষতে লাগলো আর আমার দুই বিচি হাত দিয়ে টিপতে লাগলো। মাঝে মাঝে আমার বিচি মুখে নিয়ে চুষতে লাগলো। আমি সুখে পাগল হয়ে গেলাম।
মার মাথা চেপে ধরলাম আমি ধন দিয়ে তার মুখ চুদতে লাগলাম। মাও আমার পাছাতে হাত দিয়ে টিপে টিপে তার মুখে ধন ধুকাচ্ছে বের করছে। তার মুখের লালায় আমার ধন ভিজে পিছলা হয়ে গেছে। আমি বললাম মা আমার সোনা মা আমি তোমাকে অনেক সুখ দিব। আমাকে তুই যে সুখ দিচ্ছ আমি তোমাকে কক্ষনও কষ্ট দিব না

হ্যাঁ মা চোষ জোরে জোরে চোষ আমার ধন তোমার, চোষ আমার ধন, চোষে চোষে সব জ্বালা দূর করে দাও, এটা আমাকে অনেক জ্বালা দেয়। আজ ওকে ঠাণ্ডা করে দাও।
মা আমার ধন মুখে নিয়ে কিছু বলল, আমি বুজলাম না শুধু অক অক আওয়াজ শুনলাম।
আমি ছখে শর্ষে ফুল দেখতে লাগলাম মনে হচ্ছে শরীরের সব কিছু এসে আমার ধনের মাথাতে এসে জমা হচ্ছে, যে কোন সময় অগ্নুৎপাত হবে।
আমি বললাম মা আমার বের হবে তুই মুখ থেকে বের কর আমার ধন। মার মনে হয় মজা লাগছিলো, সে আমার কথা শুনল না।
আরও জোরে জোরে চুষতে লাগলো আর আমার পাছা টিপতে লাগলো।
আমি আর ধরে রাখতে পারলাম না শরীর এক ঝাকি মেরে মার মুখে মাল বের করে দিলাম। মা প্রথম ধাক্কা সামলে নিয়ে ধন মুখ থেকে বের করে তার বুকের উপর ধরল। আমার মাল তার দুধের উপর পরতে লাগলো।
আমি উ উ আহ আহা মা তুই আমার স্বপ্নের রানি আমি তোমাকে ভালোবাসি এই বলে মাল বের করতে লাগলাম। প্রায় ১/২ মিনিট আমার মাল বের হয়ে মার শরীর মেখে দিল। আমি এতক্ষন চোখ বুঝে ছিলাম।
এবার চোখ খুলে দেখলাম মার ঠোঁটে আমার মাল লেগে আছে আর তার সারা বুকে দুধে আমার মাল ভরে আছে।
আমি মাকে চুমু খেলাম আমার মালের স্বাদ আমি পেলাম, আমার কোন খারাপ লাগে নাই আসলে সেক্সে সব কিছু এনজয় না করলে মজা নাই।
আমি বললাম তো্মার শরীর নোংরা করে দিলাম, মাও আমাকে চুমু দিয়ে বলল নারে সোনা আমার আমার তোর ধন চুষতে খুব মজা লেগেছে। তোর ভালো লেগেছে।
আমি বললাম মা কি যে আনন্দ আমি তোমাকে বোজাতে পারব না। এস এবার তোমাকে গোসল করে দেই।
মা বলল দাড়া আগে তোর মাল গুলো আমার দুই দুধে ভালো করে মেসাজ করে নেই।
আমি বললাম কেন এটা তো নোংরা তারাতারি ধুয়ে ফেল।
মা বলল আরে বোকা নোংরা ভাবলেই নোংরা। জানিস জেরিন আমাকে বলেছে ও সব সময় ওর দুধে মাখে তাইতো ওর দুধ এত টাইট।
আমি বললাম তবে কালকে যখন আমার মাল তোর বুকে পরল তুই আমার উপর রেগে গেলে কেন?
মা বলল আরে বোকা আমি যদি তখন বলতাম আমার দুধে তোর মাল মাখব তাহলে তুই আমাকে খারাপ ভাবতি। তাই কালকে কিছু বলি নাই। এখন তুই আর আমি অনেক কিছু করলাম আমাদের মাঝে সব লজ্জা দূর হয়েছে। তাই আজ আমিও তোর মাল মেখে আমার দুধ আরও টাইট বানাবো। এখন ১০ মিনিট অপেক্ষা করে পড়ে গোসল করব।
আমি বললাম এই ১০ মিনিট কি করব।
মা বললেন তুই আমার গুদ চোষ, আমি বললাম ঠিক আছে।
তারপর মার গুদ চুষতে লাগলাম। মা চোখ বুঝে আমার চোষার মজা নিতে নিতে মাল বের করে দিল।
তারপর দুজনে দুজনের শরীর চটকা চটকি করে গোসল করলাম। গোসল করে আমরা কোন কাপর পরলাম না।
আমরা খেয়ে বিছানাতে দুজনে ন্যাংটা হয়ে শুয়ে পরলাম।
আমরা শুয়ে গল্প করতে লাগলাম, আমি মার দুধ টিপছি মা আমার ধন নাড়াচাড়া করছে।
মা বললেন বাবা কালকে দেশে চলে যাবেন, এইসব কথা বলছি আর দুজনে দুজনের শরীরে হাত বুলাচ্ছি, আমি মার একটা দুধে চুমু দিয়ে চুষতে লাগলাম আমি আমার মাথা তার দুধের সাথে চেপে ধরল।
আমি দুধ চুষতে চুষতে মার গুদ হাত দিয়ে নাড়ছি, মার গুদ আস্তে আস্তে ভিজে যাচ্ছে রস আমার হাতে মেখে যাচ্ছে।
আমি মাকে বললাম তোর মাল বের হচ্ছে আমি চুষে দেই তোমার গুদ। তোমার গুদের রস আমার খুব ভালো লাগে।
মা আমাকে একটা চুমু দিয়ে বলল আমার সোনা আমার মনের কথা বুঝতে পেরেছে, হ্যাঁরে আমারও খুব ইচ্ছে করছিল তুই গুদ চুষে দে। আসলে গুদ চুষলে এত মজা এখন বুজছি। তুই চোষার পর বুজলাম কেন খালা গুদ চোষায়।
আমি মার গুদ চুষতে লাগলাম, মা আমার মাথাতে তার হাত বুলাতে লাগলো। আর আমি তার রস চেটে পুটে খেতে লাগলাম।
মা উ আহ আমার সোনা চুষ তোর মার গুদ চুষে চুষে সব রস বের করে খাঁ। অনেক মজা হ্যাঁ সোনা আমার মাকে কত সুখ দিচ্ছে।
আমি এবার বললাম মা তুইও আমারটা চোষ না তাহলে দুজনে একসাথে মজা পাবো।
মা বললেন আচ্ছা আমার সোনা তোর কথা মত করব। তারপর আমি ঘুরে শুলাম আমার পা মার মাথার দিকে দিয়ে শুলাম।
মা আমার ধন মুখে নিয়ে চুষতে লাগলো আর আমি তার গুদ চুষতে লাগলাম।
এভাবে কিছুক্ষন চুষার পর মা বলল সুমন তোর ধনটা আমার গুদতে ঢুকা না ভীষণ কুটকুট করছে গুদের মধ্যে।
আমি খুশী হয়ে বললাম তুই বললে এখনি ঢুকাবো মা।
এই বলে আমি উঠে ঘুরে মার দিকে মুখ করে মার ঠোঁটে চুমু দিয়ে আমার ধন মার গুদের উপর ঘষলাম।
মা ঠোঁট কামড়ে বলে উঠলো রে অনেক মজা ভিতরে ঢুকা তাহলে আরও মজা হবে।
আমি আমার ধন ধরে তার গুদতে ঢুকাতে ধাক্কা দিলাম, কিন্তু ঢুকল না। এভাবে ২/৩ বার চেষ্টা করেও ঢুকাতে পারচিলাম না।
এরপর মা বলল বোকা আমার এখনও জায়গা খুঁজে পাচ্ছে না এই বলে আমার ধন হাতে ধরে তার গুদের মুখে সেট করে বলল
এবার আস্তে আস্তে চাপ মার সোনা ।
আমি আস্তে চাপ মারলাম, মনে হোল কোন আগুনের ভিতর আমার ধন ঢুকে গেল, মার গুদটা গরম ছিল, আমার মনে হল গুদের ভিতরটা মনে হয় এরকম গরম থাকে।
মা ঠোঁট কামড়ে আমাকে জড়িয়ে ধরল, আর বলতে লাগলো হ্যাঁ সোনা আর একটু ঢুকা আমি আবার একটু চাপ দিলাম আর একটু ঢুকে গেল আমার ধন মার গুদের ভিতর।
আমি সুখে পাগল হয়ে গেলাম গুদের ভিতর ধন ঢুকলে এত সুখ আঃ আঃ আঃ আমি কি করবো বুজতে পারছিলাম না।
মা বলল থামলি কেন ঢুকা পুরাটা ঢুকা। আমি আবার চাপ দিলাম এবার অর্ধেক ধন ঢুকে গেল। কিছুক্ষন পর মা বলল হ্যাঁ সুমন এবার ঢুকা আমি ভয়ে ভয়ে আবার চাপ দিলাম এবার পুরুটা ঢুকে গেল। সোনা আমার এবার ধন দিয়ে ঐ ব্লু ফিল্মের মত আমাকে কর।
আমি বললাম কি করব মা।
মা বলল ন্যাকামি হচ্ছে না, এক থাপ্পর মারব তোর ধন একবার ঢোকা আর বের কর।
আমি মজা করার জন্য পুরুটা বের করে দিলাম।
মা চীৎকার করে বলে উঠলো সুমন কিরে বের করলি কেন?
আমি বললাম তুমিই তো বের করতে বললে।
মা বলল আমি কি পুরুটা বের করতে বলেছি কিনা হারামি।
আমার মুখে যেভাবে ধন দিয়ে ঠাপ মেরেছিলি সেভাবে কর
আমি বললাম ঠিক আছে মা এবার বুজেছি।
আমি আস্তে আস্তে মার গুদের ভিতর আমার ধন চালাতে লাগলাম। মার ঠোঁট চুষতে লাগলাম আর ঠাপ মারতে লাগলাম।
আমার স্বপ্ন আজ পুরন হল মাকে চুদতে পারছি।
মাও তার কোমর উঁচিয়ে আমার সাথে তাল মিলাচ্ছে, আর মুখ দিয়ে শীৎকার করছে আঃ আঃ আঃ ইস ইস ইস উম উম উম আআ আআ আআ আরও জোরে জোরে।
আমি মার দুধ টিপছি আর ঠাপ মারছি আমার ধন যেন মনে হচ্ছে কোন নরম মাখনের ভিতর যাচ্ছে আর বের হচ্ছে।
আমি মার ডান দিকের দুধ মুখে নিয়ে কামরাতে লাগলাম আর বা দিকের টা টিপতে লাগলাম।
সারা ঘর ভরে থপ থপ চপ চপ শব্দ ভেসে বেড়াচ্ছে।
মা বলতে লাগলো সুমন আমার সোনা জোরে জোরে মার, তোর মার গুদের কুটকুটানি মিটিয়ে দে এই গুদয় অনেক জ্বালা তুই আমার জ্বালা মিটিয়ে দে।
জোরে জোরে চোদ আমার চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে শালা বোনচোদ মার গুদ ফাটা সব রস বের করে দে।
আমি বলতে লাগলাম আমার খানকি মা তুকে চুদে অনেক মজা আমি তোর গুদের পাগল হয়ে গেছি। আমি সারাদিন তোর গুদ চুষবো, তোর গুদের রস চেটে চেটে খাব।
মা বলতে লাগল হ্যাঁ সুমন আমার চোদন মাকে মন ভরে চোদ, এই গুদ তোর চোদে চোদে ফাটিয়ে দে।
আমি মার মুখে জিভ দুকিয়ে দিলাম আর জোরে জোরে চোদতে লাগলাম। মা পাগলের মত বিছানায় হাত পা ছড়াতে লাগলো।
বলতে লাগলো সুমন আমার সোনা আমার যাদু থামবি না আমার বের হবে তোর মার মাল বের হবে চোদ আমাকে, জোরে আরও জোরে হ্যাঁ হ্যাঁ আঃ আঃ জেরিন দেখ আমার সোনা আমাকে কি মজা দিচ্ছে। শালী রাণ্ডী মাগী শালী আমার ছেলে আমাকে অনেক সুখ দিচ্ছে।
আঃ আঃ ইস ইস ম ম মিমি. দেখে যা আমার কত সুখ আমি আঃ আঃ আঃ থামবি না মার মার আরও জোরে আমার মাল বের হচ্ছে অ অ অ মা মা মা মাগো আমার মাল বের হচ্ছে বলতে বলতে কোমরটা উঠিয়ে ধপ করে বিছানায় এলিয়ে পরল। আমিও একটু থামলাম।
আমার ধন মার গুদের ভিতর রেখে মার বুকের উপর শুয়ে রইলাম। মা ২ মিনিট পর আমাকে চুমু দিয়ে বলল তোর অনেক কষ্ট হয়েছে এবার তুই নিচে আয় আমি তুকে চুদি।
আমি বললাম মা অনেক মজা হবে এই বলে আমি বিছানায় শুয়ে পরলাম মা আমার ধনে একটা চুমু দিয়ে আমার পেটের উপর বসল।
তার ভিজা ভিজা গুদের রস আমার পেটে লাগলো, আমি বললাম মা তোমার গুদটা আমার মুখের কাছে একটু আন আমি একটু চুষে তোর রস খাই।
মা গুদটা আমার মুখের কাছে এনে বলল নে সোনা মার রস খাঁ। আমি ভিজা গুদটা জিব দিয়ে চাটতে লাগলাম।
মা আমার মাথায় হাত বুলাতে লাগলো আর বলতে লাগলো আমার লক্ষ্মী সোনা গুদের রস খাঁ তোর মার রস সব তোকে দিবে।
আমি কিছুক্ষন গুদ চুষার পর মা বলল এবার ছাড় সোনা আমি তোকে চুদি, আমি বললাম হ্যাঁ মা তাই কর।
মা আমার ধন ধরে তার গুদের মাথায় সেট করে বসে পরল, আমি দেখতে লাগলাম আস্তে আস্তে আমার ধনটা মার গুদ গিলে ফেলছে।
আঃ কি সুখ পুরাটা ঢুকার পর মা একটু হাসল আর একটু যূকে তার ডান দিকের দুধ আমার মুখে ভরে দিল বলল খাঁ সোনা মার দুধ খাঁ।
আমিও দুধের বোটা কামড়ে দিলাম চুষতে লাগলাম, মা এবার কোমর উঠা নামা করে আমাকে চুদতে লাগলো। আমি মনের সুখে মার বোটা চুষি আর দুই হাত দিয়ে মার পাছা টিপছি।
মা আমাকে বলছে সুমন কেমন লাগছে তোর মজা লাগছে আমি কি ঠিকমত তোকে চুদতে পারছি । আসলে উপরে উঠে কোমর নাড়ানো অনেক কষ্ট । আমি বেশিক্ষণ পারব নারে ।
আমি বললাম মা কোন অসুবিধা নাই তোর যতক্ষণ সম্ভব তুমি কর, আমার অনেক মজা লাগছে, মা এবার আমার মুখ থেকে দুধ বের করে সোজা হয়ে বসে আমার উপর কোমর নাচাতে লাগলো।
মার ৩৬ সাইজের দুধ গুলো তার বুকে লাফাচ্ছিল, আমি দু হাতে তার দুই দুধ ধরে টিপতে লাগলাম। আর আমার ধন কিভাবে তার গুদে ঢুকছে বের হচ্ছে দেখতে লাগলাম।
৫ মিনিট পর মা ক্লান্ত হয়ে আমার বুকের উপর শুয়ে পরল, বলল আর পারছি না, এবার তুই কর।
আমি দেরী না করে মাকে নিচে শুয়ে দিয়ে আমার ধন ঢুকিয়ে দিলাম তার গুদের ভিতর তারপর জোরে জোরে ঠাপাতে লাগলাম।
মাও আমাকে জড়িয়ে ধরে চুমু দিতে লাগলো আর বলতে লাগলো হ্যাঁরে সুমন তুই উপরে থাকলে বেশী মজা।
আমি বুজতে পারছি আমার আর বেশিক্ষন থাকা সম্ভব নয় তাই আমি জোরে জোরে ধন দিয়ে মার গুদ ঠাপাতে লাগলাম।
মাও আবার গরম হয়ে গেল, বলতে লাগল হ্যাঁ আমার জোরে জোরে কর আমার শরীর ঠাণ্ডা করে দে। চোদ চোদ তোর মার গুদ ফাটিয়ে দে।
আমিও বলতে লাগলাম মা তোর গুদ ফাটিয়ে দিব তোর বান্ধবী জেরিনের গুদ ফাটাবো, তোর গুদ পকেটে নিয়ে ঘুরবো। আঃ আঃ আঃ ম ম ম আহ আহ আহ আহ মা আমার বের হবে।
মা বলল আর একটু কর আমারঅ বের হবে থামিছ না জোরে জোরে আঃ আঃ আমার বের হচ্ছে আঃ আঃ আঃ আঃ আঃ ও ও উ ও ও ও ম ক …………………… আহ আহ আহা আহ ইস ইস বের হহহহহহহহহহহহহহহহহহহহহহললললল রেরেরেরেরেরে এই বলে আমার পিঠে খামচ্ছে ধরে ঠাণ্ডা হয়ে গেল।
এদিকে আমারও তখন বের হবে হবে আমি বলতে লাগলাম মারে আমার মাল বের হবে রে রে আমি ঠাপাতে ঠাপাতে মাকে বললাম আমার বের হচ্ছে মা আমার মাল বের হচ্ছে।
মা বলল সুমন আমার গুদের ভিতর মাল ফেলিস না, তোর ধন বের করে আমার দুধের উপর রাখ, আমি ধন বের করতে করতে পিচকারির মত মাল বের হয়ে মার মুখে পড়ল, আর বাকি টা মার দুধে ফেললাম।
মা মুখ মুছে আমাকে চুমু দিয়ে বলল আমার প্রথম চোদা তুই আমাকে অনেক সুখ দিলি। আমিও বললাম আমারও প্রথম আমি এটা জীবনে ভুলব না।
মাও আমাকে চুমু দিয়ে বলল আমিও সবসময় এটা মনে রাখব।
তারপর আমরা বাথরুমে গিয়ে দুজন দুজনকে পরিষ্কার করে দিলাম। মা বলল এবার জামা কাপর পড়ে নে। প্রায় সন্ধ্যা হতে চলেছে।
আমরা জামা কাপর পড়ে নিলাম। মাকে চুমু দিলাম মাও আমাকে জড়িয়ে ধরল।
আমি বললাম মা আবার কবে আমরা এরকম মিলতে পারব।
মা বলল দেখি কিছু করা যায় কিনা আমারও তো ভালো লাগবে নারে সুমন। এখন তুই গোসল করে বিশ্রাম কর। আমিও ফ্রেশ হয়ে বাবার জন্য কিছু রান্না করি।
আমি মাকে চুমু দিয়ে চলে আসলাম। আর এটাই আমার প্রথম চোদার গল্প।

No comments:

Post a Comment