Wednesday, December 19, 2012

মায়ের রসালো গুদমারার গল্প




আমার মায়ের নাম সাবিহা, বয়স ৪০ বছর। বাবা সরকারী চাকরী করেন সামান্য বেতনে আমাদের সংসার চলে কোনমতে। আমার বয়স ২১ বছর। সরকারী একটা কলেজে বিএ পড়ছি। আমার ছোটবোন ক্লাস টেনে পড়ে। ওর নাম শেফা। বোনটা আমার মায়ের মত অত সেক্সী আর সুন্দরী হয়নি। মার শরীরে অন্যদিকে রূপ আর যৌবন উপচে পড়ছিল দিনে দিনে। গরীব চাকুরের স্ত্রী, কতটাকাই আর ব্যয় করতে পারে নিজের পেছনে। মা তেমন সাজগোজ বা পোষাক আশাক করতে পারত না কিন্তু তারপরেও মার দেহের সব ঐশ্বর্য সেসব কম দামী পোষাকের ভেতর থেকেই ফুটে উঠত স্পষ্টভাবে। আমার আফসোস হয় মার জন্য, এমন সেক্সী বম্বশেল মার্কা ফিগারের সুন্দরী নারী কোন বড়লোকের ঘরে হলে কত ভালই না উপভোগ করতে পারত জীবনটা। বাবা দিনে সরকারী চাকুরী করার পরে আবার রাতেও একটা পার্টটাইম কাজ করত আমাদের সংসারের জন্য। মার দিকে তাকানোর কোন সময়ই পেত না সে। এর মধ্যে এক বিরাট পরিবর্তন আসল আমাদের সংসারে। বাবা প্রমোশন পেয়ে অন্য জেলায় বদলী হয়ে গেল। বেতন বেশ খানিকটা বাড়া ছাড়াও আরো কিছু বাড়তি সুবিধাদি পাবে সে। তার ফলে এক্সট্রা যে কাজটা বাবা করত সেটা না করেও বরং আরো বেশ কিছু বেশী রোজগার হবে এখন থেকে। কিন্তু সমস্যা একটাই আর তা হল বাবাকে একবছর সেই জেলায় থাকতে হবে। আমরা সবাই বিনা বাক্যে এই নতুন পরিবর্তন মেনে নিলাম। কিন্তু কেবল আমার মধ্যেই কেন জানিনা এক অজানা আনন্দের ঝিলিক বয়ে গেল। আমি শুধুমাত্র মার দিকে একবার তাকিয়ে মার ভরাট যৌবনের শরীরটা একবার পর্যবেক্ষন করলাম। মা আমার দিকে একবার তাকিয়ে চোখ নামিয়ে নিল।

আমার আর মার জীবনে যে আগামী একবছর সবচেয়ে বেশী ত াৎপর্য বহন করবে তা আমরা তখনও জানতাম না। মাকে আগামী এ কবছরে একাধিকবার গর্ভবতী করার পাশাপাশি তাকে দিয়ে যে পূর্ণদ্যোমে বেশ্ যাগিরি করানো হবে তা আমি বা মা কেউ ঘুন্নাক্ষরেও কল্পনা করিনি। ঘটনাটা ঘটল একদিন দুপুরবেলায়। আমার বোন অঙ্ক করতে স্যারের বাসায় গেছে। বাড়ীতে আমি আর মা একলা। আমি কি একটা কাজে খাবার ঘরে এসেছি এসে দেখি মা সম্পূর্ণ ল্যাংটা হয়ে সোফায় শুয়ে আছে চোখ বন্ধ করে। মার হাতে একটা লম্বা শসা আর পাশে একটা বড় সাগরকলা। আসলে ঐসময় আমারো বাসায় থাকার কথা ছিল না। কলেজে সেদিন কোন ক্লাস না থাকায় আমি যে বাসাতেই ছিলাম মা বোধহয় তা জানত না। মুম্বাই ফিল্মের নায়িকা আর বিদেশী ব্লুফিল্মের মেয়েদের মত মা তার সুন্দর হাত দিয়ে নিজের গোপনাঙ্গ স্পর্শ করতে আর উহ আহ শব্দ করতে লাগল। আমি বুঝতে পারলাম মার শরীরে প্রচুর পরিমানে অপূর্ণ কাম জমে আছে। মার নিম্নাঙ্গে কোন যৌনকেশ বা বাল ছিল না। কাজেই মাকে দেখাচ্ছিল পুরপুরি পর্ণষ্টারদের মত। প্রথমদিনে মাকে প্রায় দু ঘন্টা ধরে গুদ মারলাম। মা লজ্জায় নাকি ব্যথায় নাকি যৌনসুখের তৃপ্তিতে কাঁদল তা আমার জানা নেই। আমার গরম ঘন বীর্যের উত্তাপে মার গুদ যেন প্রাণ ফিরে পেল। মার মাই মর্দন, লেহন আর যৌনাঙ্গে চুম্বন কোনকিছুই বাদ থাকল না প্রথমদিনে।


সন্ধ্যায় আমার বোন ফিরে এল। রাতে একসাথে আমরা ডিনার সারার পর বোন ঘুমিয়ে গেলে আমি চুপি চুপি মার ঘরের দিকে গেলাম। বুঝতে পারলাম মাও আমার জন্যই অপেক্ষা করে ছিল। বোন কিছু টের পেল কিনা জানিনা তবে যদি বাবার সরকারী চাকুরীর টাকায় কেনা খাটে মাকে চুদতাম তাহলে নির্ঘাত খাট ভেঙ্গে এক কেলেঙ্কারী ঘটত। বুঝতে পেরেই মা হয়ত আমাকে বলেছিল তাকে মাটিতে নামিয়ে চুদতে। মা আমাকে বেশী শব্দ করতে বারন করল কারন কোনভাবে আমার বোন সব জেনে গেলে কে লেঙ্কারী কান্ড ঘটবে। আমি রোজ দুতিনবার করে মাকে চুদতাম। কোনদিন বাদ ছিল না সপ্তাহে। মাও কোন আপত্তি করত না। কেবলমাত্র মাঝেমধ্যে কনডম ব্যবহার করতে বলা ছাড়া। বেশীরভাগ সময় মার গুদই মারা হত। তখনও মার সেক্সী পোদ মারা শুরু করিনি। কনডম ব্যবহার না করলে বেশীরভাগ সময় মার গুদের ভেতরেই বীর্যপাত করতাম আমি। ছুটির দিনের আমার ছোট বোন বাসায় থাকলে তখন হত বিপত্তি। হয় রাতের জন্য অপেক্ষা করতে হত অথবা বোনকে বাইরে কোথাও পাঠাতে হত। ওকে ছুটির দুদিন মা এক স্যারের কাছে পড়তে পাঠানোর ব্যবস্থা করল বাধ্য হয়ে। অন্তত ঐ দুঘন্টা খায়েশ মিটিয়ে চোদা- চুদি করা যাবে। মার লজ্জা এখন অনেকটাই কমে গেছে। মা আমার সামনে এখন বাসায় কেউ না থাকলে ল্যাংটা হয়েই থাকত। মাকে আমি প্রতিদিন ল্যাংটা করে গোসল করাতাম। মার গুদ পরিস্কার করে দিতাম। মাও আমার বাড়া চুষে দিত বিনিময়ে।

No comments:

Post a Comment