Thursday, January 24, 2013

Amar Dhorsito Ma


Hey friends Ami Orko. Aj j story ta likte jacci ta ami amar ek cousin(died) er diary theke copy korsi. Let's start.
Amader suker songsar cilo. Family te silam Baba,ma,Bithy apu r ami. Baba cilen Water depertmenter officer.Boro bon college e pore. Ma housewife. Ami student class 10er. Baba cilen sot officer.Tai tar Bank e kari kari taka silona. Babar okal mirtu tai amader upor neme esese kal boisakhi jhorer moto. Tao rokkha boro khala khalu amader asroy den. Boro khalar kono sontan silona. Tai amader sontaner moto dekthen. Khalu sorkari officer silen ekon retair korecen. Age 65 moto hobe. Kintu ekdin amader mondo vagger upri hisebe khala o mara gelen. Khalu onek venge porlo. Tini kisutei amader kac chara korlen na.
Kintu sob aste aste kharap hoye gelo.
Amar ma mrs Jabin Begum age pray 45.
Amar apu tokon B.A class e pore. Ekdin amar friendra sobai picnic korar siddhanto ney. Ami ma ke boli j aj rate bari phirbona. But amader 1 friender ma mara jawate picnic cancle hoye jay. Take mati diye rat 11 tar dike ami bari asi. Amar kache extra chabi silo ja diye dorja khule ami vetore asi. Sara bari ondhokar er majhe hotat ek narir kannar sobdo pai. Apu du din holo choto khalar bari.so konthota amar ma er. Ami voy peye jai. Dhire dhirn ma r roomer dike jete thaki. Ak matro e room e bati jolce. Hotat ami theme jai khalur kontho sune.
Amar ma er roome khalu ache. Amar sorir kepe uthlo.Ami khalu k jomer moto voy pai. Dorjar phak diye dekte pai khalu ma k jorie dhore ache r ma sarate chesta korce. Ami freeze hoye gelam. Dekha chara amar kisu korar ney.
Ma kede bole uthlo,' dula vai allar dohay lage amake chere den.'
Khalu tar mukher dari ma r gale ghoste ghoste,' amar lokkhi jan .emon korena. Jano ami tomake valobasi. Amake 1tu ador korte dao.'
Ma er sarir achol phele sorasori mar buke hat dilo. Ma kede uthe bole uthlo,' dulavai apni amar babar moto amar sate emon korben na. Apner duti paye pori.'
Khalu ma r dud duto tipte tipte bollo,' tomar boner sob goyna tomake dibo. Tomake sukhe vorie debo sona.Emon korena aj amar bou how.'
Ma nijeke charate chesta korlo. Khalu rege giye ma k 1 thappor dilo. Bollo,' magi toder ami eto din dhore palchi amni tar protidane toke 1tu chudte o parbona? Magi raji ho nahole toder latthi diye ber kore dibo.'
Ma voy peye bollo,' apnar paye pori amader ber kore deben na' ei bole ma khalur pa chepe dhorlo.
Khalu bollo,' tahole 2ma ke protidin amar sate sute hobe.' 'ta ami parbona. Er aage attohotta korbo.'
Khalu hese bollo,' tahole tomar rosalo juaoti meyetake k bachabe?'
Ma ebar khub voy pelo bollo,'emonta korben na apner dohay lage.'
'tahole amar kotay raji how. Kew janbena.Tumi o shuk pabe.'
Ma matha nichu kore kadte laglo.
Khalu ese ma k abar jorie dhorlo.Ebar ma r saranor chesta korlo na sudu kadte laglo. Khalu ma k chumu dite laglo. Er por ma r thot chuste laglo.
Next ma r blouse ta khule nilo r moner sukhe ma r dud chuste laglo.
Er por ma r petticoater narate hat dilo.
Ma bole uthlo,' dulavai charen eta pap.Allah eta sojjo korbena.'
Khalu,' sona aj tomake chudbo sona tomar rosalo gude amar dhon dukabo. Tomar lau er moto putkita marbo.eso jan.'
Amar ma fat mohila. Tar mai duto bisal kumrar moto jhule ache tate khalur lala lege chokchok korse.
Khalu ma r petticoat khule fello. Ey prothom ma k ulongo deklam. Mar pete onek med navita onek govir. Mar thai onek mota r dhobdhobe sada. Ma r navir niche onek chul onekdin shave korenna. Ami deklam sei sthan. Duto mangser papri chule dhaka.
Khalu r thakte parlona ma ke bed e suye diye ma r dui janger majhe mukh rakhe ma er paka gud chuste laglo. Ma chotpot korche r kadche. Ektu por mar sorir koekbar jakuni diye uthlo r khalur mukhe kam ros khose dilo.
Erpor khalu ma k bed e bosie lungi khule tar kalo dhonta mar mukher kase dhorlo.
I was shocked. Eta kom hole 8 inch lomba r ya mota. Ma k bollo,' chuse dao ha koro.'
Ma kede bollo,' ami parbona amake... Ma tar khota shes korte parlo na. Karon khalu dhonta tar mukhe pure diyesen. Ami parsina 1tu samne ma r mukhe dhon dukie khalo thap marche.
2 min por khalu mar mukh theke dhon ber korlo.Na mar mukhe maal feleni.
Ma chorom opomane kadte laglo. Ebar khalu ma ke bede suye diye mar dui uru mele dhorlo er por mar upor uthe dhonta ma er gude set kore jore thap dilo. Maer boyosko gude khalur lawrar kebol mathata duke gelo. Ma onek dindhore chodayna tai gudta tight hoye gese.
Ma bole uthlo,' dulavai apnar dhonta onek mota khub betha hoche ota ber koren nahole bethay mara jabo.
Khalu dhonta ber kore nilo r abar guder mukhe set kore eto jore thap dilo j ami ma r gude tar dhon dokar pho..o.k.k sobdo sunte pelam. Ma chitkar kore kede utlo,' baba re more gelam.Dulavai ota ber koren amar gud fete gelo.'
Khalur vari gorbo holo. Tini ro jore mar gude dakka dite laglo. Mar mangsolo pete jeno dhew kele jacche. Ma r dui payer phake amar bridho khalu suye ma er gud marchen r mar dudhe kamor bosachen. Evabe pray 10 min thapalen. Mai er majhe 2 bar orgasm hoye gese.
R thakte na pere ma khalur nich theke bole uthlo,' dulavai r parsina apnar out hoyna keno?'
Khalu hese bollo,' ami osud keyechi amar ro deri hobe.'
Khalu ro jhore ma k thap dite laglo. Ma kede bollo,' amar 2 bar hoyese ekon ber na korle mara jabo.'
'Ber korbo tobe shorte tomar putki mere mal out korbo r tomake co-operate korte hobe.' ' ami raji more gelam.' Khalu dhon ber kore nilen.Khalu ma k santo hote dilenna. Ma k doggy style dar korie dilen. E ami ki deksi. Agey bolesi amar ma fat. Tar bisal pod uchu hoye ace. Mahgser stup jeno. Bisal stup e mar beguni ronger putki ta dakai porese. Khalu jeno pagol hoye gelo. Mar pod chatte laglo. Ektu por sorisar teler botol ene mar putkir futo r tar dhone tel makhalen.Ma ke bollen,' du hate putkir futo mele dhoro.' ma tai korlo. Amar ma doggy style nijer hate tar putki mele dhoresen choda khawar jonno.E drisso dekhe amar maal out hoye gelo. Khalu tar kalo bisal dhonta ma r sobtheke norom mangse set kore 1 ram ......ram thap dilo.Ma sob vule akas fatie kede uthlo. Khalu sate sathe dhonta ber korlo. Ami deklam ma dr pode rokto. Mar pode fete gese. Khalu ma er mukhe rumal dukie dilo r pichone ese mar pode dhon rekhe koekta thape mar pode tar puro lawra ta dukie dilo. Obak ma r norse na. Ma senseless hoye gelo. Ovabey khalu 30 min ma r putki mere ma r pode maal fello. Er por khalu ma r room theke berie
nijer room e gelo. Ektu por tar naker dak sunte pelam. Ami dhire dhire ma r room e giye dorja vetor theke lagie dilam. Light jalie dekhi ma doggy style senseless hoye pore ache.Ma er pode rokto r khalur sada maal. Amar mathay jeno soytan duke gelo. Ami amar dhonta ber kore ma r putkir futote reke 1 thap dilam. Kono badha chara e amar puro dhon khakur maal e veja ma er pode duke gelo. Ami mar pode thap dite laglam. R parlamna .matro 2 min mar pode mal fele netiye porlam.

No comments:

Post a Comment