Thursday, January 24, 2013

Ma k Dadur Asirbad


Ma 1jon momurso loker kotha felte parlona. Ma dadu k bathroom e niye giye dhuti tule alto kore penis ta dhore raklo r dadu pesab korte laglen.
Hoye gele ma dadur penis jol diye dhuye dhuti namie dilo. Abar dadu k ene bed e suye dilo.
Amra mane ami r ma babar kaka mane amar dadu k dekte grame aschi. Tar age 70. R bachbena bodh hoy. Dadur barite kew nai kebol tar ek kajer mohila. Amra asate kajer mohila mar kache 3 diner chuti nilo. Ekhon ma dadur seba korche.
Ma erpor light nivie dadu k bollo r kisu lagbe kina. Dadu hotat ma k bollo,' bowma amar ayu shes. Ami jodi tomar kache kichu chay debe. Ami asirbad kore jabo tumi jibone sukhi hobe.
Ma: ki chan baba bolun.
Dadu: age kotha dao ma rakbe.
Ma: kotha dilam baba.
Dadu: ma durgar dibbi diye bolo.
Ma tai korlen. Dadu j chailen amar pile chomke gelo.
Dadu: tomar sasuri mara gese pray 10 bosor holo. Er majhe ami kono narir songo paini. Bowma tomak dekhe amar se eccheta jege utheche. Ek briddher ontim ecche tumi rakbena ma?
Ma: baba ki bolchen. Eki kore somvob? Ami bibahito. Amar sontan o ache. E j pap.
Dadu: tumi ma durgar name protigga korecho. Palon na korle tumi sastro moto khoma pabena.
Ma: apnar kotha phirie nin baba. Doya kore emonta korbenna.
Dadu: ma ekhon khokon(ami) ghumie gese. Ami durbol manus. Eso ma tomar khub besi khoti hobena. Ekbarti sudhu amar lingota tomar jonite nao. Kotha na rakhle tumi khokono khoma pabena.
Ma kadte laglo r matha nichu kore ache. Dadu etake sommoti mone kore nilen. Dadu kapa hate mar kad akre dhorlen. Ma kepe uthlo r abar kotha firie nite bollo. Dadu raji holona. Dadu ekhon mar dudh tipse. Ma halka sore fofacche(weep).
Erpor dadu ma k blouse khulte bollen. Ma raji holona.
Ma: baba ota khulte hobena. Ja korar emnite koren.
Bujlam briddho dadur lingo jonite nite ma manosikvabe prortut. Mar bornona deya hoyni. Mar age 40. Typical bangali mohila. 5'5' tobe ma ektu mota. Mar pete onek chorbi jomeche. R ja hoy mar pachata onek boro. Ma jokhon ghor muche tokon ma sudhu blouse r petticoat pore thake r mar pachar cheray petticoat dhuke thake.
Jahok dadu blouse dhore tanatani kore ek somoy khulei fello. Ma r bisal dab sizer jhule pora dudh berie elo. Dadu khudhatter moto ta mukhe niye chuste laglen.
Dadu: tomar dud bowma ekdom boudi mane tomar sahurer moto.
Ma: apni tar ta dekhlen kivabe?
Dadu: kije bolo bowma. Bowdir sathe koto maja korechi. Tomar shasure amar lingo mukhe nite khub valobasto.
Ma esob sune stobdho hoye gelo.
Ma: baba khokon gege jabe ja korar taratari korun.
Dadu ebar ma k bed e suye dilo. Mar petticoater narate hat ditey ma bollo
Ma: ota khulte hobena. Opore uthie komorer kache tullei hobe.
Dadu tai korlen. Mar gud ekhon tar samne unmukto. Dadu mar pet e chumu dite suru korlo. Navite ese halka suck korlo. Then mar dui urur majhe matha dukie dilo. Mar gud chate laglen. Ma kepe kepe utchen tar peter mangsogulo kapte laglo. Ma ek hate mukh dekhe rekechen tobe r kadchen na.
Dadu: bowma tomar gudta darun. Ekhon o tomar papriduto osadharon.
Dadu ebar beder pase daralo. Then dhuti tule tar dhon ta ber korlo. Ami ja delam tate hotovomvo hoye gelam. Dadur dhonta half erect tatei paray amar bahur soman mota r lomba hobe. Kalo ronger matha diye torol ber hocche. Ma ebar dadur dhonta dekhe atke uthlo.
Ma: baba apnarta onek boro eta ami kivabe gude nebo?
Dadu: chinta korona ma tumi parbe. Aj amar chokro puron hobe. Sen bongser sob putrobodhu ke chodar.
Ma: mane?
Dadu: tomar dida sasuri mane amar kakima, tomar sasure mane amar bowdi, r tumi. Dekhe ma pa duto ektu mele dao to.
Ekon onek deri hoye gese. Tai ma k melte holo.
Dadu: voy peyo na ma. Dekho onek shuk pabe. Amar dhonta ektu dhore dekho.
Ekotha bole dadu mar ek hate tar lawra ta dhorie dilen. Ma lojjay lal hoye gelo.
Dadu: dekho pagli meye. Abar lojja pay. Ektu por to tomar gude eta dhukbe. Dekbe ki moja.
Dadu mar dui payer fake bose mar guder cedate ekta angul dhukalo. Ma shure uthlo. Erpor dadu mukh theke thuthu niye dhone mekhe nilo. Then mar guder falate set korlen r nije mar norom sorire uthe porlen. Dadur mukh mar mukher ekdom nikote. Dadu mar thote chumu dite chayle ma muk firie nilo. Tokhon e dadu first thapta dilo. Ma bethate chechie uthlo. Dadu e sujuge mar mukhe jib dukie dilo. Dadu mar du khad dhore r ek thap marlo. Ami dekhe dadur matro ordhek dhonta mar gude dhuke gese r tatei mar gud tantan kore puro mele gese.
Ma: baba onek betha r dukabenna. Jetuk dukeshe otai ses amar pray navite ese gese.
Dadu r o jore thap dite laglo. Ma ekhon jore chitkar kore kadche. Amar kotha bod hoy vule gese.
Ma: na baba r noy. Ami more jabo. Amar gud bodhoy fete gese.
Dadu ro duta thap dilen. Ami dekte pelam dadur dhon mar gude amul dhuke gese. Mar uchu tolpeter bale dadur paka bal ghosa kacche. Ma e bar onen jore sout dilo. Ma er por ekdom chup. Ektu por dekhi dadu mar gan feranor chesta korche. Tar dhon ekhono mar gude. Ma nore uthlo bujlam gan firese. Ma kadte thaklo r dadu mak chudte thaklo. Ektu por dekhi ma kadche na tar bodole ma kemon gonganir moto sobdo korche.
Dadu: bowma tomar dasa gude ah ki shukh.
Ma chok bondho kore deki dadu k sokto kore dhore thap kacche. Dadu ma k bed e fele gud marche drissota jeno e prithibir noy. Mar sara deher mangse dhew khele jacche. Ma gheme neye osthir.
Dadu hotath theme giye ma k bollo,' ma du hath paye vor diye darao to onno asone tomak chudi.
Ma kotha na bole doggy style daralo. Ma k lagse kukurir moto j kukurer choda kawar jonno pod egi diyeche. Dadu pechon theke mar pachata dhore ek thape mar gude dhon dhukie dilo. Dadu ebar ro jore ma k thap dite laglo. Mar dudh duto jhule ache. Du hate vor diye ma dadur thap khacche. Mar gude ami dadur lawrar jawa asa dekte pacchi. Mar bisal mota pachar choto cedate noy amar dadu mar sobcheye gopon jounange dhon dhukichen. Evabe ma k kisukhon chodar por dadu abar ma k chit kore suye dilo. Ebar dadu abar mar upor uthlo. Ma ebar dadu k purno sohojogita korlo. Ma dui pa mele sunne vasie raklo. Ete mar gude dadu khub valo kore dhon dhukate parlo. Ektu por ami bisshoye deklam ma tol thap dicche. Dadu mar thote chumu dilo ma sorie nilo na.
Dadu: ma amar birjo asche ma.
Ma chok bondho korlo. Dadur sorir kepe kepe utche ma o osthir. Dadu jore koekta thap diye ,' ey nao tomar pet badhie dilam. Ahi...' bole mar gude ek gada ghono thokthoke mal gethe dilen.
Ma tokhon,' ah ...ah.. Baba, na...is..ii..ss..s.' sobdo kore jol khosalo.
Amra dadur kache ro 3 din silam. 3 ratei ma r dadu milito hoyecilo mar icchetei. In fact du bar diner belateo tader korte deksi.
Er por prottek bar ma dadur lingo mukhe niyecilo.

No comments:

Post a Comment