Thursday, January 24, 2013

Mohajon o ma


Bondhura kmon aso? J plot ta aj bornona korbo ta sotto ami just 1 jon cheler prospectiv e bornona korbo.
Ata amar chotobelar kahini. Amra moddhobitto poribar silam. Baba goto hoyechen, 1 bon biye hoyese, boro vai jini babosa koren(23), ma housewife(42) r ami class 7 e portam. Ja hok boro vaier bivinno babosa silo. E karone vai mohajoner kach theke 2 lakh taka rin niyesilo. Thikmoto shod korte na parate tara vai k police dhorie dilo. Ma amake niye chutlen thana te. Oc bollo j mohajon jodi case tule nen tobe tini kisu korte parben. Amra gelam mohajoner kace. Tar bisal bari amra jokon jai tokon sondha hoye gece. Obosese jokhon tar sathe dekha korte parlam tokhon raat hoye gece.
Ma bollo,' hujur apnar onek doya. Amar cheletake chere din o apnar taka shod kore dibe.' Mohajon 70 bosorer bridho chikon liklike. Ma k bollo,' o somoy moto taka deyni tai or e sasti.' ma bollo,' hujur doya koren apni ja bolben amra tai korbo.'
Mohajon ebar ma er dike valovabe takalo. Amar ma 5'3 onek mota. Ma r pachata onek boro ma jokhon ghor moche tokhon sudhu petticoat pore thake. Tokhon ma er pod ja uchu hoye thake mone hoy kapor cire berie asbe. Mar buk o khub uchu. Buro mohajoner choke ami lov dekte pelam. Ma k chodar lov. Tini ma k bollen,' thik ache ami oke chere debo jodi tumi amake khusi korate paro. Ma bujhte parlo buro ki bolte chai. Cheleke bachanor jonno tini nijer ijjot jolanjoli dilen. Bollen,' hujur ja bolben tai hobe.' Amake bollen bari jete r tini kalke jaben. Ami bollam thik ache bole chole jabar van korlam. Pore lukie abar fire aslam. Dekhi buro ma ke tar bed room e niye gelo. Ami janala diye dekte laglam.
Buro mohajon ma k jorie dhore bed e suye porlo. Erpor mar mukhe chumu dite laglo. Ma k bollo,' dekho ami durbol buro manus, tumi nije amake shuk dao.
Ma nije tar blouse khule fello. Amar mone hoy ma r dhud sobtheke boro. Boro kalo bota r ki sada. Buro ma r dud tipte o chuste laglo.
Erpor ma peticoat khule fello. Buror samne ma lengta holo. Buro isaray ma k kache daklo. Mar gud e hat bolate laglo. Er por ma r gud e muk lagie chuste laglo. Ektu por ma k bollo dhutita khulte. Ma mohajoner dhutita khule dilo. Berie elo soto magi choda dhonta. Ma k aj o chudbe. Jani na ma kokhono hindu lingo gude niyeche kina hoyto ajke prothom. Babu ma k bollo dhon ta chuste. Ma mukhe niye mohajoner dhonta chuste laglo. Ektu por mohajon ma k sorie dilo. Er por mohajon bollo se ma ke chudte chay. Ma tokon bed e suye du dike pa fak kore gud mele dilo. Mohajon ma er mota urur upor hat rekhe ma r gude dhonta set korlo. Er por mar gude 1 thap dilo. Ma r gude buror dhonta duke gelo. Ma k bollo nije thap deyar jonno. Ma tol thap dite laglo. Buro anonde mar thot chuste r dudh tipte laglo. Ektu por mar gude buro nijey thap dite laglo. Ektu por ma er gude birjo fele ma r upor e gumie porlo.

No comments:

Post a Comment