Thursday, January 24, 2013

Ma r Daktar saheb


Ghotonata 1 mas ager. Mar abdomin pain hoyechilo bole doctorer kache jete hoyechilo. Painta hotath hoyechilo tok pray raat 11ta baje. Doctor er chember bondho bole Dr er basay ma k niye jai. Dr boyosko manus. Age pray 60. Stri goto hoyeche. Mar age pray 45. Ma fat mar hight valo pray 5'5'. Fole mar figureta bisal. Ja hok Dr ma k bed e suye dilo. Then mar pressure check korlo. Erpor mar pain er stan mane tolpete chap dite laglo. Ma pain e chitkar dite laglo. Dr then mar sari uthie mar pet e massage korte laglo. Ektu por Dr amader bollo sure howa jacche na. Vaginal cancer o hote pare. Dr ma k bollo jouno miloner somoy vagina te pain hoy kina? Ma bollo samanno hoy. Then dr ma k bollo apnar husband apar jonite tumar jatio kisu feel kore kina? Ma etar ans dite parlona.
Dr ma k bollo eka check kora joruri. Apnar jiboner bapar bisoyta amak dekte hobe.
Ejonno apnaq jonite amar penis insert korte hobe. Eta puropuri treatment bisoyok eke onno kisu vabben na. Ma lojja peye amar dike takalo. Ami bollam ma Dr saheb bolchen eta joruri. Sobar age jibon tarpor onno kisu. Dr saheb ma k bed e sute bollen r amake mar mathar pase boste bollen. Ma bed e suye porlo r amar 1ta hat dhore thaklo. Dr shaheb ekta bottle ene mar pase rakhlen. Then tini mar sarita petticoat soho mar komorer upor tule dilen. Mar forsa uru r halka bale vora gud berie elo. Then ami mar gud dekte pelam. Bisal kalo ronger pray navi theke suru kore ekebare mar pod e ses hoyeche. DR saheb bottle theke 1ta liquid ber kore mar gud e malish korte laglo. Ma dekhi kepe kepe utche. Dr saheb ma k jang melte bollo. Ma tar jang mele dhorlo. Ete mar gud fak hoye gelo. Then Dr ekta condom ber kore pant khullo. O my god tar kalo ronger dhonta puro darie ache. Pray 9 inch hobe bujhlam osud keye emon boro hoyeche. Ma o deklam tar dhonta dekhe voy peyeche. Ektu
por takei to ota gude nite hobe. Dr condom pore dhonta ma r guder kache niye elo r ma k bollo pain hole take janate. Dr shaheb mar mangsolo paka gude dhonta set kore jore ekta thap dilo. Tar bisal dhonta amar boyosko ma er experienced gude ektu matro duklo. Ma tatei chechie uthlo r amar hat jore chepe uthlo. Dr saheb ebar mar mangsolo norom deher upor suye ek thape puro dhonta mar veja gude pura dhukie dilo. Ma sitker diye uthlo. Dr saheb ma k aste aste thap marte laglo. Ma chok bondho kore ache r dr saheber penis nijer jonite niye gud mara kacche. Dr shaheb taap jore marte laglen. Ami mar gude Dr saheber dhon ekbar ber hote r ekbar dhukte deklam. Dr saheb puropuri mar sorier upor utheche r pagoler moto thap dicche. Ma jore hapache r mar blouse er niche may duto lafacche. Eksomoy Dr saheb mar deho theke neme gelen. Tobe tar mal out hoyni. Ma o obak hoye chok khullen. Dr saheb ebare ekta lomba thermometerer moto jontro ene mar gude dukhie ber kore ene ki
jeno dekte laglen. Er por amak bollen tomar mar gude tumar ache but ami feel korte pari ni. Tumi dekbe paro kina? Ekotha sune ma bollo ta somvob noy tini kisute amake gude neben na. Sese dr saheb onek bujhanor por raji holen. Ami mar gude amar dhonta set korlam. Ma mukh dheke felese. Ma jate amar mukh na dekte pay tai dr ma k doggy style dar hote bollo. Ami pechon theke mar gude probes korlam r mar gud marte laglam. Amar matha ghure gelo. Ami amar mature ma k doggy style marchi. Ah ki santi mar cherate amar dhon dhukate. Mar joni amar dhon k feel korche. Ami dunia vule gelam. Sudhu mar komorer upor uthano saya r mar gud chara r kisu ney. Amar thap keye ma tal harie bed e pore gelo. Abar r kotha ney mar upor uthe ma k gadon dicchi. Mar mukh ha hoye ache tar chok bondho. Mar sithir shdure chumu dilam. R para jayna. Amar mal ese gelo. Ektu por mar gud vasie mal out korlam. Ma amak sorate chaylen but in vain. Dr erpor abar mar gude dhon dhukalo ebar condom
chara. Ma k jore jore chudte laglo. Sese se o mar gud e mal fello. Erpor tini mar gud tula diye muchlen. Then 2ta test korate dilen. Pordin tester paper niye tar kache gele tini bollen thanks god result positive. Mar cancer hoyni. Ma khusite Dr saheb k salam korlen. Dr saheb ma k uthie bollen ki koren? Ma bollo apni amar jibon bachichen apnak khusi korb amar duty bole ma amak baire jete bollen.ami baire jetey ma dr er dhone panter upor diye chumu dilo. Dr ma k jorie dhorlo. Then ma ekta packet theke sidur ber kore dr er dhone lagie dr er samne hatu gere boslo. Dr dhon diye mar sithite sidur diye dilo. Then Dr saheb abar dhone sidur lagie ma r gud marlo. Ma erpor Dr er dhonta mukhe niye suck korlo. Dr erpor abar ma k bed e fele bower moto ma k chudlo. Er por mar pod e o dhon dukie mar pod marlo. Ami o amar boyosko ma k pod mare kete dekhlam.

No comments:

Post a Comment