Thursday, January 24, 2013

Ma er attosomorpon


R parinare baba tor holo?' Matha sofate rakhe r bisal pachata uchu kore cheler dhon pode niye ma Mrs Bithi e question korlen.
Badhon: ma ro deri hobe.
Bithi: ota ber kor. Khub betha lagse. De hat diye mal ber kore dei.
Badhon: na ma hat diye na. Mukhe niye chuse dite hobe.
Bithi: mukhe nite ghenna lage re. Accha ja nibo tao ber kor.
Badhon mar pod theke dhon tene ber kore. Dhone tar mar hagur halka holud prolep poreche. Mrs Bithi chele k dhon valo kore duye aste bollen. Badhon taratari duye elo. Mrs Bithi eri moddhe modhur 1ta pot enechen.
Badhon sofate boslo r tar ma hatu mure tar samne bose porlo. Then ma cheler netiye pora dhone onekta modhu makhalo. Er por ma dhonta mukhe pure dilo. Mar jib lagtey Badhoner dhonta kot kore darie gelo. Ekon Mrs Bithi cheler sokto dhon suck korchen. Tar chok bondho. Badhon tar mar mathate hat bulie dite laglo r dekte laglo tar dhon ki kord mar norom du thot ved kore jawa asa korche.
Badhon: ma mal ese gese. Mukhe felbo.
Mar mukh bondho. Matha narie felte mana korlen.
Cheler dhon ber kore tini dhonta tar bogoler niche rekhe chap dilen. Badhon mar bogole jore koekta thap diye mar bogol vasie dilo. Er por mar thote lomba 1ta chumu dilo. Ei prothom ma kono badha chara lip kiss korte dilo.
Badhon fresh hoye asle ma Mrs Bithi bollen
Bithi: badhon toke kisu kotha bolbo.
Badhon: ki ma?
Bithi: ami tor ma hoye ja korsi ta kono ma tar cheler sathe korena. Ekon amar pod marte ba deho niye furti korte ami toke kono badha debona. Kebol 1ta shorto.
Badhon: ki ma?
Bithi: tui kokhono amar gud marte chaibina.
Badhon: kintu keno?
Bithi: mar gud kohono cheler jonno noy. Jodi rape koris ami pordin suicide korbo.
Badhon deklo e shondhite onek lav. Se mene niye bollo,' thik ase ami raji. Amar o 1ta sorto ache. Ekhon theke amra 1 bed e subo.
Bithi: thik ache.
Moddho rat Badhoner ghum venge gelo. Pase tar ma suye. Nogno karon Badhon er moddhe ma k 1bar chudese. Aj r chodar icche ney. Se make pechon theke kol baliser moto jorae dhore ghumie porlo.

No comments:

Post a Comment