Thursday, January 24, 2013

Ma k chodar ovilas


Ami Joy. College e 2nd year e pori. Jahok jake niye kahini ta holo ma mrs Lata Devi. Ma somporke boli. Mar age 42. Typical hindu mohila. Ma ektu mota. Bisal tar pacha. Kotodin eta mone kore handle marsi. Ma dupure kebol petticoat pore snan kore. Chan korar age ma ghor moche. E somoytar jonnoy ami wait kori. Ma doggy style position ney. Mar bisal pacha amar dike takie thake r ami bathroome giye handle mari.
Ekdin ma k chodar plan kore feli. What an idea!!
Ami ma k boli j amar ekta physical problm hoise. Ma jigges korle boli j eta onek lojjar. Ma tokon amak bole ma er kache lojja ki?
Ami kadte kadte( ovinoy) boli ma amar sexual prblm hoise.
Ami: ma ami besi handle meresilam. Ekhon ami ki korbo?
Ma amake ovoy dilen
Ma: dhur pagol voy pasna. Sob thik hoye jabe. Ami achina.
Tokon r kichu hoyna. Baba gramerbari gese. Sondhate suru holo tumul bristi. Ami r ma taratari kore kehye nilam. Khabar por ma amak daklen.
Ma: tui ki kore bujli tor problm hoise?
Ami: amar ota r sokto hoyna ma. R baka hoye gese.
Ma: bolis ki? Dekha deki.
Bole ma amar lungi upore uthie dilo. Ami lojjay pore gelam. Sotti sotti amar dhon daralona. Ami to obak. Ma ta deklen. Tarpor bollen,' j vabe paro eta ektu dar korao. Size ta dekhte hobe.'
Ami chesta korlam( arole mone mone chaini).
Ami: ma hocche na to.
Ma: kono meyer kotha chinta kor baba. Jani tui parbi.
Ami: tomak dekhe chesta kori?
Ma: ki baje bokis? Ami tor ma.
Ami: tahole ami ki korbo ma?
Ma kono kotha bollen na kebol ma tar buker achol sorie bollen,' thik ache ne amak dekh' mar mai jora dekte soto try koreo rakte parlamna. Dhon amar darie gelo.
Ma: ei to torta thatie geche.
Ebare ma bollen,' tor dhatu ghono na patla?
Ami: ta to bujhina. Ami ber kori dekhe nao? R ma dhore dekhoto amar dhonta sokto naki?
Ma ebar amar kache aslen r kapa hate amar dhon sporso korlen. Amar dhone jeno current pass korlo.
Ma dhota valo kore dekhe bollen thik ache.
Ami: ma malta ektu dekte?
Ma: ok.
Ami: ma ektu kore dao na.
Ma kono kota na bole amar dhonta narate laglo. Ektu por onek koste atke rekhe dhonta norom hote dilam. Ebar ma o voy pelo. Ma amak bollo,' ki holo?'
Ami: ma uttejona asche na tai bod hoy.
Ma: tahole?
Ami: ma nogno narideho dekle hoy.
Ma: ki jata bolchis. Ta kothay pabo.
Ami: keno ma tumi o to nari.
Ma: thappor lagabo. Ami tor ma.
Ami: ha ma kintu nahole j amar dhon darabena. R ami ba tumi kew to icche kore eta korchi na. Eta life er bapar.
Ma kotha bollo na. Ektu por ma achol sorae blouseta khule fello. Mar boro boro dasa jhulano mai berie elo. Ta dekhey amar dhon k soto try koreo control korte parlam na. It grew to its limit.
Ma amar dhon keche dite laglo r ami mar unnoto buk dekte laglam.
Ami: ma evabe tumi ki bujhbe? Hate feel kore kisu hobe? Jodi kono meyer sathe choda chudi kore take santi dite pari tobe to proman hobe.
Ma: tao thik. Thik ache toke Dr er kachei nite hobe.
Ami: ma amar problm ache kina sure na hoye Dr er kache jaoa thik hobena.
Ma: kintu tahole ki korte bolis?
Ami e prosnotai chaccilam.
Ami: ma ami jani tumi amar ma. Tumio jano ami tomar sontan. Amra e relation e asthashil. Amar jouno somossha ache kina eta tumi r ami mile try korte pari. Eta kono jouno sukher jonno noy tomar cheler sasther jonno ekta test just.
Ma: mane tui amake chudte chas!? Nijer ma k?
Ami: ma ekhane chodar prosno keno elo. Ok thik ache jaw kisu korte hobena. Ami Dr er kacheo jabona osuk ta baruk.
Ekotha bole ami ma er hat theke dhonta charie nilam.
Ma: eta ami ki kore korte dey?
Ami: ma ami tomak chudte chaini. Just vebesilam tumi e bapare experienced amar prblm thakle dhorte parbe.
Ma: amak vul bujhisna. Amar gud tor jonmostan eta tor jonno nisiddho.
Ami: thik ache ma tahole tomar pode amarta dhukai?
Ma: ami eta kokono korini. Betha pawa jabe.
Ami: cheler jonno nahoy ektu betha pele.
Ma onekkhon chup kore theke amar dike takie matha narlo. Ami pelam green signal.
Ami: ma amar dhonta choto hoye gese. Dara korate tomar dehota k niye ektu ador kori?
Ma matha narlo. Ami mar kache giye ma k jorie dhorlam.mar nogno buk amr nogno buk sporso korlo. Kisukhon mar dud suck korlam . Then mar mukhe ghare chumu dilam. Amar dhon puro tatie gelo. Ma k bollam kapor khulte. Ma sarita khullo. But petticoat kisute khullo na. Ami mene nilam.
Ma: khoka dhukanor age ektu tel lagie nis nahole dhukate parbina.
Ami tel ene amar dhone maklam.
Ma: kivabe subo re.
Ami: ma j vabe thakur k pronam koro e vabe bed e suye poro.
Ma tai korlo. Ami mar pechone darie. Mar ya mota pod sunne uchie ache amar choda kabar jonno. Ami mar sayata mar komor porjonto tule dilam. Ma pronam korar moto kore suye chok tar bondho. Ami tel maer poder chedateo lagie nilam.
Ami: ma ami tomar putkite amar lawrata dhukano suru korlam.
Ami mar mota pachata du hate dhore amar dhonta mar putkite sporso korlam. Mar beguni putkitate touche karatei amara shure uthlam.
Ami mar chorbi jukto komor dhore ek thap marlam. Kichui holona. Amar dhonta mar pode ektuo dhuklona.
Ma: uf. Lagse. Evabe na. Aste aste dhukate chesta kor. Ma du pa mele pod kelie dhorlo. Ami amar dhone thuthu lagie mar chul dhore nissas bondho kore somosto sokti diye thap dilam. For kore ekta sound holo r amar dhonta mar pod e onekta dhuke gelo.
Ma chitkar kore uthlo. Dekhi mar pod diye rokto porche. Ma jore kede uthe dhon ber korte bollen. Ami tai korlam. Ma khub betha pelo. R hapate laglo. Ami r thakte parlam na. Ma k ultie mar dui jang fak kore mar upor suye porlam r hat diye mar guder mukhe dhonta ene chap ditey mar gude amar dhonta badha charay duke gelo. Ma chitker kore r dhostadhosti kore amake sorate chailo.
Ma: ki korchis tui. Char amak. Dhonta ber kor.
Ami: na ma. Aj tomak peyechi. Tomar gud ......Ami: ma tomar mukhe choda sobdota sune amar kije valo laglo. Dekho ma tomar chele tomar gude tar dhon dukieche. Tomak chudse ma. Tomar vatar hoyeche. Tomake tomar bed e fele chudse ma.
Ma: chi tui eto kharap. Ektu age ja korchili sob ovinoy.
Ami: ha ma. Ta nahole aj ki tomak chudte partam. Ma jano ami tomar bordi mane masi maak o chudesi. Eki vabe. Bujhle. Ekhon tomak chudsi.
Ami jore jore thap marchi. Baire bristi hocche. Sara ghore mar gude amar dhon dhokar poch,..poch.. Sobdo. Mar mukh dekchi r dhir tale mar gud marchi. Ami mar thot kamre dhorlam. Mar gud amar dhonta kamre dhoreche.Ma k doggy style marar sokh amar bohudiner. Idea!! Ami mar sorirer upor theke neme table theke phone ta ene ma kisu bojhar agei mar koekta nude picture tullam.
Ami: ma ekhon? Amar kotha sono nahole e chobi ami onek kisu korte pari.
Ma: na! Baba eta korisna. Plz. Tor kotha ami sunbo.
Ami: good. Amar kache eso jaan.
Erpor ami ma k doggy style dar korie dilam. Ma tar bisal vari sorir niye doggyte amar mara khaoar jonno ready. Mar tholthole pod e koekta thappor mere ami mar du raner majhe darie amar lingo tar gude set kore aste chap dilam. Amar ma k doggy style chodar sopno puron holo. Ami mar law sizer duto mai tipchi r gadon dicchi.
Ami: ma amar mal asche ma. Kanki tomar gud chude amar mal asche. Naw amar bij tomar gorve naw. Tomar pet kore dey.
Ami ma k ghurie niye mar deher upor chore mak koekta lomba thap mere gud vasie dilam.

No comments:

Post a Comment