Thursday, January 24, 2013

Ma er pod mara


Badhon thap diye cholece.Tar dhone jeno ban dekeche. Proti muhurte berie aste chacce tar mal.Tar ma er pode tar dhon dukse r ber hocce. Ar para gelona. Mar pode se tar jiboner sobcheye besi maal dele dilo. Tar dhonta choto hoye slide kore berie elo.
Here is the begining.Mrs Bedana Begum, age 45. Tar 2 sontan meyer biye diyechen r 1 chele student 21 age er. Sami goto hoyechen 2 bochor holo. E du bochore tini bolte gele sex e korenni.Majhe majhe begun marten. Er modhe tar jouboner 1 sex partner Hasan er sathe du ek bar chodachudi korechen je tar somporke vagne hoy mane tar chele Badhoner mamato vai. Er e last time tini tar cheler hate dhora poren. Tar chele Hasan k mere Bari theke ber kore dey. Tar porey holo kahini. Badhon ek raate tar ma r bedroome chole ase. Bole tar sex mitate hobe. Se tar ma k dhore chumu dite suru kore. Tar ma onek koste charie niye bole,' tui eta amar shate korte parisna. Ami tor ma.'
Badhon: eto soti sejona tumi ki ami jani.
'dekh baba amar joni tor jonno nishidho. Onno ja korte bol ami korbo.'
Badhon was enjoying.Se bollo,' oto bujhina amar maal out korte hobe.'Se ma k jorie dhore.
Mrs Bedena: amake maf kor tor paye pori.
Badhon: thik ache tomake chudbona. Tahole amar maal ber kore dao.
Bedena Begum dekhlen r kono upay ney. Badhon chain khule tar dhon ber korlo. Tar ma lojjay chok bondho korlo. Badhon bed e bose tar ma r hat dhore tar dhonta tar hate tule dilo.Tar ma chupchap tar cheler dhon dhore bose ache.
Badhon rege bollo,' magi kisu korbi na toke phele chudbo.'
Ebar r ma chup thakte parlona.Tar dhonta k samon pichon korte laglo. Badhon anonde chok buje fello. Ektu por se bollo,' blouse ta khulo tor mena duto dekte dekte maal felbo.E kota bole se nijey tar blouse tene khule fello. R rakhte parlona jore thap diye tar maer hate stone maal chitie dilo.
Porerdin evabe 2 bar ma k diye khese nilo.
Next day te se Ma r hat bed er sathe bedhe dilo. Bollo,' jani nij ischay kokono chudte dibana tai rape e korbo'.
Tar ma bollo,' baba amake chudis na tor dohay lage.
Badhon: tomar gud chudbona 1 shorte.Raji?
Ma: ha baba tor j kono sorte ami raji.
Badhon: tomar pod marbo r tomake amar sathe co-operate korte hobe.
Ma: na eta ami parbona.
Badhon tar ma er gude duto angul duke dilo. Tar ma kepe uthlo. Se dhonta tar ma er gud e set korlo r tokhon e tar ma kotha bole uthlo.
Ma: ami raji. Plz tham.
Badhon moner anonde tar mar hater badhon khule dilo. Erpor tar boyosko mota ma k koler opor bosie tar kapor khulte laglo. Ma sudhu choker jol felte laglo. Erpor ma k dining table r upor doggy style bosie dilo.
Erpor coconut oil er botol theke tel niye or ma er hogay makhate laglo. Ma matha nichu kore kadte laglo. Badhon tar dhone tel makhie tar ma er pode chumu dite laglo. Erpor dhonat poder futay dukie jore dhakka dilo. Dhoner mathata sudu ma r pode duklo. Ma artonad kore uthlo. Kintu k sone kar kotha. Mar mena duto chepe sorbosokti diye jore ek thap lagie dilo. Ma er putki chire tar dhon por por kore duke gelo. Ma chitker kore kadte laglo. Badhon tar ma k doggy style moner sukhe gadon dite laglo. Badhon r parche na. Tar ma er tight pod mere badhon jeno sorge. Tar ma r chul dhore thapate thapate choke ondhokar dekte laglo. At last ma er hoga te bar tinek thap mere birjo dhele dilo

1 comment: