Thursday, January 24, 2013

Liponer khanki ma


ami class nine a pori tkhon amar baba deser baire.ami scolarship er tk near jonno upojela jassilam dekhlam amar abbur bondhu amader basai astese amk jigges korlo koi jao ami bollam upojelai.kisudr jea dekhi tk nite vule gasi.ami abar basaer dike aste silam basai ese dekhi ammur ghorer dorja halka bondho ami to kisu na bujhei ghore dhuke pori ja dekhlam ta prothome amr bissas e holo na uncle sue ase r ammu bose ase r uncle ammur dudu tipse.amk dekhe to uncle taratari chole gelo.ammu kadte suru korlo ramk bollo tui boro hoisis sob bujhis tor baba etodin theke dese nai ami ki korbo bol.trpor ami make bollam bujhi kintu manus janle ki hobe bolo.ammu bollo tui kau ke bolis na tai to holo ami bollam ok.but ami tomk nia onkage theke sopno dekhi ami o tomak korbo.ammu nanababa ata somvob na ata moha pap.ami bollam tumu ja korso ta pap na? se bollo amiki korbo bol?son ami tor babosta kore dibo amader alakar ak untyr kotha bollo se take babosta kore dibe ami raji hoi.tarpor ammu prai uncle ke dakto chodachudi korto.kisudin jaoar por sudhu uncle na r o onk er sate somporko tar tar chachato vai obondhura porjonto make chude.ami ki jigges korlam asob ki ma. ma bollo onkage thekei odr sate somporko.even akta ricksawala r stheo somporko ase se prai e ase r maa ke chude jai.dhire akta magi hoea gelo ma alakar onk bajeceleder satha ma sex kora suru korlo

No comments:

Post a Comment